• English
ਬਿਰਲਾ ਫਰਟੀਲਿਟੀ ਅਤੇ ਆਈ.ਵੀ.ਐਫ
ਬਿਰਲਾ ਫਰਟੀਲਿਟੀ ਅਤੇ ਆਈ.ਵੀ.ਐਫ

পুরুষদের ফোমি ইউরিন ভিডিও ਕਿਉਂ?

  • ਤੇ ਪ੍ਰਕਾਸ਼ਿਤ ਜਨਵਰੀ 30, 2024
পুরুষদের ফোমি ইউরিন ভিডিও ਕਿਉਂ?

আপনি কি জানেন যে আপনার ইউরিন আপনার স্বাস্থ্যের চিহ্ন হতে পারে? তাই, এর প্রতি নিবিড় দেখা প্রস্তাব করা হয়। ਕਦੇ ਕਦੇ ਤੁਹਾਡੇ ਯੂਰਿਨ ਫੋਮੀ ਹੋ ਸਕਦਾ ਹੈ – ਆਮ ਤੌਰ 'ਤੇ, ফাস্ট ইউরিনারি ਸਟੀਮ ਇਸ ਕਿਸਮ ਦੇ ਬਦਲਾਵ। ਜੇਕਰ ਬਹੁਤ ਸਾਰੀਆਂ ਨੀਤੀਆਂ ਕੈਂਡੀਸ਼ਨਵੇ ਇਸ ਦਾ ਅਸਰ ਹੋ ਸਕਦਾ ਹੈ।

পাকিস্তান কেন আপনার তথ্য বিবরণী ਫੋমি ইউরিন হতে পারে, তার কারণ অন্বেষণ করা।

ইউরিন ফোমি হয় কেন? 

 ਯੂਰੀਨੇ ਆਮ হলুদ ਰੰਗ ਹੁੰਦਾ ਹੈ ਅਤੇ ਇਹ ਬਹੁਤ ਵੱਡੀ ফ্ল্যাਟ ਹੁੰਦਾ ਹੈ। ਤੁਹਾਡੀਆਂ ਮੱਧਮ ਜਾਂ ਗੰਭੀਰਤਾ ਆਦਿ ਵਰਗੇ ਵੱਖ-ਵੱਖ ਕਾਰਨਾਂ 'ਤੇ ਨਕਸ਼ੇ ਦਾ ਰੰਗ (বা ਫੋਮਿਨ) ਤਬਦੀਲੀ ਹੋ ਸਕਦੀ ਹੈ ਹੋ ਸਕਦਾ ਹੈ।

নিউক্লিয় ফোমি ইউরিন প্রার্থী, তবে যদি ফোমিনেস বারবার হতে পারে তবে এটি একটি হেল্থ ইস্যু হতে পারে। বিশেষ, এটি আপনার ਯੂরিনে থাকার কারণে উপস্থিত থাকবে।

ਫੋਮੀ ਯੂਰੀਨ ਕਾਰਨ 

 ਮਰਦਾਂ ਵਿੱਚ ਫੋਮੀ ਯੂਰੀਨਾਂ ਵੱਖ-ਵੱਖ ਕਾਰਨ ਬਣ ਸਕਦੇ ਹਨ। ਉਸ ਵਿੱਚ ਸਥਿਤੀ ਹੈ:

1. ਪ੍ਰਸਰਾਬੇਰ ਗਤੀਵਿਧੀ 

ইউরিনে বুদবুদ পরিস্থিতি। একটি দ্রুত স্রোত একইভাবে ফেনা তৈরি করতে পারে যেমন নল থেকে জল পড়ে। প্রস্রাবের পরে এই সাফল্য ফেনা দ্রুত বিলুপ্ত ਹੁੰਦਾ ਹੈ।

2. ਡਿਹਾਈਡਰੇਸ਼ਨ 

প্রস্রাবে বুদবুদের প্রধান কারণ হল ডিহাইড্রেশন – আপনার শরীর যদি পর্যাপ্ত জল না পায়, তবে প্রস্রাব জলীভূত পায়। কনসেন্ট্রাসেনের এই লেভেলটি উচ্চ স্তরের প্রোটিনের কারণে শেষ পর্যন্ত শরীর থেকে মুক্তি প্রকাশ ফেনাবাহਕ করে।

3. একটি খারাপ বা ক্ষতিগ্রস্থ কিডনি 

যদি আপনার কিডনি ਸਹੀ কাজ না করে তবে আপনার ইউরিনে প্রোটিনের সমস্যা হতে পারে।

এখানে কিডনির কাজ করা জল ও অন্যান্য বর্জ্য পদার্থ থেকে প্রোটিন ফিল্টার করে শরীরে রাখা। ਸੋ ਕੀਡਨੀ ਕਨੈਕਟੀਸ਼ਨ ਕੈਪਸ ਹੋਵੇ ਤਾਂ ਉਸ ਦੀ ਫਿਲਟਰਪਾਸੀਟੀ ਵਿਕਲਪ ਹੁੰਦਾ ਹੈ; ਇਸ ਲਈ, অতিরিক্ত প্রোটিন আপনার ਯੂরি হিসাবে ਲੀক ਕਰਨਾ ਹੋ ਸਕਦਾ ਹੈ।

এই অবস্থা প্রোটিনিউরিয়া ਨਾਲ ਸੰਪਰਕ ਕਰੋ। এটি ইউরিনে বুদবুদকে তরান্বিত ਕਰਨਾ ਹੋ ਸਕਦਾ ਹੈ।

4. ਰੇਟ੍ਰੋਗਰੇਡ ਏਜਾਕੁਲੇਸ਼ਨ 

 ਏਜਾਕੁਲੇਸ਼ਨ ਦੇ ਇਸ ਸਮੇਂ, সিমেন পেনিসে যদি পরিবর্তন থেকে বদলে মূত্রাশয়ে খুঁজে দেখায় তবে এটিকে ਰੇਟ੍ਰੋਗਰੇਡ ਏਜਾਕੁਲੇਸ਼ਨ ਕਿਹਾ ਜਾਂਦਾ ਹੈ। ਹਾਲਾਂਕਿ ਇਹ ਬਹੁਤ ਹੀ ਆਮ ਨਹੀਂ, এটিও ਫੋমি ਯੂরিন ਦੇ ਕਾਰਨ ਹੋ ਸਕਦਾ ਹੈ।

5. ਯੂਰੀਨਾਰੀ ਟ੍ਰੈਕਟ ਇਨਫ ਸਕਰੀਰ (ਇਉਟੀਆਈ)-এর ਇਲਾਜ 

মূত্রনালীর রোগের জন্য নির্দিষ্ট ব্যথা উপশমের পরিস্থিতি ফেনাজোপাইডিন হাইড্রোক্লোরাইড থাকে। আপনার যদি মূত্রনালীর সংক্রমণ হয় এবং এই পরিস্থিতিগুলি গ্রহণ করেন তবে আপনার ফোমি ইউরিন শুরু হতে পারে।

6. ਅਮਾਈਲਯਡੋਸੀਸ 

ਫੋমি ইউরিন বিপদের কারণ অ্যামাইলয়েডোসিস নামক একটি বিরল অবস্থাকে হিসাবে হিসাবে করা যেতে পারে। যখন আপনি আপনার দেহে একটি নির্দিষ্ট অবস্থান নির্ধারণ করতে পারেন, তখন এই অবস্থাটি ঘটতে পারে এবং এটি অন্যান্য গুরুত্বপূর্ণ পরিস্থিতি অর্গ্যানকে অনুভব করতে পারে।

7. ਡਾਇਬੈਟਿਸ 

ডায়াবেটিস এবং রক্তে উচ্চ শর্করা ਨਾਲ ਸੰਬੰਧਿਤ ਹੋਰ চিহ্নের মতো অবস্থা আপনার ইউরিনে উচ্চারণ সমস্যা অ্যালবামিন হতে পারে। ਦੇ ਨਤੀਜੇ ਯੂਰੀਨੇ ਬੁਦਬੁਦ ਦਿਖਾਉਂਦਾ ਹੈ।

ਫੋਮੀ ਯੂਰੀਨ 

ফোমি ইউরিন যদি প্রায়শই গতি তবে এটি হেল্থ প্রবলেমের ইঙ্গিত দিতে পারে। আপনি যখন ফোমি ফোরিন লক্ষ্য করেন, তখন সমস্যাটি শব্দ মেডিং ইউনিশনার ইউনিশনার কারণে হতে পারে তা হতে পারে, তা-ই হয়তো অন্য সমস্যার জন্য বিবেচনা রাখা ভাল।

ਫੋਮੀ ਯੂਰੀਨ ਦੇ ਨਾਲ ਅਜਿਹੀ ਘਟਨਾ ਵਾਪਰ ਸਕਦੀ ਹੈ:

  1. কিডনি ডিসঅর্ড থেকে তরল গড়ার কারণে হাত, পা, মুখ এবং পেট ফুলে দাও।
  2. আপনি প্রায়শই নিষ্পত্তি বুঝতে পারবেন।
  3. আপনার খিদে নাও হতে পারে।
  4. আপনি বমি বমি ভাবনায় থাকতে পারেন/یا বমি করতে পারেন।
  5. আপনার বারে বারে ঘুমাতে যেতে পারে। ফলে আপনার ঘুমের চক্র ব্যাহত হবে।
  6. আপনার ইউরিন প্রোডাকশন বাড়তে ਜਾਂ কমতে পারে।
  7. আপনার ইউরিন আরও গাঢ় রঙের হতে পারে।
  8. আন্ডারলাইং ফার্টিলিটি ইস্যুর কারণে আপনি প্রচন্ড উত্তেজনার সময় লোয়ার কোয়ালিটি সিমেন চিত্রিত করতে পারেন।

ਫੋਮੀ ਯੂਰਿਨ ਡਾਇਡਾগনਸੀਸ 

 প্রোটিনের পরিকল্পনা পরিমাপ করতে ডিপস্টিক দিয়ে ইউরিনের নমুনা নিয়ে ফোমি ইউরি নির্ণয় করা যেতে পারে।

উচ্চ প্রোটিনের অনুশীলন পরীক্ষা করার জন্য প্রায়শই 24 ঘন্টা ইউরিন কাউন্সিলের প্রয়োজন। ডক্টর এই বাবদ আপনার পরামর্শ এবং আপনাকে আপনার অভিজ্ঞতার মধ্যে সমস্ত ইউআরএল ਇਕੱਠਾ করতে বলবেন।

ਫਿਰ ਡਾਕਟਰ ਅਕਲਾਮਿਨ-ਟੂ-ਕ੍ਰਿਏਟੀਅਨ ਰੇਸ਼ੀਓ (ইউএসিআর) পরিমাপ করেন ਅਤੇ ਜੇਕਰ ਤੁਹਾਡੇ ਯੂ.ਐੱਸ.ਸੀ.ਆਰ. এটি প্রতি গভীর 30 মিলিগ্রামের গ্রাম / গ্রাম) চেয়ে বেশি দেখায়, তবে আপনার কিডনি ডিসিজে সম্প্রদায়ের শীর্ষে রয়েছে।

প্যারা ডায়াগনসিস পদ্ধতিতে ডাক্তার আপনার ইউরিনে স্প্যার্মের উপস্থিতি পরীক্ষা করেন। যদি এই ধরনের উপস্থিতি চেষ্টা করা হয় তবে ফোমি ইউরিন রেট্রোগ্রেড ইজাকুলেশনের কারণেও হতে পারে।

ਫੋਮੀ ਯੂਰੀন চিকিৎসা

ਅੰਤਰ-ਨਿਹਿਤ ਕਾਰਨ ਦੇ ਨਤੀਜੇ ਦੇ ਕੇ ਫੋਮੀ ਯੂਰੀਨ ਲਈ ਕਾਫੀ ਸਥਿਤੀ ਸਟ੍ਰੀਮ ਅਪਸ਼ਨ ਹਨ:

  1. আপনি যদি ডিহাইড্রেটেড তবে আপনার ইউরিন ফ্যাকাশে হলুদ বা প্রায় স্বচ্ছ না হন পর্যন্ত আরও পরিষ্কার তরল পান করুন। স্ট্যান্ডার্ড হাইড্রেটেড ইউরিনের বুদবুদ ਘੱਟ করতে ਸਹਾਇਤਾ করতে ਹੋ ਸਕਦਾ ਹੈ।

  2. যদি কিডনির ক্ষতির কারণে আপনার ਫੋਮੀ ਯੂਰੀਨ তবে প্রাথমিক কারণটি অবশ্যই চিকিৎসা করা উচিত। প্রায়শই ডায়াবেটিস এবং উচ্চ রক্তচাপের কারণে কিডনির ক্ষতি হয়। কিডনির আরও ক্ষতি প্রতিরোধ করতে, এই শর্তগুলি অবশ্যই পালন করা উচিত।

  3. স্বাস্থ্যকর ডায়েট আলোচনা এবং প্রতিদিন ব্যায়াম করার মাধ্যমে ডায়াবেটিস নিয়ন্ত্রণ করা যায়। এছাড়াও, আপনার মধ্যাহেতে পরিস্থিতি এবং প্রোটিন গ্রহণ কমতে তা আপনার রক্তচাপ কর্মক্ষমতা অর্জন করতে পারে, কম সহায়তা করতে যা আপনার কিডনির ক্ষমতা আরও উন্নত করতে পারে। আপনি আপনাকে ইনসুলিন এবং অন্যান্য রক্তে পরিস্থিতির বিষয়ে পরামর্শ দিতে পারেন।

  4. ফো ইউরিন থেকে মুক্তি পাওয়ার জন্য আপনাকে লাইফস্টাইলের পজিভ পরিবর্তনগুলি যেমন কম সোডিয়ামযুক্ত ডায়েট গ্রহণ, বিদ্যুৎ তামাক ব্যায়াম করা ইত্যাদি করার পরামর্শ দেওয়া যেতে পারে।

  5. এক্সট্রিম কেসে, আপনি যদি সেভেয়ার কিডনি ডিসিজেন ভোগেন বা অর্গ্যানগুলি ਕੰਮ ਕਰਨਾ ਜੇਕਰ ਤੁਹਾਡੇ ਡਾਇਲਾਇਸਿਸ এই পদ্ধতিটি আপনার রক্ত ​​থেকে বিষাক্ত পদার্থ পরিষ্কার করবে এবং ফোমি ইউরিন প্রতিরোধ করবে।
  6. আপনার যদি রেট্রোগ্রেড ইজাকুলেশনের সমস্যা থাকে তবে এই অবস্থা ਲਈ ਇੱਕ ਖਾਸ ਤੁਹਾਡੇ ਦੁਆਰਾ ਸਟ੍ਰੀਮਟ ਕਰਨਾ যেতে পারে যা সিমেকে ব্লাডার অভ্যন্তরে করতে বাধা নির্মাণের জন্য ব্লাডারের নেক বন্ধ করে।

ਫੋਮੀ ਯੂਰੀਨ ਖਤਰਨਾਕ ਕਾਰਨ 

ਫੋਮੀ ਯੂਰੀਨ ਖਤਰਨਾਕ ਹੋ ਸਕਦਾ ਹੈ। জাতীয় কমন ਕਾਰਨ ਵਿੱਚ ਮਹੌਲ

1. ਡਿਹਾਈਡਰੇਸ਼ਨ 

ডিহাইড্রেশনের ਕਾਰਨ ਯੂਰਿਨ ਫੋਮੀ ਹੋ ਸਕਦੀ ਹੈ। শরীরে জলের অভাব ইউরিনকে নগ্নীভূত করতে পারে এবং সাধারণ ইউরিনের চেয়ে উচ্চ স্তরের প্রোটিন জমা দিতে পারে। এটি ইউরিনে বুদবুদের উপস্থিতি ঘ।

2. ਫੁੱਲ ਬਲਾਡਰ ਕਾਇਮ 

আপনার যদি ফুল ব্লাডার থাকে তবে দ্রুত এবং আরও ইউরিন দ্রুতগতি প্রবাহের কারণে আপনার ইউরিন ফোমি হতে পারে।

3. ਯੂਰੀਨੇ ਉੱਚ ਪੱਧਰੀ ਪ੍ਰੋਟੀਨ 

আপনি যদি ফোমি ইউরিন লক্ষ্য করেন তবে এটিও একটি কারণ এবং কিডনি ডিসিজ বা ড্যামেজ ইঙ্গিত দিতে পারেন।

4. ਰੇਟ੍ਰੋਗਰੇਡ ਈਜਾਕੁਲੇਸ਼ਨ 

আপনার যদি রেট্রোগ্রেড এজাকুলেশনের সমস্যা থাকে তবে আপনার ফোমি ইউরিন গঠনের উচ্চ সামনে রয়েছে।

ਫੈਸਲਾ 

ਹੇਲਦੀ ਯੂਰੀਨ ਆਮ ਫੋਮੀ ਹੁੰਦੀ ਹੈ। ফোমি ইউরিন একটি প্রবাহ, ডিহাইড্রেটেডিট বা সাবানের উপস্থিতির ফল হতে পারে। ਦੇਖਣ ਨੂੰ ਦੇਖਣਾ ਬਦਲਣਾ, ਵਿਵਸਥਿਤ ਰੂਪਾਂ ਨੂੰ ਉਜਾਗਰ ਕਰਨ ਲਈ ਸਲਾਹ ਦਿੱਤੀ ਜਾਂਦੀ ਹੈ।

প্রায়শই জিজ্ঞাস্য প্রশ্নাবলী 

  • ਫੋਮੀ ਯੂਰੀਨ ਕੀ? 

ਆਮ ਤੌਰ 'ਤੇ, ਹੁਣ ਅਤੇ তারপরে ਫੋমি ਯੂਰਿਨ ਨੈੱਟ ਟੂ ਨੈੱਟ ਨਹੀਂ। তবে, যদি এই অবস্থাটি থাকে তবে আপনার ডাক্তারের সাথে সাথে কারণ অন্তর্নিহিত কারণটি আরও পরামর্শ দেওয়া উচিত।

  • ਫੋਮੀ ਯੂਰਿਨ ਤੋਂ ਕਿਵੇਂ ਮੁਕਤੀ ਮਿਲੇਗੀ? 

কখনও কখনও ফোমি ইউরিন ডিহাইয়েশনের কারণে জল, তাই বেশি ভোটে পান পান অবস্থাটি নিরাময় করা উচিত। যদি না হয় তবে এটি কয়েকটি কিছুর মধ্যে না থাকলে আপনার ডাক্তারের সাথে কিছু সমস্যা দেখা দিতে পারে।

  • ফোমি ইউরিন অর্থাৎ কি আমার ডায়াবেটিস রয়েছে? 

ABETIS ਅਤੇ ਹੋਰ ਸ਼ਰਤਾਂ ਦਾ ਨਤੀਜਾ ਕੀਡনির ਦੇ ਜਰੀਏ ਆਲবাਮਿਨ ফিল্টারিং ਉੱਚਾ-ਸੁਰੱਖਿਅਤ ਹੋ ਸਕਦਾ ਹੈ। ਦੇ ਨਤੀਜੇ ਫੋਮੀ ਯੂਰਿਨ ਹੋ ਸਕਦਾ ਹੈ।

ਸੰਬੰਧਿਤ ਪੋਸਟ

ਕੇ ਲਿਖਤੀ:
ਸੌਰੇਨ ਭੱਟਾਚਾਰਜੀ ਨੇ ਡਾ

ਸੌਰੇਨ ਭੱਟਾਚਾਰਜੀ ਨੇ ਡਾ

ਸਲਾਹਕਾਰ
ਡਾ. ਸੌਰੇਨ ਭੱਟਾਚਾਰਜੀ 32 ਸਾਲਾਂ ਤੋਂ ਵੱਧ ਦੇ ਤਜ਼ਰਬੇ ਦੇ ਨਾਲ ਇੱਕ ਵਿਲੱਖਣ IVF ਮਾਹਰ ਹੈ, ਜੋ ਪੂਰੇ ਭਾਰਤ ਵਿੱਚ ਫੈਲਿਆ ਹੋਇਆ ਹੈ ਅਤੇ ਯੂਕੇ, ਬਹਿਰੀਨ, ਅਤੇ ਬੰਗਲਾਦੇਸ਼ ਦੀਆਂ ਵੱਕਾਰੀ ਸੰਸਥਾਵਾਂ ਵਿੱਚ ਫੈਲਿਆ ਹੋਇਆ ਹੈ। ਉਸਦੀ ਮਹਾਰਤ ਨਰ ਅਤੇ ਮਾਦਾ ਬਾਂਝਪਨ ਦੇ ਵਿਆਪਕ ਪ੍ਰਬੰਧਨ ਨੂੰ ਕਵਰ ਕਰਦੀ ਹੈ। ਉਸ ਨੇ ਭਾਰਤ ਅਤੇ ਯੂਕੇ ਦੀਆਂ ਵੱਖ-ਵੱਖ ਨਾਮਵਰ ਸੰਸਥਾਵਾਂ ਤੋਂ ਬਾਂਝਪਨ ਪ੍ਰਬੰਧਨ ਵਿੱਚ ਸਿਖਲਾਈ ਪ੍ਰਾਪਤ ਕੀਤੀ ਹੈ ਜਿਸ ਵਿੱਚ ਮਾਨਯੋਗ ਜੌਨ ਰੈਡਕਲੀਫ਼ ਹਸਪਤਾਲ, ਆਕਸਫੋਰਡ, ਯੂ.ਕੇ.
32 ਸਾਲਾਂ ਤੋਂ ਵੱਧ ਦਾ ਤਜਰਬਾ
ਕੋਲਕਾਤਾ, ਪੱਛਮੀ ਬੰਗਾਲ

ਸਾਡਾ ਸਰਵਿਸਿਜ਼

ਜਣਨ ਇਲਾਜ

ਜਣਨ ਸ਼ਕਤੀ ਨਾਲ ਸਮੱਸਿਆਵਾਂ ਭਾਵਨਾਤਮਕ ਅਤੇ ਡਾਕਟਰੀ ਤੌਰ 'ਤੇ ਚੁਣੌਤੀਪੂਰਨ ਹਨ। ਬਿਰਲਾ ਫਰਟੀਲਿਟੀ ਅਤੇ ਆਈਵੀਐਫ ਵਿਖੇ, ਅਸੀਂ ਮਾਤਾ-ਪਿਤਾ ਬਣਨ ਦੀ ਤੁਹਾਡੀ ਯਾਤਰਾ ਦੇ ਹਰ ਪੜਾਅ 'ਤੇ ਤੁਹਾਨੂੰ ਸਹਾਇਕ, ਵਿਅਕਤੀਗਤ ਦੇਖਭਾਲ ਪ੍ਰਦਾਨ ਕਰਨ 'ਤੇ ਧਿਆਨ ਕੇਂਦਰਿਤ ਕਰਦੇ ਹਾਂ।

ਮਰਦ ਬਾਂਝਪਨ

ਬਾਂਝਪਨ ਦੇ ਸਾਰੇ ਕੇਸਾਂ ਵਿੱਚੋਂ ਲਗਭਗ 40%-50% ਲਈ ਮਰਦ ਕਾਰਕ ਬਾਂਝਪਨ ਦਾ ਕਾਰਨ ਬਣਦਾ ਹੈ। ਸ਼ੁਕ੍ਰਾਣੂ ਦਾ ਘਟਣਾ ਜੈਨੇਟਿਕ, ਜੀਵਨ ਸ਼ੈਲੀ, ਡਾਕਟਰੀ ਜਾਂ ਵਾਤਾਵਰਣਕ ਕਾਰਕਾਂ ਦਾ ਨਤੀਜਾ ਹੋ ਸਕਦਾ ਹੈ। ਖੁਸ਼ਕਿਸਮਤੀ ਨਾਲ, ਮਰਦ ਕਾਰਕ ਬਾਂਝਪਨ ਦੇ ਜ਼ਿਆਦਾਤਰ ਕਾਰਨਾਂ ਦਾ ਆਸਾਨੀ ਨਾਲ ਨਿਦਾਨ ਅਤੇ ਇਲਾਜ ਕੀਤਾ ਜਾ ਸਕਦਾ ਹੈ।

ਅਸੀਂ ਪੁਰਸ਼ ਕਾਰਕ ਬਾਂਝਪਨ ਜਾਂ ਜਿਨਸੀ ਨਪੁੰਸਕਤਾ ਵਾਲੇ ਜੋੜਿਆਂ ਲਈ ਸ਼ੁਕ੍ਰਾਣੂ ਪ੍ਰਾਪਤੀ ਦੀਆਂ ਪ੍ਰਕਿਰਿਆਵਾਂ ਅਤੇ ਇਲਾਜਾਂ ਦੀ ਇੱਕ ਵਿਆਪਕ ਸ਼੍ਰੇਣੀ ਦੀ ਪੇਸ਼ਕਸ਼ ਕਰਦੇ ਹਾਂ।

ਦਾਨੀ ਸੇਵਾਵਾਂ

ਅਸੀਂ ਆਪਣੇ ਮਰੀਜ਼ਾਂ ਨੂੰ ਇੱਕ ਵਿਆਪਕ ਅਤੇ ਸਹਾਇਕ ਦਾਨ ਪ੍ਰੋਗਰਾਮ ਦੀ ਪੇਸ਼ਕਸ਼ ਕਰਦੇ ਹਾਂ ਜਿਨ੍ਹਾਂ ਨੂੰ ਉਨ੍ਹਾਂ ਦੇ ਉਪਜਾਊ ਇਲਾਜਾਂ ਵਿੱਚ ਦਾਨੀ ਦੇ ਸ਼ੁਕਰਾਣੂ ਜਾਂ ਦਾਨੀ ਅੰਡੇ ਦੀ ਲੋੜ ਹੁੰਦੀ ਹੈ। ਅਸੀਂ ਭਰੋਸੇਮੰਦ, ਸਰਕਾਰੀ ਅਧਿਕਾਰਤ ਬੈਂਕਾਂ ਦੇ ਨਾਲ ਭਾਈਵਾਲੀ ਕੀਤੀ ਹੋਈ ਹੈ ਤਾਂ ਜੋ ਉਹ ਗੁਣਵੱਤਾ ਭਰੋਸੇਮੰਦ ਦਾਨੀਆਂ ਦੇ ਨਮੂਨੇ ਪ੍ਰਾਪਤ ਕਰ ਸਕਣ ਜੋ ਖੂਨ ਦੀ ਕਿਸਮ ਅਤੇ ਸਰੀਰਕ ਵਿਸ਼ੇਸ਼ਤਾਵਾਂ ਦੇ ਆਧਾਰ 'ਤੇ ਤੁਹਾਡੇ ਨਾਲ ਧਿਆਨ ਨਾਲ ਮੇਲ ਖਾਂਦੇ ਹਨ।

ਜਣਨ-ਸ਼ਕਤੀ

ਭਾਵੇਂ ਤੁਸੀਂ ਮਾਤਾ-ਪਿਤਾ ਬਣਨ ਵਿੱਚ ਦੇਰੀ ਕਰਨ ਦਾ ਇੱਕ ਸਰਗਰਮ ਫੈਸਲਾ ਲਿਆ ਹੈ ਜਾਂ ਡਾਕਟਰੀ ਇਲਾਜ ਕਰਵਾਉਣ ਜਾ ਰਹੇ ਹੋ ਜੋ ਤੁਹਾਡੀ ਜਣਨ ਸਿਹਤ ਨੂੰ ਪ੍ਰਭਾਵਤ ਕਰ ਸਕਦਾ ਹੈ, ਅਸੀਂ ਭਵਿੱਖ ਲਈ ਤੁਹਾਡੀ ਉਪਜਾਊ ਸ਼ਕਤੀ ਨੂੰ ਸੁਰੱਖਿਅਤ ਰੱਖਣ ਲਈ ਵਿਕਲਪਾਂ ਦੀ ਖੋਜ ਕਰਨ ਵਿੱਚ ਤੁਹਾਡੀ ਮਦਦ ਕਰ ਸਕਦੇ ਹਾਂ।

ਗਾਇਨੀਕੋਲੋਜੀਕਲ ਪ੍ਰਕਿਰਿਆਵਾਂ

ਕੁਝ ਸਥਿਤੀਆਂ ਜੋ ਔਰਤਾਂ ਵਿੱਚ ਉਪਜਾਊ ਸ਼ਕਤੀ ਨੂੰ ਪ੍ਰਭਾਵਤ ਕਰਦੀਆਂ ਹਨ ਜਿਵੇਂ ਕਿ ਬਲਾਕ ਫੈਲੋਪਿਅਨ ਟਿਊਬ, ਐਂਡੋਮੈਟਰੀਓਸਿਸ, ਫਾਈਬਰੋਇਡਜ਼, ਅਤੇ ਟੀ-ਆਕਾਰ ਦੇ ਬੱਚੇਦਾਨੀ ਦਾ ਇਲਾਜ ਸਰਜਰੀ ਨਾਲ ਕੀਤਾ ਜਾ ਸਕਦਾ ਹੈ। ਅਸੀਂ ਇਹਨਾਂ ਮੁੱਦਿਆਂ ਦੇ ਨਿਦਾਨ ਅਤੇ ਇਲਾਜ ਲਈ ਕਈ ਤਰ੍ਹਾਂ ਦੀਆਂ ਉੱਨਤ ਲੈਪਰੋਸਕੋਪਿਕ ਅਤੇ ਹਿਸਟਰੋਸਕੋਪਿਕ ਪ੍ਰਕਿਰਿਆਵਾਂ ਦੀ ਪੇਸ਼ਕਸ਼ ਕਰਦੇ ਹਾਂ।

ਜੈਨੇਟਿਕਸ ਅਤੇ ਡਾਇਗਨੌਸਟਿਕਸ

ਮਰਦ ਅਤੇ ਮਾਦਾ ਬਾਂਝਪਨ ਦੇ ਕਾਰਨਾਂ ਦਾ ਨਿਦਾਨ ਕਰਨ ਲਈ ਬੁਨਿਆਦੀ ਅਤੇ ਉੱਨਤ ਜਣਨ ਜਾਂਚਾਂ ਦੀ ਪੂਰੀ ਸ਼੍ਰੇਣੀ, ਵਿਅਕਤੀਗਤ ਇਲਾਜ ਯੋਜਨਾਵਾਂ ਦਾ ਰਾਹ ਬਣਾਉਂਦੀ ਹੈ।

ਸਾਡੇ ਬਲੌਗ

ਹੋਰ ਜਾਣਨ ਲਈ

ਸਾਡੇ ਮਾਹਰਾਂ ਨਾਲ ਗੱਲ ਕਰੋ ਅਤੇ ਮਾਤਾ-ਪਿਤਾ ਬਣਨ ਵੱਲ ਆਪਣੇ ਪਹਿਲੇ ਕਦਮ ਚੁੱਕੋ। ਮੁਲਾਕਾਤ ਬੁੱਕ ਕਰਨ ਜਾਂ ਪੁੱਛਗਿੱਛ ਕਰਨ ਲਈ, ਕਿਰਪਾ ਕਰਕੇ ਆਪਣੇ ਵੇਰਵੇ ਛੱਡੋ ਅਤੇ ਅਸੀਂ ਤੁਹਾਡੇ ਕੋਲ ਵਾਪਸ ਆਵਾਂਗੇ।


ਪੇਸ਼
ਅੱਗੇ ਵਧੋ 'ਤੇ ਕਲਿੱਕ ਕਰਕੇ, ਤੁਸੀਂ ਸਾਡੇ ਨਾਲ ਸਹਿਮਤ ਹੁੰਦੇ ਹੋ ਨਿਬੰਧਨ ਅਤੇ ਸ਼ਰਤਾਂ ਅਤੇ ਪਰਾਈਵੇਟ ਨੀਤੀ

ਤੁਸੀਂ ਸਾਡੇ ਤੇ ਵੀ ਪਹੁੰਚ ਸਕਦੇ ਹੋ

ਕੀ ਤੁਹਾਡੇ ਕੋਲ ਕੋਈ ਸਵਾਲ ਹੈ?

ਫੁੱਟਰ ਤੀਰ