• English
ಬಿರ್ಲಾ ಫಲವತ್ತತೆ ಮತ್ತು IVF
ಬಿರ್ಲಾ ಫಲವತ್ತತೆ ಮತ್ತು IVF

ಪುರುಷ ಬಂಢ್ಯತಬ್ ಕಿ (ಬಂಗಾಲಿಯಲ್ಲಿ ಪುರುಷ ಬಂಜೆತನ)

  • ಪ್ರಕಟಿಸಲಾಗಿದೆ ಫೆಬ್ರವರಿ 03, 2023
ಪುರುಷ ಬಂಢ್ಯತಬ್ ಕಿ (ಬಂಗಾಲಿಯಲ್ಲಿ ಪುರುಷ ಬಂಜೆತನ)

ಬಾಬಾ ಹತೆ ನಾ-ಪಾರ ಸಮಭಾಬ್ಯ ಕಾರಣ ಓ ತಾರ್ ಚಿಕಿಸಾ (ಬಂಗಾಲಿಯಲ್ಲಿ ಬಂಜೆತನ ಎಂದರೇನು)

 

অক্ষমতার সমস্যা ক্রমশ বেড়ে বিশ্বে এবং সমীক্ষা বলছে, সন্তানহীনতার প্রতি তিনটি একটিতে দায়ী দায়ী দায়ী দায়ী দায়ী হচ্ছে, এক্ষেত্রে একজন সমস্যা ও চিকিৎসা নিয়ে যতটা থাকে, পুরুষসঙ্গীর অনুর্বরতার ততটা নয় নয় নয় নয় নয় উৎপাদনে অক্ষমতার সঙ্গে গুলিয়ে অনেকে এবং এবং চিকিৎসার ধাপ অর্থাৎ মেনে নেওয়ার তখন বাধা হয়ে দাঁড়ায় 'মেল' ইগো 'ইগো' ইগো 'ইগো' অথচ, বাবা হতে পারা আর পুরুষত্বহীনতা মোটেই এক নয় নয়। পরিমাণে সুস্থ স্বাভাবিক ও শুক্রাণুর অভাবে সন্তান হতে অসুবিধা হয়।। ನಾನ ಕಾರಣೆ ಶುಕರಾಣುರ ಸಂಖ್ಯೆ ಕಮೆಯ್ ಯೆ. কারণটা কারণটা বার করে চিকিৎসার মাধ্যমে সমস্যার সমাধান সম্ভব সম্ভব। 

 

ಪುರುಷ-ಅನುರ್बरता की (ಪುರುಷ ಬಂಜೆತನ ಎಂದರೆ ಬಂಗಾಳಿಯಲ್ಲಿ)

 

এককথায়, প্রজননে সক্ষম গর্ভবতীকরণে ব্যর্থতা হল পুরুষ অনুর্বরতা। যখন যখন পৌঁছয়, তখন টেস্টিস বা শুক্রথলিতে অবিরত শুক্রাণু হতে শুরু করে করে করে ಪ್ರತಿದಿನ್ ಪ್ರರಾಯ ಧನ್ ಕೋಟಿಯರ್ ಬೇಶಿ ಶುಕ ರ್. একটি একটি জন্য একটি আর একটি শুক্রাণুই যথেষ্ট। ಕಿನ್ತು ಸೇ ಎಕಟಿ ಶುಕ್ರಾಣುಕೆ ಸುಸುತ್-ಹಲ್ಲು. মানের যে প্যারামিটারগুলি রয়েছে (শুক্রাণুর, আকার, গতিশীলতা, বীর্যের, ঘনত্ব, রং, ইত্যাদি) তার সব ক না পারলে সন্তানলাভে অক্ষম অক্ষম পুরুষ পুরুষ পুরুষ।।।।।।

 

ಪುರುಷ ಅನುಬರತಾರ ಕಾರಣ (ಬಂಗಾಳಿಯಲ್ಲಿ ಪುರುಷ ಬಂಜೆತನದ ಕಾರಣಗಳು)

 

ಶುಕ್ರಾಣುರ ಸಮಸ್ಯ- সন্তানলাভে সন্তানলাভে অন্যতম প্রধান, বীর্যরসে পর্যাপ্ত সংখ্যায় সুস্থ-সবল শুক্রাণু শুক্রাণু থাকা থাকা থাকা স্বাস্থ্য সংস্থা বা হু- নির্দেশিকা (২০২১) অনুযায়ী ডিম্বাণুর সঙ্গে জন্য প্রতি মিলিলিটার অন্তত ১৬ মিলিয়ন শুক্রাণুর প্রয়োজন প্রয়োজন প্রয়োজন প্রয়োজন প্রয়োজন প্রয়োজন প্রয়োজন প্রয়োজন প্রয়োজন প্রয়োজন প্রয়োজন প্রয়োজন পরেই যেটা গুরুত্বপূর্ণ সেটা গতিশীলতা (মোটিলিটি) বা শুক্রাণুর সামনে এগিয়ে যাওয়ার ক্ষমতা ক্ষমতা হু-নির্দেশিকায় অন্তত ৪২ সচল থাকার কথা বলা হয়েছে হয়েছে হয়েছে মধ্যে মধ্যে শতাংশের বেশি স্বাভাবিক আকারযুক্ত হতে হবে। শুক্রাণুর গতিশীলতা আর প্রাণশক্তির বীর্যের ফ্রুক্টোজ লেভেল ঠিক থাকা দরকার।। ಪಿಹೆಚ್-ಎರ್ ಮಾತ್ರಾ ವ್.೨-೭.ಮಿ ಎರ್ ಮಧಯೆ ಹೀಗಿದೆ. ৩০-মিনিটের মধ্যে তরলে পরিণত না হলে শুক্রাণু এগোতে পারে না না। বীর্যের পরিমাণ-৫ এমএল স্বাভাবিক (হু- র লিমিট ১ ১ এমএল)

ರ್ಯಾಟ್ರೊಗ್ರೆಡ್ ಇಜಾಕುಲೇಶನ್- বীর্যরস বাইরে না বেরিয়ে দিকে মূত্রথলিতে (ব্লাডার) চলে যায় (রেট্রোগ্রেড) বা বা অস্ত্রোপচার, শিরদাঁড়ায় আঘাত, ডায়াবেটিস ইত্যাদি থেকে এই সমস্যা হতে পারে।

ಇನಫೇಕೇಶನ್- কোথাও কোনও ইনফেকশন হলে (যেমন, অর্কিটিস) সন্তানলাভে অক্ষমতার সমস্যা হয়। সংক্রমণ সংক্রমণ ক্ল্যামাইডিয়া, গনোরিয়া, প্রস্টেটে প্রদাহ, এইচআইভি-মতো ইনফেকশনে শুক্রাণুর সংখ্যা কমে যায় যায় যায় 

ವಯಾರಿಕೋಸಿಲ್- অণ্ডথলির (স্ক্রোটাম) শিরা হয়ে যাওয়াকে বলে ভ্যারিকোসিল। ಪುರುಷ ಅನುರ್ಬರತಾರ್ ಏತಾ ಅನ್ಯತಮ್ ಕಾರಣ. 

ಶಾರಿಕ್ ತ್ರುಟಿ- ಕೋನೋ ಶಿಶುರ್ ಜನಮೇರ್ ಸಮಾಯ ಅಂಡಕೋಶ ದೇರ್‌ವೈ. ಅಕ್ಷೇತ್ರೇ ಸನ್ತಾನಲಾವೇ ಸಮಸ್ಯಾ ಹಯ ।

ಕ್ಲೈನ್‌ಫೆಲ್ಟರ್ ಸಿನಡ್ರೋಮ್- ಎಟಿ ಏಕಿ ಜೆನೆಟಿಕ್ ಸಮಸ್ಯಾ. যাদের তাদের একটা এক্স বেশি থাকে থাকে (মোট ৪৭ টা) বাড়তি বাড়তি সরাসরি পুরুষ খারাপ প্রভাব ফেলে। ಟೆಸ್ಟೋಸ್ಟ್ರನ್ ಕಮ್ ಹಯಾ. ಫಲ ಶುಕ್ರಾಣುರ್ ಉಪಾದನ್ ಕಮ್ ಹಯ. 

ಆಸ್ತ್ರೋಪಚಾರ- কোনও অস্ত্রোপচার বা হার্নিয়ার বড় অপারেশন থেকে নানা সমস্যা হয়।।

ಪ್ರಜನನಲಿತೆ ಸಮಸ್ಯ- যে নালীগুলো অণ্ডকোষ শুক্রাণু,

ಅಯಾನಟಿಬಡಿ- স্পার্ম অ্যান্টিবডি (এএসএ) শুক্রাণুর ক্ষতি করে। XNUMX-XNUMX ಶತಾಂಷ್ ಪುರುಷ ಅನುವರತಾರ ಕಾರಣ ಸಾ.

ಹರಮೋನೇರ್ ಸಮಸ್ಯ- হাইপোথ্যালামাস, পিটিউটারি গ্রস্থি নিঃসৃত ভারসাম্যের অভাবে শুক্রাণুর সংখ্যা কমে যেতে পারে পারে। ಕಾಮ್ ಟೆಸ್ಟೋಸ್ಟೇರನೆ ಪುರುಷ ಪ್ರಜನನಕಾಮ್. ಥೈರಡೇರ್ ಸಮಸ್ಯ ಥಾಕಲೆ ಅಸುಬಿಧಾ ಹಯ.

ಒಶುಧ- কিছু ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়ায় হরমোনের ভারসাম্য নষ্ট হয়ে প্রজননে প্রভাব ফেলে।। যেমন, টেস্টোস্টেরন থেরাপি, কেমোথেরাপি ইত্যাদি। দিন দিন অ্যানাবলিক স্টেরয়েড, আলসার ও আর্থাইটিসের ওষুধের জন্য শুক্রাণু কমে পারে পারে পারে পারে পারে পারে  

ಪರಿಬೇಷಗತ್ ಬಾ ಭಾರತೀಯ್ ಕಾರಣ- কিছু রাসায়নিকের সংস্পর্শে শুক্রাণুর কমে যায় বলে গবেষণায় জানা গিয়েছে।। বা বা এই 'হেভি', বেঞ্জিন, জাইনিল, কীটনাশক ক্ষতিকর প্রভাব পড়ে প্রজননতন্ত্রে প্রজননতন্ত্রে প্রজননতন্ত্রে প্রজননতন্ত্রে রেডিয়েশনের রেডিয়েশনের এলে শুক্রাণুর উৎপাদন যায়।। কারণে পুরুষ প্রজননঅঙ্গ গরম গেলে শুক্রাণুর সংখ্যা কমে যেতে পারে।। জন্য দীর্ঘ সময় ল্যাপটপ কোলে বসে থাকা আঁটোসাঁটো অন্তর্বাস পরতে বারণ করছেন বিশেষজ্ঞরা বিশেষজ্ঞরা বিশেষজ্ঞরা বিশেষজ্ঞরা 

ಜೀಬನಯಾತ್ರಾ- মদ্যপান, ধূমপান বা যে নেশা শুক্রাণুর সংখ্যা কমিয়ে দিতে পারে পারে। অবসাদ, উদ্বেগ, উদ্বেগ মানসিক এবং অতিরিক্ত ওজনের ফলে হরমোনের নষ্ট হয় শুক্রাণুর সংখ্যা কমে কমে কমে কমে কমে কমে কমে কমে কমে কমে কমে কমে 

ಬಯಸ್- দেখা গিয়েছে, ৪০ পর পুরুষদের ক্ষেত্রেও সন্তান দেওয়ার ক্ষমতা কমে আসে আসে। 

 

ಪುರುಷ ಅನುಬರತಾರ ಲಕ್ಷಣ (ಬಂಗಾಲಿಯಲ್ಲಿ ಪುರುಷ ಬಂಜೆತನದ ಲಕ್ಷಣಗಳು)

 

সন্তানলাভে সন্তানলাভে সবচেয়ে বড় হল যৌনজীবনে সমস্যা। সমস্যা বা ইরেক্টাইল ডিসফাংশন কম বীর্যপাতের ক্ষেত্রে অনুর্বরতার সমস্যা স্বাভাবিক।। লিবিডো বা যৌন মিলনের কম থাকলে সন্তানলাভের পথে সমস্যা হবে।। কম লোম, স্তনের আকার- বেশ বেশ কিছু থেকে হরমোনের অস্বাভাবিকত্ব করা যেতে পারে পারে পারে পারে পারে পারে পারে পারে পারে অনেকসময় অণ্ডকোষ বা এলাকায়, ফোলা থাকে থাকে। বারবার সংক্রমণ, গন্ধগ্রহণে অসুবিধা পারে পারে। দম্পতি যদি এক বছর করার পরও সন্তানধারণ না করতে, সেক্ষেত্রে অনুর্বরতার রয়েছে হয় হয় হয় হয় হয় ಪುರುಷ ಬಾ ನಾರಿ ಬಾ ಉಭಯೆರ್ ಸಮಸ್ಯೆ ಥಾಕರೆ. ಯತ್ ದ್ರುತ ಚಿಕಿಯಸಾ ಆರಂಭ  

 

ಪುರುಷ-ಅನುರ್ಬರತಾ ನಿರ ್ಧಾರಣೇರ್ ಪರಿರೀಕತೆ (ಬಂಗಾಲಿಯಲ್ಲಿ ಅಪ್ರಾಪ್ತತೆ)

 

ಸಿಮೆನ್ ಅಯಾನಾಲೈಸಿಸ್- প্রথমেই শুক্রাণুর ও গুণমান জন্য '' সিমেন টেস্ট 'করতে' দেন চিকিৎসকেরা চিকিৎসকেরা। বীর্যরসের বীর্যরসের শারীরবৃত্তিয় বৈশিষ্ট্য

ಹರಮೋನ್ ಪರೀಕ್ಷಾ- হাইপোথ্যালামাস, পিটুইটারি গ্রন্থি শুক্রাশয় কিছু হরমোনের মাত্রা জানার জন্য রক্ত ​​পরীক্ষা হয় হয় হয় হয় হয় ತಂತ್ರಜ್ಞಾನ

ಆಲಟ್ರಸೌಂಡೆರ್ ಸಹಕಾರೆ ಪರಿಕ್ಷೆ- উচ্চ তরঙ্গ প্রবাহের সাহায্যে ও সংযুক্ত গঠন খতিয়ে দেখা হয় হয়। কোনও সমস্যা রয়েছে বা শুক্রবাহী নালীতে কোনও ব্লকেজ কি না জানতে 'ট্রান্সরেকটাল' করা '

ಪೋಸ್ಟ್-ಇಜಾಕುಲೇಶನ್ ಯೂರಿನ್ಯಾಲೈಸಿಸ್- পরীক্ষায় শুক্রাণু পাওয়া বুঝতে শুক্রাণু সামনে সামনে শিশ্ন না বেরিয়ে দিকে মূত্রথলিতে যাচ্ছে যাচ্ছে যাচ্ছে যাচ্ছে ইজাকুলেশন ইজাকুলেশন ইজাকুলেশন)

ಜಿನಗತ್ ಪರೀಕ್ಷಾ- ঘনত্ব খুব কম হলে সমস্যা রয়েছে কি না দেখা হয়।। রক্ত পরীক্ষা করে বোঝা ওয়াই ক্রোমোজোমে কোনও অস্বাভাবিকত্ব আছে কিনা।। 

ಬಾಯಾಪ್ಸಿ- শুক্রাশয়ের বায়োপ্সি করে দেখা শুক্রাণুর সংখ্যা ঠিক আছে কি না।। শুক্রাণু উৎপাদনে কোনও না পাওয়া গেলে বুঝতে শুক্রাণু পরিবহণে কোথাও সমস্যা হচ্ছে হচ্ছে হচ্ছে হচ্ছে

ಬಿಶೇಶ ಪರೀಕ್ಷಾ- কার্যক্ষমতা পরখের জন্য কিছু পরীক্ষা রয়েছে, যেখানে দেখা হয় পর কতক্ষণ থাকে বা কতটা সে প্রবেশ করতে পারছে ইত্যাদি ইত্যাদি ইত্যাদি ইত্যাদি ইত্যাদি

 

ಪುರುಷ ಅನುರ್ಬರತಾರ್ ಚಿಕಿಸಾ (ಬಂಗಾಲಿಯಲ್ಲಿ ಪುರುಷ ಬಂಜೆತನ ಚಿಕಿತ್ಸೆ)

 

ಸರ್ಜಾರಿ- দেখা যায় যে উৎপাদন কিন্তু কিন্তু কোনও বাধা জন্য বেরোতে পারছে, সেক্ষেত্রে অস্ত্রোপচার ব্লকেজ সারানো হয় হয় ವಯಾರಿಕೋಸಿಲ್-ಎರ ಸಮಸ್ಯಾ ದೂರ ಕರ ರಾಯ. শরীরে আগে ভ্যাসেক্টোমি করা রিভার্সাল সার্জারিতে পুনরায় প্রজননক্ষম করা যায়।। রেট্রিভাল পদ্ধতিতে শুক্রাশয় বা থেকে সরাসরি শুক্রাণু পুনরুদ্ধার করা যায়।।

ಇನಫೇಕೇಶನ್ ಚಿಕಿಸಾ-  নালীতে নালীতে (রিপ্রোডাকটিভ) বা যৌনাঙ্গে ইনফেকশন থাকলে অ্যান্টিবায়েটিক হয় হয়

ಬೀರ್ಯಕ್ಷರಣೆ ಸಮಸ್ಯಾರ ಚಿಕಿಸಾ- ওষুধ ওষুধ প্রয়োজনীয় কাউন্সেলিংয়ের পরামর্শ হয়।।

ಹರಮೋನೇರ್ ಚಿಕಿಸಾ- হরমোনের সমস্যা তার প্রয়োজনীয় বা চিকিৎসা চিকিৎসা (হরমোন থেরাপি) রয়েছে 

ಸಹಾಯ್ ಗರ್ಭಾಧನ- বা বা-সাইটোপ্লাজমিক ইনজেকশন করে অতি অল্প সংখ্যক সাহায্যেও সন্তান পাওয়া পাওয়া সম্ভব সম্ভব সম্ভব শুক্রথলি বা টেস্টিসের কার্যকারিতা নষ্ট হয়ে গেলে তার চিকিৎসা করা মুশকিল।। দাতা দাতা সাহায্য নেওয়া উপায় থাকে না। এআরটি (অ্যাসিস্টেড নিজস্ব) পদ্ধতিতে বা দাতার থেকে উন্নতমানের শুক্রাণু করে সরাসরি গর্ভাশয়ে প্রবেশ করিয়ে (আইইউআই)

 

ಪುರುಶೇರ್ ಪ್ರಜನನಕ್ಷಮತಾ ಬಾಡನೋರ್ ಬೆಂಗಾಲಿಯಲ್ಲಿ ಉತ್ತಮ ಬೆಳವಣಿಗೆ

 

সুস্থ জীবনযাত্রা সংখ্যা বাড়াতে সাহায্য করে। মদ্যপান, ধূমপান বা পরিত্যাগ করলে শুক্রাণুর সংখ্যা বাড়ে। ಸ್ಟ್ರೇಸ್ ದೂರ ಕರತೆ ಹಬೆ. কমিয়ে, বিশেষ করে যোগব্যায়ামের মাধ্যমে বিএমআই নিয়ন্ত্রণে ভাল ফল মেলে মেলে। জেগে জেগে বা মোবাইলে থাকা শরীরের পক্ষে ভাল নয় নয়। ಜಾಂಕ್ ಫೂಡ್, ಪ್ರೆಸೆಡ್ ಫ್ಯೂಡ್ ಯತ್ತಾ ವೆಬ್‌ಸೈಟ್. , ল্যাপটপ কোলে কাজ না, ঢিলে অন্তর্বাস, ক্ষতিকারক রাসায়নিকের সংস্পর্শে পোশাক ও স্নান মতো সাবধানতাগুলি করলে উপকার মিলতে পারে পারে পারে পারে পারে পারে ಸ್ಯಾಪ್ಲಿಮೆಂಟ್ ಹಿಸಾಬೆ ವಿಟಾಮಿನ್ ವೈ.ಆರ್.ಜಿ. চিকিৎসকের চিকিৎসকের ছাড়া কোনও না নেওয়াই ভাল।

 

ಸಂಬಂಧಿತ ಪೋಸ್ಟ್ಗಳು

ಬರೆದ:
ಡಾ. ಸೌರೇನ್ ಭಟ್ಟಾಚಾರ್ಜಿ

ಡಾ. ಸೌರೇನ್ ಭಟ್ಟಾಚಾರ್ಜಿ

ಸಲಹೆಗಾರ
ಡಾ. ಸೌರೆನ್ ಭಟ್ಟಾಚಾರ್ಜಿ ಅವರು 32 ವರ್ಷಗಳ ಅನುಭವವನ್ನು ಹೊಂದಿರುವ ವಿಶಿಷ್ಟ IVF ತಜ್ಞರಾಗಿದ್ದಾರೆ, ಭಾರತದಾದ್ಯಂತ ಮತ್ತು ಯುಕೆ, ಬಹ್ರೇನ್ ಮತ್ತು ಬಾಂಗ್ಲಾದೇಶದ ಪ್ರತಿಷ್ಠಿತ ಸಂಸ್ಥೆಗಳನ್ನು ವ್ಯಾಪಿಸಿದ್ದಾರೆ. ಅವರ ಪರಿಣತಿಯು ಪುರುಷ ಮತ್ತು ಸ್ತ್ರೀ ಬಂಜೆತನದ ಸಮಗ್ರ ನಿರ್ವಹಣೆಯನ್ನು ಒಳಗೊಂಡಿದೆ. ಗೌರವಾನ್ವಿತ ಜಾನ್ ರಾಡ್‌ಕ್ಲಿಫ್ ಹಾಸ್ಪಿಟಲ್, ಆಕ್ಸ್‌ಫರ್ಡ್, ಯುಕೆ ಸೇರಿದಂತೆ ಭಾರತ ಮತ್ತು ಯುಕೆಯಲ್ಲಿನ ವಿವಿಧ ಪ್ರತಿಷ್ಠಿತ ಸಂಸ್ಥೆಗಳಿಂದ ಅವರು ಬಂಜೆತನ ನಿರ್ವಹಣೆಯಲ್ಲಿ ತರಬೇತಿ ಪಡೆದಿದ್ದಾರೆ.
32 ವರ್ಷಗಳ ಅನುಭವ
ಕೊಲ್ಕತ್ತಾ, ಪಶ್ಚಿಮ ಬಂಗಾಳ

ನಮ್ಮ ಸೇವೆಗಳು

ಫಲವತ್ತತೆ ಚಿಕಿತ್ಸೆಗಳು

ಫಲವತ್ತತೆಯ ಸಮಸ್ಯೆಗಳು ಭಾವನಾತ್ಮಕವಾಗಿ ಮತ್ತು ವೈದ್ಯಕೀಯವಾಗಿ ಸವಾಲಿನವುಗಳಾಗಿವೆ. ಬಿರ್ಲಾ ಫರ್ಟಿಲಿಟಿ ಮತ್ತು IVF ನಲ್ಲಿ, ಪೋಷಕರಾಗುವ ನಿಮ್ಮ ಪ್ರಯಾಣದ ಪ್ರತಿ ಹಂತದಲ್ಲೂ ನಿಮಗೆ ಬೆಂಬಲ, ವೈಯಕ್ತೀಕರಿಸಿದ ಆರೈಕೆಯನ್ನು ಒದಗಿಸಲು ನಾವು ಗಮನಹರಿಸುತ್ತೇವೆ.

ಪುರುಷ ಬಂಜೆತನ

ಎಲ್ಲಾ ಬಂಜೆತನ ಪ್ರಕರಣಗಳಲ್ಲಿ ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನವು ಸುಮಾರು 40%-50% ನಷ್ಟಿದೆ. ಕಡಿಮೆಯಾದ ವೀರ್ಯ ಕಾರ್ಯವು ಆನುವಂಶಿಕ, ಜೀವನಶೈಲಿ, ವೈದ್ಯಕೀಯ ಅಥವಾ ಪರಿಸರ ಅಂಶಗಳ ಪರಿಣಾಮವಾಗಿರಬಹುದು. ಅದೃಷ್ಟವಶಾತ್, ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನದ ಹೆಚ್ಚಿನ ಕಾರಣಗಳನ್ನು ಸುಲಭವಾಗಿ ರೋಗನಿರ್ಣಯ ಮಾಡಬಹುದು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಬಹುದು.

ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನ ಅಥವಾ ಲೈಂಗಿಕ ಅಪಸಾಮಾನ್ಯ ಕ್ರಿಯೆ ಹೊಂದಿರುವ ದಂಪತಿಗಳಿಗೆ ವೀರ್ಯ ಮರುಪಡೆಯುವಿಕೆ ಪ್ರಕ್ರಿಯೆಗಳು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆಗಳ ಸಮಗ್ರ ಶ್ರೇಣಿಯನ್ನು ನಾವು ನೀಡುತ್ತೇವೆ.

ದಾನಿ ಸೇವೆಗಳು

ಅವರ ಫಲವತ್ತತೆ ಚಿಕಿತ್ಸೆಗಳಲ್ಲಿ ದಾನಿ ವೀರ್ಯ ಅಥವಾ ದಾನಿ ಮೊಟ್ಟೆಗಳ ಅಗತ್ಯವಿರುವ ನಮ್ಮ ರೋಗಿಗಳಿಗೆ ನಾವು ಸಮಗ್ರ ಮತ್ತು ಬೆಂಬಲ ದಾನಿ ಕಾರ್ಯಕ್ರಮವನ್ನು ನೀಡುತ್ತೇವೆ. ರಕ್ತದ ಪ್ರಕಾರ ಮತ್ತು ದೈಹಿಕ ಗುಣಲಕ್ಷಣಗಳ ಆಧಾರದ ಮೇಲೆ ನಿಮಗೆ ಎಚ್ಚರಿಕೆಯಿಂದ ಹೊಂದಾಣಿಕೆಯಾಗುವ ಗುಣಮಟ್ಟದ ಭರವಸೆಯ ದಾನಿಗಳ ಮಾದರಿಗಳನ್ನು ಮೂಲವಾಗಿ ನೀಡಲು ನಾವು ವಿಶ್ವಾಸಾರ್ಹ, ಸರ್ಕಾರಿ ಅಧಿಕೃತ ಬ್ಯಾಂಕ್‌ಗಳೊಂದಿಗೆ ಪಾಲುದಾರರಾಗಿದ್ದೇವೆ.

ಫಲವತ್ತತೆ ಸಂರಕ್ಷಣೆ

ಪಿತೃತ್ವವನ್ನು ವಿಳಂಬಗೊಳಿಸಲು ನೀವು ಸಕ್ರಿಯ ನಿರ್ಧಾರವನ್ನು ತೆಗೆದುಕೊಂಡಿದ್ದೀರಾ ಅಥವಾ ನಿಮ್ಮ ಸಂತಾನೋತ್ಪತ್ತಿ ಆರೋಗ್ಯದ ಮೇಲೆ ಪರಿಣಾಮ ಬೀರುವ ವೈದ್ಯಕೀಯ ಚಿಕಿತ್ಸೆಗಳಿಗೆ ಒಳಗಾಗುತ್ತಿರಲಿ, ಭವಿಷ್ಯಕ್ಕಾಗಿ ನಿಮ್ಮ ಫಲವತ್ತತೆಯನ್ನು ಕಾಪಾಡುವ ಆಯ್ಕೆಗಳನ್ನು ಅನ್ವೇಷಿಸಲು ನಾವು ನಿಮಗೆ ಸಹಾಯ ಮಾಡಬಹುದು.

ಸ್ತ್ರೀರೋಗ ಶಾಸ್ತ್ರದ ಕಾರ್ಯವಿಧಾನಗಳು

ನಿರ್ಬಂಧಿಸಿದ ಫಾಲೋಪಿಯನ್ ಟ್ಯೂಬ್‌ಗಳು, ಎಂಡೊಮೆಟ್ರಿಯೊಸಿಸ್, ಫೈಬ್ರಾಯ್ಡ್‌ಗಳು ಮತ್ತು ಟಿ-ಆಕಾರದ ಗರ್ಭಾಶಯದಂತಹ ಮಹಿಳೆಯರಲ್ಲಿ ಫಲವತ್ತತೆಯ ಮೇಲೆ ಪರಿಣಾಮ ಬೀರುವ ಕೆಲವು ಪರಿಸ್ಥಿತಿಗಳನ್ನು ಶಸ್ತ್ರಚಿಕಿತ್ಸೆಯ ಮೂಲಕ ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಬಹುದು. ಈ ಸಮಸ್ಯೆಗಳನ್ನು ಪತ್ತೆಹಚ್ಚಲು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಲು ನಾವು ಸುಧಾರಿತ ಲ್ಯಾಪರೊಸ್ಕೋಪಿಕ್ ಮತ್ತು ಹಿಸ್ಟರೊಸ್ಕೋಪಿಕ್ ಕಾರ್ಯವಿಧಾನಗಳ ಶ್ರೇಣಿಯನ್ನು ನೀಡುತ್ತೇವೆ.

ಜೆನೆಟಿಕ್ಸ್ & ಡಯಾಗ್ನೋಸ್ಟಿಕ್ಸ್

ಪುರುಷ ಮತ್ತು ಸ್ತ್ರೀ ಬಂಜೆತನದ ಕಾರಣಗಳನ್ನು ಪತ್ತೆಹಚ್ಚಲು ಮೂಲಭೂತ ಮತ್ತು ಸುಧಾರಿತ ಫಲವತ್ತತೆಯ ತನಿಖೆಗಳ ಸಂಪೂರ್ಣ ಶ್ರೇಣಿಯು ವೈಯಕ್ತಿಕಗೊಳಿಸಿದ ಚಿಕಿತ್ಸಾ ಯೋಜನೆಗಳಿಗೆ ದಾರಿ ಮಾಡಿಕೊಡುತ್ತದೆ.

ನಮ್ಮ ಬ್ಲಾಗ್‌ಗಳು

ಇನ್ನಷ್ಟು ತಿಳಿಯಲು

ನಮ್ಮ ತಜ್ಞರೊಂದಿಗೆ ಮಾತನಾಡಿ ಮತ್ತು ಪಿತೃತ್ವದ ಕಡೆಗೆ ನಿಮ್ಮ ಮೊದಲ ಹೆಜ್ಜೆಗಳನ್ನು ಇರಿಸಿ. ಅಪಾಯಿಂಟ್‌ಮೆಂಟ್ ಕಾಯ್ದಿರಿಸಲು ಅಥವಾ ವಿಚಾರಣೆ ಮಾಡಲು, ದಯವಿಟ್ಟು ನಿಮ್ಮ ವಿವರಗಳನ್ನು ಬಿಡಿ ಮತ್ತು ನಾವು ನಿಮ್ಮನ್ನು ಸಂಪರ್ಕಿಸುತ್ತೇವೆ.


ಸಲ್ಲಿಸಿ
ಮುಂದುವರೆಯಿರಿ ಕ್ಲಿಕ್ ಮಾಡುವ ಮೂಲಕ, ನೀವು ನಮ್ಮ ಸಮ್ಮತಿಸುತ್ತೀರಿ ನಿಯಮಗಳು ಮತ್ತು ಷರತ್ತುಗಳು ಮತ್ತು ಗೌಪ್ಯತಾ ನೀತಿ

ನೀವು ನಮ್ಮನ್ನು ಸಂಪರ್ಕಿಸಬಹುದು

ನಿಮ್ಮಲ್ಲಿ ಪ್ರಶ್ನೆ ಇದೆಯೇ?

ಅಡಿಟಿಪ್ಪಣಿ ಬಾಣ