• English
ಬಿರ್ಲಾ ಫಲವತ್ತತೆ ಮತ್ತು IVF
ಬಿರ್ಲಾ ಫಲವತ್ತತೆ ಮತ್ತು IVF

AMH ಪರೀಕ್ಷಾ ಕಿ (ಬಂಗಾಲಿಯಲ್ಲಿ AMH ಪರೀಕ್ಷೆ ಎಂದರೇನು)

  • ಪ್ರಕಟಿಸಲಾಗಿದೆ ಫೆಬ್ರವರಿ 03, 2023
AMH ಪರೀಕ್ಷಾ ಕಿ (ಬಂಗಾಲಿಯಲ್ಲಿ AMH ಪರೀಕ್ಷೆ ಎಂದರೇನು)

ಡಿಂಬೇಶ್ಯೇ ಕತ್ ಡಿಮ್, ಜಾನುನ್ ಎ.ಎಮ್.ಹೆಚ್ ಟೆಸ್ಟ್

 

ಆಮಾದೇರ್ ಅವರು ದೇವರ ಗುರುಗಳು ತಾರ್ ಥೇಕೆಯೋ ಜಟಿಲ್ ಹಲ್ ಜನನತಂತ್ರ. আর শুক্রাণুর মিলনে ভ্রূণের পিছনে রয়েছে হাজারো অঙ্কের দুরূহ সমীকরণ।। রকমই একটা জটিল সমীকরণের হল অ্যান্টি মুলেরিয়ান হরমোন, সংক্ষেপে এএমএইচ। শরীরে শরীরে ভিতরে ফলিকলের এএমএইচ হরমোন ক্ষরণ করে। পরীক্ষা করে এএমএইচ মাত্রা মাধ্যমে মাধ্যমে মহিলার শরীরের উৎপাদনের ক্ষমতা কত ডিম তা বোঝা যায় যায় যায় যায় যায়।।। যায় যায় যায় ಎಟಿ ಏಕಟಿ ಸಾಧಾರಣ ರಕ್ಕಸ ಪರೀಕ್ಷೆ. ಅರ್ ಜನ್ಯ ಬಿಷೇಷ್ ಕೋನೋ ಸಮಯ ಬಾ ಪುರದ ದುರ್ಗದ অক্ষমতার অক্ষমতার এই পরীক্ষাটি জরুরি ও প্রাথমিক ধাপ। 

 

ನಾರೀರ್ ಬಯಾಸ್, ಡಿಮೇಯರ್ ಸಂಖ್ಯೆ

 

নারীদেহে ডিমের ও নির্ধারণকে চিকিৎসার পরিভাষায় বলা হয় 'ওভারিয়ান' রিজার্ভ '।' নারীই নারীই সংখ্যার ডিম্বাণু নিয়ে করে।। হওয়ার পর প্রতি মাসে- করে করে ডিম ফোটে ঋতুস্রাবের সময় বেরিয়ে শরীর থেকে থেকে থেকে থেকে থেকে থেকে থেকে থেকে থেকে কারণে কারণে বয়স যত, ততই শরীরে ডিমের কমে আসে। ভাবে ডিম কমতে কমতে সন্তানধারণে অক্ষমতার সমস্যা দেখা দিতে পারে।। জীবনযাত্রায় জীবনযাত্রায় কারণে প্রজননে সমস্যা বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে দাঁড়িয়েছে।

শেষে চাকরি, বিয়ে কেরিয়ার গোছাতে গোছাতে মেয়েদের বয়স ৩০ ৩৫ পেরিয়ে যাচ্ছে যাচ্ছে ತದಿನೆ ಶರೀರ ಡಿಮೆರರ್ ಸಂಖ್ಯಾ ಕಮೆ ওভারিতে আগে কোনও হলে বা এন্ডোমেট্রিওসিসের মতো থাকলে ওভারিয়ান রিজার্ভ কমে যেতে পারে পারে পারে পারে চিকিৎসা অর্থাৎ কেমোথেরাপি বা থেরাপির জন্যও কমে যায় ডিমের সংখ্যা।। , অনেকসময় ডিমের সংখ্যা কম কোনও সুনির্দিষ্ট কারণ খুঁজে পাওয়া যায় না।।

. ভাবে ভাবে যায়, যাদের খুব করে ঋতুস্রাব হয় বা মাঝেমধ্যে বন্ধ, তাদের এই থাকতে পারে।।। ২৮ দিনের আগেই যাদের হয়ে যায়, তাদেরও এই সমস্যা পারে।। এই এই থাকলে ঋতুস্রাবের খুব বেশি রক্তপাত হয়। এই এই সবচেয়ে বড় হল সন্তানধারণে অক্ষমতা এবং গর্ভপাত গর্ভপাত।

 

ಸನ್ತಾನಲಾವೆ ಅಕ್ಷಮತಾರ್ ಚಿಕಿಯಸಾಯ ಎಮ್ಎಮ್

 

দম্পতি যদি এক চেষ্টা করার পরও সন্তানধারণ না করতে, সেক্ষেত্রে তাদের সমস্যা বলে ধরে নেওয়া হয় হয় অক্ষমতার অক্ষমতার অনেকেই ব্যক্তিগত ভেবে হীনমন্যতায় ভোগেন। ಯೇಟಾ ಟಿಕ್ ನಯ. ಕಾರಣ್, ಈ ಅಕ್ಷಮತಾ ಕೋನೋ ಬಿಚ್ಚಿನ್ ಘಟನ. মতো জনবিস্ফোরণের দেশেও প্রায় শতাংশ দম্পতি প্রজনন অক্ষমতার সমস্যায় ভুগছে।। কথা হল, প্রাকৃতিক জৈবিক উপায়ে যারা সন্তানধারণ করতে পারছেন, তাঁদের জন্য চিকিৎসা অ্যাসিস্টেড কনসেপশন বা পদ্ধতির বিকল্প বন্দোবস্ত রয়েছে রয়েছে যত যত চিকিৎসকের পরামর্শ যায় ততই ভাল। করে ৩৫ বা উপরে বয়স হলে একেবারে নষ্ট করা উচিত নয় নয়।। আমাদের আমাদের রাখতে হবে, প্রতি মাসে ঋতুস্রাবের সঙ্গে শরীরে ডিমের সংখ্যা থাকে থাকে থাকে

অক্ষমতার চিকিৎসায় শুরুতেই মহিলা পুরুষসঙ্গীকে কয়েকটি শারীরিক পরীক্ষা করা হয়।। . 'ওভারিয়ান রিজার্ভ'র বেশ কয়েকটি পদ্ধতি রয়েছে। মধ্যে মধ্যে অ্যান্ট্রাল কাউন্ট, রক্তে ফলিকল স্টিমুলেটিং হরমোন (এফএসএইচ) ও অ্যান্টি হরমোনের (এএমএইচ) মাত্রা অন্যতম অন্যতম অন্যতম

 

ಎಮ್ಯೆಚ್ ಪರಿಕ್ಷಾ ಕೆನ್ ಓ ಖಾನ್

 

ডিম্বাশয়ে ডিম্বাশয়ে উৎপাদনের ক্ষমতা জন্য এএমএইচ পরীক্ষা করা হয় হয়। বেশি এএমএইচ অর্থ, 'রিজার্ভ রিজার্ভ' ভাল যথেষ্ট সংখ্যায় ডিম রয়েছে শরীরে শরীরে। আর-এর কম হলে সংখ্যায় ডিম নেই বলে ধরে নেওয়া হয় হয় হয়। দিন ধরে শরীরে উৎপাদন বা বা সন্তানধারণের জন্য কতটা সময় সেটাও এই থেকে বলা যায় যায় যায় যায় যায়।।। যায় যায় যায় ইন-ফার্টিলাইজেশন বা আইভিএফ এর ডিমের ডিমের সংখ্যা বাড়াতে যে দেওয়া দেওয়া, তাতে কতটা দিচ্ছে বা দেবে তা আন্দাজ এএমএইচ এএমএইচ পরীক্ষা থেকে থেকে থেকে থেকে থেকে থেকে থেকে থেকে থেকে সহায়ক গর্ভাধান বা অ্যাসিস্টেড একেবারে প্রাথমিক ধাপ হল এএমএইচ পরীক্ষা।। এছাড়া, সময়ের আগে হবে না তা বলা যায় এএমএইচ টেস্টের ফলাফল থেকে থেকে থেকে বা বা ক্যানসারের মতো নির্ণয়ে এই পরীক্ষা করা হয় হয়।

 

ಎಮ್ಎಇಚ್ ಪರೀಕ್ಷಾ ಪದ್ಧತಿ

 

ಸಾಧಾರಣ ರಕ್ತ ಪರಿಕ್ಷಾ ಕರೇಯ್ ಎಮ್ಎಐಚ್ ನಾರ್. ತೋತುಚಕ್ರೆ ಯೇ ಕೋನೋ ಸಮಯೇ ಈ ಪರಿಕರಾ. কারণ, অন্যান্য প্রজনন মতো এএমএইচ- মাত্রার বিশেষ হেরফের হয় না সময়ভেদে সময়ভেদে সময়ভেদে ভাবেই এই রক্ত ​​করার জন্য বিশেষ কোনও প্রস্তুতিরও দরকার হয় না না।। 

   

ಎಮ್ಯೆಚ್-ಮಾತ್ರಾ

 

শরীরে অ্যান্টি মুলেরিয়ান বা এএমএইচ- মাত্রা অনেকটাই নির্ভর করে বয়সের উপরে উপরে।। ಬಯೃಸಂಧಿ ಕಾಲೇ ರಕ್ಷಣೆ ಎಮ್ಯೆಚ್-ಅರ್ಧ್ಧ್ಧ್. বছর বয়সে গিয়ে এই চূড়ান্ত মাত্রায় উপস্থিত থাকে মহিলাদের শরীরে।। ಏರ್ಪರ್ ಧೀರೆ ಧೀರೆ ಐ ಹರಮೋನೇರ್ ಮಾತೆರಾ ಕಾಮ್. ನ್ಯಾನೋಗ್ರಾಮ್ ಪ್ರತಿ ಮಿಲಿತಾರೆ ಡಾ.ಎಮ್.ಆರ್. ভাবে ভাবে যায়, ২৫ বছর একজন মহিলার রক্তে কম করে ন্যানোগ্রাম মিলিলিটার এএমএইচ থাকার থাকার কথা কথা কথা কথা কথা কথা কথা কথা কথা ৩০-গিয়ে সেটা হয় ২.৫, ৩৫-এ ২, ৪০-এ থেকে ১.৫ এবং বা তার বয়সে কিংবা আরও কমে যায়।।।।।।।। মতে, ২ ন্যানোগ্রাম মিলিলিটার বা তার বেশি থাকলে সন্তানধারণে অসুবিধা হওয়ার নয় নয় নয় নয় নয় নয় থেকে থেকে এর মধ্যে সেটাকে '' অ্যাভারেজ 'বা দিক থেকে মধ্যম মানের হয় হয় হয় হয় হয় ১ এর নীচে গেলে সেক্ষেত্রে দাতার কাছ থেকে সংগ্রহ করে সাহায্য নেওয়ার পরামর্শ চিকিৎসকেরা চিকিৎসকেরা চিকিৎসকেরা চিকিৎসকেরা চিকিৎসকেরা চিকিৎসকেরা। চিকিৎসকেরা চিকিৎসকেরা চিকিৎসকেরা চিকিৎসকেরা একটা একটা মনে রাখতে, ল্যাবরেটরি ও তার বিশেষে ফলাফল কমবেশি পারে পারে পারে পারে ಆರ್ ಎಮ್ಯೆಚ್ ಖುಬ್ ಬೇಶ್ কারণ, পলিসিস্টিক ওভারিয়ান (পিসিওএস) ভুগলে অনেক সময় এএমএইচ আসে আসে 

ಸಬಶೇ ಬಾಲಾ ಯಾ, ಅಮೇಯ್ಚ್ ಕಮ್ ಹಲೇ ಹತಾಶ ಯೋ. এএমএইচ দিয়ে শুধুমাত্র ডিমের বা উৎপাদন ক্ষমতা জানতে পারি আমরা।। মনে মনে হবে, সন্তানধারণের শ 'বা হাজার, একটা ভাল ডিমই যথেষ্ট। বলছে, ওভারিয়ান রিজার্ভ রয়েছে এমন মহিলাদের ৩৩ নিজের ডিমে সন্তানধারণে সক্ষম হন হন হন হন তবে, যত তাড়াতাড়ি ও কারণ চিহ্নিত করে চিকিৎসা শুরু, তত ভাল পাওয়া যাবে যাবে যাবে যাবে যাবে যাবে

 

ಬಹು ಜಿಜ್ಞಾಸಿತ ಪ್ರಶ್ನಮಾಲಾ:

 

XNUMX) ಎಮ್ಎಇಚ್ ಟೆಸ್ಟ್ ಕಿ ಡೈಮರ್ ಗುಣಗತ ಮಾನ ಜಾನಾ ಯಾಯಾ?

মাত্রার সাহায্যে একজন মহিলার কত ডিম উৎপাদন হতে, তা জানতে পারেন চিকিৎসকেরা।। যত বেশি ডিম, সন্তানধারণের সম্ভাবনা তত বেশি। ডিমের ডিমের মান কেমন, তা জানার বিশেষ উপায় এখনও নেই। খালি খালি যেতে পারে, বয়স কম হলে গুণগত মান ভাল থাকে।

  

XNUMX) ಸನ್ತಾನಧಾರಣೆ ಜನ್ಯ ಎಮ್ಮೆಚ್ ದಾರಾಕಾರ?

সক্ষম মহিলাদের দেহে এএমএইচ- মাত্রা মোটামুটি ভাবে ১ ১ থেকে ৪ ন্যানোগ্রাম মিলিলিটারের মধ্যে থাকে।। থাকে থাকে থাকে থাকে থাকে থাকে .  

 

 XNUMX) ಎಮ್ಯೆಚ್ ಕಿ ವಾಬೇ ಬಾಡಾನೋ ಯಾಬೆ?

এএমএইচ-মাত্রা মহিলাদের শরীরের একেবারেই আভ্যন্তরীণ বিষয় বিষয়। বাইরের কোনও উপাদান বা দিয়ে কী ভাবে এটা বাড়ানো, সেটা নিশ্চিত বলা নয় নয় নয় নয় নয় পলিসিস্টিক, পলিসিস্টিক ওভারিয়ান বা কোনও শারীরিক সমস্যার সমস্যার এএমএইচ কম সেই সমস্যার করা যায় যায় যায় যায় যায় যায় যায় যায় যায় যায় , সাপ্লিমেন্ট সাপ্লিমেন্ট (ডিএইচইএ, কিউ টেন, মেলাটোনিন, ভিটামিন ডি) নিলে শরীরে এএমএইচ এর বাড়তে পারে বলে মত রয়েছে রয়েছে রয়েছে তবে, চিকিৎসকের পরামর্শ কোনও সাপ্লিমেন্ট নেওয়া উচিত নয়। এগুলোর এগুলোর প্রতিক্রিয়ায় হিতে বিপরীত পারে।। আদপে এই সাপ্লিমেন্টগুলি কতটা দেয়, তা নিয়ে দ্বিমত এবং এই এখনও গবেষণা চলছে চলছে চলছে চলছে চলছে চলছে চলছে চলছে

 

XNUMX) ಕಿ ಖಾಬರ್ ಖೇಲೆ ಎಮ್ಎಮ್ಎಚ್ ಬಾಡಬೆ?

ಖಬರೇರ್ ಸಂಗೆ ​​ಸರಾಸರಿ ಎಮ್ಯೆಚ್-ಏರ್ ಕೋ. তবে বি ৯ ফোলিক অ্যাসিড সমৃদ্ধ সবুজ,

 

ಸಂಬಂಧಿತ ಪೋಸ್ಟ್ಗಳು

ಬರೆದ:
ಸ್ವಾತಿ ಮಿಶ್ರಾ ಡಾ

ಸ್ವಾತಿ ಮಿಶ್ರಾ ಡಾ

ಸಲಹೆಗಾರ
ಡಾ. ಸ್ವಾತಿ ಮಿಶ್ರಾ ಅವರು ಅಂತರಾಷ್ಟ್ರೀಯ ತರಬೇತಿ ಪಡೆದ ಪ್ರಸೂತಿ-ಸ್ತ್ರೀರೋಗತಜ್ಞ ಮತ್ತು ಸಂತಾನೋತ್ಪತ್ತಿ ಔಷಧ ತಜ್ಞ ಭಾರತ ಮತ್ತು USA ಎರಡರಲ್ಲೂ ಅವರ ವೈವಿಧ್ಯಮಯ ಅನುಭವವು IVF ಕ್ಷೇತ್ರದಲ್ಲಿ ಗೌರವಾನ್ವಿತ ವ್ಯಕ್ತಿಯಾಗಿ ಸ್ಥಾನ ಪಡೆದಿದೆ. ಐವಿಎಫ್, ಐಯುಐ, ರಿಪ್ರೊಡಕ್ಟಿವ್ ಮೆಡಿಸಿನ್ ಮತ್ತು ಮರುಕಳಿಸುವ ಐವಿಎಫ್ ಮತ್ತು ಐಯುಐ ವೈಫಲ್ಯವನ್ನು ಒಳಗೊಂಡಿರುವ ಲ್ಯಾಪರೊಸ್ಕೋಪಿಕ್, ಹಿಸ್ಟರೊಸ್ಕೋಪಿಕ್ ಮತ್ತು ಸರ್ಜಿಕಲ್ ಫರ್ಟಿಲಿಟಿ ಪ್ರಕ್ರಿಯೆಗಳ ಎಲ್ಲಾ ಪ್ರಕಾರಗಳಲ್ಲಿ ಪರಿಣಿತರು.
18 ವರ್ಷಗಳ ಅನುಭವ
ಕೊಲ್ಕತ್ತಾ, ಪಶ್ಚಿಮ ಬಂಗಾಳ

ನಮ್ಮ ಸೇವೆಗಳು

ಫಲವತ್ತತೆ ಚಿಕಿತ್ಸೆಗಳು

ಫಲವತ್ತತೆಯ ಸಮಸ್ಯೆಗಳು ಭಾವನಾತ್ಮಕವಾಗಿ ಮತ್ತು ವೈದ್ಯಕೀಯವಾಗಿ ಸವಾಲಿನವುಗಳಾಗಿವೆ. ಬಿರ್ಲಾ ಫರ್ಟಿಲಿಟಿ ಮತ್ತು IVF ನಲ್ಲಿ, ಪೋಷಕರಾಗುವ ನಿಮ್ಮ ಪ್ರಯಾಣದ ಪ್ರತಿ ಹಂತದಲ್ಲೂ ನಿಮಗೆ ಬೆಂಬಲ, ವೈಯಕ್ತೀಕರಿಸಿದ ಆರೈಕೆಯನ್ನು ಒದಗಿಸಲು ನಾವು ಗಮನಹರಿಸುತ್ತೇವೆ.

ಪುರುಷ ಬಂಜೆತನ

ಎಲ್ಲಾ ಬಂಜೆತನ ಪ್ರಕರಣಗಳಲ್ಲಿ ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನವು ಸುಮಾರು 40%-50% ನಷ್ಟಿದೆ. ಕಡಿಮೆಯಾದ ವೀರ್ಯ ಕಾರ್ಯವು ಆನುವಂಶಿಕ, ಜೀವನಶೈಲಿ, ವೈದ್ಯಕೀಯ ಅಥವಾ ಪರಿಸರ ಅಂಶಗಳ ಪರಿಣಾಮವಾಗಿರಬಹುದು. ಅದೃಷ್ಟವಶಾತ್, ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನದ ಹೆಚ್ಚಿನ ಕಾರಣಗಳನ್ನು ಸುಲಭವಾಗಿ ರೋಗನಿರ್ಣಯ ಮಾಡಬಹುದು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಬಹುದು.

ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನ ಅಥವಾ ಲೈಂಗಿಕ ಅಪಸಾಮಾನ್ಯ ಕ್ರಿಯೆ ಹೊಂದಿರುವ ದಂಪತಿಗಳಿಗೆ ವೀರ್ಯ ಮರುಪಡೆಯುವಿಕೆ ಪ್ರಕ್ರಿಯೆಗಳು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆಗಳ ಸಮಗ್ರ ಶ್ರೇಣಿಯನ್ನು ನಾವು ನೀಡುತ್ತೇವೆ.

ದಾನಿ ಸೇವೆಗಳು

ಅವರ ಫಲವತ್ತತೆ ಚಿಕಿತ್ಸೆಗಳಲ್ಲಿ ದಾನಿ ವೀರ್ಯ ಅಥವಾ ದಾನಿ ಮೊಟ್ಟೆಗಳ ಅಗತ್ಯವಿರುವ ನಮ್ಮ ರೋಗಿಗಳಿಗೆ ನಾವು ಸಮಗ್ರ ಮತ್ತು ಬೆಂಬಲ ದಾನಿ ಕಾರ್ಯಕ್ರಮವನ್ನು ನೀಡುತ್ತೇವೆ. ರಕ್ತದ ಪ್ರಕಾರ ಮತ್ತು ದೈಹಿಕ ಗುಣಲಕ್ಷಣಗಳ ಆಧಾರದ ಮೇಲೆ ನಿಮಗೆ ಎಚ್ಚರಿಕೆಯಿಂದ ಹೊಂದಾಣಿಕೆಯಾಗುವ ಗುಣಮಟ್ಟದ ಭರವಸೆಯ ದಾನಿಗಳ ಮಾದರಿಗಳನ್ನು ಮೂಲವಾಗಿ ನೀಡಲು ನಾವು ವಿಶ್ವಾಸಾರ್ಹ, ಸರ್ಕಾರಿ ಅಧಿಕೃತ ಬ್ಯಾಂಕ್‌ಗಳೊಂದಿಗೆ ಪಾಲುದಾರರಾಗಿದ್ದೇವೆ.

ಫಲವತ್ತತೆ ಸಂರಕ್ಷಣೆ

ಪಿತೃತ್ವವನ್ನು ವಿಳಂಬಗೊಳಿಸಲು ನೀವು ಸಕ್ರಿಯ ನಿರ್ಧಾರವನ್ನು ತೆಗೆದುಕೊಂಡಿದ್ದೀರಾ ಅಥವಾ ನಿಮ್ಮ ಸಂತಾನೋತ್ಪತ್ತಿ ಆರೋಗ್ಯದ ಮೇಲೆ ಪರಿಣಾಮ ಬೀರುವ ವೈದ್ಯಕೀಯ ಚಿಕಿತ್ಸೆಗಳಿಗೆ ಒಳಗಾಗುತ್ತಿರಲಿ, ಭವಿಷ್ಯಕ್ಕಾಗಿ ನಿಮ್ಮ ಫಲವತ್ತತೆಯನ್ನು ಕಾಪಾಡುವ ಆಯ್ಕೆಗಳನ್ನು ಅನ್ವೇಷಿಸಲು ನಾವು ನಿಮಗೆ ಸಹಾಯ ಮಾಡಬಹುದು.

ಸ್ತ್ರೀರೋಗ ಶಾಸ್ತ್ರದ ಕಾರ್ಯವಿಧಾನಗಳು

ನಿರ್ಬಂಧಿಸಿದ ಫಾಲೋಪಿಯನ್ ಟ್ಯೂಬ್‌ಗಳು, ಎಂಡೊಮೆಟ್ರಿಯೊಸಿಸ್, ಫೈಬ್ರಾಯ್ಡ್‌ಗಳು ಮತ್ತು ಟಿ-ಆಕಾರದ ಗರ್ಭಾಶಯದಂತಹ ಮಹಿಳೆಯರಲ್ಲಿ ಫಲವತ್ತತೆಯ ಮೇಲೆ ಪರಿಣಾಮ ಬೀರುವ ಕೆಲವು ಪರಿಸ್ಥಿತಿಗಳನ್ನು ಶಸ್ತ್ರಚಿಕಿತ್ಸೆಯ ಮೂಲಕ ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಬಹುದು. ಈ ಸಮಸ್ಯೆಗಳನ್ನು ಪತ್ತೆಹಚ್ಚಲು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಲು ನಾವು ಸುಧಾರಿತ ಲ್ಯಾಪರೊಸ್ಕೋಪಿಕ್ ಮತ್ತು ಹಿಸ್ಟರೊಸ್ಕೋಪಿಕ್ ಕಾರ್ಯವಿಧಾನಗಳ ಶ್ರೇಣಿಯನ್ನು ನೀಡುತ್ತೇವೆ.

ಜೆನೆಟಿಕ್ಸ್ & ಡಯಾಗ್ನೋಸ್ಟಿಕ್ಸ್

ಪುರುಷ ಮತ್ತು ಸ್ತ್ರೀ ಬಂಜೆತನದ ಕಾರಣಗಳನ್ನು ಪತ್ತೆಹಚ್ಚಲು ಮೂಲಭೂತ ಮತ್ತು ಸುಧಾರಿತ ಫಲವತ್ತತೆಯ ತನಿಖೆಗಳ ಸಂಪೂರ್ಣ ಶ್ರೇಣಿಯು ವೈಯಕ್ತಿಕಗೊಳಿಸಿದ ಚಿಕಿತ್ಸಾ ಯೋಜನೆಗಳಿಗೆ ದಾರಿ ಮಾಡಿಕೊಡುತ್ತದೆ.

ನಮ್ಮ ಬ್ಲಾಗ್‌ಗಳು

ಸಲ್ಲಿಸಿ
ಮುಂದುವರೆಯಿರಿ ಕ್ಲಿಕ್ ಮಾಡುವ ಮೂಲಕ, ನೀವು ನಮ್ಮ ಸಮ್ಮತಿಸುತ್ತೀರಿ ನಿಯಮಗಳು ಮತ್ತು ಷರತ್ತುಗಳು ಮತ್ತು ಗೌಪ್ಯತಾ ನೀತಿ

ನೀವು ನಮ್ಮನ್ನು ಸಂಪರ್ಕಿಸಬಹುದು

ನಿಮ್ಮಲ್ಲಿ ಪ್ರಶ್ನೆ ಇದೆಯೇ?

ಅಡಿಟಿಪ್ಪಣಿ ಬಾಣ