• English
ಬಿರ್ಲಾ ಫಲವತ್ತತೆ ಮತ್ತು IVF
ಬಿರ್ಲಾ ಫಲವತ್ತತೆ ಮತ್ತು IVF

IVF ಚಿಕಿಸಾ ಕಿ (ಬಂಗಾಲಿಯಲ್ಲಿ IVF ಚಿಕಿತ್ಸೆ ಎಂದರೇನು)

  • ಪ್ರಕಟಿಸಲಾಗಿದೆ ಫೆಬ್ರವರಿ 03, 2023
IVF ಚಿಕಿಸಾ ಕಿ (ಬಂಗಾಲಿಯಲ್ಲಿ IVF ಚಿಕಿತ್ಸೆ ಎಂದರೇನು)

ಶರೀರ್ ಬೈರೆ ಪ್ರೇನೆರ್ ಸೃಷ್ಟಿ ಐವಿಎಫ್-ಎ

ಐವೀಫ್-ಎರ್ ಪುರೋ ಕಥಾ ಹಲ್, ಇನ್-ವಿಟ್ರೋ ಫರ್ಟಿಲೈಜೇಶನ್. ವೀಟ್ರೊ ಕಥಾರ್ ಅರ್ಹ್ ಶರೀರ್ ಬೈರೆ. পদ্ধতিতে শরীরের বাইরে জীবন করা হয়, তাকে বলে ইন ফার্টিলাইজেশন।। ಚಲತಿ ಕಥೆ, ಟೆಸ್ಟಿಯುಬ್ ಬೇಬಿ, ನಲಜಾತಿಕ ಶುಕ. 

প্রাকৃতিক জৈবিক উপায়ে সব দম্পতির সন্তান হচ্ছে না তাদের নিজস্ব ও শুক্রাণু শুক্রাণু নিয়ে নিয়ে ধাপে ধাপে এই পদ্ধতিটি জটিল, ধকলযুক্ত, সময়সাপেক্ষ ও হলেও এতে সম্ভাবনা ৪০ শতাংশ শতাংশ শতাংশ শতাংশ শতাংশ শতাংশ শতাংশ শতাংশ শতাংশ শতাংশ চার দশকে বিশ্বে প্রায় লক্ষ শিশু আইভিএফ পদ্ধতিতে জন্মগ্রহণ করেছে।। বলছে, প্রাকৃতিক ও উপায়ে জন্ম নেওয়া শিশুদের মেধাগত বা শারীরিক তফাত থাকে না না না না না না না না না না এক্ষেত্রে এক্ষেত্রে হল, ভ্রূণের একটা মাধ্যমে আগেই জানা যায় শিশুর রোগ জিনগত ত্রুটি কি কি না না না না না না না না না

 

ಸನ್ತಾನಲಾವೇ ಅಕ್ಷಮತಾ ಓ ಸಹಕಾರ ಗರ್ಭಧ 

দম্পতি যদি এক চেষ্টা করার পরও সন্তানধারণ না করতে, সেক্ষেত্রে তারা অক্ষম ধরে নেওয়া হয় হয় হয় 

ಆಧುನಿಕ ಜೀಬನಯತ್ರಯ ಸಂತಾನಹೀನತೈಸ. বলছে, প্রতি ১৪ মহিলার মধ্যে এক জনের সন্তানধারণে সমস্যা থাকে। ಆಕ್ಷೇತ್ರೆ ಬಯಾಸ್ ಏಕತಾ ಬಡ್ ಫ್ಯಾಕ್ಟರ್. কারণ, যত বয়স ডিম্বাণুর সংখ্যা ও গুণমান তত থাকে থাকে। মহিলাদের মহিলাদের বাড়ার সঙ্গে জননতন্ত্রে নানা সমস্যা বাসা বাধে বাধে। যেমন, এন্ডোমেট্রিয়োসিস, এন্ডোমেট্রিয়োসিস পলিসিস্টিক ওভারিয়ান সিনড্রোম। ডিম্বাশয়, ডিম্বনালী বা জরায়ুর, ডিম্বাণু নিঃসরণে, এক্টোপিক প্রেগন্যান্সির ক্ষেত্রেও গর্ভধারণে হয় হয় হয় ಶುದ್ಧ ಮಹಿಳೆ পরিমাণে সুস্থ স্বাভাবিক ও শুক্রাণুর অভাবে সন্তান হতে অসুবিধা হয়।।

বা জৈবিক উপায়ে সন্তানধারণ করতে পারছেন না, তাঁদের জন্য চিকিৎসা বিজ্ঞানে কনসেপশন সহায়ক গর্ভাধান পদ্ধতির বিকল্প বন্দোবস্ত রয়েছে তবে, প্রথমেই এই সাহায্য নিয়ে ওষুধ বা ইনঞ্জেকশন দিয়ে সমস্যা চেষ্টা করেন ডাক্তারেরা ডাক্তারেরা ডাক্তারেরা ডাক্তারেরা ডাক্তারেরা ডাক্তারেরা এন্ডোমেট্রিয়োসিস, পলিসিস্টিক ওভারি ওভারিতে সিস্ট, ফ্যালোপিয়ান টিউবে ব্লক অনেক সময়ে ল্যাপরোস্কোপি করা করা হয় হয় হয় হয় ಅದೇ ಕಾಜ್ ನಾ ಹಳ್ಳೇ ಐವುಯ್  ಐವೀಫ್-ಎರ್ (ಇನ್-ವಿಟ್ফার্টিলাইজেশন) মতো সহায়ক গর্ভাধান সাহায্য নেওয়া হয় হয়

 

ಐವಿಎಫ್ ಕಖನ್ ಓ ಕೆನ್?

১) মহিলাদের ডিম্বনালীতে (ফ্যালোপিয়ান) সমস্যা বা ব্লক থাকলে নিষিক্ত হওয়ার বা জরায়ুতে যাওয়ার পথে বাধা হয় হয় হয় হয় হয় হয় হয় হয় পদ্ধতিতে এই এই ধাপ শরীরের বাইরে সম্পন্ন বলে সমস্যাটি এড়ানো যায় যায় যায়। 

২) যেসব মহিলার ঋতুস্রাব, ডিম্বাশয় থেকে প্রতি মাসে আসে, তাদের ক্ষেত্রে প্রক্রিয়া কার্যকরী কার্যকরী।। 

৩) এন্ডোমেট্রিয়াসিসের সমস্যা থাকলে, ডিম্বাশয় ও ডিম্বনালীর কাজ ব্যাহত হয়। ಅಕ್ಷೇತ್ರೆ ಐವಿಎಫೆರ್ ಸಹಕಾರಿ ನಿವೇದನದಲ್ಲಿ.

৪) ৩০ বছরের বয়সী মহিলাদের জরায়ুতে ফাইব্রয়েডের (টিউমার) উপস্থিতি খুবই স্বাভাবিক স্বাভাবিক ನಿರೀಕ್ಷೆ ಐವಿಎಫ್ ಪದ್ಧತಿರ್ ಆರೋಗ್ಯೆ ಈ ಸಮಾಧಾನ್ ವರ್ಷ. 

৫) ডিম্বনালী কেটে আটকে পথ বন্ধ বন্ধ করার পর কারণে গর্ভধারণ চাইলে আইভিএফ আইভিএফ সাহায্য নেওয়া যেতে পারে পারে পারে পারে পারে পারে পারে

৬) অনেক সময়ই পুরুষের ঘনত্ব (কনসেনট্রেশন), সচলক্ষমতা (মবিলিটি) বা আকার- মরফোলজি) সমস্যা থাকতে পারে। শুক্রাণুর গুণগত মানে সমস্যা এই পদ্ধতির সাহায্যে সুফল পাওয়া যায়।। 

৭) পুরুষসঙ্গী সহবাসে হলে ঠিকমতো বীর্যক্ষরণ বীর্যক্ষরণ না অন্য দাতার থেকে (ডোনার) নিয়ে ক্ষেত্রে আইভিএফ কার্যকরী ধাপ ধাপ ধাপ ধাপ ধাপ ধাপ

৮) যে সব সন্তানহীনতার অজানা অর্থাৎ অর্থাৎ পরীক্ষা- পরেও অক্ষমতার সঠিক জানা তাদের ক্ষেত্রে পদ্ধতির সাহায্য নেওয়া নেওয়া যেতে যেতে যেতে পারে পারে পারে পারে পারে পারে পারে পারে পারে পারে পারে 

XNUMX) ಜಿನಗತ್ ತ್ರುಟಿರ ಸಮಸ್ಯ ಥಾಕಲೆ ಐ.ವಿ.ಎಲ್.ಡಿ. এই পদ্ধতিতে ডিম পরে ছোট্ট ছোট্ট পরীক্ষা করা হয় (প্রিইমপ্ল্যান্টেশন জেনেটিক) যাতে জিনগত ত্রুটি কি তা জানা।।।।।। যায় যায় যায় ಯದಿಯೋ ಸಮಸ್ತ ತ್ರುಟಿ ಐ ಪರಿಕ್ಷತೆ ಇ.ಡಿ.ಓ. 

XNUMX) ಪ್ರಜನನ ಸಂರಕ್ಷಣೆ যেমন, ক্যানসারের চিকিৎসা খারাপ প্রভাব ফেলে। চিকিৎসা শুরুর আগে বা শুক্রাণু সংগ্রহ করে সংরক্ষণ যায় বা ভ্রূণও সংরক্ষণ করে যায় যায় যায় যায় যায় যায়। যায় যায় যায় যায়

১১) জরায়ুর সমস্যার সন্তানধারণে হলে আইভিএফ পদ্ধতির পদ্ধতির সাহায্য দম্পতির ভ্রূণ অন্য গর্ভে প্রতিস্থাপিত প্রতিস্থাপিত প্রতিস্থাপিত করা করা করা যায় যায়।।

 

ಐವಿಎಫ್-ಎರ್ ಪ್ರಸ್ತುತಿ

আইভিএফ-যথেষ্ট শারীরিক ও ধকল যায় দম্পতির উপর দিয়ে দিয়ে দিয়ে ইতিবাচক ইতিবাচক এবং পরিবারের সদস্যদের সহযোগিতা একান্ত কাম্য। ভাবে নিজেকে প্রস্তুত করতে পারলে এই পদ্ধতির সুফল মেলে না।। উৎকণ্ঠা উৎকণ্ঠা দুশ্চিন্তায় থাকলে ভারসাম্য নষ্ট হয়। ಪ್ರಜನನಕ್ಷಮತಾಯ ಯಾ ಅನ್ಯತಮ್ ಬಡ ಬಾಧಾ. ಶಾರಿಕ್ ಭಾಬೇ ಸುಸ್ತ್-ಸಬಲ್ ಥಾಕತೆ ಹಬೆ. নিয়মিত, যোগব্যায়াম করলে ওজন থাকবে থাকবে। ಸ್ಬಾಸ್ತ್ಯಸಮ್ಮತ್ ಖಬಾರ್ ಹೇತೆ ಹಬೆ. ಮದ್ಯಪಾನ್ ಬಾ ಧೂಮಪಾನ ಕರ ಚಲಬೆ ನಾ. ঠিক ঠিক ঘুমিয়ে পড়া পর্যাপ্ত ঘুম একান্ত জরুরি। শুরু করার আগে বেশ কিছু শারীরিক পরীক্ষা করে নেবেন অন্য কোনও জটিলতা কিনা কিনা কিনা কিনা কিনা কিনা কিনা কিনা ಸಮಸ್ಯ ಥಾಕಲೆ ತಾರ ಚಿಕಿಯಸಾ ಕರತೆ ಹಬೆ.  

 

ಐವಿಎಫ್ ಪದ್ಧತಿ

ফোটা, ডিম সংগ্রহ, সংগ্রহ নিষিক্তকরণ, নিষিক্তকরণ এবং ভ্রূণ প্রতিস্থাপন ধাপগুলিতে ধাপগুলিতে সম্পন্ন হয় হয় হয় 

ধাপে ধাপে দিয়ে ভাল তৈরির চেষ্টা করা হয়। ওষুধ দিয়েও পর্যাপ্ত ডিম্বাণু তৈরি না করা যায় দাতার ডিম্বাণু নিয়ে আইভিএফ হয় হয় হয় হয় হয় হয় হয় হয় মুলেরিয়ান হরমোন বা পরীক্ষা অ্যান্ট্রাল. দ্বিতীয় বা তৃতীয় থেকে ফলিকিউলার স্টাডির মাধ্যমে বিষয়টি তত্ত্বাবধান করা যায় যায়।।

স্টাডির আর একটা হল কবে ডিম্বাণুগুলি শরীরের বাইরে করে আনা হবে তা করা করা করা করা করা করা করা করা মতো দিন দেখে একটি ইনজেকশন দেওয়া হয় যা ফাটিয়ে ডিম্বাণুকে বেরিয়ে আসতে সাহায্য করে করে করে করে করে করে করে করে করে করে ইনজেকশন ইনজেকশন দেওয়ার-৩৬ মধ্যে আলট্রা সোনোগ্রাফির সাহায্যে ডিম্বাণুগুলিকে বার করে আনা হয় হয় হয় হয় হয় কুড়ির কুড়ির একাধিক ডিম্বাণু বার করে আনা যায়। ಈ ಸಮಯ ತಲಪೆಟೆ ಸಾಮಾನ್ಯ ಚಾಪ್ ಅನುಭಾಬ್ ದ.

দিনে পুরুষসঙ্গীর শুক্রাণু সংগ্রহ করে (ডোনার স্পার্মও ব্যবহার হতে) পরীক্ষাগারে রেখে হয় হয় হয় হয়

ডিম্বাণু ও শুক্রাণু পরস্পরকে করে ভ্রূণ তৈরি হয় চিরাচরিত পদ্ধতিতে।। শুক্রাণুকে শুক্রাণুকে ডিম্বাণুতে ইঞ্জেক্ট ভ্রূণ তৈরি করা হয় হয় (আইসিএসআই)

ಭ್ರೂಣ ತೇರಿ ಅವರು ಯಾವಾರ ಪರೆ ತೈ ಇನಖಿ সংগ্রহের পাঁচ থেকে ছ মাথায় আট, ষোলো কোষ বা অবস্থায় মায়ের গর্ভে করা হয় ক্যাথিটারের ক্যাথিটারের ಅನೆಕ್ ಸಮಯ ದು'ಟಿ ಬಾ ತಿನಟಿ ವೃಣ ಪ್ರಖ್ಯಾತಿ. একদিকে যেমন গর্ভধারণে সফলতার বাড়ে, অন্যদিকে তেমনই যমজ তিনটি সন্তান সম্ভাবনা থেকে যায় যায় যায় যায় যায় যায় যায় যায় এই বিষয়টি নিয়ে চিকিৎসকের সঙ্গে কথা বলে রাখা যে ক ক ভ্রূণ প্রতিস্থাপন হবে হবে হবে হবে হবে হবে হবে ভ্রূণ ভ্রূণ করে রাখা ভবিষ্যতে ব্যবহারের জন্য। পরবর্তী কালে আবার আইভিএফ সাহায্য নিতে হলে কয়েকটা ধাপ এড়ানো যায়, ঝামেলা কমে।। অব্যবহৃত ভ্রূণ অন্য দানও করা যায় বা কাজে ব্যবহারের জন্য অনুমতি দেওয়া যায় যায় যায় যায়

 

ಐವಿಎಫ್ ಶೇಷೆ

আইভিএফ পদ্ধতি অস্বস্তিকর হলেও যন্ত্রণাদায়ক নয়। দেওয়ার কারণে ডিম্বাশয় বড় যায়, শরীরে জল জমে ভারী লাগে খিঁচুনি হতে পারে পারে পারে পারে পারে পারে পারে পারে ತಲಪೆಟೆ ಸಾಮಾನ್ಯ ಬ್ಯಾಥಾ ಹತೆ ಪಾರೆ. ಇನ್ನೂ

জরায়ু যাতে ভ্রূণটি ধরে পারে, তার জন্য কিছু দেওয়া হয়। দু'সপ্তাহ রক্ত ​​পরীক্ষার জানা যায় গর্ভধারণ সফল হয়েছে না না। 'পজিটিভ' হলে প্রসূতি বিশেষজ্ঞের কাছে 'রেফার' করেন ' রেজাল্ট 'নেগেটিভ' হলে নেওয়া বন্ধ করে দিতে হয় হয় ಒಂದು ಸಪ್ತಾಹೇರ್ ಮಧ್ಯೇ ತೋತುಸ್ರಾಬ್ ಶುಕ್ರವಾರ না হলে বা অস্বাভাবিক হলে চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করতে হবে।। 

 

ಬಹು ಜಿಜ್ಞಾಸಿತ ಪ್ರಶ್ನಮಾಲಾ:

 

XNUMX) ಕತಬಾರ್ ಐವೀಫ್-ಎರ್ ಚೇಷ್ಟಾ ಕರ ಯಾಯ?

বলছে, আইভিএফ পদ্ধতিতে থেকে ছয় বার চেষ্টার সন্তানলাভের হার সবচেয়ে বেশি বেশি বেশি ಕತಬರ್ ಚೇಷ್ಟಾ ಕರ ಹೇಬೆ, ತಾರ್ ಕೋನೋ ದಿನಾಂಕ. সম্পূর্ণভাবে সম্পূর্ণভাবে করে ব্যক্তিবিশেষ ও উপর।।  

 

XNUMX) ಐವಿಎಫ್-ಎ ಕಿ ಓಜನ್ ಬಾಡೆ?

ಐವಿಎಫ್ ಚಾಲಾಕಲಿನ್ ಸಾಮಾನಯ ಓಜನ್ ಬಾಡದ. ಹರಮೋನ್ ಇನಜೆಕೇಶನೇರ್ ಜನ್ಯ ಓಜನ್ ಬಾದೀಶ್ವರ ಪಾ.

 

XNUMX) ಐವೀಫ್-ಎ ಕಿ ಕಿ ಝುಂಕಿ ಥಾಕೆ?

সন্তান প্রসব ছাড়াও ডেলিভারি ও কম ওজনের জন্মানোর সম্ভাবনা থাকে আইভিএফ পদ্ধতিতে পদ্ধতিতে পদ্ধতিতে পদ্ধতিতে হরমোন প্রয়োগের ফলে হাইপারস্টিমুলেশন সিনড্রোমে ডিম্বাশয়ে ফোলা ও অল্প ব্যাথা হয় হয়।। স্বাভাবিক প্রসবের উপসর্গ মাথা, বমি, দুর্বলতা পারে পারে। তবে, এগুলো কোনওটাই বা শরীরের পক্ষে খুব ক্ষতিকর নয়। হলেও ওভারিয়ান হাইপারস্টিমুলেশন সিনড্রোমের দ্রুত ওজনবৃদ্ধি ও শ্বাসকষ্টের সমস্যা হতে পারে।। একটা ধারণা ছিল ডিম জন্য জন্য যে ওষুধগুলো করা হয় স্ত্রী জননঅঙ্গে সম্ভাবনা বাড়ে পরবর্তীকালে পরবর্তীকালে পরবর্তীকালে পরবর্তীকালে পরবর্তীকালে।।। পরবর্তীকালে পরবর্তীকালে পরবর্তীকালে যদিও সাম্প্রতিক প্রমাণিত, এই ধারণাটি সর্বৈব ভূল। 

 

 

ಸಂಬಂಧಿತ ಪೋಸ್ಟ್ಗಳು

ಬರೆದ:
ಡಾ. ಸೌರೇನ್ ಭಟ್ಟಾಚಾರ್ಜಿ

ಡಾ. ಸೌರೇನ್ ಭಟ್ಟಾಚಾರ್ಜಿ

ಸಲಹೆಗಾರ
ಡಾ. ಸೌರೆನ್ ಭಟ್ಟಾಚಾರ್ಜಿ ಅವರು 32 ವರ್ಷಗಳ ಅನುಭವವನ್ನು ಹೊಂದಿರುವ ವಿಶಿಷ್ಟ IVF ತಜ್ಞರಾಗಿದ್ದಾರೆ, ಭಾರತದಾದ್ಯಂತ ಮತ್ತು ಯುಕೆ, ಬಹ್ರೇನ್ ಮತ್ತು ಬಾಂಗ್ಲಾದೇಶದ ಪ್ರತಿಷ್ಠಿತ ಸಂಸ್ಥೆಗಳನ್ನು ವ್ಯಾಪಿಸಿದ್ದಾರೆ. ಅವರ ಪರಿಣತಿಯು ಪುರುಷ ಮತ್ತು ಸ್ತ್ರೀ ಬಂಜೆತನದ ಸಮಗ್ರ ನಿರ್ವಹಣೆಯನ್ನು ಒಳಗೊಂಡಿದೆ. ಗೌರವಾನ್ವಿತ ಜಾನ್ ರಾಡ್‌ಕ್ಲಿಫ್ ಹಾಸ್ಪಿಟಲ್, ಆಕ್ಸ್‌ಫರ್ಡ್, ಯುಕೆ ಸೇರಿದಂತೆ ಭಾರತ ಮತ್ತು ಯುಕೆಯಲ್ಲಿನ ವಿವಿಧ ಪ್ರತಿಷ್ಠಿತ ಸಂಸ್ಥೆಗಳಿಂದ ಅವರು ಬಂಜೆತನ ನಿರ್ವಹಣೆಯಲ್ಲಿ ತರಬೇತಿ ಪಡೆದಿದ್ದಾರೆ.
32 ವರ್ಷಗಳ ಅನುಭವ
ಕೊಲ್ಕತ್ತಾ, ಪಶ್ಚಿಮ ಬಂಗಾಳ

ನಮ್ಮ ಸೇವೆಗಳು

ಫಲವತ್ತತೆ ಚಿಕಿತ್ಸೆಗಳು

ಫಲವತ್ತತೆಯ ಸಮಸ್ಯೆಗಳು ಭಾವನಾತ್ಮಕವಾಗಿ ಮತ್ತು ವೈದ್ಯಕೀಯವಾಗಿ ಸವಾಲಿನವುಗಳಾಗಿವೆ. ಬಿರ್ಲಾ ಫರ್ಟಿಲಿಟಿ ಮತ್ತು IVF ನಲ್ಲಿ, ಪೋಷಕರಾಗುವ ನಿಮ್ಮ ಪ್ರಯಾಣದ ಪ್ರತಿ ಹಂತದಲ್ಲೂ ನಿಮಗೆ ಬೆಂಬಲ, ವೈಯಕ್ತೀಕರಿಸಿದ ಆರೈಕೆಯನ್ನು ಒದಗಿಸಲು ನಾವು ಗಮನಹರಿಸುತ್ತೇವೆ.

ಪುರುಷ ಬಂಜೆತನ

ಎಲ್ಲಾ ಬಂಜೆತನ ಪ್ರಕರಣಗಳಲ್ಲಿ ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನವು ಸುಮಾರು 40%-50% ನಷ್ಟಿದೆ. ಕಡಿಮೆಯಾದ ವೀರ್ಯ ಕಾರ್ಯವು ಆನುವಂಶಿಕ, ಜೀವನಶೈಲಿ, ವೈದ್ಯಕೀಯ ಅಥವಾ ಪರಿಸರ ಅಂಶಗಳ ಪರಿಣಾಮವಾಗಿರಬಹುದು. ಅದೃಷ್ಟವಶಾತ್, ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನದ ಹೆಚ್ಚಿನ ಕಾರಣಗಳನ್ನು ಸುಲಭವಾಗಿ ರೋಗನಿರ್ಣಯ ಮಾಡಬಹುದು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಬಹುದು.

ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನ ಅಥವಾ ಲೈಂಗಿಕ ಅಪಸಾಮಾನ್ಯ ಕ್ರಿಯೆ ಹೊಂದಿರುವ ದಂಪತಿಗಳಿಗೆ ವೀರ್ಯ ಮರುಪಡೆಯುವಿಕೆ ಪ್ರಕ್ರಿಯೆಗಳು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆಗಳ ಸಮಗ್ರ ಶ್ರೇಣಿಯನ್ನು ನಾವು ನೀಡುತ್ತೇವೆ.

ದಾನಿ ಸೇವೆಗಳು

ಅವರ ಫಲವತ್ತತೆ ಚಿಕಿತ್ಸೆಗಳಲ್ಲಿ ದಾನಿ ವೀರ್ಯ ಅಥವಾ ದಾನಿ ಮೊಟ್ಟೆಗಳ ಅಗತ್ಯವಿರುವ ನಮ್ಮ ರೋಗಿಗಳಿಗೆ ನಾವು ಸಮಗ್ರ ಮತ್ತು ಬೆಂಬಲ ದಾನಿ ಕಾರ್ಯಕ್ರಮವನ್ನು ನೀಡುತ್ತೇವೆ. ರಕ್ತದ ಪ್ರಕಾರ ಮತ್ತು ದೈಹಿಕ ಗುಣಲಕ್ಷಣಗಳ ಆಧಾರದ ಮೇಲೆ ನಿಮಗೆ ಎಚ್ಚರಿಕೆಯಿಂದ ಹೊಂದಾಣಿಕೆಯಾಗುವ ಗುಣಮಟ್ಟದ ಭರವಸೆಯ ದಾನಿಗಳ ಮಾದರಿಗಳನ್ನು ಮೂಲವಾಗಿ ನೀಡಲು ನಾವು ವಿಶ್ವಾಸಾರ್ಹ, ಸರ್ಕಾರಿ ಅಧಿಕೃತ ಬ್ಯಾಂಕ್‌ಗಳೊಂದಿಗೆ ಪಾಲುದಾರರಾಗಿದ್ದೇವೆ.

ಫಲವತ್ತತೆ ಸಂರಕ್ಷಣೆ

ಪಿತೃತ್ವವನ್ನು ವಿಳಂಬಗೊಳಿಸಲು ನೀವು ಸಕ್ರಿಯ ನಿರ್ಧಾರವನ್ನು ತೆಗೆದುಕೊಂಡಿದ್ದೀರಾ ಅಥವಾ ನಿಮ್ಮ ಸಂತಾನೋತ್ಪತ್ತಿ ಆರೋಗ್ಯದ ಮೇಲೆ ಪರಿಣಾಮ ಬೀರುವ ವೈದ್ಯಕೀಯ ಚಿಕಿತ್ಸೆಗಳಿಗೆ ಒಳಗಾಗುತ್ತಿರಲಿ, ಭವಿಷ್ಯಕ್ಕಾಗಿ ನಿಮ್ಮ ಫಲವತ್ತತೆಯನ್ನು ಕಾಪಾಡುವ ಆಯ್ಕೆಗಳನ್ನು ಅನ್ವೇಷಿಸಲು ನಾವು ನಿಮಗೆ ಸಹಾಯ ಮಾಡಬಹುದು.

ಸ್ತ್ರೀರೋಗ ಶಾಸ್ತ್ರದ ಕಾರ್ಯವಿಧಾನಗಳು

ನಿರ್ಬಂಧಿಸಿದ ಫಾಲೋಪಿಯನ್ ಟ್ಯೂಬ್‌ಗಳು, ಎಂಡೊಮೆಟ್ರಿಯೊಸಿಸ್, ಫೈಬ್ರಾಯ್ಡ್‌ಗಳು ಮತ್ತು ಟಿ-ಆಕಾರದ ಗರ್ಭಾಶಯದಂತಹ ಮಹಿಳೆಯರಲ್ಲಿ ಫಲವತ್ತತೆಯ ಮೇಲೆ ಪರಿಣಾಮ ಬೀರುವ ಕೆಲವು ಪರಿಸ್ಥಿತಿಗಳನ್ನು ಶಸ್ತ್ರಚಿಕಿತ್ಸೆಯ ಮೂಲಕ ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಬಹುದು. ಈ ಸಮಸ್ಯೆಗಳನ್ನು ಪತ್ತೆಹಚ್ಚಲು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಲು ನಾವು ಸುಧಾರಿತ ಲ್ಯಾಪರೊಸ್ಕೋಪಿಕ್ ಮತ್ತು ಹಿಸ್ಟರೊಸ್ಕೋಪಿಕ್ ಕಾರ್ಯವಿಧಾನಗಳ ಶ್ರೇಣಿಯನ್ನು ನೀಡುತ್ತೇವೆ.

ಜೆನೆಟಿಕ್ಸ್ & ಡಯಾಗ್ನೋಸ್ಟಿಕ್ಸ್

ಪುರುಷ ಮತ್ತು ಸ್ತ್ರೀ ಬಂಜೆತನದ ಕಾರಣಗಳನ್ನು ಪತ್ತೆಹಚ್ಚಲು ಮೂಲಭೂತ ಮತ್ತು ಸುಧಾರಿತ ಫಲವತ್ತತೆಯ ತನಿಖೆಗಳ ಸಂಪೂರ್ಣ ಶ್ರೇಣಿಯು ವೈಯಕ್ತಿಕಗೊಳಿಸಿದ ಚಿಕಿತ್ಸಾ ಯೋಜನೆಗಳಿಗೆ ದಾರಿ ಮಾಡಿಕೊಡುತ್ತದೆ.

ನಮ್ಮ ಬ್ಲಾಗ್‌ಗಳು

ಇನ್ನಷ್ಟು ತಿಳಿಯಲು

ನಮ್ಮ ತಜ್ಞರೊಂದಿಗೆ ಮಾತನಾಡಿ ಮತ್ತು ಪಿತೃತ್ವದ ಕಡೆಗೆ ನಿಮ್ಮ ಮೊದಲ ಹೆಜ್ಜೆಗಳನ್ನು ಇರಿಸಿ. ಅಪಾಯಿಂಟ್‌ಮೆಂಟ್ ಕಾಯ್ದಿರಿಸಲು ಅಥವಾ ವಿಚಾರಣೆ ಮಾಡಲು, ದಯವಿಟ್ಟು ನಿಮ್ಮ ವಿವರಗಳನ್ನು ಬಿಡಿ ಮತ್ತು ನಾವು ನಿಮ್ಮನ್ನು ಸಂಪರ್ಕಿಸುತ್ತೇವೆ.


ಸಲ್ಲಿಸಿ
ಮುಂದುವರೆಯಿರಿ ಕ್ಲಿಕ್ ಮಾಡುವ ಮೂಲಕ, ನೀವು ನಮ್ಮ ಸಮ್ಮತಿಸುತ್ತೀರಿ ನಿಯಮಗಳು ಮತ್ತು ಷರತ್ತುಗಳು ಮತ್ತು ಗೌಪ್ಯತಾ ನೀತಿ

ನೀವು ನಮ್ಮನ್ನು ಸಂಪರ್ಕಿಸಬಹುದು

ನಿಮ್ಮಲ್ಲಿ ಪ್ರಶ್ನೆ ಇದೆಯೇ?

ಅಡಿಟಿಪ್ಪಣಿ ಬಾಣ