• English
ਬਿਰਲਾ ਫਰਟੀਲਿਟੀ ਅਤੇ ਆਈ.ਵੀ.ਐਫ
ਬਿਰਲਾ ਫਰਟੀਲਿਟੀ ਅਤੇ ਆਈ.ਵੀ.ਐਫ

প্যারাফিমোস, কারণ, পদ্ধতি, পদ্ধতি ও চিকিৎসা ਬਾਰੇ ব্যাখ্যা কর

  • ਤੇ ਪ੍ਰਕਾਸ਼ਿਤ ਸਤੰਬਰ 01, 2023
প্যারাফিমোস, কারণ, পদ্ধতি, পদ্ধতি ও চিকিৎসা ਬਾਰੇ ব্যাখ্যা কর

কারণ কারণে পুরুষের লিঙ্গ (ফোরোস্কিন) শিশ্নমুন্ডের (গ্লান্স) উত্তর খুঁজে পাবেন এবং তা কিছুটা বড় পুরোটা টেনে নামানো লোকটি যে অবস্থার অবস্থা হয় তার নাম প্যারামাসিস। ਅਛੰਨਤਾক শিশ্ਨੇ (আনসারকামসেজড পেনিস) লিঙ্গত্বটি শিশ্নমুন্ডের পিছনে চেপে ইন্টে থাকার ফলে শিশ্ন ফুল যায় রক্ত ​​এবং সঞ্চালন বাধাপ্রাপ্ত হয়। ਇਹ ਕਾਫੀ ਮਹੱਤਵਪੂਰਨ ਗੱਲ ਹੈ ਅਤੇ ਇਸ ਤਰ੍ਹਾਂ ਦੀ ਕੋਈ ਵੀ ਕਿਸਮ ਹੈ। আশার কথা, চিকিৎসা ব্যবস্থা প্যারাফিমোসিসে সম্পূর্ণ নিরাময় সম্ভব।

ਪੈਰਾਫੀਮੋਸੀਸ ਕਿਸ ਤਰ੍ਹਾਂ ਹੁੰਦਾ ਹੈ

XNUMX) পূর্বাভাস স্বাস্থ্য অস্বাভাবিকতা এটা হতে পারে। সাধারণ শারীরিক পরীক্ষা বা চিকিৎসা পদ্ধতি (যমন, থিথিটার-পরা) সময় দীর্ঘক্ষণ লিঙ্গ খোলা টেনে ধরে রাখা, কাজ পাওয়ার লিঙ্গত্বক, পুরো টেনে নামতে স্প্যানিশ এই ধরনের পরিস্থিতি হতে পারে।

XNUMX) শিশ্নে রোগ বা ইনফ ক্রিয়াকলাপ থেকে প্যারাফিমোসিস ਹੋ ਸਕਦਾ ਹੈ। স্বাস্থ্যবিধি বিধানতা না দেখা, অপরিচ্ছন্ন ਤੋਂ সংক্রমণের সমস্যা ਹੋ ਸਕਦੀ ਹੈ।

XNUMX) ਮਰਦঙ্গে ਬਹੁ-ਚਿੱਤਰ ਖੋਜੇ থেকে ক্ষত বা ਫੁੱਲে ਜਾਂਦੇ ਹੋਏ ਇਸ ਕਿਸਮ ਦੀ ਸਥਿਤੀ ਬਣ ਸਕਦੀ ਹੈ। পোকার কামড় থেকেও শিশ্ন ও লিঙ্গত্বক ফুলে এটা হতে পারে। ফোলাভাবের জন্য লিঙ্গত্বক এই নাম দেওয়া যায় না।

XNUMX) ডায়াবেটিস রোগীদের শিশ্নে প্রদাহ থেকে প্যারাফিমোসিস সমস্যা হতে পারে।

XNUMX) অনেক সময় ফোস্কিন বা লিঙ্গত্বক প্রয়োজনের অনেক বেশি আঁটো থাকে। ਸਫ਼ੈਲੇ ਇਸ ਕਿਸਮ ਦੇ ਘੈਟ ਹੋ ਸਕਦਾ ਹੈ।

ਪਾਰਾਫੀਮੋਸੀਸੇ ਲਕਸ਼ਣ

XNUMX) প্যারাফিম প্রথম ও প্রধান লক্ষ্মণ হল লিঙ্গিতক (ফোস্কিন) শিশ্নের অগ্রভাগ পর্যন্ত তানতে না পারা।

XNUMX) লিঙ্গত্বক ও শিশ্ন ফুলে যায়।

XNUMX) শিশ্নে অস্বস্তি ਵੀ ਗੱਲ ਹੁੰਦੀ ਹੈ।

XNUMX) ফ্লুইড বা ਤਰল ਸਮੱਗਰੀ ফাইল অংশে ਜਮਤੇ ਹੋ ਸਕਦੀ ਹੈ।

XNUMX) রক্ত ​​সংসঞ্চালন ব্যাহত গতির কারণে শিশ্নের অগ্রভাগ বা শিশ্নমুণ্ড কালচে লাল বাবেগুনি রঙের হয়ে যায়। সঞ্চালন থেমে থেমে থেমে শিবমুণ্ড নীল রঙের ਹੋ ਜਾਂਦਾ ਹੈ।

XNUMX) মূত্র বাধা সমস্যা ਹੋ ਸਕਦਾ ਹੈ।

ਪਾਰਾਫੀਮੋਸੀਸ ਨਿਰਣਾ

ਇਸ ਕਿਸਮ ਦੀ ਸਥਿਤੀ ਬਣ ਸਕਦੀ ਹੈ ਸੂਚਨਾ ਸੂਚਨਾ ਵਿੱਚ ਆਉਂਦਾ ਹੈ। শিশ্নমুন্ডের ব্যাক লিঙ্গকটি ਮਜ਼ਬੂਤ অনেক সময় অবশ্য আশপাশের অংশ এতটাই ফুলে যায় যে লিঙ্গক ব্যান্ডটি চাপা পড়ে। সেক্ষেত্রে সেই বিষয়ে অন্য লক্ষ্মণগুলি জিজ্ঞাসা করতে পারেন বা আর কী সমস্যা সম্পর্কে জানতে চান নিয়ে জরুরি অবস্থার চিকিৎসার জন্য জানাবেন। ਆਮ ਲੋਕਾਂ ਲਈ

ਪਾਰਾਫੀਮੋਸੀਸ ਇਲਾਜ

ਪਾਰਾਫੀਮੋਸੀ ਬਹੁਤ ਹੀ ਗੰਭੀਰ ਇੱਕ ਸਥਿਤੀ ਜਿਸਦੀ দ্রুত ਇਲਾਜ ਜ਼ਰੂਰੀ ਹੈ। না হলে বড় সমস্যা ਹੋ ਸਕਦੀ ਹੈ। লিঙ্গত্বক চেপে রক্ত ​​থাকার কারণে শিশ্নকন্ডের টিসতে অক্সিজেন সরবরাহে ঘাট হতে পারে। যেখান থেকে শিশ্নমুণ্ডের তিস্যুর ক্ষতি (ইস্কেমিয়া) বা সীমা বিনষ্ট (নেক্রোসিস) পরিস্থিতি সৃষ্টি হতে পারে। ਸਿਰਫ਼ ਇਨਫ਼ ਡਰਿੱਲ ਤੋਂ ਵੀ ਗੈਂਗਰੀਨ ਵੇਖਣਾ ਹੁੰਦਾ ਹੈ। ফলে কারণে লিঙ্গত্বকশ্‌নমুণ্ডের চেষ্টা অনুসন্ধানে খুঁজে বের করুন শিকে এবং করেও তানো না বেশ দ্রুত গতির দ্বারস্থ হওয়া প্রয়োজন।

ਆਮ ਤੌਰ 'ਤੇ ਪੁਰਾਣਾ ਅਤੇ রোগী তার উপরে

ਕਮਪ੍ਰੇਸੀਵ ਸਟ੍ਰੀਮ ਮੇਥਡ- প্রাথমিকভাবে 'মানুয়ালি' ভিন্ন ভিন্ন অস্ত্রোপচার ছাড়াই সমস্যা সমাধানের চেষ্টা করা হয়। বেশ কয়েকটা উপায় এটা করা যায়।

এক ਸਭ ਲੂ ਬ੍ਰਿਕਟ ਵਰਤ ਕਰਨਾ ਹੁੰਦਾ ਹੈ। ਜ਼ਿਆਦਾ ਲੂ ਬ੍ਰਿਕਨੰਟ ਪੈਦਾ ਹੋ ਸਕਦਾ ਹੈ।

XNUMX) ফোলাভাব কমানোর জন্য শিনের চারপাশে ইন্টারনেট গজপ্যাড এবং তারপর ১ থেকে ২ ইঞ্চির ইলাস্টিক ব্যান্ডেজ বেঁধে দেওয়া হয়। ১০ থেকে ২০ মিনিট মিনিট রাখা হয়। থোক ফোলা ভাবনা আলোচনার পদ্ধতি আপনাকে আঙুলের চাপ দিয়ে আপনার সাথে শিশ্মুন্ড ভিতরে ঢোকানো ও লিঙ্গত্বক দিয়ে তেনে নামকরণ করা হয়।

XNUMX) ফোলা কমানোর জন্য সার্জিকাল গ্লাভসে বরফ ভরে তা চেপে যেতে পারে শিশ্নে। ফোলাভাব কমলে লিঙ্গত্বকটি টেনে নামানোর চেষ্টা করা হয়। তবে বরফের জন্য শিশ্নমুণ্ডে রক্ত ​​সংবহন আরও ব্যার্থ হতে পারে বলে প্রমাণ এই পদ্ধতির সাহায্য না নেওয়ার পরামর্শ দেন।

XNUMX) কমপ্রেসিভ ট্রিটমেਡ মেথডের আর একটি উপায় হল শিশ্নে ইএমএলএ ਕ੍ਰੀਮ লাগিয়ে আধ ঘন্টা ভিজিਟ দেওয়া। এটি একটি লোকাল অ্যানাস্থেশিয়ার মত কাজ করে এবং লিঙ্গত্বকের স্বাভাবিক নরম করে।

৫) ফোলাভাব কমানোর আর একটা উপায় হল ইন ক্রিটজার সাহায্যে প্রচার লিঙ্গত্বকে 'হায়ালডেজ' প্রয়োগ করা।

XNUMX) XNUMX% দ্রব্য মিনিটਲ XNUMX-XNUMX মিনিট শিশ্ন ਦੀ ਫੋলাভাব কমানো যেতে পারে।

ਪਾਂਗੜ ਐਸਪਿਰਸ਼ਨ ਟੈਕਨੀਕ- 'পাংচার অ্যাসপিরেশন টেকনিকে'র সাহায্য নেওয়া হয়। 'হাইপোডারমিক' সূঁচের সাহায্যে লিঙ্গত্বকে ছোট ফুটো জমা দিয়ে পুঁজ বা রক্ত ​​বার করা হয়। মনোভাব ফোলা ভাবাবাদী নাম, পর লিঙ্গত্বক চেষ্টা করার জন্য।

ਸਾਰਜਾਰੀ- পরিস্থিতি আরও জটিল হলে লিঙ্গত্বক বা ফোরস্কিন চেদন (রসাল স্লিট) করে শিশ্নমুণ্ডে ঢোকানোর চেষ্টা করা হয়। অবস্থা বিশেষে লিঙ্গত্বক আংশিক বা সম্পূর্ণ অপসারণ (সারকামসিশন) করা হতে পারে। এমনিতেও ਇੱਕ ਵਾਰ প্যারাফিমোসিਸ ਜੇਕਰ ਬਾਅਦ ਵਿੱਚ তা আবার ਮਹੱਤਵਪੂਰਨ ਹੁੰਦਾ ਹੈ। ਸਾਰਕਾ সারਮਸੀਸ਼ਨ ਕਰਕੇ নিলে আর ਇਸ ਕਿਸਮ ਦੀ ਸਹੀ সমাধান ਨਹੀਂ ਹੁੰਦੀ।

চিকিৎসা পরবর্তী শিশ্নের যত্ন ঘোষণার পরামর্শ দেওয়া হবে। কারণ কারণে জ্বলার বা ব্যথা হলে দ্রুততার সঙ্গে যোগাযোগ করতে হবে। ਇਸ ਲਛਮਣ ਨੂੰ ਸਾਹਮਣੇ ਲਿਆਉਣਾ ਸ਼ਾਮਲ ਹੈ। ਸੇলেলে অ্যান্টিবায়োਟਿਕ ਲੈਣਾ ਹੋਵੇਗਾ।

একথা বলা যায়, প্যারামোসিস জটিল ও পরিস্থিতি একটি পরিস্থিতির অত্যন্ত চিকিত্সা রয়েছে। ਅਤੇ, সময় সম্ভবের দ্বারস্থ হলে এটি সম্পূর্ণ নিরাময়।

স্বীকৃতি জিজ্ঞাসਿਤ প্রশ্নমালা

XNUMX) প্যারাফিমোসিস ਵਿਰੋਧੀ কি?

প্যারাফিমোসিস চিরতরে মুক্তির একটি উপায়- শিশ্নের সম্পূর্ণ ছিন্নকরণ (কমপ্লিট সারকমসিਸ਼ਨ)। ਆਮ ਇਹ ਸਾਮਾ ਤੁਹਾਡੇ ਵਿੱਚ ਸ਼ਾਮਲ ਹੈ, ਜਿਸ ਵਿਸ਼ੇ ਨੂੰ ਰੱਖਣਾ ਹੋਵੇਗਾ, ਉਹ ਹਨ-

XNUMX) ক্যাথি লাগানো বা এই ধরনের চিকিৎসা পদ্ধতির পরে ফোস্কিন বা লিঙ্গত্বক দোষ টেনে নামানো হয়েছে কি না সেদিকে খেয়াল।

XNUMX) মূত্র চিহ্ন, যৌনসংসর্গে লিঙ্গ পরিষ্কার করার প্রয়োজন লিঙ্গত্বক উপরে টানলে তা এখানে নামকরণের বিষয়ে সজাগ ও জ্ঞান বোধ হবে।

XNUMX) ਕਦੇ কারণেই বেশি সময় ধরে লিঙ্গকটি পিছন টেনে রাখা উচিত ਨਹੀਂ।

XNUMX) স্বাস্থ্য নিয়ম মেনে চলা ও পাওয়ার শিশ্ন শন্ড পরিষ্কার করার অভ্যাস এই রোগের বিকাশ।

XNUMX) প্যারাফিমোসিਸ ਕੀ ਹਾਲਤ?

ਹਾਂ, যত দ্রুত সম্ভব প্যারাফিমোসিসে চিকিৎসা করা। না হলে শিশ্নমুণ্ডে রক্ত ​​সঞ্চালন পেন লিঙ্গ যায় বা বন্ধ হয়ে যায়। এর ফলে শিশ্নমুণ্ডে অক্সিজেন সারিতে ঘাটতির দরুন টিস্যুর (ইস্কেমিয়া) বা আঘাত বিষ্ট (নেক্রোসিস) পরিস্থিতি পরিস্থিতি হতে পারে। ਸਿਰਫ਼ ਇਨਫ਼ ਡਰਿੱਲ ਤੋਂ ਵੀ ਗੈਂਗਰੀਨ ਵੇਖਣਾ ਹੁੰਦਾ ਹੈ। ফলে কারণে লিঙ্গত্বকশ্‌মুণ্ডের চেষ্টা অনুসন্ধানে খুঁজে বের করা শিরোনাম এবং করেও তা করানো নাও, দ্রুত প্রয়োগের দ্বারস্থ হওয়া প্রয়োজন। না হলে চিরতরের ਲਈ অনেক বড় ক্ষতি ਹੋ ਸਕਦਾ ਹੈ।

XNUMX) প্যারাফিਮੋਸੀਸ ਆਰ ਫਾਈਮੋਸੀਸੇ ਵਿੱਚ ਸਮਾਨ ਕੀ?

দু'টি সমস্যাই লিঙ্গত্বক বা ਫੋਰਸਕਿਨ ਸੰਬਧਿਤ। লিঙ্গত্বক শিশ্নমুন্ডের পিছনের ইস্টেটে অনেক এবং তা কিছু দূর পুরোটা টানা নামার নাম তার অবস্থা তার প্যারাফিমোসিস। আর যখন লিঙ্গক অগ্রভাগের অগ্রভাগের আমি এত ছোট থাকে যে তাকে দেখে শিশ্নের উপরে উঠে যায় না বা যোগ দিয়ে শিশ্নমুণ্ড করা যায় না, তখন তাকে বলে বলে ফাইমোসিস। এর মধ্যে প্যারাফিমোসিস অনেকটাই টাইম এবং এর দ্রুত চিকিৎসা করা প্রয়োজন। ਫਾਈਮੋਸੀਸ ਅਤਾ ਜ਼ਰੂਰੀ ਸਥਿਤੀ ਨਹੀਂ। অন্যেরবয়সী দীর্ঘ সময়ের ক্ষেত্রে এটি অত্যন্ত সাধারণ, যা বৃদ্ধির সাথে সাথে সাথে চিকিৎসা ছাড়াই ঠিক হতে পারে। আর ঠিক না দেখতে এর চিকিৎসা আছে এবং সেক্ষেত্রে সম্পূর্ণরামায় সম্ভব। প্যারাফিমোসিস কিন্তু বায়স্কদের বেশি, ছোটদের কম। সমীক্ষা ਵਿਚਾਰ, ਅਛਿন্নਤਾক (১২ ਸਾਲ ਪੁਰਾਣੇ ਤੱਕ) ਵਿੱਚ ਪੈਰਾਫੀਮੋਸੀਸ ਰੋਗਾਂ ਦੇ হার XNUMX ਪ੍ਰਤੀਸ਼ਤ। যেখানে ১৬ বা তার ਤੋਂ ਵੱਧ ਪੁਰਾਣੇ ਲੋਕਾਂ ਵਿੱਚ ਇਹ ਰੋਗਾਂ ਦੀ হার ਲਗਭਗ XNUMX শতাংশ।

XNUMX) ਪੈਰਾফিਮੋਸੀਸ ਕੀ ਖੁਦ ਤੋਂ ਠੀਕ ਹੋ ਸਕਦਾ ਹੈ?

ਨਾ, প্যারাফিমোসিস ਆਪਣੇ ਆਪ ਤੋਂ ঠিক মধ্যবর্তী নীতি নেই। লিংগত্বক শিশ্নমুণ্ডের ਖੋਜে এবং তা টেনে না নামানো নমুনা কিছু ਸਮੇਂ ਦੇ পরে, নিজে থেকে উপরে আলোচনা মুসলিম নেই। অযথা সময় নষ্ট না করার বাধার স্থির বিবেচকের কাজ।

ਸੰਬੰਧਿਤ ਪੋਸਟ

ਕੇ ਲਿਖਤੀ:
ਅਪੇਕਸ਼ਾ ਸਾਹੂ ਡਾ

ਅਪੇਕਸ਼ਾ ਸਾਹੂ ਡਾ

ਸਲਾਹਕਾਰ
ਡਾ. ਅਪੇਕਸ਼ਾ ਸਾਹੂ, 12 ਸਾਲਾਂ ਦੇ ਤਜ਼ਰਬੇ ਦੇ ਨਾਲ ਇੱਕ ਨਾਮਵਰ ਪ੍ਰਜਨਨ ਮਾਹਿਰ ਹੈ। ਉਹ ਅਡਵਾਂਸਡ ਲੈਪਰੋਸਕੋਪਿਕ ਸਰਜਰੀਆਂ ਵਿੱਚ ਉੱਤਮ ਹੈ ਅਤੇ ਔਰਤਾਂ ਦੀ ਜਣਨ ਸੰਭਾਲ ਦੀਆਂ ਲੋੜਾਂ ਦੀ ਇੱਕ ਵਿਸ਼ਾਲ ਸ਼੍ਰੇਣੀ ਨੂੰ ਪੂਰਾ ਕਰਨ ਲਈ IVF ਪ੍ਰੋਟੋਕੋਲ ਤਿਆਰ ਕਰਦੀ ਹੈ। ਉਸਦੀ ਮੁਹਾਰਤ ਮਾਦਾ ਪ੍ਰਜਨਨ ਸੰਬੰਧੀ ਵਿਗਾੜਾਂ ਦੇ ਪ੍ਰਬੰਧਨ ਵਿੱਚ ਫੈਲੀ ਹੋਈ ਹੈ, ਜਿਸ ਵਿੱਚ ਬਾਂਝਪਨ, ਫਾਈਬਰੋਇਡਜ਼, ਸਿਸਟਸ, ਐਂਡੋਮੈਟਰੀਓਸਿਸ, ਪੀਸੀਓਐਸ, ਉੱਚ ਜੋਖਮ ਵਾਲੀਆਂ ਗਰਭ ਅਵਸਥਾਵਾਂ ਅਤੇ ਗਾਇਨੀਕੋਲੋਜੀਕਲ ਓਨਕੋਲੋਜੀ ਸ਼ਾਮਲ ਹਨ।
ਰਾਂਚੀ, ਝਾਰਖੰਡ

ਸਾਡਾ ਸਰਵਿਸਿਜ਼

ਜਣਨ ਇਲਾਜ

ਜਣਨ ਸ਼ਕਤੀ ਨਾਲ ਸਮੱਸਿਆਵਾਂ ਭਾਵਨਾਤਮਕ ਅਤੇ ਡਾਕਟਰੀ ਤੌਰ 'ਤੇ ਚੁਣੌਤੀਪੂਰਨ ਹਨ। ਬਿਰਲਾ ਫਰਟੀਲਿਟੀ ਅਤੇ ਆਈਵੀਐਫ ਵਿਖੇ, ਅਸੀਂ ਮਾਤਾ-ਪਿਤਾ ਬਣਨ ਦੀ ਤੁਹਾਡੀ ਯਾਤਰਾ ਦੇ ਹਰ ਪੜਾਅ 'ਤੇ ਤੁਹਾਨੂੰ ਸਹਾਇਕ, ਵਿਅਕਤੀਗਤ ਦੇਖਭਾਲ ਪ੍ਰਦਾਨ ਕਰਨ 'ਤੇ ਧਿਆਨ ਕੇਂਦਰਿਤ ਕਰਦੇ ਹਾਂ।

ਮਰਦ ਬਾਂਝਪਨ

ਬਾਂਝਪਨ ਦੇ ਸਾਰੇ ਕੇਸਾਂ ਵਿੱਚੋਂ ਲਗਭਗ 40%-50% ਲਈ ਮਰਦ ਕਾਰਕ ਬਾਂਝਪਨ ਦਾ ਕਾਰਨ ਬਣਦਾ ਹੈ। ਸ਼ੁਕ੍ਰਾਣੂ ਦਾ ਘਟਣਾ ਜੈਨੇਟਿਕ, ਜੀਵਨ ਸ਼ੈਲੀ, ਡਾਕਟਰੀ ਜਾਂ ਵਾਤਾਵਰਣਕ ਕਾਰਕਾਂ ਦਾ ਨਤੀਜਾ ਹੋ ਸਕਦਾ ਹੈ। ਖੁਸ਼ਕਿਸਮਤੀ ਨਾਲ, ਮਰਦ ਕਾਰਕ ਬਾਂਝਪਨ ਦੇ ਜ਼ਿਆਦਾਤਰ ਕਾਰਨਾਂ ਦਾ ਆਸਾਨੀ ਨਾਲ ਨਿਦਾਨ ਅਤੇ ਇਲਾਜ ਕੀਤਾ ਜਾ ਸਕਦਾ ਹੈ।

ਅਸੀਂ ਪੁਰਸ਼ ਕਾਰਕ ਬਾਂਝਪਨ ਜਾਂ ਜਿਨਸੀ ਨਪੁੰਸਕਤਾ ਵਾਲੇ ਜੋੜਿਆਂ ਲਈ ਸ਼ੁਕ੍ਰਾਣੂ ਪ੍ਰਾਪਤੀ ਦੀਆਂ ਪ੍ਰਕਿਰਿਆਵਾਂ ਅਤੇ ਇਲਾਜਾਂ ਦੀ ਇੱਕ ਵਿਆਪਕ ਸ਼੍ਰੇਣੀ ਦੀ ਪੇਸ਼ਕਸ਼ ਕਰਦੇ ਹਾਂ।

ਦਾਨੀ ਸੇਵਾਵਾਂ

ਅਸੀਂ ਆਪਣੇ ਮਰੀਜ਼ਾਂ ਨੂੰ ਇੱਕ ਵਿਆਪਕ ਅਤੇ ਸਹਾਇਕ ਦਾਨ ਪ੍ਰੋਗਰਾਮ ਦੀ ਪੇਸ਼ਕਸ਼ ਕਰਦੇ ਹਾਂ ਜਿਨ੍ਹਾਂ ਨੂੰ ਉਨ੍ਹਾਂ ਦੇ ਉਪਜਾਊ ਇਲਾਜਾਂ ਵਿੱਚ ਦਾਨੀ ਦੇ ਸ਼ੁਕਰਾਣੂ ਜਾਂ ਦਾਨੀ ਅੰਡੇ ਦੀ ਲੋੜ ਹੁੰਦੀ ਹੈ। ਅਸੀਂ ਭਰੋਸੇਮੰਦ, ਸਰਕਾਰੀ ਅਧਿਕਾਰਤ ਬੈਂਕਾਂ ਦੇ ਨਾਲ ਭਾਈਵਾਲੀ ਕੀਤੀ ਹੋਈ ਹੈ ਤਾਂ ਜੋ ਉਹ ਗੁਣਵੱਤਾ ਭਰੋਸੇਮੰਦ ਦਾਨੀਆਂ ਦੇ ਨਮੂਨੇ ਪ੍ਰਾਪਤ ਕਰ ਸਕਣ ਜੋ ਖੂਨ ਦੀ ਕਿਸਮ ਅਤੇ ਸਰੀਰਕ ਵਿਸ਼ੇਸ਼ਤਾਵਾਂ ਦੇ ਆਧਾਰ 'ਤੇ ਤੁਹਾਡੇ ਨਾਲ ਧਿਆਨ ਨਾਲ ਮੇਲ ਖਾਂਦੇ ਹਨ।

ਜਣਨ-ਸ਼ਕਤੀ

ਭਾਵੇਂ ਤੁਸੀਂ ਮਾਤਾ-ਪਿਤਾ ਬਣਨ ਵਿੱਚ ਦੇਰੀ ਕਰਨ ਦਾ ਇੱਕ ਸਰਗਰਮ ਫੈਸਲਾ ਲਿਆ ਹੈ ਜਾਂ ਡਾਕਟਰੀ ਇਲਾਜ ਕਰਵਾਉਣ ਜਾ ਰਹੇ ਹੋ ਜੋ ਤੁਹਾਡੀ ਜਣਨ ਸਿਹਤ ਨੂੰ ਪ੍ਰਭਾਵਤ ਕਰ ਸਕਦਾ ਹੈ, ਅਸੀਂ ਭਵਿੱਖ ਲਈ ਤੁਹਾਡੀ ਉਪਜਾਊ ਸ਼ਕਤੀ ਨੂੰ ਸੁਰੱਖਿਅਤ ਰੱਖਣ ਲਈ ਵਿਕਲਪਾਂ ਦੀ ਖੋਜ ਕਰਨ ਵਿੱਚ ਤੁਹਾਡੀ ਮਦਦ ਕਰ ਸਕਦੇ ਹਾਂ।

ਗਾਇਨੀਕੋਲੋਜੀਕਲ ਪ੍ਰਕਿਰਿਆਵਾਂ

ਕੁਝ ਸਥਿਤੀਆਂ ਜੋ ਔਰਤਾਂ ਵਿੱਚ ਉਪਜਾਊ ਸ਼ਕਤੀ ਨੂੰ ਪ੍ਰਭਾਵਤ ਕਰਦੀਆਂ ਹਨ ਜਿਵੇਂ ਕਿ ਬਲਾਕ ਫੈਲੋਪਿਅਨ ਟਿਊਬ, ਐਂਡੋਮੈਟਰੀਓਸਿਸ, ਫਾਈਬਰੋਇਡਜ਼, ਅਤੇ ਟੀ-ਆਕਾਰ ਦੇ ਬੱਚੇਦਾਨੀ ਦਾ ਇਲਾਜ ਸਰਜਰੀ ਨਾਲ ਕੀਤਾ ਜਾ ਸਕਦਾ ਹੈ। ਅਸੀਂ ਇਹਨਾਂ ਮੁੱਦਿਆਂ ਦੇ ਨਿਦਾਨ ਅਤੇ ਇਲਾਜ ਲਈ ਕਈ ਤਰ੍ਹਾਂ ਦੀਆਂ ਉੱਨਤ ਲੈਪਰੋਸਕੋਪਿਕ ਅਤੇ ਹਿਸਟਰੋਸਕੋਪਿਕ ਪ੍ਰਕਿਰਿਆਵਾਂ ਦੀ ਪੇਸ਼ਕਸ਼ ਕਰਦੇ ਹਾਂ।

ਜੈਨੇਟਿਕਸ ਅਤੇ ਡਾਇਗਨੌਸਟਿਕਸ

ਮਰਦ ਅਤੇ ਮਾਦਾ ਬਾਂਝਪਨ ਦੇ ਕਾਰਨਾਂ ਦਾ ਨਿਦਾਨ ਕਰਨ ਲਈ ਬੁਨਿਆਦੀ ਅਤੇ ਉੱਨਤ ਜਣਨ ਜਾਂਚਾਂ ਦੀ ਪੂਰੀ ਸ਼੍ਰੇਣੀ, ਵਿਅਕਤੀਗਤ ਇਲਾਜ ਯੋਜਨਾਵਾਂ ਦਾ ਰਾਹ ਬਣਾਉਂਦੀ ਹੈ।

ਸਾਡੇ ਬਲੌਗ

ਪੇਸ਼
ਅੱਗੇ ਵਧੋ 'ਤੇ ਕਲਿੱਕ ਕਰਕੇ, ਤੁਸੀਂ ਸਾਡੇ ਨਾਲ ਸਹਿਮਤ ਹੁੰਦੇ ਹੋ ਨਿਬੰਧਨ ਅਤੇ ਸ਼ਰਤਾਂ ਅਤੇ ਪਰਾਈਵੇਟ ਨੀਤੀ

ਤੁਸੀਂ ਸਾਡੇ ਤੇ ਵੀ ਪਹੁੰਚ ਸਕਦੇ ਹੋ

ਕੀ ਤੁਹਾਡੇ ਕੋਲ ਕੋਈ ਸਵਾਲ ਹੈ?

ਫੁੱਟਰ ਤੀਰ