• English
బిర్లా ఫెర్టిలిటీ & IVF
బిర్లా ఫెర్టిలిటీ & IVF

మానోపాజే సుస్త్ థాకార్ ఉపాయ  

  • ప్రచురించబడింది మార్చి 23, 2023
మానోపాజే సుస్త్ థాకార్ ఉపాయ

పఞ్చాషెర్ దొరగొడయ? రాతే ఘుమేర్ మధ్యే ఘమే విజయం? జరురి కథ? এই সব সব লক্ষ্মণের সঙ্গে সঙ্গে মাসিক ঋতুস্রাবও যদি অনিয়মিত হয় হয় বা কমে আসে তাহলে ধরে নিতে হবে আপনি এগোচ্ছেন এগোচ্ছেন।।। 

 

మెనోపజ్ కాకే బలే?

మ్యానోపజ్ హల్ నారీదేర్ జీబనచక్రేర్ এমন একটা সময়, যখন যখন মাসিক ঋতুস্রাব বন্ধ হয়ে যায় চিরকালের মতো এবং সেই সঙ্গে সন্তানধারণের ক্ষমতা হয় হয় হয় হয় মোটামুটি ভাবে ভাবে ৪৫ থেকে ৫৫ ৫৫-র কোঠায় কোঠায় থাকা কোনও মহিলার টানা টানা এক বছর বা বেশি সময় সময় সময় সময় బంద థాకలే తోతుబంద బా మ్యానోపాజ్ హాయి. ఏటీ ఒక్క అత్యల్ప వైభవం శాస్త్రి. মেনোপজের তিনটে তিনটে পর্যায় –পেরিমেনোপজ (আগে), মেনোপজ ও পোস্টমেনোপজ (পরে)। 

 

మెనోపజేర్ కారణం?

  • బయస్- প্রত্যেক নারীই নারীই নির্দিষ্ট সংখ্যার ডিম্বাণু নিয়ে জন্মগ্রহণ করে। রজস্বলা হওয়ার হওয়ার পর প্রতি মাসে একটা একটা-একটা করে করে ডিম ফোটে আর ঋতুস্রাবের ঋতুস্রাবের সময় যায় শরীর থেকে। থেকে এই কারণে মহিলাদের বয়স যত বাড়ে বাড়ে, ততই শরীরে ডিমের সংখ্যা কমে আসে।। এই ভাবে ভাবে ডিম ডিম কমতে কমতে একসময় ডিম্বাশয় সম্পূর্ণরূপে নিষ্ক্রিয় হয়ে যায় যায় যায় যে ইস্ট্রোজেন আর আর প্রোজেস্টেরন ঋতুস্রাব নিয়ন্ত্রণ করত এতদিন এতদিন, তা উৎপাদন প্রায় বন্ধ হয়ে যায় ডিম্বাশয়ে ডিম্বাশয়ে ডিম্বাশয়ে ডিম্বাশয়ে శేష్ హయ్ యాయ తోతుస్రాబ్ చక్ర. পরিসংখ্যান পরিসংখ্যান, ৮৫ ৮৫ শতাংশ মহিলার মহিলার হয় ৪৭ ৪৭-৫৪ বছরের মধ্যে। মধ্যে XNUMX బచ్చరేరు నీచే మానోపాజ్ హవయార్ శంఖం. ఆర్ పప్ XNUMX-XNUMX గంటల మేనోపజ్ హోవర్ హారో XNUMX శతం. মেনোপজের গড় বয়স আমেরিকা যুক্তরাষ্ট্রে ৫১ ৫১, রাশিয়ায়, রাশিয়ায়, গ্রীসে, গ্রীসে, তুরস্ক, ইজিপ্টে, ইজিপ্টে, ভারতে ৪৬ ৪৬ ৪৬ মেনোপজের লক্ষ্মণগুলো লক্ষ্মণগুলো শুরু হওয়া হওয়া থেকে মেনোপজ হতে অর্থাৎ পেরিমেনোপজ পেরিমেনোপজ দশা মোটামুটি ভাবে ৩ ৩ ৪ বছর চলে চলে চলে চলে క్షేత్రభిషేషే ఏటా XNUMX-XNUMX బచర్ పర్యంతము.

  • ప్రియమారి ఓవారియన్ ఇన్సాఫిషియెన్స్ అనెక్ సమ్య তখন সময়ের আগে মেনোপজ মেনোপজ যায় যায়, যাকে বলে প্রিম্যাচিওর মেনোপজ।। నానా కారణం ఏతా హతే పారే. ఏకనో పర్యంత ఏర్ సునిర్దిష్ట కారణ్ జా. থাইরয়েড, ডায়াবেটিসের ডায়াবেটিসের অস্বাভাবিকত্ব থেকে এটা হতে পারে আবার কেমোথেরাপি কেমোথেরাপি, রেডিয়েশনের প্রভাবে হতে পারে বা জিনগত কারণেও পারে পারে পারে পারে আইডেন্টিকাল টুইনস টুইনস বা বা হুবহু যমজদের ক্ষেত্রে প্রিম্যাচিওর মেনোপজের হার ৫ শতাংশ শতাংশ শতাংশ প্রিম্যাচিওর মেনোপজে মেনোপজে চিকিৎসকেরা হরমোন হরমোন থেরাপির পরামর্শ দিয়ে থাকেন থাকেন যাতে স্বাভাবিক সময়ের সময়ের আগে মেনোপজ হয়ে যাওয়ার ক্ষতিকর প্রভাব প্রভাব পড়ে অন্য অঙ্গ প্রত্যঙ্গে প্রত্যঙ্গে।।।

  • సార్జిక్యాల్ మెనోపాజ్- কোনও শারীরিক শারীরিক জটিলতার কারণে মহিলার শরীর থেকে ডিম্বাশয় কেটে বাদ বাদ দিলে দিলে (উফোরেক্টোমি) তৎক্ষণাৎ মেনোপজ শুরু হয়ে যায়। যায় ఆర్ తోతుస్రాబ్ హయ నా తఖన్. আচমকা হরমোন হরমোন নিঃসরণ নিঃসরণ বন্ধ হয়ে যাওয়ার কারণে শারীরিক শারীরিক ও মানসিক জগতে জোর ধাক্কা লাগে লাগে লাগে লাগে হিস্টেরেক্টোমি অর্থাৎ অর্থাৎ জরায়ু জরায়ু কেটে বাদ দিলে কিন্তু সঙ্গে সঙ্গে মেনোপজ হয় না।। এক্ষেত্রে মাসিক মাসিক ঋতুস্রাব বন্ধ বন্ধ হয়ে গেলেও ডিম্বাশয় ডিম নিঃসরণ নিঃসরণ করে এবং ইস্ট্রোজেন ও প্রোজেস্টেরন উৎপাদন থাকে থাকে থাকে থাকে మీ కోరిక
       
  • కేమోథెరపి ఓ రేడియేషన్- క్యాన్సార్ చికిత్స ডিম্বাশয়ে রেডিয়েশন রেডিয়েশন চললে চললে তার কার্যকারিতা শেষ হয়ে যায় এবং মেনোপজ চলে আসে।। তবে, শরীরের শরীরের অন্য অংশে রেডিয়েশন চললে তার প্রভাব পড়ে না ঋতুবন্ধে। ঋতুবন্ধে

    

మానోపజేర్ లక్ష్మి

মেনোপজ আসার বেশ বেশ কিছুটা আগে থেকেই শরীরকে জানান দেয় দেয়, যে সময় এগিয়ে আসছে।। ఇంకా, లక్ష్మణగులలో సబార్ ఒక హయ నా. ఒక జనేర్ ఒక రకమ్, కారయో బేశి, కారయో. 

মোটামুটি ভাবে ভাবে অনিয়মিত অনিয়মিত ঋতুস্রাব একেবারে প্রাথমিক ও স্বাভাবিক লক্ষ্মণ বলা চলে চলে চলে కఖనో ఒక దుమాస్ బన్ధ థాకర్ పర్ వర ధాతువు. দ্বিতীয় প্রধান উপসর্গ হল হল ফ্লাশ ফ্লাশ, যা ৩০ সেকেন্ড থেকে ১০ ১০ মিনিট স্থায়ী হতে পারে পারে পারে సంగే కాంపుని ఓ గాం డే. మెనోపేజర్ এছাড়াও মেনোপজের মেনোপজের সময় সময় অনেকের ঘুম কমে যায় বা বারবার ঘুম ভেঙে যায়।। మన్ కనవో వాల్ తో కఖనో ఖారప్, నాకే బలే హమ్. అనెకేర్ ఈ సమయం ఓజన్ బేడే. మేటబలిజం కామె యావార్ జన్య ఎలా ఉంది. ఈ సమయం చుల్ పడే పారె, త్బక్ ఖచ్చితత్వం. యోనిదేశ శుభాబ్ ఓ ఇనఫేకషనర్ ప్రైడ. মেনোপজের অন্যান্য লক্ষ্মণগুলির মধ্যে রয়েছে গাঁটে গাঁটে ব্যাথা, পিঠে, পিঠে, মাথা, মাথা, বুক ধড়ফড় ভাব ইত্যাদি।।

 

మ్యానోప్‌జేర్ క్షతికర్ ప్రభాబ్

মেনোপজ স্বাভাবিক স্বাভাবিক শারীরবৃত্তিয় প্রক্রিয়া প্রক্রিয়া হলেও শরীরে যথেষ্ট ক্ষতিকর প্রভাব ফেলে ফেলে ফেলে సబచేయే బేషి క్షతి హయ హౌడర్. মেনোপজের পর পর পর হাড়ের ডেনসিটি কমতে থাকে দ্রুত, যার ফলে অস্টিওপোরোসিসের সম্ভাবনা বাড়ে বাড়ে বাড়ে ইস্ট্রোজেন লেভেল লেভেল কমে গেলে হার্টের রোগ বাড়ার সম্ভাবনা থাকে।। এছাড়া মেয়েদের মেয়েদের যোনিদেশে যোনিদেশে আর্দ্রতা বজায় বজায় রাথা ও স্থিতিস্থাপকতা ধরে ধরে রাখার ক্ষেত্রে ক্ষেত্রে গুরুত্বরূর্ণ পালন করে ইস্ট্রোজন ইস্ট্রোজন ইস্ট্রোজন ইস্ট্রোজন শরীরে এই এই হরমোনের হরমোনের মাত্রা কমতে শুরু করলে যোনিদেশে যোনিদেশে আর্দ্রতা কমে গিয়ে শুষ্ক ভাব আসে আসে আসে আসে ল্যাক্টোব্যাসিলাস ব্যাকটেরিযার ব্যাকটেরিযার পরিমাণ কমে কমে যাওয়ায় খারাপ ব্যাকটেরিয়া প্রভাব বিস্তার করে করে করে ఫలే సంక్రమణ హయ. পাশাপাশি মূত্রথলির মূত্রথলির পেশিও পেশিও দুর্বল হয়ে যায় বলে প্রস্রাব ধরে রাখতে সমস্যা হয়।। যোনিদেশে আর্দ্রতা আর্দ্রতা কমে যাওয়ার কারণে যৌনজীবনে সমস্যা হয়।


শরীরের পাশাপাশি মানসিক মানসিক স্বাস্থ্যেও ফেলে ফেলে মেনোপজ। ఉద్బేగ్, అబసాదేర్ మాతో మానసిక సమాజం. స్మృతివ్రంశేర్ సమస్య హయ అనెకేర్. ব্রেনে ইস্ট্রোজেন ইস্ট্রোজেন লেভেল কমে কমে যাওয়ার জন্য কিংবা হট হট ফ্লাশের সময় ব্রেনে ব্রেনে রক্তপ্রবাহ কমে যাওয়া থেকে এই সমস্যা সমস্যা পারে মনে করেন বিশেষজ্ঞরা বিশেষজ্ঞরা।।।

 

సుస్త్ థాకార్ ఉపాయా

মেনোপজের কোনও চিকিৎসা হয় না, কারণ এটি একটি স্বাভাবিক প্রক্রিয়া প্রক্রিয়া। তবে মেনোপজের কারণে কারণে যে সমস্যাগুলো শরীরে শরীরে, তা তা বা বা নিয়ন্ত্রণে কিছু চিকিৎসা ও উপায় আছে আছে আছে

  • హరమోన్ తేరాపి- মেনোপজের সময় সময় ইস্ট্রোজেন হরমোন থেরাপি করে উপকার পাওয়া যায়।। ఇటేరాస్ థిక్ థాకలే ఏర్ స్వెస్ట్ ప్రెజెండ్ ఇస్త్రోజెన్ హాడర్ క్షయ రోడ్ కారే. বেশি সময়ের সময়ের জন্য জন্য এই হরমোন নিলে কার্ডিভাসকুলার সংক্রান্ত সংক্রান্ত রোগ বা স্তন স্তন ক্যানসারের ঝুঁকি থাকলেও কম সময়ে ওবং কম প্রয়োগে লাভ হয়।।। బిషేష్ కరే యాడేర్ హాట్ ఫ్లాషేర్ సమ్సయా రాయ. ఎర్ స్గే టేస్ట్రన్ తేరపయి కరవై.

  • అన్యాన్య ఓషుధ-শারীরিক সমস্যার কারণে কারণে যাঁরা ইস্ট্রোজেন থেরাপি করতে পারেন না না, তাঁরা হট ফ্লাশ এড়াতে গাবাপেনটিন নিতে পারেন। পারেন క్లోనిడైన్ నియాయో ఉపకార్ పాయా యా. তবে চিকিৎসকের চিকিৎসকের সঙ্গে সঙ্গে পরামর্শ না করে কোনও ওষুধই নেওয়া যাবে না না না এছাড়া কম মাত্রায় অ্যান্টি ডিপ্রেশনের ওষুধ ওষুধ (সিলেকটিভ সেরোটোনিন রিআপটেক ইনহিবিটরস ইনহিবিটরস বা এসএসআরআইজ) নিলেও হট ফ্লাশের সমস্যা যায়।। যায় যায় ఆర్ హాడర్ క్షయ నిరోధకం ক্যালশিয়াম, ভিটামিন ডি সাপ্লিমেন্ট সাপ্লিমেন্ট নিলে শক্তি বাড়ে।।

  • ఇస్ట్రోజన్ క్రిమ్- যোনিদেশের আর্দ্রতা ধরে ধরে রাখতে ইস্ট্রোজন বাইরে থেকে ক্রিম ক্রিম, ট্যাবলেট বা রিংয়ের মাধ্যমে যায় যায় যায় যায় লুব্রিক্যান্ট বা ময়শ্চারাইজারও ময়শ্চারাইজারও ব্যবহার উপকার উপকার মেলে।

  • సుస్త్ జీబనయాత్ర- హాట్ ఫ్లాషేర్ ప్రవక్త ఎక్కడ ఉంది. ঠান্ডা ঠান্ডা খাওয়া, ঠান্ডা ঠান্ডা ঘরে থাকা ইত্যাদি অভ্যাসগুলো উপকার দেয়। দেয় క్యాఫిన్ ఎబం మశాలదార్ ఖబార్ కమ్ ఖావా. స్ట్రెయిస్ కామటే హబే. మద్యపాన్, ధూమపానేర్ అవ్యాస్ థకలే హాట్ ఫాం. নিয়মিত হালকা ব্যায়াম, স্বাস্থ্যকর স্বাস্থ্যকর খাবার আর পর্যাপ্ত পরিমাণে ঘুম দরকার শরীরে শরীরে শরীরে ప్రాణాయామ్ కరే వాల్ ఫాల్ మేలె. পেলভিক ফ্লোর পেশী পেশী শক্ত করতে নির্দিষ্ট ব্যায়াম রয়েছে রয়েছে, যেগুলি নিয়মিত অভ্যাস করলে মেলে মেলে মেলে মেলে

  • ఫైటోయిస్ట్రోజన్- সোয়াবিন, ডাল, ফ্ল্যাক্সসিড, ফ্ল্যাক্সসিড, ও ও কিছু সব্জিতে ফাইটোইস্ট্রোজেন পাওয়া পাওয়া যায় যায়, যা যা মেনোপজের উপসর্গগুলি নিয়ন্ত্রণ করা যায় একটা মত রয়েছে রয়েছে রয়েছে রয়েছে యదియో ఏ తథ్యం జ్ఞానిక్ వాబే ప్రమాణి. 

 

పరిశే బలా వాల్, మానోపాజ్ మానెయ్ జీబ్ షన్. బరన్ అఖాన్ థేకే షురు హయా జైబనేర్ నటున్ ధాంక్ স্বাভাবিক শারীরবৃত্তিয় শারীরবৃত্তিয় এই প্রক্রিয়াটিকে প্রক্রিয়াটিকে মেনে নিয়ে সেই অধ্যায়টি সুস্থসম্মত সুস্থসম্মত ভাবে উপভোগ করার চাবিকাঠি কিন্তু রয়েছে হাতেই হাতেই হাতেই হাতেই  

 

బహుల్ జిజ్ఞాసిత్ ప్రస్థానం

 

XNUMX) మెనోపేజర్ సమయ కీ ఖబార్ ఖావా వాల్?

মেনোপজের উপসর্গগুলি উপসর্গগুলি নিয়ন্ত্রণে রাখতে নজর দিতে হবে ডায়েট চার্টে।। ইস্ট্রোজেন কমে যাওয়ার যাওয়ার ফলে হাড়ের যে ক্ষতি হয় তা রোধ রোধ করতে করতে দুগ্ধজাতীয় দুগ্ধজাতীয়, যেমন, যেমন, দই, চিজ খেলে ভাল।।।। ওমেগা থ্রি ফ্যাটি অ্যাসিড সমৃদ্ধ খাবার খাবার (সামুদ্রিক সামুদ্রিক, ফ্ল্যাক্স, ফ্ল্যাক্স সিডস, চিয়া সিডস) খেলে হট ফ্লাশ কম হয় হয় হয় হয় বিভিন্ন শাকসব্জি শাকসব্জি বিশেষ বিশেষ করে ব্রকোলি ও ফুলকপি ডায়েট চার্টে রাখুন এই সময়।। ফাইটোইস্ট্রোজেন সমৃদ্ধ খাবার খাবার যেমন সোয়াবিন, বাদাম, বাদাম, আঙুর, বেরিজ, ফ্ল্যাক্স, ফ্ল্যাক্স সিডস ইত্যাদি উপকার হয় হয়।। ఆర్ అది అబష్య ప్రోటిన్ యుక్త ఖబర యి. প্রসেসড প্রসেসড, ভাত, ভাত, পাস্তা, আলুর মতো রিফাইনড কার্বোহাইড্রেটস কার্বোহাইড্রেটস, অ্যালকোহল ও মশলাদার খাবার থেকে যতটা সম্ভব দূরে ভাল ভাল। ভাল ভাল

 

২) పురుషదేరో కి మ్యానోపాజ్ హయ?

শুধু মহিলারাই নন, বয়সের বয়সের সঙ্গে সঙ্গে পুরুষদের শরীরেও টেস্টোস্টেরন টেস্টোস্টেরন ক্ষরণ ধীরে ধীরে কমতে থাকে এবং একটা একটা সময় জীবনেও মেনোপজ আসে আসে, যাকে চিকিৎসার পরিভাষায় হয় অ্যান্ড্রোপজ অ্যান্ড্রোপজ তবে মেনোপজের মেনোপজের পর পর মহিলাদের ডিম্বাশয় ডিম্বাশয় সম্পূর্ণ ভাবে নিষ্ক্রিয় হয়ে হয়ে গেলেও অ্যান্ড্রোপজের ক্ষেত্রে তা হয় না না না না ఆల్ప్ మాత్రాయ్ హలేయో టెస్టోస్ట్రీన్ . তাই মেনোপজের মেনোপজের পর পর মহিলারা মা মা না হতে পারলেও পুরুষদের পুরুষদের ক্ষেত্রে অ্যান্ড্রোপজের অ্যান্ড্রোপজের পরেও হওয়ার সম্ভাবনা থাকে থাকে থাকে থাকে যদিও শুক্রাণুর শুক্রাণুর মান মান তখন ভাল না থাকায় সন্তানের অনেক জটিলতা আসতে পারে।।  

సంబంధిత పోస్ట్లు

రాసిన:
డా. శ్రేయా గుప్తా

డా. శ్రేయా గుప్తా

కన్సల్టెంట్
పునరుత్పత్తి ఔషధం మరియు సంతానోత్పత్తికి సంబంధించిన సమస్యలలో నైపుణ్యం కలిగిన డాక్టర్ శ్రేయా గుప్తా 10 సంవత్సరాల కంటే ఎక్కువ క్లినికల్ అనుభవంతో ప్రపంచ రికార్డ్ హోల్డర్. ఆమె వివిధ హై-రిస్క్ ప్రసూతి శాస్త్రం మరియు స్త్రీ జననేంద్రియ శస్త్రచికిత్సలలో రాణించిన చరిత్రను కలిగి ఉంది.
అనుభవం + సంవత్సరాల అనుభవం
లక్నో, ఉత్తరప్రదేశ్

మా సేవలు

సంతానోత్పత్తి చికిత్సలు

సంతానోత్పత్తికి సంబంధించిన సమస్యలు మానసికంగా మరియు వైద్యపరంగా సవాలుగా ఉంటాయి. బిర్లా ఫెర్టిలిటీ & IVF వద్ద, తల్లిదండ్రులుగా మారడానికి మీ ప్రయాణంలో అడుగడుగునా సహాయక, వ్యక్తిగతీకరించిన సంరక్షణను అందించడంపై మేము దృష్టి పెడుతున్నాము.

మగ వంధ్యత్వం

అన్ని వంధ్యత్వ కేసులలో దాదాపు 40% -50% పురుషుల కారకం వంధ్యత్వానికి సంబంధించినది. తగ్గిన స్పెర్మ్ పనితీరు జన్యు, జీవనశైలి, వైద్య లేదా పర్యావరణ కారకాల ఫలితంగా ఉంటుంది. అదృష్టవశాత్తూ, మగ కారకం వంధ్యత్వానికి చాలా కారణాలను సులభంగా నిర్ధారణ చేయవచ్చు మరియు చికిత్స చేయవచ్చు.

మేల్ ఫ్యాక్టర్ వంధ్యత్వం లేదా లైంగిక బలహీనత ఉన్న జంటల కోసం స్పెర్మ్ రిట్రీవల్ విధానాలు మరియు చికిత్సల యొక్క సమగ్ర శ్రేణిని మేము అందిస్తున్నాము.

దాతల సేవలు

వారి సంతానోత్పత్తి చికిత్సలలో దాత స్పెర్మ్ లేదా దాత గుడ్లు అవసరమయ్యే మా రోగులకు మేము సమగ్రమైన మరియు సహాయక దాత కార్యక్రమాన్ని అందిస్తున్నాము. రక్త రకం మరియు భౌతిక లక్షణాల ఆధారంగా మీకు జాగ్రత్తగా సరిపోలిన నాణ్యమైన హామీ ఉన్న దాత నమూనాలను మూలం చేయడానికి మేము విశ్వసనీయమైన, ప్రభుత్వ అధీకృత బ్యాంకులతో భాగస్వామ్యం కలిగి ఉన్నాము.

సంతానోత్పత్తి సంరక్షణ

మీరు పేరెంట్‌హుడ్‌ను ఆలస్యం చేయడానికి చురుకైన నిర్ణయం తీసుకున్నా లేదా మీ పునరుత్పత్తి ఆరోగ్యాన్ని ప్రభావితం చేసే వైద్య చికిత్సలు చేయించుకోబోతున్నా, భవిష్యత్తు కోసం మీ సంతానోత్పత్తిని సంరక్షించడానికి ఎంపికలను అన్వేషించడంలో మేము మీకు సహాయం చేస్తాము.

స్త్రీ జననేంద్రియ విధానాలు

బ్లాక్ చేయబడిన ఫెలోపియన్ ట్యూబ్స్, ఎండోమెట్రియోసిస్, ఫైబ్రాయిడ్స్ మరియు T- ఆకారపు గర్భాశయం వంటి మహిళల్లో సంతానోత్పత్తిని ప్రభావితం చేసే కొన్ని పరిస్థితులు శస్త్రచికిత్సతో చికిత్స చేయవచ్చు. ఈ సమస్యలను నిర్ధారించడానికి మరియు చికిత్స చేయడానికి మేము అధునాతన లాపరోస్కోపిక్ మరియు హిస్టెరోస్కోపిక్ విధానాల శ్రేణిని అందిస్తున్నాము.

జెనెటిక్స్ & డయాగ్నోస్టిక్స్

మగ మరియు ఆడ వంధ్యత్వానికి గల కారణాలను నిర్ధారించడానికి ప్రాథమిక మరియు అధునాతన సంతానోత్పత్తి పరిశోధనల యొక్క పూర్తి శ్రేణి వ్యక్తిగతీకరించిన చికిత్స ప్రణాళికలకు దారి తీస్తుంది.

మా బ్లాగులు

సమర్పించండి
కొనసాగించు క్లిక్ చేయడం ద్వారా, మీరు మాకి అంగీకరిస్తున్నారు నిబంధనలు మరియు షరతులు మరియు గోప్యతా విధానం (Privacy Policy)

వద్ద కూడా మీరు మమ్మల్ని చేరుకోవచ్చు

మీకు ప్రశ్న ఉందా?

ఫుటర్ బాణం