• English
ബിർള ഫെർട്ടിലിറ്റി & IVF
ബിർള ഫെർട്ടിലിറ്റി & IVF

ഐവിഎഫ് കി (ബംഗാളിയിൽ എന്താണ് IVF)

  • പ്രസിദ്ധീകരിച്ചു ജനുവരി 30, 2023
ഐവിഎഫ് കി (ബംഗാളിയിൽ എന്താണ് IVF)

സന്താനംലാവേർ സ്‌ബപ്‌നപൂരൺ ഐവിഎഫ്-എ

ശുധു ബംശരക്ഷ നയ്, സന്സാർ ജിബനെ പർദ്ധ്. কিন্তু বিশ্বায়নের যুগে পারিপার্শ্বিক নানান জটিলতা পথে বাধা হয়ে হয়ে হয়ে. সমীক্ষা বলছে, বিশ্বে বিশ্বে ছয় দম্পতির মধ্যে এক জোড়া সন্তানহীনতার সন্তানহীনতার সমস্যায়. আশার কথা হল, এদের জন্য চিকিৎসা বিজ্ঞানে সহায়ক বা অ্যাসিস্টেড পদ্ধতির বিকল্প বন্দোবস্ত বন্দোবস্ত. യാർ മദ്ധ്യേ സബചെയെ ബാഷി സഫൽ ഓ ജനപ്രീതിയാർ. 

ഐവിഎഫ് കാതർ ആർത്ത്

ഐവിഎഫ്-എർ പുരോ കത്താ ഹൽ, ഇൻ-വിട്രോ ഫാർട്ടിലൈജേഷൻ. വീഡിയോ കഥാർ അർഹ് ശരിർ ബാരെ. যে পদ্ধতিতে শরীরের বাইরে কৃত্রিম পরিবেশে জীবন সৃষ্টি করা, তাকে বলে ইন ভিট্রো. ചലതി കഥ, ടെക്‌റ്റിയൂബ് ബേബി, നലജാതിക്ക് ഷഡ്. 

ഐവിഎഫ് ചികിസ 

প্রজননক্ষমতা বর্ধনকারী ওষুধ আর প্রযুক্তির মেলবন্ধনে বেশ বৈজ্ঞানিক বৈজ্ঞানিক সম্পন্ন সম্পন্ন হয়. ഓഷുദേർ സാഹോദര്യം രേഖകൾ ഡോ. সেই ডিম সংগ্রহ করে ল্যাবরেটরিতে উৎকৃষ্ট শুক্রাণুর সঙ্গে করে বা একাধিক ভ্রূণের সৃষ্টিসৃষ্টি. এরপর ক্যাথিটারের সাহায্যে ভ্রূণ মায়ের প্রতিস্থাপিত প্রতিস্থাপিত করা. বিভিন্ন ধাপে বিভক্ত এই পদ্ধতিটি কিছুটা, সময়সাপেক্ষ ও ব্যায়সাপেক্ষ হলেও এতে সম্ভাবনা XNUMX-XNUMX. 

കഖൻ ഐവിഎഫ്-എർ സഹായ നിതെ ഹബെ

কোনও দম্পতি যদি এক বছর চেষ্টা পরও পরও সন্তানধারণ না করতে করতেপারে, সেক্ষেত্রে তাদের প্রজনন সমস্যা আছে বলে ধরেধরে. এক্ষেত্রে হীনমন্যতা বা লোকলজ্জায় না ভুগে যত তাড়াতাড়ি চিকিৎসকের যাওয়া যাওয়া, তত. প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করার পর প্রথমে ওষুধ বা ইনঞ্জেকশন সমস্যা চেষ্টা চেষ্টাচেষ্টা. കൂടാതെ ഏതോ കാസ് ന ഹാലെ ഐവായ്  ഐവിഎഫ്-ആർ (ഇൻ-വിട്രോ ഫാർട്ടിലൈജേഷൻ) സാഹായ നെയോവ ഹയാ. 

 

XNUMX) നാരീർ പ്രജനൻ അക്ഷമതായ ഐവിഎഫ്- প্রতি XNUMX জন মহিলার মধ্যে এক জনের সন্তানধারণে সমস্যা. എക്‌സ്‌ട്രേ ബയസ് ബഡ് ഫാക്ടർ. কারণ, যত বয়স বাড়ে সংখ্যা সংখ্যা গুণমান তত তত কমতে. মহিলার বয়স XNUMX বা তার বেশি হলে এর সাহায্য নেওয়া নেওয়া. অনেক সময় ডিম্বনালীতে (ফ্যালোপিয়ান টিউব) সমস্যা বা ব্লক থাকলে ডিমের নিষিক্ত হওয়ার বা জরায়ুতে পথে বাধা বাধা. আইভিএফ পদ্ধতিতে এই দু'টি ধাপ শরীরের ল্যাবরেটরিতে সম্পন্ন বলে সমস্যাটি সমস্যাটি এড়ানো এড়ানো. আবার যেসব মহিলার ঋতুস্রাব অনিয়মিত, ডিম্বাশয় থেকে প্রতি মাসে ডিম্বাণু আসে, তাদের ক্ষেত্রে আইভিএফে সুফল. എൻഡോമെട്രിയാസിസെയർ സാമൂഹിക ഐ.വി.ആർ. জরায়ুতে ফাইব্রয়েড (টিউমার) থাকলে নিষিক্ত ডিম প্রতিস্থাপনে সমস্যা. ഐവിഎഫ്-എ ഈ സമസ്യ സമാധാനം സമ്ഭം. ডিম্বনালী কেটে বা আটকে বন্ধ্যাত্বকরণ করার পর কোনও আবার গর্ভধারণ চাইলে আইভিএফ করা যেতে যেতে.

XNUMX) പുരുഷൻ അക്ഷമതായ ഐവിഎഫ്- অনেকঅনেক পুরুষের শুক্রাণুর ঘনত্ব (), সচলক্ষমতা () বা - আয়তনে () সমস্যার জন্য সন্তানধারণে সমস্যা. ഒറ്റത്രെ ഐവിഎഫ്-എ സുഫൽ മേലെ. পুরুষসঙ্গী সহবাসে অক্ষম হলে বা ঠিকমতো বীর্যক্ষরণ না হলে দাতার থেকে থেকে থেকে (ডোনার স্পার্ম) নিয়ে গর্ভধারণে আইভিএফ কার্যকরী.

ഐവിഎഫ്-എർ പ്റസ്തുതി

ചികിത്സ ইতিবাচক মনোভাব এবং পরিবারের অন্য সদস্যদের সহযোগিতা. উৎকণ্ঠা বা দুশ্চিন্তায় থাকলে হরমোনের ভারসাম্য নষ্ট. തായ് സ്‌ട്രെയിസ് കാമത്തേയ് ഹബെ. ശാരിക് വാബേ സുസ്ത്-സബൽ താകട്ടെ. নিয়মিত হাঁটাচলা, যোগব্যায়াম ওজন ওজন নিয়ন্ত্রণে. ശാസ്ത്യം ഖബാർ ഇവിടെയുണ്ട്. മദ്യപാൻ ബാ ധൂമപാൻ ബാ നേഷർ ബസധ്വരി. പര്യാപ്ത ഘും ജരുരി. প্রস্তুতি-পর্বে চিকিৎসার ধাপগুলি নিয়ে চিকিৎসকের সঙ্গে বিশদে করা করা. জরায়ুতে ক'টি ভ্রূণ প্রতিস্থাপন করা হবে তা ঠিক ঠিক নিতে নিতে. 

മഹിളാദേർ ശാരിക് പരീക്ഷ

XNUMX) ഓവാരിയാൻ റിജാർവ് ടെസ്‌റ്റ്- ഉദേശ്യ ദ്വിമാനുർ സംഖ്യാ ഒ ഗുണാരാമണൻ. ফলিকিউল ফলিকিউল, রক্তে রক্তে ফলিকল স্টিমুলেটিং হরমোন (এফএসএইচ) ও অ্যান্টি মুলেরিয়ান হরমোনের (এএমএইচ) মাত্রা নির্ণয় করে পরীক্ষা পরীক্ষা. বেশি এএমএইচ থাকার অর্থ, 'ওভারিয়ান রিজার্ভ' ভাল বা যথেষ্ট ডিম রয়েছে রয়েছে. উল্টোদিকে এফএসএইচ বেশি থাকার অর্থ 'ওভারিয়ান' কমে কমে.

XNUMX) ഹൈക്കോസി- പുരോ കഥാ ഹിസ്റ്റെറോസ്‌യാലപിൻഗോ സ്റ്റോർ. আলট্রাসাউন্ডের সাহায্যে এই পরীক্ষায় ফ্যালোপিয়ান টিউবের পরিষ্কার ছবি যায় এবং রয়েছে কি না জানা জানা. 

XNUMX) ഹരമോൺ പരിക്ഷ- কী ওষুধ দেওয়া হবে ঠিক করতে, প্রোজেস্টেরন, টেস্টোস্টেরন, প্রোল্যাকটিন, প্রোল্যাকটিন ইত্যাদি পরীক্ষা করে দেখে নেন.

പുരുഷദേർ ശാരിക് പരീക്ഷ

হরমোন ও রক্ত ​​পরীক্ষার পাশাপাশি বীর্যে শুক্রাণুর সংখ্যা ও মান পরীক্ষা করার জন্য সিমেন অ্যানালাইসিস টেস্ট করাকরা. 

ഐവിഎഫ് പദ്ധതി

XNUMX) ഡിം തേരി- প্রথম ধাপে ইনজেকশন দিয়ে ভাল ডিম্বাণু তৈরির চেষ্টা করা করা. സാധാരണ പ്രണയം কিন্তু এক্ষেত্রে ওষুধ প্রয়োগের ফলে ডিম ডিম পরিপক্ক. যদি ওষুধ দিয়েও পর্যাপ্ত সংখ্যায় ডিম্বাণু তৈরি না যায় তখন ডিম্বাণু নিয়ে আইভিএফ করা করা.

XNUMX) ഡയം സംഗ്രഹം- ঋতুচক্রের দ্বিতীয় বা তৃতীয় দিন থেকে স্টাডির স্টাডির মাধ্যমে ডিম্বাণু উৎপাদনের বিষয়টি ও কবে শরীরের বার আনা হবে তা নির্ণয় করাকরা. সেই মতো দিন দেখে আর একটি ইনজেকশন দেওয়া হয় ডিম ফাটিয়ে বাইরে বেরিয়ে আসতে সাহায্যসাহায্য. এই ইনজেকশন দেওয়ার XNUMX২-XNUMX ঘণ্টার মধ্যে আলট্রা সোনোগ্রাফির ডিম্বাণুগুলিকে বার করে করে আনা. 

XNUMX) ശുക്രാണു സംഗരം- একই দিনে পুরুষসঙ্গীর শুক্রাণু সংগ্রহ করে (ডোনার স্পার্মও ব্যবহার হতে পারে) পরীক্ষাগারে রেখে দেওয়া.

XNUMX) നിഷിദ്ധകരണം- ডিম্বাণু ও শুক্রাণু পরস্পরকে নিষিক্ত করে তৈরি হয় চিরাচরিত চিরাচরিত চিরাচরিত. অথবা শুক্রাণুকে সরাসরি ডিম্বাণুতে ইঞ্জেক্ট করে ভ্রূণ করা করা করা (). 

XNUMX) വ്രൂണ പ്രസ്തുതി ഓ സ്ഥാപൻ- വൃണ് തൈരി ഹായ് യാവോയാർ പറൈ തായ് ഇനകി. এই সময় একটি ছোট্ট পরীক্ষা করা করা (প্রিইমপ্ল্যান্টেশন জেনেটিক টেস্টিং) যাতে জিনগত কোনও রয়েছে কি না তা জানা যায়. পাঁচ থেকেথেকে'দিনের মাথায় আট আট, ষোলো কোষ বা ব্লাস্টোসিস্ট অবস্থায় ভ্রূণ গর্ভে প্রতিস্থাপিত হয় ক্যাথিটারের সাহায্যে. അനെക് സമയം ദുണ്ടി এতে একদিকে যেমন গর্ভধারণে সফলতার হার, অন্যদিকে তেমনই যমজ তিনটি সন্তান প্রসবের সম্ভাবনা থেকে থেকে. 

ഐവിഎഫ്-എർ സുബിധ

XNUMX) ഐവിഎഫ്-എ സാഫല്യർ ഹാർ ബേഷി. ബിഷേഷ് കരെ ഷ്ഫ് ആർ നീചെ യണ്ടേർ ബയസ്, തെ.ഇ.ഡി. തബേ ബയസ് ബേഷി ഹലെ സാഫല്യർ ഹാർ കാമെ. 

XNUMX) ഏകാദിക് ബാർ ചേഷ്ടാ കാര യാ. 

XNUMX) দম্পতির ডিম্বাণু বা শুক্রাণুতে সমস্যা থাকলে পরিচিত অপরিচিত দাতার থেকে সংগ্রহ করা করা.

XNUMX) যে সব ক্ষেত্রে পরীক্ষা নিরীক্ষার পরেও প্রজনন অক্ষমতার সঠিক জানা যায় না, সেখানে আইভিএফ কাজে.

XNUMX) പ്രജനൻ സംരക്ഷണം ഐവിഎഫെയർ കാരിയർ. যেমন, ক্যানসারের চিকিৎসা (কেমোথেরাপি, রেডিয়েশন) প্রজনন ক্ষমতায় খারাপ প্রভাব. এক্ষেত্রে চিকিৎসা শুরুর আগে ডিম বা শুক্রাণু সংগ্রহ করে করা যায় অনেকসময় ভ্রূণও সংরক্ষণ করে রাখারাখা. 

XNUMX) জরায়ুরজরায়ুর সমস্যার সন্তানধারণে অক্ষম হলে আইভিএফ পদ্ধতির সাহায্য নিয়ে দম্পতির নিজস্ব ভ্রূণ মহিলার গর্ভে গর্ভে প্রতিস্থাপিত প্রতিস্থাপিত প্রতিস্থাপিত প্রতিস্থাপিত জেসটেশানাল ক্যারিয়ার) করা.

XNUMX) এই পদ্ধতিতে কখন গর্ভধারণ হবে সেই সময়ের উপর নিয়ন্ত্রণ নিয়ন্ত্রণ.   

ഐവിഎഫ്-എആർ പാർക്ക്-പ്രിതിക്രിയ

ভাল ডিম তৈরির জন্য যে হরমোন (এইচসিজি) দেওয়া হয় তাতে হাইপারস্টিমুলেশন সিনড্রোম সিনড্রোম. ഏതെങ്കിലുമൊരു വിഭാഗം স্বাভাবিক প্রসবের উপসর্গ যেমন মাথা, বমি, কোষ্ঠকাঠিন্য, স্তনে ভার থাকতে থাকতে. তবে, এগুলো কোনওটাই দীর্ঘমেয়াদী শরীরের পক্ষে খুব ক্ষতিকর ক্ষতিকর. অনেক সময় ওভারিয়ান হাইপারস্টিমুলেশন সিনড্রোমের জেরে দ্রুত ও শ্বাসকষ্টের সমস্যাশ্বাসকষ্টের. আগে একটা ধারণা ছিল যে ডিম ফোটানোর জন্য যে প্রয়োগ করা তাতে স্ত্রী জননঅঙ্গে ক্যানসারের সম্ভাবনাসম্ভাবনা. യദിയോ ഈ ധരണാർ സഭാ മണ്ഡലം യോദ്ധാവ്     

കോതയാ ഐവിഎഫ് കറബ്

সন্তানলাভে অক্ষমতার চিকিৎসায় একটা বড় সমস্যা হল পছন্দসই ও খোঁজাখুঁজিতে অনেকটা সময় নষ্টনষ্ট. এক্ষেত্রে কী কী করণীয় জেনে সেই মতো পদক্ষেপ সময় ও দু'টোর হাতহাত মুক্তিথেকেই.

XNUMX) প্রথমেই যে চিকিৎসক বা ক্লিনিকে, সেখানে সাফল্যের হার নিতে নিতে.

২) লোকমুখে নয় নিজে গিয়ে এবং চিকিৎসকের কথা পরে পরে সিদ্ধান্ত নিতে হবে. চিকিৎসক ধৈর্য ধরে কথা শুনছেন কি না তাঁর তাঁর কেমন কেমন দেখতে. আইভিএফের সাফল্য অনেকটাই চিকিৎসকের অভিজ্ঞতার উপরে নির্ভর. 

XNUMX) মনে যে প্রশ্নগুলো আসছে সেগুলো জিজ্ঞাসা দ্বিধা করা উচিত উচিত. ചികിസ ശുരുർ ആഗേ സ്പഷ്ടം ധാരണ സ്ഥാനം. বিশেষ করে খরচ আর কতটা সময় লাগবে জেনে সেই তৈরি তৈরি হতে হতে.

XNUMX) ক্লিনিকের পরিকাঠামো, পরিচ্ছন্নতা - বোধ ইত্যাদি বিষয়গুলি লক্ষ্য করতে.

XNUMX) ശാശ്വതകർമീദേർ ആചാര് ബയബഹാർ.ഖുർദ്ധ് 

XNUMX) বাড়ি খেকে ক্লিনিকের দূরত্ব খুব বেশি হলে যাতায়াতে অসুবিধা অসুবিধা হতে.

ഐവിഎഫ് പരബർതി പദക്‌ഷേപ്പ്

জরায়ু যাতে ভ্রূণ ধরে রাখতে পারে তার কিছু ওষুধ দেওয়াওষুধ. അർപർ ദും'സപ്താഹെർ അപേക്ഷ. এই সময় জীবনযাত্রা স্বাভাবিক হলেও শারীরিক, ওজন তোলা, দৌড়াদৌড়ি এড়িয়ে চলতে চলতে. ശാസ്‌ത്രീയകർ ഖബാർ ഖേതേ ഹബെ. നിയമിത് ഫോളിക് അയാസിഡ് നിതെ ഹബെ. দু'সপ্তাহ পরে রক্ত ​​পরীক্ষা করে যায় গর্ভধারণ গর্ভধারণ হল হল. রেজাল্ট 'পজিটিভ' হলে গর্ভবতীর প্রয়োজনীয় চিকিৎসা শুরু করতে. 'നെഗെറ്റിവ്' ഹലേ ഹതാഷ് ഹയർ കണ്ടു ആരോ കായകബാർ ചേഷ്ടാ കര യാ. প্রথমবারের অতিরিক্ত ডিম 'করা' করা থাকলে পরের বারে খরচ আর দু''টোই.

 

 

 

 

 

 

 

ബന്ധപ്പെട്ട പോസ്റ്റുകൾ

എഴുതിയത്:
ഡോ. സൗരൻ ഭട്ടാചാര്യ

ഡോ. സൗരൻ ഭട്ടാചാര്യ

കൂടിയാലോചിക്കുന്നവള്
ഡോ. സൗരേൻ ഭട്ടാചാരി, 32 വർഷത്തിലേറെ പരിചയമുള്ള, ഇന്ത്യയിലുടനീളവും യുകെ, ബഹ്‌റൈൻ, ബംഗ്ലാദേശ് എന്നിവിടങ്ങളിലെ പ്രശസ്തമായ സ്ഥാപനങ്ങളും വ്യാപിച്ചുകിടക്കുന്ന ഒരു വിശിഷ്ട IVF സ്പെഷ്യലിസ്റ്റാണ്. പുരുഷന്റെയും സ്ത്രീയുടെയും വന്ധ്യതയുടെ സമഗ്രമായ മാനേജ്മെന്റ് അദ്ദേഹത്തിന്റെ വൈദഗ്ധ്യം ഉൾക്കൊള്ളുന്നു. യുകെയിലെ ഓക്‌സ്‌ഫോർഡിലെ ജോൺ റാഡ്ക്ലിഫ് ഹോസ്പിറ്റൽ ഉൾപ്പെടെ ഇന്ത്യയിലെയും യുകെയിലെയും വിവിധ പ്രശസ്ത സ്ഥാപനങ്ങളിൽ നിന്ന് വന്ധ്യതാ മാനേജ്മെന്റിൽ പരിശീലനം നേടിയിട്ടുണ്ട്.
32 വർഷത്തിലേറെ പരിചയം
കൊൽക്കത്ത, പശ്ചിമ ബംഗാൾ

ഞങ്ങളുടെ സേവനങ്ങൾ

ഫെർട്ടിലിറ്റി ചികിത്സകൾ

ഫെർട്ടിലിറ്റിയുമായി ബന്ധപ്പെട്ട പ്രശ്നങ്ങൾ വൈകാരികമായും വൈദ്യശാസ്ത്രപരമായും വെല്ലുവിളി നിറഞ്ഞതാണ്. ബിർള ഫെർട്ടിലിറ്റി & IVF-ൽ, മാതാപിതാക്കളാകാനുള്ള നിങ്ങളുടെ യാത്രയുടെ ഓരോ ഘട്ടത്തിലും നിങ്ങൾക്ക് പിന്തുണയും വ്യക്തിഗതവുമായ പരിചരണം നൽകുന്നതിൽ ഞങ്ങൾ ശ്രദ്ധ കേന്ദ്രീകരിക്കുന്നു.

പുരുഷ വന്ധ്യത

എല്ലാ വന്ധ്യതാ കേസുകളിലും 40%-50% വരെ പുരുഷ ഘടകങ്ങളുടെ വന്ധ്യതയാണ്. ബീജത്തിന്റെ പ്രവർത്തനം കുറയുന്നത് ജനിതക, ജീവിതശൈലി, മെഡിക്കൽ അല്ലെങ്കിൽ പാരിസ്ഥിതിക ഘടകങ്ങളുടെ ഫലമായിരിക്കാം. ഭാഗ്യവശാൽ, പുരുഷ വന്ധ്യതയുടെ മിക്ക കാരണങ്ങളും എളുപ്പത്തിൽ കണ്ടുപിടിക്കാനും ചികിത്സിക്കാനും കഴിയും.

പുരുഷ വന്ധ്യതയോ ലൈംഗിക അപര്യാപ്തതയോ ഉള്ള ദമ്പതികൾക്ക് ബീജം വീണ്ടെടുക്കൽ നടപടിക്രമങ്ങളുടെയും ചികിത്സകളുടെയും സമഗ്രമായ ശ്രേണി ഞങ്ങൾ വാഗ്ദാനം ചെയ്യുന്നു.

ദാതാക്കളുടെ സേവനങ്ങൾ

ഫെർട്ടിലിറ്റി ചികിത്സകളിൽ ദാതാവിന്റെ ബീജമോ ദാതാവിന്റെ അണ്ഡമോ ആവശ്യമുള്ള ഞങ്ങളുടെ രോഗികൾക്ക് ഞങ്ങൾ സമഗ്രവും പിന്തുണ നൽകുന്നതുമായ ഒരു ദാതാക്കളുടെ പ്രോഗ്രാം വാഗ്ദാനം ചെയ്യുന്നു. രക്തഗ്രൂപ്പും ശാരീരിക സവിശേഷതകളും അടിസ്ഥാനമാക്കി നിങ്ങളോട് ശ്രദ്ധാപൂർവം പൊരുത്തപ്പെടുന്ന, ഗുണനിലവാരം ഉറപ്പുനൽകുന്ന ദാതാക്കളുടെ സാമ്പിളുകൾ ഉറവിടമാക്കുന്നതിന് ഞങ്ങൾ വിശ്വസനീയവും സർക്കാർ അംഗീകൃത ബാങ്കുകളുമായി സഹകരിച്ച് പ്രവർത്തിക്കുന്നു.

ഫെർട്ടിലിറ്റി സംരക്ഷണം

രക്ഷാകർതൃത്വം വൈകിപ്പിക്കാൻ നിങ്ങൾ സജീവമായ തീരുമാനമെടുത്തിട്ടുണ്ടെങ്കിലും അല്ലെങ്കിൽ നിങ്ങളുടെ പ്രത്യുൽപാദന ആരോഗ്യത്തെ ബാധിച്ചേക്കാവുന്ന വൈദ്യചികിത്സകൾക്ക് വിധേയമാകാൻ പോകുകയാണെങ്കിലും, ഭാവിയിലേക്കുള്ള നിങ്ങളുടെ പ്രത്യുൽപാദനക്ഷമത സംരക്ഷിക്കുന്നതിനുള്ള ഓപ്ഷനുകൾ പര്യവേക്ഷണം ചെയ്യാൻ ഞങ്ങൾക്ക് നിങ്ങളെ സഹായിക്കാനാകും.

ഗൈനക്കോളജിക്കൽ നടപടിക്രമങ്ങൾ

തടയപ്പെട്ട ഫാലോപ്യൻ ട്യൂബുകൾ, എൻഡോമെട്രിയോസിസ്, ഫൈബ്രോയിഡുകൾ, ടി ആകൃതിയിലുള്ള ഗർഭപാത്രം തുടങ്ങിയ സ്ത്രീകളിലെ പ്രത്യുൽപാദനക്ഷമതയെ ബാധിക്കുന്ന ചില അവസ്ഥകൾ ശസ്ത്രക്രിയയിലൂടെ പരിഹരിക്കാവുന്നതാണ്. ഈ പ്രശ്നങ്ങൾ കണ്ടുപിടിക്കുന്നതിനും ചികിത്സിക്കുന്നതിനുമായി വിപുലമായ ലാപ്രോസ്കോപ്പിക്, ഹിസ്റ്ററോസ്കോപ്പിക് നടപടിക്രമങ്ങൾ ഞങ്ങൾ വാഗ്ദാനം ചെയ്യുന്നു.

ജനിതകശാസ്ത്രവും രോഗനിർണ്ണയവും

പുരുഷന്മാരുടെയും സ്ത്രീകളുടെയും വന്ധ്യതയുടെ കാരണങ്ങൾ കണ്ടുപിടിക്കുന്നതിനുള്ള അടിസ്ഥാനപരവും വിപുലമായതുമായ ഫെർട്ടിലിറ്റി അന്വേഷണങ്ങളുടെ സമ്പൂർണ്ണ ശ്രേണി വ്യക്തിഗതമാക്കിയ ചികിത്സാ പദ്ധതികൾക്ക് വഴിയൊരുക്കുന്നു.

ഞങ്ങളുടെ ബ്ലോഗുകൾ

സമർപ്പിക്കുക
തുടരുക ക്ലിക്ക് ചെയ്യുന്നതിലൂടെ, നിങ്ങൾ ഞങ്ങളുടെത് അംഗീകരിക്കുന്നു നിബന്ധനകളും വ്യവസ്ഥകളും ഒപ്പം സ്വകാര്യതാനയം

എന്നതിലും നിങ്ങൾക്ക് ഞങ്ങളെ ബന്ധപ്പെടാം

നിങ്ങൾക്ക് ഒരു ചോദ്യമുണ്ടോ?

അടി അമ്പടയാളം