• English
ബിർള ഫെർട്ടിലിറ്റി & IVF
ബിർള ഫെർട്ടിലിറ്റി & IVF

ബീർയെ ശുക്രാണൂർ ശംഖ്യാ കമ് ഓ സനതാരിയിലെ ബംഗാളിൽ

  • പ്രസിദ്ധീകരിച്ചു ഫെബ്രുവരി 02, 2023
ബീർയെ ശുക്രാണൂർ ശംഖ്യാ കമ് ഓ സനതാരിയിലെ ബംഗാളിൽ

ആമാദേർ സമാജേ നാരീർ പ്രജൻনে অক্ষমতার সমস্যা নিয়ে যতটা আলোচনা, পুরুষের নিয়ে ততটা. অথচ, সমীক্ষা বলছে বিশ্বে সমস্যায় সমস্যায় প্রতি ঘটনার একটিতে পুরুষসঙ্গীএকটিতে. সন্তানধারণের জন্য যেমন উৎকৃষ্ট ডিম্বাণুর প্রয়োজন, তেমনই সুস্থ ------সচল শুক্রাণুর. সাধারণ ভাবে ডিম্বাণুর সঙ্গে মিলনের জন্য পুরুষের প্রতি মিলিলিটার বীর্যরসে (সিমেন) অন্তত XNUMX মিলিয়ন বা দেড় শুক্রাণুর প্রয়োজন. শুক্রাণুর সংখ্যা এর থেকে কম হলে বীর্যক্ষমতার সমস্যা রয়েছে (লো স্পার্ম কাউন্ট) বলে ধরে ধরে. ചികിസാർ പരിഭാഷാ യാകെ വോളി ഒലിഗറസ്. আর বীর্যে শুক্রাণু একেবারেই অনুপস্থিত তাকে তাকে বলে. 

 

ശുക്രാണുർ സംഖ്യ കമേ യാവോയാർ കാരണം ബംഗാളി ഭാഷയിൽ തീവ്രത കുറഞ്ഞ സംഖ്യ)

 

XNUMX) মস্তিষ্কের হাইপোথ্যালামাস ও পিটুইটারি গ্রস্থি দ্বারা হয় হয় প্রজনন প্রজনন. ശുക്രണു തേരിൻ പ്രക്രിയാറ്റി ബേഷ് ജൽറ്റ്. অণ্ডকোষ বা শুক্রাশয়ের (টেস্টিকল) মধ্যে একটি পরিণত শুক্রাণু কোষের গঠন হতে প্রায় প্রায় মাস সময় লাগে. . এই এতগুলো ধাপের মধ্যে যে কোনও সমস্যা সমস্যা 'ব্লকেজ' তৈরি 'তৈরি হলে শুক্রাণুর কমে যেতে যেতে.

 

২) অনেকসময় বীর্যরস বাইরে না বেরিয়ে ব্লাডারে চলে যায় যায় (). ব্লাডার বা প্রস্টেটে অস্ত্রোপচার, শিরদাঁড়ায় আঘাত, ডায়াবেটিস ইত্যাদি থেকে এই সমস্যা হতে হতে.

 

XNUMX) প্রজননতন্ত্রে কোথাও কোনও ইনফেকশন হলে, যেমন এপিডিডিমাইটিস, অর্কিটিস কিংবা গনোরিয়া, এইচআইভি - র মতো রোগের শুক্রাণুর সংখ্যাসংখ্যা.

 

XNUMX) শরীরে হরমোনের ভারসাম্যের অভাবে শুক্রাণুর সংখ্যা কমে যেতে. বেশ কিছু ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়ায় ভারসাম্য ভারসাম্য নষ্ট. যেমন, টেস্টোস্টেরন রিপ্লেসমেন্ট, কেমোথেরাপি. আবার ক্যানসার বা টিউমারের মতো অসুখ হরমোনের ভারসাম্য বিঘ্নিত বিঘ্নিত বিঘ্নিত.

 

XNUMX) বেশ কিছু রাসায়নিকের সংস্পর্শে শুক্রাণুর সংখ্যা যায় বলে গবেষণায় জানা জানা. সীসা বা এই ধরনের হেভি মেটেরিয়াল ', বেঞ্জিন, কীটনাশক প্রভৃতির ক্ষতিকর পড়ে পড়ে পুরুষ. উচ্চমাত্রা রেডিয়েশনের সংস্পর্শে এলে শুক্রাণুর উৎপাদন কমে. 

 

XNUMX) বাহ্যিক কারণে পুরুষ প্রজননঅঙ্গ গরম হয়ে গেলে সংখ্যা কমে কমে যেতে. এই জন্য দীর্ঘ সময় ধরে ল্যাপটপ কোলে বসে বা অন্তর্বাস পরতে বারণ করছেনকরছেন. 

 

XNUMX) মদ্যপান, ধূমপান বা তামাকঘটিত যে কোনও শুক্রাণুর শুক্রাণুর সংখ্যা দিতে দিতে.

 

XNUMX) অবসাদ, দুশ্চিন্তা, উদ্বেগ ইত্যাদি সমস্যা পরোক্ষে সন্তানলাভে অক্ষমতার.

 

XNUMX) অতিরিক্ত ওজনের ফলে হরমোনের ভারসাম্য নষ্ট ও শুক্রাণুর সংখ্যা সংখ্যা. 

 

XNUMX) গবেষণায়গবেষণায় গিয়েছে, শুধু মহিলা নয়, XNUMX বছরের পুরুষদের ক্ষেত্রেও সন্তান জন্ম দেওয়ার কমে কমে. 

 

ശുക്രാണുർ സംഖ്യാ കമ്മ് താകാർ ലക്ഷ്മൺ (ബെംഗാളിയിൽ കുറഞ്ഞ സ്പർശം)

ബൈരെ തെക്കേ ബിഷയറ്റി ബോസാർ ഉപായ നെയ്. : অনেকের আবার যৌনজীবনে অনিচ্ছা বা বীর্যক্ষরণে সমস্যার খুঁজতে খুঁজতে এটা এটা জানতে. পুরুষের শরীরে কম লোম বা স্তনের বৃদ্ধি থেকে অস্বাভাবিকত্ব করা করা যেতে যেতে. অনেকসময় অণ্ডকোষ বা সংলগ্ন এলাকায়, ফোলা ভাব ভাব. 

 

ശുക്രനുർ സംഖ്യാ ഒ ഗുണമാൻ പരിക്ഷ (ബംഗാളിയിൽ ബീജത്തിന്റെ എണ്ണവും ഗുണനിലവാര പരിശോധനയും)

 

শুক্রাণুর সংখ্যা ও গুণমান জানার জন্য 'সিমেন অ্যানালাইসিস' করতে দেন. সিমেন বা বীর্যরস সংগ্রহের পর মাইক্রোস্কোপের তলায় রেখে হয় প্রতি বর্গে কত শুক্রাণুশুক্রাণু. কখনও আবার এই শুক্রাণু গণনার জন্য কম্পিউটারের সাহায্য নেওয়া নেওয়া. সাধারণ ভাবে প্রতি মিলিলিটার মিলিলিটার XNUMX-XNUMX মিলিয়ন শুক্রাণু. XNUMX মিলিয়নের কম সংখ্যায় শুক্রাণু থাকলে সন্তানলাভে সমস্যা. প্রাথমিক এই পরীক্ষার পরে সমস্যার গভীরে যাওয়ার জন্য কিছু করতে করতে দেন দেন. যেমন উচ্চ তরঙ্গ আলট্রাসাউন্ড প্রবাহের সাহায্যে শুক্রাশয় সংযুক্ত সংযুক্ত খতিয়ে খতিয়ে দেখা. পিটুইটারি গ্রন্থি ও শুক্রাশয় নিঃসৃত কিছু হরমোনের মাত্রা জন্য পরীক্ষা পরীক্ষা করা করা. শুক্রাণু মূত্রথলিতে চলে যাচ্ছে কিনা বোঝার জন্য ইজাকুলেশন ইউরিন্যালাইসিস করা করা. ജിനഗത് സമസ്യ നിർധരണേർ ജന്യ രക്തധാരി. ক্ষেত্রবিশেষে শুক্রাশয়ের বায়োপ্সি করেও দেখা হয় শুক্রাণুর ঠিক আছে কিআছে. প্রস্টেটে কোনও সমস্যা রয়েছে কিনা বা শুক্রবাহী নালীতে ব্লকেজ আছে না ট্রান্সরেকটাল ট্রান্সরেকটাল হয় হয় হয় অনেক সময়.

 

ശുക്രാണുർ സാംഖ്യാ ബാഡ്‌വാനോർ ഉപായ (ബംഗാളിയിൽ ബീജങ്ങളുടെ എണ്ണം വർദ്ധിപ്പിക്കുന്നതിനുള്ള വഴികൾ)

 

সমস্ত পরীক্ষা - নিরীক্ষার সমস্যা সমস্যা সমাধানের সমাধানের দেখান দেখান. . হরমোনের সমস্যা থাকলে তার প্রয়োজনীয় বা বা চিকিৎসা. ആബാർ അനേകസമയ അസ്ത്രോപചാര രേഖാംശം. এছাড়া, সুস্থ জীবনযাত্রা শুক্রাণুর সংখ্যা বাড়াতে সাহায্য. মদ্যপান, ধূমপান বা নেশা পরিত্যাগ শুক্রাণুর সংখ্যা সংখ্যা. സ്ട്രെസ് ദൂരെ കറട്ടെ. ওজন কমিয়ে লক্ষ্যণীয় ভাবে শুক্রাণুর সংখ্যা বাড়ানো. যদি ওজন না-ও কমে তবু যোগব্যায়াম বা স্বাস্থ্যচর্চা 'থাকলে' থাকলে ভাল ফল.

 

 

ബംഗാളിയിൽ ശുക്രാണുർ സംഖ്യാ ബാഡ്‌ഡേ ഉപയോഗി (Foods ന്റെ എണ്ണം വർദ്ധിക്കും)

 

XNUMX) ফলের মধ্যে পেয়ারা, ব্লু, ব্লু বেরি, বেদানা ও শুক্রাণুর সংখ্যা বাড়াতে সাহায্য. അയവോക്യാഡോ ഹൽ അമ്മൻ ഒറ്റത്തവണ ഫലത്തിൽ എത്തുന്നു% ഫോലറ്റ്. এছাড়াও ভিটামিন, ভিটামিন, ভিটামিন বি XNUMX, জিঙ্ক রয়েছে রয়েছেরয়েছে. অ্যান্টি-অক্সিড্যান্টে ভরপুর ব্লু বেরি শুক্রাণুর আয়ু বাড়াতে সাহায্য. ബദനാ യൗനക്ഷമതാ ബാഡായ. কলার মধ্যে রয়েছে এনজাইম ব্রোমেলেইন যেটা ঝট সব সব পাওয়া পাওয়া যায়. প্রদাহরোধী এই এনজাইম শুক্রাণুর উৎপাদন ও বাড়াতে গুরুত্বপূর্ণ ভূমিকা ভূমিকা ভূমিকা. পুরুষদের শরীরে টেস্টোস্টেরনের মাত্রা বাড়াতে করে করে এই.

 

২) বিভিন্ন শাকপাতা বিশেষ পালংয়ে পালংয়ে পরিমাণে ফোলিক ফোলিক অ্যাসিড. স্পার্মোটেজেনেসিস বা শুক্রাণুর উৎপাদনে এটি খুবই. অ্যাসপারাগাসে আছে ভিটামিন সি, যা শুক্রাণুর সংখ্যা বাড়াতে এবং রেডিক্যালসের সঙ্গে লড়াই টেস্টিকুলার সেলকে রক্ষা রক্ষা. ভিটামিন, ভিটামিন বি XNUMX ও ফোলেট, তিনটেই প্রচুর পরিমাণেপরিমাণে.

 

XNUMX) পুরুষ হোক বা নারী, যৌনস্বাস্থ্যের জন্য খুবই খুবই কার্যকরী একটি. ডিমে থাকে প্রচুর পরিমাণে, জিঙ্ক এবং ভিটামিন XNUMX. সুস্থ ও সবল শুক্রাণু উৎপাদনে সাহায্য করার পাশাপাশি রেডিক্যাল থেকে রক্ষা করে এই.

 

XNUMX) পুরুষদের শুক্রাণু উৎপাদনের জন্য সবচেয়ে উপযোগী ফ্যাট আর প্রোটিন সমৃদ্ধ সমৃদ্ধ. উপকারী ফ্যাট শুক্রাণুর সেল মেমব্রেন কার্যকরী কার্যকরী ভূমিকা. আখরোটে উপস্থিত ওমেগা থ্রি ফ্যাটি অ্যাসিড অণ্ডকোষে রক্তের প্রবাহ সাহায্য সাহায্য, যার ফলে শুক্রাণুর বেড়ে বেড়ে. এছাড়াও আখরোটে প্রচুর অ্যান্টি অক্সিড্যান্ট থাকে, যা শরীরকে টক্সিনমুক্ত. 

 

XNUMX) ডার্ক চকোলেটে থাকে এল আর্জিনিন এইচসিআই, এক ধরনের অ্যামিনো অ্যাসিড, যা শুক্রাণুর ও পরিমাণ বাড়াতে সাহায্য. 

 

XNUMX) মাছে যে ওমেগা থ্রি ফ্যাটি অ্যাসিড থাকে পুরুষদের শুক্রাণুর ও গুণমান সাহায্য সাহায্য সাহায্য. এছাড়াও শুক্রাণুর সংখ্যা বৃদ্ধির জন্য প্রয়োজনীয় জিঙ্ক রয়েছে মাছের মাছের. রয়েছে আয়রন, ম্যাগনেশিয়াম, ভিটামিন, ভিটামিন ভিটামিন.

 

ബഹുൽ ജിജ്ഞാസിത പ്രശനമാല:

 

XNUMX) സന്താനലാഭർ ജന്യ ജന്യ ശുക്രദണ്ഡുർ?

এমনিতে একটি ভ্রূণের জন্য একটি ও ও ডিম্বাণু. কিন্তু ঘটনা হল, পুরুষদের পুরুষদের বীর্যরসে সংখ্যা প্রতি প্রতি মিলিলিটারে মিলিয়নের কম হলে তা প্রজননে কারণ হয়ে হয়ে. সাধারণ ভাবে প্রতি মিলিলিটার মিলিলিটার XNUMX-XNUMX মিলিয়ন শুক্রাণু. കൂടാതെ 

     

২) কী ভাবে শুক্রাণুর সংখ্যা বা স্পার্ম কাউন্ট?

শরীরে ঠিক কী সমস্যার কারণে শুক্রাণুর সংখ্যা তা জানতে হবেজানতে. ওষুধ বা চিকিৎসা, প্রয়োজনে অস্ত্রোপচারে সমস্যার সমস্যার মোকাবিলা সম্ভব হতে. കിന്തു സേ തോ ചികിസ ആർ ചിക്യുസ്കെയർ. আমরা, সাধারণ মানুষরা যেটা করতে পারি সেটা হল জীবনযাত্রায় একটা আনতেডিসিপ্লিন. মদ্যপান, ধূমপান বা অন্যান্য ক্ষতিকারক সামগ্রী ছাড়তে ছাড়তে. രാത് ജെയ്‌ഗെ കാസ് ബാ മൊബെയ്ൽ, കോണവായി ശീവീരി. ജാങ്ക് ഫുഡ്, പ്രെസെഡ് ഫുഡ് യത്ത ബോർഡ് എച്ച്.ഡി. എർ സംഗേ ദാരകർ ശാരീരിക പരിശ്ശരം, നഗരം. സ്ട്രേസ് കാമത്തെ ഹബെ. ঢিলেঢিলে পরা, ক্ষতিকারক ক্ষতিকারক সংস্পর্শে এলে পোশাক পরিবর্তন স্নান করার মতো অবলম্বন করলে উপকার মিলতে মিলতে. സാപ്ലിമെന്റ് ഹിസാബെ വിറ്റാമിൻ ഡി.ആർ.ഐ.ജി. তবে চিকিৎসকের পরামর্শ ছাড়া কোনও না না নেওয়াই. 

 

XNUMX) ബയസ് ബെഷി ഹലെ ഷുക്ക്‍രാണൂർ സംഖ്യാ കി കമേ യാ?

പുരുഷദേർ ശുക്രനു ഉപാദൻ ബന്ദ ഹയാ നാ. কিন্তু তার মানে এই নয় যে, সন্তান জন্ম দেওয়ার ক্ষেত্রে পুরুষদের কখনও বাধা হতেহতে. গবেষণায় দেখা গিয়েছে, XNUMX বছরের পর পুরুষদের ক্ষেত্রেও জন্ম দেওয়ার দেওয়ার কমে কমে. আসলে যেটা হয়, পুরুষদের বয়স বাড়ার সঙ্গে সঙ্গে জেনেটিক মিউটেশনের মধ্যে মধ্যে দিয়ে. എർ ഫലെ ശുക്രാന്തർ ഡിനേ ക്ഷണിഗ്രഹം. তাই বেশি বয়সে সন্তানের জন্ম দিতে যেমন সমস্যা হয়, তেমনই জন্ম দেওয়ার পরেও শিশুর খারাপ পড়ার পড়ার সম্ভাবনারয়ে. এক্ষেত্রে শিশুর স্নায়ুতন্ত্রজনিত রোগে আক্রান্ত হওয়ার ঝুঁকি.  

 

 

 

 

ബന്ധപ്പെട്ട പോസ്റ്റുകൾ

എഴുതിയത്:
ഡോ. സൗരൻ ഭട്ടാചാര്യ

ഡോ. സൗരൻ ഭട്ടാചാര്യ

കൂടിയാലോചിക്കുന്നവള്
ഡോ. സൗരേൻ ഭട്ടാചാരി, 32 വർഷത്തിലേറെ പരിചയമുള്ള, ഇന്ത്യയിലുടനീളവും യുകെ, ബഹ്‌റൈൻ, ബംഗ്ലാദേശ് എന്നിവിടങ്ങളിലെ പ്രശസ്തമായ സ്ഥാപനങ്ങളും വ്യാപിച്ചുകിടക്കുന്ന ഒരു വിശിഷ്ട IVF സ്പെഷ്യലിസ്റ്റാണ്. പുരുഷന്റെയും സ്ത്രീയുടെയും വന്ധ്യതയുടെ സമഗ്രമായ മാനേജ്മെന്റ് അദ്ദേഹത്തിന്റെ വൈദഗ്ധ്യം ഉൾക്കൊള്ളുന്നു. യുകെയിലെ ഓക്‌സ്‌ഫോർഡിലെ ജോൺ റാഡ്ക്ലിഫ് ഹോസ്പിറ്റൽ ഉൾപ്പെടെ ഇന്ത്യയിലെയും യുകെയിലെയും വിവിധ പ്രശസ്ത സ്ഥാപനങ്ങളിൽ നിന്ന് വന്ധ്യതാ മാനേജ്മെന്റിൽ പരിശീലനം നേടിയിട്ടുണ്ട്.
32 വർഷത്തിലേറെ പരിചയം
കൊൽക്കത്ത, പശ്ചിമ ബംഗാൾ

ഞങ്ങളുടെ സേവനങ്ങൾ

ഫെർട്ടിലിറ്റി ചികിത്സകൾ

ഫെർട്ടിലിറ്റിയുമായി ബന്ധപ്പെട്ട പ്രശ്നങ്ങൾ വൈകാരികമായും വൈദ്യശാസ്ത്രപരമായും വെല്ലുവിളി നിറഞ്ഞതാണ്. ബിർള ഫെർട്ടിലിറ്റി & IVF-ൽ, മാതാപിതാക്കളാകാനുള്ള നിങ്ങളുടെ യാത്രയുടെ ഓരോ ഘട്ടത്തിലും നിങ്ങൾക്ക് പിന്തുണയും വ്യക്തിഗതവുമായ പരിചരണം നൽകുന്നതിൽ ഞങ്ങൾ ശ്രദ്ധ കേന്ദ്രീകരിക്കുന്നു.

പുരുഷ വന്ധ്യത

എല്ലാ വന്ധ്യതാ കേസുകളിലും 40%-50% വരെ പുരുഷ ഘടകങ്ങളുടെ വന്ധ്യതയാണ്. ബീജത്തിന്റെ പ്രവർത്തനം കുറയുന്നത് ജനിതക, ജീവിതശൈലി, മെഡിക്കൽ അല്ലെങ്കിൽ പാരിസ്ഥിതിക ഘടകങ്ങളുടെ ഫലമായിരിക്കാം. ഭാഗ്യവശാൽ, പുരുഷ വന്ധ്യതയുടെ മിക്ക കാരണങ്ങളും എളുപ്പത്തിൽ കണ്ടുപിടിക്കാനും ചികിത്സിക്കാനും കഴിയും.

പുരുഷ വന്ധ്യതയോ ലൈംഗിക അപര്യാപ്തതയോ ഉള്ള ദമ്പതികൾക്ക് ബീജം വീണ്ടെടുക്കൽ നടപടിക്രമങ്ങളുടെയും ചികിത്സകളുടെയും സമഗ്രമായ ശ്രേണി ഞങ്ങൾ വാഗ്ദാനം ചെയ്യുന്നു.

ദാതാക്കളുടെ സേവനങ്ങൾ

ഫെർട്ടിലിറ്റി ചികിത്സകളിൽ ദാതാവിന്റെ ബീജമോ ദാതാവിന്റെ അണ്ഡമോ ആവശ്യമുള്ള ഞങ്ങളുടെ രോഗികൾക്ക് ഞങ്ങൾ സമഗ്രവും പിന്തുണ നൽകുന്നതുമായ ഒരു ദാതാക്കളുടെ പ്രോഗ്രാം വാഗ്ദാനം ചെയ്യുന്നു. രക്തഗ്രൂപ്പും ശാരീരിക സവിശേഷതകളും അടിസ്ഥാനമാക്കി നിങ്ങളോട് ശ്രദ്ധാപൂർവം പൊരുത്തപ്പെടുന്ന, ഗുണനിലവാരം ഉറപ്പുനൽകുന്ന ദാതാക്കളുടെ സാമ്പിളുകൾ ഉറവിടമാക്കുന്നതിന് ഞങ്ങൾ വിശ്വസനീയവും സർക്കാർ അംഗീകൃത ബാങ്കുകളുമായി സഹകരിച്ച് പ്രവർത്തിക്കുന്നു.

ഫെർട്ടിലിറ്റി സംരക്ഷണം

രക്ഷാകർതൃത്വം വൈകിപ്പിക്കാൻ നിങ്ങൾ സജീവമായ തീരുമാനമെടുത്തിട്ടുണ്ടെങ്കിലും അല്ലെങ്കിൽ നിങ്ങളുടെ പ്രത്യുൽപാദന ആരോഗ്യത്തെ ബാധിച്ചേക്കാവുന്ന വൈദ്യചികിത്സകൾക്ക് വിധേയമാകാൻ പോകുകയാണെങ്കിലും, ഭാവിയിലേക്കുള്ള നിങ്ങളുടെ പ്രത്യുൽപാദനക്ഷമത സംരക്ഷിക്കുന്നതിനുള്ള ഓപ്ഷനുകൾ പര്യവേക്ഷണം ചെയ്യാൻ ഞങ്ങൾക്ക് നിങ്ങളെ സഹായിക്കാനാകും.

ഗൈനക്കോളജിക്കൽ നടപടിക്രമങ്ങൾ

തടയപ്പെട്ട ഫാലോപ്യൻ ട്യൂബുകൾ, എൻഡോമെട്രിയോസിസ്, ഫൈബ്രോയിഡുകൾ, ടി ആകൃതിയിലുള്ള ഗർഭപാത്രം തുടങ്ങിയ സ്ത്രീകളിലെ പ്രത്യുൽപാദനക്ഷമതയെ ബാധിക്കുന്ന ചില അവസ്ഥകൾ ശസ്ത്രക്രിയയിലൂടെ പരിഹരിക്കാവുന്നതാണ്. ഈ പ്രശ്നങ്ങൾ കണ്ടുപിടിക്കുന്നതിനും ചികിത്സിക്കുന്നതിനുമായി വിപുലമായ ലാപ്രോസ്കോപ്പിക്, ഹിസ്റ്ററോസ്കോപ്പിക് നടപടിക്രമങ്ങൾ ഞങ്ങൾ വാഗ്ദാനം ചെയ്യുന്നു.

ജനിതകശാസ്ത്രവും രോഗനിർണ്ണയവും

പുരുഷന്മാരുടെയും സ്ത്രീകളുടെയും വന്ധ്യതയുടെ കാരണങ്ങൾ കണ്ടുപിടിക്കുന്നതിനുള്ള അടിസ്ഥാനപരവും വിപുലമായതുമായ ഫെർട്ടിലിറ്റി അന്വേഷണങ്ങളുടെ സമ്പൂർണ്ണ ശ്രേണി വ്യക്തിഗതമാക്കിയ ചികിത്സാ പദ്ധതികൾക്ക് വഴിയൊരുക്കുന്നു.

ഞങ്ങളുടെ ബ്ലോഗുകൾ

സമർപ്പിക്കുക
തുടരുക ക്ലിക്ക് ചെയ്യുന്നതിലൂടെ, നിങ്ങൾ ഞങ്ങളുടെത് അംഗീകരിക്കുന്നു നിബന്ധനകളും വ്യവസ്ഥകളും ഒപ്പം സ്വകാര്യതാനയം

എന്നതിലും നിങ്ങൾക്ക് ഞങ്ങളെ ബന്ധപ്പെടാം

നിങ്ങൾക്ക് ഒരു ചോദ്യമുണ്ടോ?

അടി അമ്പടയാളം