• English
ബിർള ഫെർട്ടിലിറ്റി & IVF
ബിർള ഫെർട്ടിലിറ്റി & IVF

പുരുഷ വന്ധ്യതബ് കി (ബംഗാളിയിൽ പുരുഷ വന്ധ്യത)

  • പ്രസിദ്ധീകരിച്ചു ഫെബ്രുവരി 03, 2023
പുരുഷ വന്ധ്യതബ് കി (ബംഗാളിയിൽ പുരുഷ വന്ധ്യത)

ബാബ ഹതേ നാ-പാരാ സമ്ഭായ് করণ তার কিকিৎস (ബംഗാളിയിൽ എന്താണ് വന്ധ്യത)

 

সন্তানলাভে অক্ষমতার সমস্যা ক্রমশ বেড়ে চলেছে বিশ্বে এবং সমীক্ষা সমীক্ষা, সন্তানহীনতার প্রতি তিনটি একটিতে পুরুষসঙ্গী দায়ী. মুশকিল, এক্ষেত্রে এক্ষেত্রে একজন নারীর ও ও চিকিৎসা যতটা যতটা যতটা, পুরুষসঙ্গীর অনুর্বরতার ততটা ততটা. সন্তান উৎপাদনে অক্ষমতার সঙ্গে পৌরুষত্বহীনতাকে গুলিয়ে ফেলেন অনেকে এবং চিকিৎসার প্রথম ধাপ সমস্যাটাকে মেনে তখন বাধা মেল মেল মেল '. অথচ, বাবা হতে না আর আর মোটেই এক এক জিনিস. নির্দিষ্ট পরিমাণে সুস্থ স্বাভাবিক ও গতিশীল শুক্রাণুর সন্তান হতে অসুবিধাহতে. നാനാ കാരണേ ശുക്രാണുർ സംഖ്യാ കാമെയ് യെ. এই কারণটা খুঁজে বার করে যথাযথ মাধ্যমে সমস্যার সমাধান সমাধান সমাধান. 

 

പുരുഷ-അനുർबरता की (പുരുഷ വന്ധ്യത എന്നർത്ഥം ബംഗാളിയിൽ)

 

এককথায়, প্রজননে সক্ষম নারীকে গর্ভবতীকরণে হল পুরুষ পুরুষ. ছেলেরা যখন যৌবনে পৌঁছয়, তখন থেকেই টেস্টিস বা শুক্রথলিতে শুক্রাণু তৈরি হতে শুরুশুরু. പ്രതിദിന് പ്രിയ ധന് കോടീർ ബേശി ശുങ്കർ. এমনিতে একটি ভ্রূণের জন্য একটি ডিম্বাণু আর একটি শুক্রাণুই শুক্রাণুই. കാൻതു സെയ് ഒരു ശുക്രനുകെ സുസ്തു-ഹെസ്. গুণগত মানের যে প্যারামিটারগুলি রয়েছে রয়েছে রয়েছে, গতিশীলতা, বীর্যের, ঘনত্ব, রং, তরলতা ইত্যাদি ইত্যাদি পাশটিতে করতে করতে পারলে অক্ষম অক্ষমঅক্ষম অক্ষমহয় পুরুষহয় পুরুষ হয়হয়.

 

പുരുഷ അനുബ്രതാർ കാരണം (ബംഗാളിയിൽ പുരുഷ വന്ധ്യതയുടെ കാരണങ്ങൾ)

 

ശുക്രാണുർ സമസ്യ- পুরুষদের সন্তানলাভে অক্ষমতার অন্যতম প্রধান কারণ, বীর্যরসে পর্যাপ্ত সংখ্যায় সচল সচল সবল শুক্রাণু না. বিশ্ব স্বাস্থ্য সংস্থা বা হু-র নির্দেশিকা (২XNUMX২XNUMX) অনুযায়ী ডিম্বাণুর সঙ্গেXNUMX মিলনের মিলনের পুরুষের প্রতি বীর্যরসে অন্তত অন্তত অন্তত শুক্রাণুর শুক্রাণুর. এর পরেই যেটা গুরুত্বপূর্ণ সেটা হল গতিশীলতা (মোটিলিটি) বা শুক্রাণুর সামনে যাওয়ার যাওয়ার. হু - র নির্দেশিকায় XNUMX২ শতাংশের সচল থাকার কথা বলা. এর মধ্যে XNUMX শতাংশের বেশি শুক্রাণু আকারযুক্ত আকারযুক্ত হতে. এছাড়া শুক্রাণুর গতিশীলতা আর প্রাণশক্তির জন্য বীর্যের লেভেল ঠিক থাকাঠিক. പിഎച്-എർ മാത്രാ വ. XNUMX-XNUMX মিনিটের মধ্যে বীর্য তরলে পরিণত না হলে এগোতে পারে পারে. বীর্যের পরিমাণ ২-XNUMX এমএল স্বাভাবিক (হু - র রেফারেন্স লিমিট XNUMX).

റേറ്റോഗ്രേഡ് ഇജാകുലേശൻ- অনেকসময় বীর্যরস বাইরে না বেরিয়ে পিছন দিকে মূত্রথলিতে () চলে যায় (). ব্লাডার বা প্রস্টেটে অস্ত্রোপচার, শিরদাঁড়ায় আঘাত, ডায়াবেটিস ইত্যাদি থেকে এই সমস্যা হতে হতে.

ഇനഫെക്ഷൻ- প্রজননতন্ত্রে কোথাও কোনও ইনফেকশন হলে (যেমন এপিডিডিমাইটিস, অর্কিটিস) সন্তানলাভে অক্ষমতার অক্ষমতার. যৌনাঙ্গের সংক্রমণ যেমন, গনোরিয়া, প্রস্টেটে প্রদাহ, এইচআইভি - র মতো ইনফেকশনে সংখ্যা সংখ্যা কমে. 

വ്യരിക്കോസിൽ- অণ্ডথলির () শিরা বড় হয়ে যাওয়াকে বলে. പുരുഷ അനുബ്രതാർ ഏടാ അന്യതം കാരണം. 

ശാരിക്ക് ത്രുട്ടി- കോണോ ശിവർ ജനമേർ സമയം ഏകത്രേ സന്താനലാവേ സമസ്യ ഹയഃ ।

ക്ലെയിൻഫെൽട്ടർ സിൻഡ്രോം- എടി എകറ്റി ജനിതക സമസ്യ. যাদের থাকে তাদের একটা এক্স ক্রোমোজোম বেশি থাকে (মোট XNUMX টা ক্রোমোজোম). এই বাড়তি ক্রোমোজোম সরাসরি পুরুষ খারাপ খারাপ প্রভাব. ടെസ്‌റ്റോസ്‌റ്ററൻ കാം ഹയ. ഫല ശുക്രാണുർ ഉപാദൻ കമ് ഹയ. 

അസ്ത്രോപചാര്- অন্ডকোষে কোনও অস্ত্রোপচার বা হার্নিয়ার মতো বড় থেকে নানা সমস্যানানা.

പ്രജനനലീതെ സമസ്യ- দেহের যে নালীগুলো অণ্ডকোষ থেকে বহন করে করে নিয়ে যায়, তা অনুপস্থিত থাকা বা কোনও রোগ আঘাতজনিত নালীতে নালীতে অনুর্বরতার সমস্যাঅনুর্বরতার.

അയാൻറ്റിബഡി- অ্যান্টি স্পার্ম অ্যান্টিবডি (এএসএ) শুক্রাণুর ক্ষতি. XNUMX-XNUMX ശതാംശ പുരുഷൻ അനുബ്രതാർ കാരൻ എസ്.

ഹരമോനേർ സമസ്യ- হাইপোথ্যালামাস, পিটিউটারি গ্রস্থি থেকে হরমোনের হরমোনের ভারসাম্যের শুক্রাণুর কমে যেতেকমে. കാം ടെസ്‌റ്റോസ്‌റ്ററനെ പുരുഷൻ മണ്ഡലം. തൈരെഡേർ സമസ്യ തകലെ അസുബിധ ഹയ.

ഒശുധ- বেশ কিছু ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়ায় শরীরে হরমোনের নষ্ট নষ্ট প্রজননে প্রজননে প্রভাব. যেমন, টেস্টোস্টেরন রিপ্লেসমেন্ট, কেমোথেরাপি. দীর্ঘ দিন ধরে অ্যানাবলিক স্টেরয়েড ব্যবহার, আলসার ও আর্থাইটিসের কিছু ওষুধের শুক্রাণু উৎপাদন কমেকমে.  

പരിബേശഗത് ബാ ബാഹിയാക് കാരണം- বেশ কিছু রাসায়নিকের সংস্পর্শে শুক্রাণুর সংখ্যা কমে বলে গবেষণায় জানাগবেষণায়. সীসা বা এই ধরনের হেভি মেটেরিয়াল ', বেঞ্জিন, কীটনাশক প্রভৃতির ক্ষতিকর পড়ে পড়ে পুরুষ. উচ্চমাত্রা রেডিয়েশনের সংস্পর্শে এলে শুক্রাণুর উৎপাদন কমে. বাহ্যিক কারণে পুরুষ প্রজননঅঙ্গ গরম হয়ে গেলে সংখ্যা কমে যেতেকমে. এই জন্য দীর্ঘ সময় ধরে ল্যাপটপ কোলে বসে বা অন্তর্বাস পরতে বারণ করছেনকরছেন. 

ജീബനയത്ര- মদ্যপান, ধূমপান বা তামাকঘটিত যে কোনও নেশা সংখ্যা সংখ্যা দিতে দিতে. অবসাদ, উদ্বেগ, উদ্বেগ উদ্বেগ মানসিক সমস্যা এবং অতিরিক্ত ওজনের হরমোনের ভারসাম্য হয় ও শুক্রাণুর সংখ্যা সংখ্যা. 

ബയസ്- গবেষণায় দেখা গিয়েছে, XNUMX বছরের পর পুরুষদের ক্ষেত্রেও জন্ম দেওয়ার দেওয়ার কমে কমে. 

 

പുരുഷ അനന്തര ലക്ഷ്മൺ (ബംഗാളിയിൽ പുരുഷ വന്ധ്യതയുടെ ലക്ഷണങ്ങൾ)

 

পুরুষের সন্তানলাভে অক্ষমতার সবচেয়ে বড় হল হল যৌনজীবনে. বীর্যক্ষরণে সমস্যা বা ইরেক্টাইল ডিসফাংশন কিংবা কম ক্ষেত্রে অনুর্বরতার সমস্যাঅনুর্বরতার. দুর্বল লিবিডো বা যৌন মিলনের ইচ্ছা কম সন্তানলাভের পথে সমস্যাপথে. শরীরেশরীরে লোম, স্তনের আকার বৃদ্ধি সহ বেশ কিছু লক্ষ্মণ হরমোনের অস্বাভাবিকত্ব আন্দাজ করা যেতে. অনেকসময় অণ্ডকোষ বা সংলগ্ন এলাকায়, ফোলা ভাব ভাব. বারবার শ্বাসযন্ত্রের সংক্রমণ, গন্ধগ্রহণে অসুবিধা হতে. কোনও দম্পতি যদি এক বছর চেষ্টা করার পরও সন্তানধারণ করতে করতে, সেক্ষেত্রে অনুর্বরতার সমস্যা ধরা ধরা. പുരുഷ ബാ നാരി ബാ ഉഭയർ പ്രശ്ന ധാരാളമായി. യത് ദ്രുത് ചികിത്സ  

 

പുരുഷ-അനുർഭരത നിർദ്ദാരണ പരിജ്ഞാനം (ബംഗാളിയിലെ അപക്വത പരിശോധന)

 

സിമെൻ അയാനലൈസിസ്- প্রথমেই শুক্রাণুর সংখ্যা ও গুণমান জানার জন্য 'সিমেন অ্যানালাইসিস' করতে দেন. .

ഹരമോൻ പരിക്ഷ- হাইপোথ্যালামাস, পিটুইটারি গ্রন্থি ও শুক্রাশয় নিঃসৃত কিছু হরমোনের জানার জন্য পরীক্ষা পরীক্ষাকরা. ടെസ്‌റ്റോസ്‌റ്ററണെർ മാതൃ തത്ത്വത്തിന് തെളിവായി.

ആൽട്രാസൗണ്ടർ സാഹായെ പരിക്ഷ- উচ্চ তরঙ্গ আলট্রাসাউন্ড প্রবাহের সাহায্যে শুক্রাশয় সংযুক্ত গঠন খতিয়ে দেখা দেখা. প্রস্টেটে কোনও সমস্যা রয়েছে কিনা বা শুক্রবাহী নালীতে ব্লকেজ আছে না ট্রান্সরেকটাল ট্রান্সরেকটাল হয় হয় হয় অনেক সময়.

പോസ്‌റ്റ്-ഇജാകുലേഷൻ യുറിനിയലൈസിസ്- মূত্র পরীক্ষায় শুক্রাণু পাওয়া গেলে বুঝতে হবে শুক্রাণু সামনে দিযে না পিছন পিছন মূত্রথলিতে চলে চলে যাচ্ছেযাচ্ছে ().

ജിനഗത് പരിക്ഷ- শুক্রাণুর ঘনত্ব খুব কম হলে জিনগত সমস্যা কি না দেখানা. সেক্ষেত্রে রক্ত ​​পরীক্ষা করে বোঝা যায় ওয়াই কোনও অস্বাভাবিকত্ব আছেঅস্বাভাবিকত্ব. 

ബായോപ്സി- ক্ষেত্রবিশেষে শুক্রাশয়ের বায়োপ্সি করে দেখা হয় শুক্রাণুর ঠিক আছে কিআছে. এক্ষেত্রে শুক্রাণু উৎপাদনে কোনও সমস্যা না পাওয়া গেলে হবে শুক্রাণু পরিবহণে কোথাও সমস্যা.

ബിഷേഷ് പരീക്ഷണ- শুক্রাণুর কার্যক্ষমতা পরখের জন্য বিশেষ কিছু পরীক্ষা রয়েছে, যেখানে দেখা হয় বীর্যক্ষরণের কতক্ষণ কতক্ষণ বেঁচে থাকে বা কতটা সে ডিম্বাণুতে প্রবেশ পারছেপারছে.

 

പുരുഷ അനന്തര ചികിത്സ (ബംഗാളിയിൽ പുരുഷ വന്ധ്യതാ ചികിത്സ)

 

സാർജാരി- যদি দেখা যায় যে শুক্রাণু উৎপাদন কিন্তু কিন্তু কোনও থাকার জন্য বেরোতেপারছে, সেক্ষেত্রে অস্ত্রোপচার করে সারানো সারানো. വൈരികോസിൽ-എർ സമസ്യ ദൂർ കര നാരായണ്. পুরুষের শরীরে আগে ভ্যাসেক্টোমি করা হলে রিভার্সাল পুনরায় প্রজননক্ষম করাপ্রজননক্ষম. স্পার্ম রেট্রিভাল পদ্ধতিতে শুক্রাশয় বা এপিডিডাইমিস থেকে শুক্রাণু পুনরুদ্ধার করাপুনরুদ্ধার.

ഇനഫെക്ഷൻ ചികിസ-  প্রজনন নালীতে (রিপ্রোডাকটিভ ট্র্যাক্ট) বা যৌনাঙ্গে ইনফেকশন অ্যান্টিবায়েটিক দেওয়া দেওয়া.

ബീരയക്ഷരണെ സമസ്യാർ ചികിസ- এক্ষেত্রে ওষুধ বা প্রয়োজনীয় কাউন্সেলিংয়ের পরামর্শ দেওয়া.

ഹരമോനെർ ചികിസ- হরমোনের সমস্যা থাকলে তার প্রয়োজনীয় ওষুধ বা চিকিৎসা (হরমোন রিপ্লেসমেন্ট থেরাপি). 

സഹായ് ഗർഭാൻ- ইকসি বা ইন্ট্রা-সাইটোপ্লাজমিক স্পার্ম ইনজেকশন করে অতি শুক্রাণুর শুক্রাণুর সন্তান পাওয়া পাওয়া. কিন্তু শুক্রথলি বা টেস্টিসের কার্যকারিতা সম্পূর্ণ নষ্ট গেলে গেলে চিকিৎসা চিকিৎসা করা. সেক্ষেত্রে দাতা শুক্রাণুর সাহায্য নেওয়া উপায় উপায় থাকে. .

 

പുരുഷേർ പ്രജനനക്ഷമതാ ബാഡ്‌ഡാനോർ ഫെർട്ടിലിറ്റി ഇൻ ബംഗാളിൽ ഇൻക്രിലിറ്റി

 

সুস্থ জীবনযাত্রা শুক্রাণুর সংখ্যা বাড়াতে সাহায্য. মদ্যপান, ধূমপান বা নেশা পরিত্যাগ শুক্রাণুর সংখ্যা সংখ্যা. സ്ട്രെസ് ദൂരെ കറട്ടെ. ওজন কমিয়ে, বিশেষ বিশেষ স্বাস্থ্যচর্চা যোগব্যায়ামের মাধ্যমে বিএমআই নিয়ন্ত্রণে ভাল ভাল ফল. রাত জেগে কাজ বা মোবাইলে ব্যস্ত শরীরের পক্ষে ভাল ভাল ভাল. ജാങ്ക് ഫുഡ്, പ്രെസെഡ് ഫുഡ് യത്ത ബോർഡ് എച്ച്.ഡി. তৈলাক্ত সামুদ্রিক, বেদানা, কুমড়োর, কুমড়োর, পালং, পালং, অশ্বগন্ধা, অশ্বগন্ধা, অয়স্টার, অয়স্টার, অয়স্টার রসুন, অয়স্টার, অয়স্টার বা বা, অ্যাসপারাগাস ইত্যাদি খাবারগুলি পুরুষদের শুক্রাণুর উৎপাদন মান বাড়াতে সাহায্যবাড়াতে. বেশিক্ষণ ল্যাপটপ কোলে কাজ না না, ঢিলে অন্তর্বাস অন্তর্বাস, ক্ষতিকারক রাসায়নিকের সংস্পর্শে এলে পোশাক ও স্নান করার সাবধানতাগুলি করলে উপকার মিলতে মিলতে. സാപ്ലിമെൻ്റ് ഹിസാബെ വിറ്റാമിൻ ഡി.ആർ.ഐ. তবে চিকিৎসকের পরামর্শ ছাড়া কোনও না না নেওয়াই.

 

ബന്ധപ്പെട്ട പോസ്റ്റുകൾ

എഴുതിയത്:
ഡോ. സൗരൻ ഭട്ടാചാര്യ

ഡോ. സൗരൻ ഭട്ടാചാര്യ

കൂടിയാലോചിക്കുന്നവള്
ഡോ. സൗരേൻ ഭട്ടാചാരി, 32 വർഷത്തിലേറെ പരിചയമുള്ള, ഇന്ത്യയിലുടനീളവും യുകെ, ബഹ്‌റൈൻ, ബംഗ്ലാദേശ് എന്നിവിടങ്ങളിലെ പ്രശസ്തമായ സ്ഥാപനങ്ങളും വ്യാപിച്ചുകിടക്കുന്ന ഒരു വിശിഷ്ട IVF സ്പെഷ്യലിസ്റ്റാണ്. പുരുഷന്റെയും സ്ത്രീയുടെയും വന്ധ്യതയുടെ സമഗ്രമായ മാനേജ്മെന്റ് അദ്ദേഹത്തിന്റെ വൈദഗ്ധ്യം ഉൾക്കൊള്ളുന്നു. യുകെയിലെ ഓക്‌സ്‌ഫോർഡിലെ ജോൺ റാഡ്ക്ലിഫ് ഹോസ്പിറ്റൽ ഉൾപ്പെടെ ഇന്ത്യയിലെയും യുകെയിലെയും വിവിധ പ്രശസ്ത സ്ഥാപനങ്ങളിൽ നിന്ന് വന്ധ്യതാ മാനേജ്മെന്റിൽ പരിശീലനം നേടിയിട്ടുണ്ട്.
32 വർഷത്തിലേറെ പരിചയം
കൊൽക്കത്ത, പശ്ചിമ ബംഗാൾ

ഞങ്ങളുടെ സേവനങ്ങൾ

ഫെർട്ടിലിറ്റി ചികിത്സകൾ

ഫെർട്ടിലിറ്റിയുമായി ബന്ധപ്പെട്ട പ്രശ്നങ്ങൾ വൈകാരികമായും വൈദ്യശാസ്ത്രപരമായും വെല്ലുവിളി നിറഞ്ഞതാണ്. ബിർള ഫെർട്ടിലിറ്റി & IVF-ൽ, മാതാപിതാക്കളാകാനുള്ള നിങ്ങളുടെ യാത്രയുടെ ഓരോ ഘട്ടത്തിലും നിങ്ങൾക്ക് പിന്തുണയും വ്യക്തിഗതവുമായ പരിചരണം നൽകുന്നതിൽ ഞങ്ങൾ ശ്രദ്ധ കേന്ദ്രീകരിക്കുന്നു.

പുരുഷ വന്ധ്യത

എല്ലാ വന്ധ്യതാ കേസുകളിലും 40%-50% വരെ പുരുഷ ഘടകങ്ങളുടെ വന്ധ്യതയാണ്. ബീജത്തിന്റെ പ്രവർത്തനം കുറയുന്നത് ജനിതക, ജീവിതശൈലി, മെഡിക്കൽ അല്ലെങ്കിൽ പാരിസ്ഥിതിക ഘടകങ്ങളുടെ ഫലമായിരിക്കാം. ഭാഗ്യവശാൽ, പുരുഷ വന്ധ്യതയുടെ മിക്ക കാരണങ്ങളും എളുപ്പത്തിൽ കണ്ടുപിടിക്കാനും ചികിത്സിക്കാനും കഴിയും.

പുരുഷ വന്ധ്യതയോ ലൈംഗിക അപര്യാപ്തതയോ ഉള്ള ദമ്പതികൾക്ക് ബീജം വീണ്ടെടുക്കൽ നടപടിക്രമങ്ങളുടെയും ചികിത്സകളുടെയും സമഗ്രമായ ശ്രേണി ഞങ്ങൾ വാഗ്ദാനം ചെയ്യുന്നു.

ദാതാക്കളുടെ സേവനങ്ങൾ

ഫെർട്ടിലിറ്റി ചികിത്സകളിൽ ദാതാവിന്റെ ബീജമോ ദാതാവിന്റെ അണ്ഡമോ ആവശ്യമുള്ള ഞങ്ങളുടെ രോഗികൾക്ക് ഞങ്ങൾ സമഗ്രവും പിന്തുണ നൽകുന്നതുമായ ഒരു ദാതാക്കളുടെ പ്രോഗ്രാം വാഗ്ദാനം ചെയ്യുന്നു. രക്തഗ്രൂപ്പും ശാരീരിക സവിശേഷതകളും അടിസ്ഥാനമാക്കി നിങ്ങളോട് ശ്രദ്ധാപൂർവം പൊരുത്തപ്പെടുന്ന, ഗുണനിലവാരം ഉറപ്പുനൽകുന്ന ദാതാക്കളുടെ സാമ്പിളുകൾ ഉറവിടമാക്കുന്നതിന് ഞങ്ങൾ വിശ്വസനീയവും സർക്കാർ അംഗീകൃത ബാങ്കുകളുമായി സഹകരിച്ച് പ്രവർത്തിക്കുന്നു.

ഫെർട്ടിലിറ്റി സംരക്ഷണം

രക്ഷാകർതൃത്വം വൈകിപ്പിക്കാൻ നിങ്ങൾ സജീവമായ തീരുമാനമെടുത്തിട്ടുണ്ടെങ്കിലും അല്ലെങ്കിൽ നിങ്ങളുടെ പ്രത്യുൽപാദന ആരോഗ്യത്തെ ബാധിച്ചേക്കാവുന്ന വൈദ്യചികിത്സകൾക്ക് വിധേയമാകാൻ പോകുകയാണെങ്കിലും, ഭാവിയിലേക്കുള്ള നിങ്ങളുടെ പ്രത്യുൽപാദനക്ഷമത സംരക്ഷിക്കുന്നതിനുള്ള ഓപ്ഷനുകൾ പര്യവേക്ഷണം ചെയ്യാൻ ഞങ്ങൾക്ക് നിങ്ങളെ സഹായിക്കാനാകും.

ഗൈനക്കോളജിക്കൽ നടപടിക്രമങ്ങൾ

തടയപ്പെട്ട ഫാലോപ്യൻ ട്യൂബുകൾ, എൻഡോമെട്രിയോസിസ്, ഫൈബ്രോയിഡുകൾ, ടി ആകൃതിയിലുള്ള ഗർഭപാത്രം തുടങ്ങിയ സ്ത്രീകളിലെ പ്രത്യുൽപാദനക്ഷമതയെ ബാധിക്കുന്ന ചില അവസ്ഥകൾ ശസ്ത്രക്രിയയിലൂടെ പരിഹരിക്കാവുന്നതാണ്. ഈ പ്രശ്നങ്ങൾ കണ്ടുപിടിക്കുന്നതിനും ചികിത്സിക്കുന്നതിനുമായി വിപുലമായ ലാപ്രോസ്കോപ്പിക്, ഹിസ്റ്ററോസ്കോപ്പിക് നടപടിക്രമങ്ങൾ ഞങ്ങൾ വാഗ്ദാനം ചെയ്യുന്നു.

ജനിതകശാസ്ത്രവും രോഗനിർണ്ണയവും

പുരുഷന്മാരുടെയും സ്ത്രീകളുടെയും വന്ധ്യതയുടെ കാരണങ്ങൾ കണ്ടുപിടിക്കുന്നതിനുള്ള അടിസ്ഥാനപരവും വിപുലമായതുമായ ഫെർട്ടിലിറ്റി അന്വേഷണങ്ങളുടെ സമ്പൂർണ്ണ ശ്രേണി വ്യക്തിഗതമാക്കിയ ചികിത്സാ പദ്ധതികൾക്ക് വഴിയൊരുക്കുന്നു.

ഞങ്ങളുടെ ബ്ലോഗുകൾ

സമർപ്പിക്കുക
തുടരുക ക്ലിക്ക് ചെയ്യുന്നതിലൂടെ, നിങ്ങൾ ഞങ്ങളുടെത് അംഗീകരിക്കുന്നു നിബന്ധനകളും വ്യവസ്ഥകളും ഒപ്പം സ്വകാര്യതാനയം

എന്നതിലും നിങ്ങൾക്ക് ഞങ്ങളെ ബന്ധപ്പെടാം

നിങ്ങൾക്ക് ഒരു ചോദ്യമുണ്ടോ?

അടി അമ്പടയാളം