• English
ബിർള ഫെർട്ടിലിറ്റി & IVF
ബിർള ഫെർട്ടിലിറ്റി & IVF

സംരക്ഷണ വ്രൂൺ പ്റതിസ്ഥാപൻ ഒ എച്ച്സിസി

  • പ്രസിദ്ധീകരിച്ചു മാർച്ച് 22, 2023
സംരക്ഷണ വ്രൂൺ പ്റതിസ്ഥാപൻ ഒ എച്ച്സിസി

গর্ভাবস্থার শুরুতে গর্ভধারণ সফল হল কিনা জানতে চিকিৎসকেরা বেশি জোর শরীরে এইচসিজি হরমোনের উপস্থিতির উপস্থিতির. തബേ, പ്രസൂതി വിശേഷണം ആർ മാതരാ ഹെയർഫെയർ. আবার কী ভাবে গর্ভধারণ হয়েছে, প্রাকৃতিক উপায়ে না সহায়ক গর্ভাধান পদ্ধতিতে, তার উপরেও এইচসিজি র মাত্রা নির্ভর. യെമൻ, ചിരചരിത ഐവിഎഫ് പടിപടിയായി. কিন্তু আইভিএফ পদ্ধতিতে সংরক্ষিত ভ্রূণ ভ্রূণ (ফ্রোজেন এমব্রায়ো ট্রান্সফার) করা হলে এইচসিজি প্রাকৃতিক মতো স্বাভাবিক মাত্রায় থাকে. কেন এটা হয় বোঝাতে এইচসিজি হরমোন কী ও তার এবং আইভিএফ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলহল.

 

എച്ചസിജി ഹരമോൺ കി

এইচসিজি হরমোনের পুরো কথাটা হল হিউম্যান কোরনিক. এটি ভ্রূণের চারপাশের কোষ থেকে নিঃসৃত হয়, পরে যে কোষগুলি প্ল্যাসেন্টা (বাংলায় 'গর্ভের ফুল') তৈরি. শরীরে ইস্ট্রোজেন ও প্রোজেস্টেরনের মাত্রা ঠিক সাহায্য করে এই এই এই. গর্ভাবস্থার শুরুতে শরীরে এই হরমোনের খুব খুব বেশি. বিশেষ করে প্রথম চার সপ্তাহে সপ্তাহে XNUMX-XNUMX২ ঘণ্টার মধ্যে এটি হারে হারে. ছয় সপ্তাহ থেকে এই বাড়ার হারটা কমতে শুরু এবং সাধারণত সাধারণত XNUMX-XNUMX সপ্তাহের মধ্যে সবচেয়ে বেশি থাকে শরীরে. তিন মাস পর ধীরে ধীরে এই উপস্থিতি কমতে থাকে থাকে থাকে. সব মিলিয়ে বলা যায় গর্ভাবস্থার প্রথম তিন মাসে ভ্রূণের ও বৃদ্ধির হার জানার এইচসিজি হরমোন হল অন্যতমঅন্যতম.

 

സബാബിക് ഗർഭധാരണം എച്ചസിജി

নারী দেহে ডিম্বাশয় থেকে প্রতি মাসে একটি ডিম ডিম ফ্যালোপিয়ান ফ্যালোপিয়ান টিউবে. এখানেই শুক্রাণুর সঙ্গে মিলনসাধনের পরে ডিম্বাণু নিষিক্ত. അർപ്പർ സെയ് നിഷിക്ത് ഡിം ജരായുതെ യാ. সেখানে গিয়ে নিষিক্ত ডিমটি জরায়ুর দেওয়ালে নিজেকে করে করে প্ল্যাসেন্টা প্ল্যাসেন্টা তৈরি. এই সময় প্ল্যাসেন্টা থেকে এইচসিজি হরমোন ক্ষরিত হয় ভ্রূণকে তোলার সহায়ক পরিবেশ তৈরিতৈরি.

শরীরে এইচসিজি হরমোনের উপস্থিতি মূত্র ও পরীক্ষার মাধ্যমে বোঝা বোঝা বোঝা. চিকিৎসকেরা রক্তে এই হরমোনের উপস্থিতি ও বৃদ্ধির হার জন্য পরীক্ষা পরীক্ষা করতে করতে. এইচসিজি লেভেলের পরিমাপ হয় মিললি ইন্টারন্যাশনাল ইউনিটস প্রতি প্রতি মিলিলিটারে (/എമ്മൽ). গর্ভাবস্থার কোন দিনে পরীক্ষাটি করা হচ্ছে তার এর মান নির্ভরমান. തബേ, സാധാരൻ വാബെ എചസിജി ലേവൽ XNUMX ഇമെ/എമ്മെൽ-എർ നീചെ താകലെ റജലറ്റ് 'നെറ്റ്വെയ്‌ബ്'/എമ്മെൽ-എർ ഉപർ തകലെ 'പജിതിഭ്' ബലാ ചലെ. সংখ্যার চেয়েও যেটা গুরুত্বপূর্ণ, সেটা হল দিনকে দিন এইচসিজি কী হারে. তাই জন্য পরপর বেশ কয়েকবার এই পরীক্ষা করে নেওয়া সব ঠিকঠাক চলছে কিকি. സാധരണവാബേ ദു'ദിനെ ദ്വിഗുണ ഹയ എച്ച്സി. সেই হিসাবে প্রথম বারে XNUMX যদি যদি, তাহলে দু'দিন পরে সেটা XNUMX হওয়ার. 

 

ചിത്രീകരണം

ഐവിഎഫ്-എർ പുരോ കത്താ ഹൽ, ഇനവിട്രോ ഫാർട്ടിലൈജേഷൻ. വീഡിയോ കഥാർ അർഹ് ശരിർ ബാരെ. যে পদ্ধতিতে শরীরের বাইরে কৃত্রিম পরিবেশে জীবন সৃষ্টি করা, তাকে বলে ইন ভিট্রো. প্রাকৃতিক বা জৈবিক উপায়ে যে দম্পতির সন্তান সন্তান না তাদের নিজস্ব ডিম্বাণু শুক্রাণু শুক্রাণু না না তাদের নিজস্ব নিজস্ব শুক্রাণু শুক্রাণু নিয়ে পরিচিত পরিচিত বা অপরিচিত দাতার হতে হতে পারে পারে তা তা মায়ের প্রতিস্থাপিত করা হয় আইভিএফ আইভিএফআইভিএফ হয়আইভিএফ. এক্ষেত্রে ওষুধের সাহায্যে প্রথমে উৎকৃষ্ট ডিম্বাণু তৈরির চেষ্টা করা করা. ঋতুচক্রের দ্বিতীয় বা তৃতীয় দিন থেকে স্টাডির স্টাডির মাধ্যমে ডিম্বাণু উৎপাদনের বিষয়টি ও কবে শরীরের বার আনা হবে তা নির্ণয় করাকরা. সেই মতো দিন দেখে আর একটি ইনজেকশন দেওয়া হয় ডিম ফাটিয়ে বাইরে বেরিয়ে আসতে সাহায্যসাহায্য. এই ইনজেকশন দেওয়ার XNUMX২-XNUMX ঘণ্টার মধ্যে ফলিকিউলার অ্যাসপিরেশন সার্জারি বা ল্যাপারোস্কোপির সাহায্যে বার আনা আনা হয়. একই দিনে পুরুষসঙ্গীর শুক্রাণু সংগ্রহ করে (ডোনার স্পার্মও ব্যবহার হতে পারে) পরীক্ষাগারে রেখে দেওয়া. ডিম্বাণু ও শুক্রাণু পরস্পরকে নিষিক্ত করে তৈরি হয় চিরাচরিত চিরাচরিত চিরাচরিত. অথবা শুক্রাণুকে সরাসরি ডিম্বাণুতে ইঞ্জেক্ট করে ভ্রূণ করা করা করা (). വൃണ് തൈരി ഹായ് യാവോയാർ പറൈ തായ് ഇനകി. পাঁচ থেকেথেকে'দিনের মাথায় আট আট, ষোলো কোষ বা ব্লাস্টোসিস্ট অবস্থায় ভ্রূণ গর্ভে প্রতিস্থাপিত হয় ক্যাথিটারের সাহায্যে.      

 

സംരക്ഷണ വ്രൂൺ പൂർവിതാപ്പൻ ഐഡിഎഫ്

চিরাচরিত আইভিএফ পদ্ধতিতে একটা বড় চ্যালেঞ্জ চ্যালেঞ্জ, এখানে ভ্রূণটি বাইরে সৃষ্টি কারণে কারণে শরীরে যে প্রেগন্যান্সি হরমোন তৈরি কথা সঙ্গে সঙ্গে সঙ্গেসঙ্গে. জৈবিক বা প্রাকৃতিক গর্ভধারণের ক্ষেত্রে প্রেগন্যান্সি হরমোন বৃদ্ধির ভ্রূণের বৃদ্ধির সঙ্গে তাল রেখে. ঋতুচক্রর স্বাভাবিক নিয়মে গর্ভধারণের পর হরমোনাল হরমোনাল পরিবর্তন. ഐവിഎഫ് ദുബാബേ এক, এক্ষেত্রে উৎকৃষ্ট ডিম্বাণু জন্য ডিম্বাশয়কে উদ্দীপিত করা করা. ദുബായ് ফলে মহিলার শরীরের স্বাভাবিক ঋতুচক্রের সঙ্গে বিশেষ পরিস্থিতির মেল হয়মেল. ডিম্বাশয়কে উদ্দীপিত করার ফলে ইস্ট্রোজেন বেড়ে যায় যায় এবং জন্য প্রোজেস্টেরনের মাত্রাও দ্রুত বাড়তে থাকে, যেটা এন্ডোমেট্রিয়াল লাইনিং প্রক্রিয়াকে প্রভাবিত করে. প্ল্যাসেন্টার গঠন ও এইসিজি হরমোন উৎপাদনের জন্য সুস্থ এন্ডোমেট্রিয়াল তৈরি তৈরি হওয়া হওয়া. কিন্তু আইভিএফ-এর ক্ষেত্রে উদ্দীপক ব্যবহারের ফলে এই এন্ডোমেট্রিয়াল লাইনিং হার বিকাশের বিকাশের সহাবস্থান করে করে. এই জায়গাগুলি থেকে ভ্রূণ প্রতিস্থাপনের পরেও একটা সম্ভাবনা থেকে থেকে থেকে. 

 

সেই কারণে এখন সংরক্ষিত ভ্রূণে আইভিএফ (ফ্রোজেন এমব্রায়ো ট্রান্সফার বা এফইটি) করার পরামর্শ দেন. সদ্য ডিম্বাণুতে তৈরি ভ্রূণ কয়েকদিন পরে প্রতিস্থাপন না সংরক্ষণ রেখে দেওয়া হয় বিশেষবিশেষ. চিকিৎসক মহিলার শরীরে হরমোন লেভেল নজরে এবং এবং অপেক্ষা করেন কখন আইভিএফ ব্যবহৃত ব্যবহৃত উদ্দীপকের বেরিয়ে ওই মহিলার ভ্রূণ উপযোগী উপযোগী অবস্থায়উপযোগী.

വ്രൂൺ പ്റതിഷ്ഠാപനെർ ജന്യ വൈ ച്വറ്റ് സ്റ്റോക്ക് ഗര്ഭാരണേർ സമ്ഭവനാർ ഹാർ ബാഡ്ഡിയേ ദിവസം. সমীক্ষায় দেখা যাচ্ছে, আইভিএফ প্রক্রিয়ায় সংরক্ষিণ ভ্রূণ প্রতিস্থাপনে সম্ভাবনা প্রায় উপায়ে গর্ভধারণের গর্ভধারণের. গর্ভপাতের হার তুলনায় কম এবং বিকাশের বিকাশের হারও.

 

സംരക്ഷണ വ്രൂൺ പൗരിഷ്‌ഠാപനെതിരേ എതിരെയുള്ള

চিরাচরিত আইভিএফ পদ্ধতিতে ডিম্বাশয়কে উদ্দীপিত করার পাশাপাশি ভ্রূণ প্রতিস্থাপনের অতিরিক্ত এইচসিজি বাইরে থেকে শরীরে দেওয়াদেওয়া. സുരക്ഷിത വ്രൂണ പ്രതീസ്താപ്പനെ താ കാര. ফলে ভ্রূণ প্রতিস্থাপনের দু''সপ্তাহ পরে এইচসিজি লেভেল পরীক্ষা হয়করা, তখন তা মোটামুটি জৈবিক উপায়ে গর্ভধারণের মাত্রাতেই মাত্রাতেই. അർഥ് എക്‌ഷേത്രേയോ എച്ചസിജി XNUMX എമ്മായി/এমএল-এর কম হলে রেজাল্ট নেগেটিভ এবং ২ XNUMX এর হলে রেজাল্ট পজিটিভ ধরা ধরা.

এইচসিজি লেভেল মনিটর করে গর্ভপাতের সম্ভাবনা কিনা আন্দাজ করা করা করা. യെമൻ മൊട്ടാമുട്ടി വാബെ XNUMX ദിനം പ്രതി/എമ്മെൽ-ആർ കം ഹലെ ഗർവാപാടേർ ജുങ്കി ഇശ. ആബാർ XNUMX ദിനേർ മാതായ എച്ചസിജി എം.എം.എ./এমএল-এর বেশি হলে সুস্থ সন্তানের সন্তানের জন্মের XNUMX শতাংশ রয়েছে ধরা. এই এইচসিজি হরমোনের উপস্থিতি দিয়েই জানা যায় যমজ ততোধিক জন্মের সম্ভাবনা আছে কিকি. একটি ভ্রূণ থাকলে XNUMX দিনের মাথায় এইচসিজি XNUMX/എം.എൽ.എ./എം.എൽ.

যদিও চিকিৎসকেরা এইসিজি হরমোনের মাত্রার চেয়ে কী হারে তার উপরেই সবচেয়ে বেশি গুরুত্ব. সংরক্ষিত ভ্রূণ প্রতিস্থাপনের ক্ষেত্রে গর্ভাবস্থার XNUMX দিনে এইচসিজি ২XNUMX/എമ്മെൽ-എർ ബേഷി തകലെ താ സഫൽ ഹയിച്ചു ധരാ. 

 

ബഹുൽ ജിജ്ഞാസിത് പ്രശനം

 

XNUMX) আইভিএফ-এ ফ্রেশ আর ফ্রোজেন এমব্রায়ো ট্রান্সফারে লেভেলে লেভেলে পার্থক্য?

সাধারণতসাধারণত () পদ্ধতিতে ভ্রূণ ভ্রূণ এইচসিজি লেভেল লেভেল বেশি থাকে কারণ এইচসিজি বাইরে থেকে প্রয়োগ হয় হয় পূর্ববর্তী. সেই জন্যই অনেক সময় ফলস প্রেগন্যান্সি প্রেগন্যান্সি রিপোর্টও. അന്യദികെ, സംരക്ഷണ വ്രൂണ () প্রতিস্থাপনে শরীরকে শরীরকে অবস্থায় ফিরে আসার জন্য জন্য দেওয়া হয় এবং থেকে এইচসিজি ট্রিগার দেওয়া দেওয়া না প্রতিস্থাপনের প্রতিস্থাপনের. তাই প্রাকৃতিক উপায়ে গর্ভধারণের যে মাত্রা থাকা দরকার তাই থাকে থাকেথাকে (২XNUMX)/എമ്മെൽ-എർ ബേഷി എബും പ്റതി ദു'ദിനേയും ദ്വിഗൻ).

 

XNUMX) എച്ചസിജി ലെവൽ ബേഷി താകാർ അർഹ് കി?

പ്രഥമ, ഒരു ജൻ മഹിളാർ ശരീർ ഒരു രക്. তাই এইচসিজি-র মাত্রা প্রসূতি বিশেষে হেরফের হয় এবং বিষয়টা. তবে, সাধারণ ভাবে এইচসিজি বেশি আছে মানে স্বাভাবিক স্বাভাবিক নেওয়া নেওয়া. কিন্তু, এইচসিজি খুব বেশি হলে সেটা যমজ একাধিক একাধিক ইঙ্গিত ইঙ্গিত. আর বেশি এইচসিজি থেকে আগত সন্তানের ডাউন সিনড্রোমের ঝুঁকিও ঝুঁকিও. এই সব, এইচসিজির এইচসিজির ঠিক না বেশি বেশি না, এই চিন্তা চিকিৎসকের ছেড়ে দেওয়া দেওয়া.  

 

XNUMX) എച്ചസിജി ലെവൽ കമ്മ് താകാർ അർഹ് കി?

ഒരപേക്ഷ. তাই এইচসিজি বেশি থাকুক বা কম, ঝট করে নিজে কোনও সিদ্ধান্তে আসা উচিত উচিত. কারণ এইচসিজি কী হারে বাড়ছে সেটা বেশি গুরুত্বপূর্ণ চিকিৎসকেরা এই হিসাব বেশি ভাল. তবুও বলা যেতে পারে, এইচসিজি প্রয়োজনের তুলনায় অনেকটা কম সব কিছু নেই অনুমান করা করা. গর্ভপাতের সম্ভাবনা থাকতে পারে আবার প্রেগন্যান্সিও প্রেগন্যান্সিও হতে. 

ബന്ധപ്പെട്ട പോസ്റ്റുകൾ

എഴുതിയത്:
അപേക്ഷ സാഹു ഡോ

അപേക്ഷ സാഹു ഡോ

കൂടിയാലോചിക്കുന്നവള്
ഡോ. അപേക്ഷ സാഹു, 12 വർഷത്തെ പരിചയമുള്ള ഒരു പ്രശസ്ത ഫെർട്ടിലിറ്റി സ്പെഷ്യലിസ്റ്റാണ്. വിപുലമായ ലാപ്രോസ്കോപ്പിക് സർജറികളിലും സ്ത്രീകളുടെ ഫെർട്ടിലിറ്റി കെയർ ആവശ്യങ്ങൾക്കായി ഐവിഎഫ് പ്രോട്ടോക്കോളുകൾ തയ്യാറാക്കുന്നതിലും അവൾ മികവ് പുലർത്തുന്നു. വന്ധ്യത, ഫൈബ്രോയിഡുകൾ, സിസ്റ്റുകൾ, എൻഡോമെട്രിയോസിസ്, പിസിഒഎസ്, ഉയർന്ന അപകടസാധ്യതയുള്ള ഗർഭധാരണങ്ങൾ, ഗൈനക്കോളജിക്കൽ ഓങ്കോളജി എന്നിവയുൾപ്പെടെയുള്ള സ്ത്രീകളുടെ പ്രത്യുത്പാദന വൈകല്യങ്ങൾ കൈകാര്യം ചെയ്യുന്നതിൽ അവളുടെ വൈദഗ്ദ്ധ്യം വ്യാപിക്കുന്നു.
റാഞ്ചി, ജാർഖണ്ഡ്

ഞങ്ങളുടെ സേവനങ്ങൾ

ഫെർട്ടിലിറ്റി ചികിത്സകൾ

ഫെർട്ടിലിറ്റിയുമായി ബന്ധപ്പെട്ട പ്രശ്നങ്ങൾ വൈകാരികമായും വൈദ്യശാസ്ത്രപരമായും വെല്ലുവിളി നിറഞ്ഞതാണ്. ബിർള ഫെർട്ടിലിറ്റി & IVF-ൽ, മാതാപിതാക്കളാകാനുള്ള നിങ്ങളുടെ യാത്രയുടെ ഓരോ ഘട്ടത്തിലും നിങ്ങൾക്ക് പിന്തുണയും വ്യക്തിഗതവുമായ പരിചരണം നൽകുന്നതിൽ ഞങ്ങൾ ശ്രദ്ധ കേന്ദ്രീകരിക്കുന്നു.

പുരുഷ വന്ധ്യത

എല്ലാ വന്ധ്യതാ കേസുകളിലും 40%-50% വരെ പുരുഷ ഘടകങ്ങളുടെ വന്ധ്യതയാണ്. ബീജത്തിന്റെ പ്രവർത്തനം കുറയുന്നത് ജനിതക, ജീവിതശൈലി, മെഡിക്കൽ അല്ലെങ്കിൽ പാരിസ്ഥിതിക ഘടകങ്ങളുടെ ഫലമായിരിക്കാം. ഭാഗ്യവശാൽ, പുരുഷ വന്ധ്യതയുടെ മിക്ക കാരണങ്ങളും എളുപ്പത്തിൽ കണ്ടുപിടിക്കാനും ചികിത്സിക്കാനും കഴിയും.

പുരുഷ വന്ധ്യതയോ ലൈംഗിക അപര്യാപ്തതയോ ഉള്ള ദമ്പതികൾക്ക് ബീജം വീണ്ടെടുക്കൽ നടപടിക്രമങ്ങളുടെയും ചികിത്സകളുടെയും സമഗ്രമായ ശ്രേണി ഞങ്ങൾ വാഗ്ദാനം ചെയ്യുന്നു.

ദാതാക്കളുടെ സേവനങ്ങൾ

ഫെർട്ടിലിറ്റി ചികിത്സകളിൽ ദാതാവിന്റെ ബീജമോ ദാതാവിന്റെ അണ്ഡമോ ആവശ്യമുള്ള ഞങ്ങളുടെ രോഗികൾക്ക് ഞങ്ങൾ സമഗ്രവും പിന്തുണ നൽകുന്നതുമായ ഒരു ദാതാക്കളുടെ പ്രോഗ്രാം വാഗ്ദാനം ചെയ്യുന്നു. രക്തഗ്രൂപ്പും ശാരീരിക സവിശേഷതകളും അടിസ്ഥാനമാക്കി നിങ്ങളോട് ശ്രദ്ധാപൂർവം പൊരുത്തപ്പെടുന്ന, ഗുണനിലവാരം ഉറപ്പുനൽകുന്ന ദാതാക്കളുടെ സാമ്പിളുകൾ ഉറവിടമാക്കുന്നതിന് ഞങ്ങൾ വിശ്വസനീയവും സർക്കാർ അംഗീകൃത ബാങ്കുകളുമായി സഹകരിച്ച് പ്രവർത്തിക്കുന്നു.

ഫെർട്ടിലിറ്റി സംരക്ഷണം

രക്ഷാകർതൃത്വം വൈകിപ്പിക്കാൻ നിങ്ങൾ സജീവമായ തീരുമാനമെടുത്തിട്ടുണ്ടെങ്കിലും അല്ലെങ്കിൽ നിങ്ങളുടെ പ്രത്യുൽപാദന ആരോഗ്യത്തെ ബാധിച്ചേക്കാവുന്ന വൈദ്യചികിത്സകൾക്ക് വിധേയമാകാൻ പോകുകയാണെങ്കിലും, ഭാവിയിലേക്കുള്ള നിങ്ങളുടെ പ്രത്യുൽപാദനക്ഷമത സംരക്ഷിക്കുന്നതിനുള്ള ഓപ്ഷനുകൾ പര്യവേക്ഷണം ചെയ്യാൻ ഞങ്ങൾക്ക് നിങ്ങളെ സഹായിക്കാനാകും.

ഗൈനക്കോളജിക്കൽ നടപടിക്രമങ്ങൾ

തടയപ്പെട്ട ഫാലോപ്യൻ ട്യൂബുകൾ, എൻഡോമെട്രിയോസിസ്, ഫൈബ്രോയിഡുകൾ, ടി ആകൃതിയിലുള്ള ഗർഭപാത്രം തുടങ്ങിയ സ്ത്രീകളിലെ പ്രത്യുൽപാദനക്ഷമതയെ ബാധിക്കുന്ന ചില അവസ്ഥകൾ ശസ്ത്രക്രിയയിലൂടെ പരിഹരിക്കാവുന്നതാണ്. ഈ പ്രശ്നങ്ങൾ കണ്ടുപിടിക്കുന്നതിനും ചികിത്സിക്കുന്നതിനുമായി വിപുലമായ ലാപ്രോസ്കോപ്പിക്, ഹിസ്റ്ററോസ്കോപ്പിക് നടപടിക്രമങ്ങൾ ഞങ്ങൾ വാഗ്ദാനം ചെയ്യുന്നു.

ജനിതകശാസ്ത്രവും രോഗനിർണ്ണയവും

പുരുഷന്മാരുടെയും സ്ത്രീകളുടെയും വന്ധ്യതയുടെ കാരണങ്ങൾ കണ്ടുപിടിക്കുന്നതിനുള്ള അടിസ്ഥാനപരവും വിപുലമായതുമായ ഫെർട്ടിലിറ്റി അന്വേഷണങ്ങളുടെ സമ്പൂർണ്ണ ശ്രേണി വ്യക്തിഗതമാക്കിയ ചികിത്സാ പദ്ധതികൾക്ക് വഴിയൊരുക്കുന്നു.

ഞങ്ങളുടെ ബ്ലോഗുകൾ

സമർപ്പിക്കുക
തുടരുക ക്ലിക്ക് ചെയ്യുന്നതിലൂടെ, നിങ്ങൾ ഞങ്ങളുടെത് അംഗീകരിക്കുന്നു നിബന്ധനകളും വ്യവസ്ഥകളും ഒപ്പം സ്വകാര്യതാനയം

എന്നതിലും നിങ്ങൾക്ക് ഞങ്ങളെ ബന്ധപ്പെടാം

നിങ്ങൾക്ക് ഒരു ചോദ്യമുണ്ടോ?

അടി അമ്പടയാളം