• English
ബിർള ഫെർട്ടിലിറ്റി & IVF
ബിർള ഫെർട്ടിലിറ്റി & IVF

പിസിയോസ് എബും പിസിഓഡി-ർ തഫത്ത് ജാനുൻ

  • പ്രസിദ്ധീകരിച്ചു മാർച്ച് 23, 2023
പിസിയോസ് എബും പിസിഓഡി-ർ തഫത്ത് ജാനുൻ

നാമത പ്രൈവ ഒരു, ലക്ഷ്മണോ ഉനീഷ്-ബിഷ്. কিন্তু পিসিওএস আর পিসিওডি যে'''' পৃথক, সেটা অনেকেই না না. এমনিতে মহিলাদের ঋতুস্রাব নিয়ে খোলামেলা আলোচনা করায় যথেষ্ট দ্বিধা রয়েছে আমাদের আমাদের. താര് സങ്കേ ജഡിത് സമസ്യഗുളോ തായ് ഇഗഢി. অথচ, পরিসংখ্যান বলছে ভারতে প্রতি পাঁচ জন রজস্বলা এক জন র সমস্যায় সমস্যায়. অনিয়মিত ঋতুস্রাব থেকে শুরু করে ওজন, সন্তানধারণে অক্ষমতার মতো গুরুতর শারীরিক সমস্যাগুলির দায়ী পিসিওএস আর আর. বিষয়টি নিয়ে সচেতনতার অভাব সমস্যাকে আরও বাড়িয়ে. বিশ্বায়নের যুগে আধুনিক জীবনযাত্রার কারণে শরীরে বসাচ্ছে জটিল এই এই এই. এর থেকে রক্ষা পেতে শরীরচর্চা করে কমাতে কমাতে হবে, স্বাস্থ্যসম্মত খাদ্যাভ্যাস গড়ে তুলতে হবে, পর্যাপ্ত ঘুম আর রুটিন চলা জীবনযাত্রায় অভ্যস্থঅভ্যস্থ. তবে সবার আগে জানতে হবে শারীরিক সমস্যাগুলির প্রকৃতি ও ও ও.

 

പിസിയോടി കി?

പിസിയോഡി പുരോ നാം പലിസിറ്റിക്ക് വോവി.ആർ. রজস্বলা হওয়ার পর প্রতি মাসে একটা একটা একটা ডিম ফোটে আর সময় বেরিয়ে যায় নারী শরীরশরীর. দু'টি ডিম্বাশয় পালা প্রত্যেক মাসে একটা করে ডিম ডিম. কিন্তু পিসিওডি-র সমস্যা থাকলে ডিম্বাশয়গুলি থেকে অপরিণত অর্ধ পরিণত ডিম নির্গত নির্গত. এই ডিমগুলো বেরোতে পারে না বলে ডিম্বাশয় ক্রমশ কিংবা ডিমে ডিমে ভরে ভরে. പരസ്‌പരം സമം ছোট ছোট টিউমারের আকারে দেখতে এই সিস্টগুলো ও ও উপাদান উপাদান দিয়ে. ബി മിലിട്ടാർ പര്യന്തം ഓജനേർ എത്തി. പലി കാഥർ അർഥ് അനെക്. সিস্টের সংখ্যা বাড়তে থাকলে ফুলেফেঁপে ডিম্বাশয়ের আকার বেড়ে যায় যায়. সাধারণ ভাবে আমাদের ডিম্বাশয় খুব অল্প পরিমাণে হরমোন অ্যান্ড্রোজেন উৎপাদনঅ্যান্ড্রোজেন. কিন্তু পিসিওডি হলে ডিম্বাশয়ে অ্যান্ড্রোজেন উৎপাদন উৎপাদন বেড়ে. যার জেরে অনিয়মিত ঋতুস্রাব, শরীরে লোমের আধিক্য, পেটে চর্বি জমা ও ওজন বাড়া, চুল পড়ে যাওয়ার সমস্যাগুলো দেখা দেয়. സേയ് സാങ്കേ സന്താനധാരനെ അക്ഷരം 


পিসিওডি যেহেতু একটা উপসর্গ, বড় কোনও রোগ, সেহেতু এটার সুনির্দিষ্ট চিকিৎসা নেই. ദൈനദിന് ജിബനയത്രായ പരിബരതൻ നായി. যেমন, জগিং, দৌড়ানো দৌড়ানো ও দ্রুত হাঁটাহাঁটির মতো () যোগব্যায়াম, বিশেষ করে পেটের চর্বি কমানোর করলে সুফল সুফল. কার্বোহাইড্রেট ও ফ্যাট জাতীয় খাবারের বদলে প্রোটিন সমৃদ্ধ আর ফাইবার ফাইবার যুক্ত, শাকসব্জি বেশি খেতে. ক্ষেত্রবিশেষে হরমোনের ভারসাম্য আনতে ওষুধও দেন. কখনও আবার ল্যাপারোস্কোপিক ওভারিয়ান ড্রিলিংয়ের মতো পদ্ধতির সাহায্য নেওয়া নেওয়া. 

 

പിസിയോസ് കി

পিসিওএস-এর পুরো কথাটা হল পলিসিস্টিক ওভারিয়ান. এটা একটা মেটাবলিক ডিজঅর্ডার, যার জেরে ডিম্বাশয়ে অনেক বেশি পুরুষ হরমোন অ্যান্ড্রোজেন উৎপাদনউৎপাদন. এই হরমোনের জন্য ডিম ফোটার কাজ ব্যাহত হয় অপরিণত সিস্ট হয়ে ওভারিতে জমতেজমতে. পুরো ডিম্বাশয় জুড়ে ধার ঘেঁষে (সারফেসে) ছোট ছোট ফোসকার সিস্টগুলো ছড়িয়ে ছড়িয়ে. ഈ വാബേ ഡിംബാഷയ വാരി ഹേയ്. അനിയമിത് തോതുസ്‌റാബ് പിസിയോസ്-എയർ പ്രാധാന്യമുള്ള. পিসিওএস - এর সমস্যা থাকলে''টি ঋতুচক্রের মধ্যে সময়ের ব্যবধান থাকে (XNUMX দিন বা তার বেশি). এই ভাবে দেখা যায় যায় XNUMX২ টার (XNUMX২ মাসে) বদলে হয়তো XNUMX টা সম্পন্ন সম্পন্ন বা বা তারও. পুরুষ হরমোনের আধিক্যের কারণে শরীরে লোমের আধিক্য (হিরসুটিজম) দেখা. ഗോൻഫെയർ രേഖാ ഓഥെ, മുഖേ ബ്രാൻ ഹായ്, ചൗൾ ഇ.പാല് ഓജനോ ബാഡേ. ঘুমের সময় শ্বাসক্রিয়া ব্যাহত হয়, যার জেরে ঠিক মতো ঘুম হয়.


കെൻ പിസിയോസ് ഹയ, താര് സുനിർദിഷ്‌ട് കാജർ. നിങ്ങൾ ഇപ്പോൾ ഫാക്ടർ കാസ് കരെ ഈ സമാധാനം. যেমন ইনসুলিন প্রতিরোধের কারণে শরীরে ইনসুলিন উৎপাদন গেলে গেলে সমস্যা সমস্যা হতে. কারণ ইনসুলিন খুব বেশি উৎপাদন হলে তা হরমোন হরমোন উৎপাদন উৎপাদন বাড়িয়ে. ഗവേഷണ ബലച്ചേ, ജിനഗത്ത് കാരണോ ഈ സമസ്യദാർ. তাই যে পরিবারে মা-মাসিদের পিসিএএস এর এর সমস্যা রয়েছে পরবর্তী প্রজন্মের মেয়েদের সমস্যায় আক্রান্ত হওয়ার নজির নজির.  


ডিম ফোটার কাজ ব্যাহত হয় বলে এ সন্তানধারণে সন্তানধারণে সমস্যা. এছাড়া গর্ভপাত ও নির্ধারিত সময়ের আগে ঝুঁকিও থাকে পিসিওএস পিসিওএস পিসিওএস. উচ্চ রক্তচাপের সমস্যা, টাইপ টু হওয়ার হওয়ার সম্ভাবনা. ওভ্যুলেশন হয় না বলে জরায়ুতে ইউটেরাইন লাইনিং জমে জমে ক্যানসারের ক্যানসারের সম্ভাবনা.


পিসিওএস-এর চিকিৎসা বলতে জন্ম নিরোধক বড়ি যাতে মহিলা হরমোন ইস্ট্রোজেন আর প্রোজেস্টিন প্রোজেস্টিন প্রোজেস্টিন আর প্রোজেস্টিন প্রোজেস্টিন প্রোজেস্টেরনের প্রোজেস্টেরনের প্রোজেস্টিন করে করে, এন্ডোমেট্রিয়াল ক্যানসারের ঝুঁকি. തബക്ക് পিসিওএস থাকলে গর্ভধারণের জন্য ক্লোমিফিন দেন. এতেও কাজ না হলে মেটফরমিন (টাইপ টু ডায়াবেটিসের ওষুধ) যোগ করা. ব্রেস্ট ক্যানসারে ব্যবহৃত লেট্রোজোল ডিম্বাশয় উদ্দীপনায় কাজ. എഛദാ ഗോണഡോട്ടാരപിനസ് ഹരമോൻ ദിനജേദയ. শরীরে লোমের আধিক্য ও ব্রনর সমস্যাতে জন্ম নিরোধক বড়ি বড়ি. একই সমস্যায় স্পাইরোনোল্যাকটন নেওয়া যেতে পারে, তবে সেক্ষেত্রে পরিবার পরিকল্পনা (ফ্যামিলি প্ল্যানিং) করা যাবে. എഛദാവോ ആരോ കിഷു ഓഷുദ് ആചേ. কিন্তু এগুলো কোনওটাই রোগ সারানোর ওষুধ, উপসর্গকে নিয়ন্ত্রণ করার উপায়. সুস্থ জীবনযাত্রা বরং এই সমস্যা নিয়ন্ত্রণে আনতে অনেক বেশি বেশি. ബിഷേഷ് കരേ ഓജൻ കാമത്തെ പാറലെ വാൽ ഫല്ത്തൽ. ব্যায়াম করলে এবং কম কার্বোহাইড্রেটযুক্ত খাবার খেলে ইনসুলিন নিয়ন্ত্রণে নিয়ন্ত্রণে. 

 

പിസിയോസ് എബും പിസിഓഡി-ആർ പാർത്ഥക

উপরের আলোচনা থেকে এটা স্পষ্ট যে'''' মহিলাদের ক্ষমতায় প্রজনন প্রভাব প্রভাবপ্রভাব. ദ്വു'തി വിശേഷേയ് ഹരമോനേർ താരതമ്യ ഹയർ. দু'টি সমস্যার উপসর্গগুলোও প্রায় এক এবং স্বাস্থ্যসম্মত জীবনযাত্রা দুসমস্যা নিয়ন্ত্রণের অন্যতম অন্যতম. তবে, এই মিলগুলি যেমন, তেমন দু'টির মধ্যে পার্থক্যও অনেক. സേഗുലി ഹൽ-

  • പ്രാഥമികം, രോഗി മാത്ര. PC പിസിയോഡി സെയ് തുലനായ കം ഗുരുതർ. പിസിഓഡി-കെ രോഗോ ബാലാ ചലെ നാ, ഉപസർഗ്ഗ വലയം. স্বাস্থ্যসম্মত খাবার, শরীরচর্চা, শরীরচর্চা পিসিওডি বাগে আনা আনা. বিশেষ করে ওজন কমানোর সঙ্গে এটা সমানুপাতিক একটা সম্পর্ক সম্পর্ক সম্পর্ক. কিন্তু পিসিওএস এন্ডোক্রিন সিস্টেমের গোলমালের জন্য. বাইরে থেকে হরমোনাল চিকিৎসা ছাড়া এটি নিয়ন্ত্রণ বা বা আনা আনা বেশ.

  • ദ്വിതീയത്, പിസിയോടി-ആർ മസ്‌യ അനേകം. സേ തുലനായ പിസിയോസ്-എ കാം വഴി മഹാരഥ. দক্ষিণ ভারত ও মহারাষ্ট্রে ইউনিসেফের একটি সমীক্ষায় সমীক্ষায় দেখা দেখা, এই এলাকায় রজস্বলা মহিলাদের XNUMX শতাংশ পিসিওএস সমস্যায় ভুগছেন, যেখানে পিসিওডিতে ভোগার সংখ্যাটা XNUMX.  

  • തൃതീയത്, ദു'ടി സമാസായി സന്താധാനധാരി. কিন্তু জীবনযাত্রার পরিবর্তন করে ও সামান্য কিছু ওষুধে র র সমস্যা সারিয়ে যায় সন্তানধারণ সম্ভব সম্ভবসম্ভব. অন্যদিকে, পিসিওএস-এর সমস্যাটি এতটাই জটিল যে সুস্থ জীবনযাত্রার সঙ্গে সুনির্দিষ্ট করতে হয় তারপরেও সন্তানলাভের কতটা সুনিশ্চিত বলা যায় যায়. ആർ ഗര്ഭപത് ബ മിസ്‌ക്യാരെജർ ജുങ്കോ.

  • চতুর্থত, পিসিওডির সমস্যা হলে হরমোনের ভারসাম্য বিঘ্নিত. অন্যদিকে, হরমোনের অস্বাভাবিকত্বের পিসিওএস এর এর সমস্যা. এই ভাবে এই দু''টি সমস্যার মধ্যে কার্যকারণের একটা সম্পর্ক সম্পর্ক. പിസിഓഡി ഹൽ ആദപെ ഏകടാ ഉപസർഗ്ഗ്, ശേഖര്. 

 

ബഹുൽ ജിജ്ഞാസിത് പ്രശനമാല

 

XNUMX) পিসিওএস ও পিসিওডি র সমস্যা নিয়ন্ত্রণে কী খাবার খেতে?

কম কার্বোহাইড্রেট এবং সেই জায়গায় প্রোটিন ও সমৃদ্ধ সমৃদ্ধ বেশি বেশি খেতে. সাধারণ ভাত-রুটির বদলে ব্রাউন, আটার রুটি, ব্রাউন ব্রেড খাওয়া. রান্নার মাধ্যম হিসাবে, ক্যানোলা, পিনাট বা আমন্ড ব্যবহার ব্যবহার করা. ശാക്‌സബ്ജിർ സങ്കേ ഫലമൂൽ ഖേദേ ഹബെ. തബേ, ആം, കാല, ആത, ആംഖ്, കാന്താളേർ ധാരാ ധാരാളിത്തം. കുസുമ് ബാദ് ദ്യേ ഡിമെയർ സാദ അംശം, ഛോദ് ഇത്. ദ്വുധ ഖേലെ ഫ്രായേറ്റർ പരിമണം കമ് അത് ഞങ്ങൾ അങ്ങനെ. প্রসেসড খাবার, রেড মিট, ভাজাভুজি থেকে সম্ভব দূরে দূরে থাকা.

 

XNUMX) പി.സി.?

না, এই সমস্যাগুলিকে সম্পূর্ণ সারিয়ে সারিয়ে সুস্থ হওয়া হওয়া সম্ভব. তবে, চেষ্টা করলে এই নিয়ন্ত্রণে নিয়ন্ত্রণে যায় বা বা কমানো.

 

XNUMX) മെനോപേജർ പർ കി പിസിയോസ്-എർ വെയ്ക്ക?

না, মেনোপজের সময় শরীরে হরমোনের অনেক তারতম্য হলেও সমস্যা থেকে হওয়া হওয়াযায়. বরং পিসিওএস-এর আনুষঙ্গিক সমস্যাগুলো সমস্যাগুলো, হার্টের সমস্যা, উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস টাইপ টু রিস্ক আরও বাড়তে. পিসিওএস নিয়ন্ত্রণে রাখার একমাত্র উপায় সুস্থ, ব্যায়াম ও হরমোনাল. 

 

XNUMX) പിസിയോസ് തകലെ കി സന്താനധാര സമ്മേളനം?

সন্তানধারণের পথে পিসিওএস অন্যতম বড় বাধা হলেও সুস্থ এবং চিকিৎসার তা নিয়ন্ত্রণ করে সন্তানধারণ সন্তানধারণ. ওজন কমানো, সুগার সুগার নিয়ন্ত্রণে রাখার মতো প্রাথমিক ধাপগুলোর চিকিৎসক চিকিৎসক ওষুধ ওষুধ. താത്തേ കാസ് ന ഹാലെ ഐവിഎഫ് പദതിർ യാ.ഹൈ পরিসংখ্যান বলছে, পিসিওএস পিসিওএস রয়েছে এমন মহিলাদের আইভিএফের সাহায্য সন্তানলাভের সন্তানলাভের বেশি বেশি.  

ബന്ധപ്പെട്ട പോസ്റ്റുകൾ

എഴുതിയത്:
അപേക്ഷ സാഹു ഡോ

അപേക്ഷ സാഹു ഡോ

കൂടിയാലോചിക്കുന്നവള്
ഡോ. അപേക്ഷ സാഹു, 12 വർഷത്തെ പരിചയമുള്ള ഒരു പ്രശസ്ത ഫെർട്ടിലിറ്റി സ്പെഷ്യലിസ്റ്റാണ്. വിപുലമായ ലാപ്രോസ്കോപ്പിക് സർജറികളിലും സ്ത്രീകളുടെ ഫെർട്ടിലിറ്റി കെയർ ആവശ്യങ്ങൾക്കായി ഐവിഎഫ് പ്രോട്ടോക്കോളുകൾ തയ്യാറാക്കുന്നതിലും അവൾ മികവ് പുലർത്തുന്നു. വന്ധ്യത, ഫൈബ്രോയിഡുകൾ, സിസ്റ്റുകൾ, എൻഡോമെട്രിയോസിസ്, പിസിഒഎസ്, ഉയർന്ന അപകടസാധ്യതയുള്ള ഗർഭധാരണങ്ങൾ, ഗൈനക്കോളജിക്കൽ ഓങ്കോളജി എന്നിവയുൾപ്പെടെയുള്ള സ്ത്രീകളുടെ പ്രത്യുത്പാദന വൈകല്യങ്ങൾ കൈകാര്യം ചെയ്യുന്നതിൽ അവളുടെ വൈദഗ്ദ്ധ്യം വ്യാപിക്കുന്നു.
റാഞ്ചി, ജാർഖണ്ഡ്

ഞങ്ങളുടെ സേവനങ്ങൾ

ഫെർട്ടിലിറ്റി ചികിത്സകൾ

ഫെർട്ടിലിറ്റിയുമായി ബന്ധപ്പെട്ട പ്രശ്നങ്ങൾ വൈകാരികമായും വൈദ്യശാസ്ത്രപരമായും വെല്ലുവിളി നിറഞ്ഞതാണ്. ബിർള ഫെർട്ടിലിറ്റി & IVF-ൽ, മാതാപിതാക്കളാകാനുള്ള നിങ്ങളുടെ യാത്രയുടെ ഓരോ ഘട്ടത്തിലും നിങ്ങൾക്ക് പിന്തുണയും വ്യക്തിഗതവുമായ പരിചരണം നൽകുന്നതിൽ ഞങ്ങൾ ശ്രദ്ധ കേന്ദ്രീകരിക്കുന്നു.

പുരുഷ വന്ധ്യത

എല്ലാ വന്ധ്യതാ കേസുകളിലും 40%-50% വരെ പുരുഷ ഘടകങ്ങളുടെ വന്ധ്യതയാണ്. ബീജത്തിന്റെ പ്രവർത്തനം കുറയുന്നത് ജനിതക, ജീവിതശൈലി, മെഡിക്കൽ അല്ലെങ്കിൽ പാരിസ്ഥിതിക ഘടകങ്ങളുടെ ഫലമായിരിക്കാം. ഭാഗ്യവശാൽ, പുരുഷ വന്ധ്യതയുടെ മിക്ക കാരണങ്ങളും എളുപ്പത്തിൽ കണ്ടുപിടിക്കാനും ചികിത്സിക്കാനും കഴിയും.

പുരുഷ വന്ധ്യതയോ ലൈംഗിക അപര്യാപ്തതയോ ഉള്ള ദമ്പതികൾക്ക് ബീജം വീണ്ടെടുക്കൽ നടപടിക്രമങ്ങളുടെയും ചികിത്സകളുടെയും സമഗ്രമായ ശ്രേണി ഞങ്ങൾ വാഗ്ദാനം ചെയ്യുന്നു.

ദാതാക്കളുടെ സേവനങ്ങൾ

ഫെർട്ടിലിറ്റി ചികിത്സകളിൽ ദാതാവിന്റെ ബീജമോ ദാതാവിന്റെ അണ്ഡമോ ആവശ്യമുള്ള ഞങ്ങളുടെ രോഗികൾക്ക് ഞങ്ങൾ സമഗ്രവും പിന്തുണ നൽകുന്നതുമായ ഒരു ദാതാക്കളുടെ പ്രോഗ്രാം വാഗ്ദാനം ചെയ്യുന്നു. രക്തഗ്രൂപ്പും ശാരീരിക സവിശേഷതകളും അടിസ്ഥാനമാക്കി നിങ്ങളോട് ശ്രദ്ധാപൂർവം പൊരുത്തപ്പെടുന്ന, ഗുണനിലവാരം ഉറപ്പുനൽകുന്ന ദാതാക്കളുടെ സാമ്പിളുകൾ ഉറവിടമാക്കുന്നതിന് ഞങ്ങൾ വിശ്വസനീയവും സർക്കാർ അംഗീകൃത ബാങ്കുകളുമായി സഹകരിച്ച് പ്രവർത്തിക്കുന്നു.

ഫെർട്ടിലിറ്റി സംരക്ഷണം

രക്ഷാകർതൃത്വം വൈകിപ്പിക്കാൻ നിങ്ങൾ സജീവമായ തീരുമാനമെടുത്തിട്ടുണ്ടെങ്കിലും അല്ലെങ്കിൽ നിങ്ങളുടെ പ്രത്യുൽപാദന ആരോഗ്യത്തെ ബാധിച്ചേക്കാവുന്ന വൈദ്യചികിത്സകൾക്ക് വിധേയമാകാൻ പോകുകയാണെങ്കിലും, ഭാവിയിലേക്കുള്ള നിങ്ങളുടെ പ്രത്യുൽപാദനക്ഷമത സംരക്ഷിക്കുന്നതിനുള്ള ഓപ്ഷനുകൾ പര്യവേക്ഷണം ചെയ്യാൻ ഞങ്ങൾക്ക് നിങ്ങളെ സഹായിക്കാനാകും.

ഗൈനക്കോളജിക്കൽ നടപടിക്രമങ്ങൾ

തടയപ്പെട്ട ഫാലോപ്യൻ ട്യൂബുകൾ, എൻഡോമെട്രിയോസിസ്, ഫൈബ്രോയിഡുകൾ, ടി ആകൃതിയിലുള്ള ഗർഭപാത്രം തുടങ്ങിയ സ്ത്രീകളിലെ പ്രത്യുൽപാദനക്ഷമതയെ ബാധിക്കുന്ന ചില അവസ്ഥകൾ ശസ്ത്രക്രിയയിലൂടെ പരിഹരിക്കാവുന്നതാണ്. ഈ പ്രശ്നങ്ങൾ കണ്ടുപിടിക്കുന്നതിനും ചികിത്സിക്കുന്നതിനുമായി വിപുലമായ ലാപ്രോസ്കോപ്പിക്, ഹിസ്റ്ററോസ്കോപ്പിക് നടപടിക്രമങ്ങൾ ഞങ്ങൾ വാഗ്ദാനം ചെയ്യുന്നു.

ജനിതകശാസ്ത്രവും രോഗനിർണ്ണയവും

പുരുഷന്മാരുടെയും സ്ത്രീകളുടെയും വന്ധ്യതയുടെ കാരണങ്ങൾ കണ്ടുപിടിക്കുന്നതിനുള്ള അടിസ്ഥാനപരവും വിപുലമായതുമായ ഫെർട്ടിലിറ്റി അന്വേഷണങ്ങളുടെ സമ്പൂർണ്ണ ശ്രേണി വ്യക്തിഗതമാക്കിയ ചികിത്സാ പദ്ധതികൾക്ക് വഴിയൊരുക്കുന്നു.

ഞങ്ങളുടെ ബ്ലോഗുകൾ

കൂടുതൽ അറിയാൻ

ഞങ്ങളുടെ വിദഗ്ധരുമായി സംസാരിക്കുകയും രക്ഷാകർതൃത്വത്തിലേക്കുള്ള നിങ്ങളുടെ ആദ്യ ചുവടുകൾ എടുക്കുകയും ചെയ്യുക. ഒരു അപ്പോയിന്റ്മെന്റ് ബുക്ക് ചെയ്യുന്നതിനോ ഒരു അന്വേഷണം നടത്തുന്നതിനോ, ദയവായി നിങ്ങളുടെ വിശദാംശങ്ങൾ നൽകുക, ഞങ്ങൾ നിങ്ങളെ ബന്ധപ്പെടും.


സമർപ്പിക്കുക
തുടരുക ക്ലിക്ക് ചെയ്യുന്നതിലൂടെ, നിങ്ങൾ ഞങ്ങളുടെത് അംഗീകരിക്കുന്നു നിബന്ധനകളും വ്യവസ്ഥകളും ഒപ്പം സ്വകാര്യതാനയം

എന്നതിലും നിങ്ങൾക്ക് ഞങ്ങളെ ബന്ധപ്പെടാം

നിങ്ങൾക്ക് ഒരു ചോദ്യമുണ്ടോ?

അടി അമ്പടയാളം