• English
ಬಿರ್ಲಾ ಫಲವತ್ತತೆ ಮತ್ತು IVF
ಬಿರ್ಲಾ ಫಲವತ್ತತೆ ಮತ್ತು IVF

ಮೇನೋಪಾಜೆ ಸುಸ್ತ ಥಾಕಾರ್ ಉಪಾಯ  

  • ಪ್ರಕಟಿಸಲಾಗಿದೆ ಮಾರ್ಚ್ 23, 2023
ಮೇನೋಪಾಜೆ ಸುಸ್ತ ಥಾಕಾರ್ ಉಪಾಯ

ಪಞ್ಚಾಶರ್ ದೊರಗೋಡು? ರಾತೆ ಘುಮೇರ್ ಮಾಧೆ ಘಾಮೆ ವಿಜಯೆ ಶರೀ? ಜರುರಿ ಕಥಾ ಬುಲೆ ಯಚ್ಚೆನ್ ಕಿಂಬಾ ಕಾಜಯ್ ಆರ್? সব সব সঙ্গে মাসিক যদি অনিয়মিত হয় বা কমে আসে ধরে নিতে আপনি মেনোপজের দিকে দিকে এগোচ্ছেন এগোচ্ছেন এগোচ্ছেন এগোচ্ছেন 

 

ಮೆನೋಪಾಜ್ ಕಾಕೆ ಬಲೆ?

ಮೆನೋಪಾಜ್ ಹಲ್ ನಾರಿದೇರ್ ಜೀಬನಚಕ್ರೆರ್ এমন একটা, যখন মাসিক বন্ধ হয়ে যায় চিরকালের মতো এবং সঙ্গে সন্তানধারণের ক্ষমতা হয় হয় ক্ষমতা ক্ষমতা ক্ষমতা ক্ষমতা ক্ষমতা হয় হয় ভাবে ভাবে ৪৫ ৫৫- কোঠায় থাকা কোনও কোনও টানা এক বছর তার তার সময় সময় সময় বেশি বেশি ಬನಧ್ ದಾಖಲೆಗಳು ಏಟಿ ಏಕಿ ಅತ್ಯಾಧುನಿಕ ವೈಚಾರಿಕ ಶಾರೀರಿ. মেনোপজের তিনটে –পেরিমেনোপজ (আগে), মেনোপজ ও পোস্টমেনোপজ (পরে) 

 

ಮ್ಯಾನೋಪಜೆರ್ ಕಾರಣ?

  • ಬಯಸ್- প্রত্যেক নারীই নির্দিষ্ট ডিম্বাণু নিয়ে জন্মগ্রহণ করে। হওয়ার পর পর মাসে-একটা করে ডিম ফোটে ঋতুস্রাবের সময় বেরিয়ে যায় শরীর থেকে থেকে থেকে থেকে থেকে থেকে শরীর এই কারণে মহিলাদের যত বাড়ে, ততই শরীরে ডিমের কমে আসে আসে এই ভাবে কমতে কমতে ডিম্বাশয় সম্পূর্ণরূপে নিষ্ক্রিয় হয়ে যায় যায় ইস্ট্রোজেন ইস্ট্রোজেন প্রোজেস্টেরন ঋতুস্রাব নিয়ন্ত্রণ এতদিন, তা উৎপাদন প্রায় হয়ে হয়ে ডিম্বাশয়ে ডিম্বাশয়ে ডিম্বাশয়ে ಶೇಷ್ ಹೇ ಯಾ ತೋತುಸ್ರಾಬ್ ಚಕ್ರ. পরিসংখ্যান, ৮৫ শতাংশ মহিলার হয় ৪৭ ৪৭ ৪৭ বছরের মধ্যে মধ্যে XNUMX ಬಚ್ಚರೆ ನೀಚೆ ಮಾನೋಪಾಜ್ ಹವಾಯ ಶಂಕರ ಶಂಕರ . ಆರ್ ಪಫ್ ಬಛರೆರ್ ಮಾಧಯೆ ಮೆನೋಪಾಜ್ ಹಯ XNUMX ಶಂ.ದಂ. XNUMX-XNUMX ಗಂಟೆಗಳು ಮೇನೋಪಾಜ್ ಹೋಯಾರ್ ಹಾರೋ XNUMX ಶಾ. গড় গড় বয়স যুক্তরাষ্ট্রে ৫১, রাশিয়ায় ৫০, গ্রীসে, তুরস্ক, ইজিপ্টে ৪৭, ভারতে ৪৬। লক্ষ্মণগুলো লক্ষ্মণগুলো হওয়া থেকে হতে অর্থাৎ পেরিমেনোপজ দশা মোটামুটি ভাবে ৩ ৪ বছর ধরে চলে চলে চলে চলে ಕ್ಷೇತ್ರಭಿಷೇಕ ಏಟಾ XNUMX-XNUMX ಬಚ್ಚರ್ ಪ್ರಯಣಧ್.

  • ಪ್ರೈಮರಿ ಓವಾರಿಯಾನ್ ಇನಸಾಫಿಶಿಯನ್ಸ್- ಅನೆಕ್ ಸಮ್ಯ XNUMX ಎರ್ ಆಗೈ ಡಿಸೆಂಬರ್ তখন সময়ের আগে হয়ে, যাকে বলে প্রিম্যাচিওর মেনোপজ মেনোপজ ನಾನಾ ಕಾರಣೆ ಏತಾ ಹತೆ ಪಾರೆ. ಏಕೋ ಪರ್ಯಾಂತ್ ಎರ್ ಸುನಿರ್ದಿಷ್ಟ ಕಾರಣ ಜಾ. থাইরয়েড, ডায়াবেটিসের অস্বাভাবিকত্ব এটা হতে পারে আবার, রেডিয়েশনের প্রভাবে হতে পারে জিনগত কারণেও পারে পারে। পারে।। হতে হতে আইডেন্টিকাল টুইনস হুবহু যমজদের প্রিম্যাচিওর মেনোপজের হার ৫ শতাংশ শতাংশ মেনোপজে চিকিৎসকেরা হরমোন পরামর্শ দিয়ে থাকেন যাতে স্বাভাবিক সময়ের মেনোপজ হয়ে ক্ষতিকর প্রভাব না শরীরের অন্য অন্য অঙ্গ অন্য প্রত্যঙ্গে

  • ಸಾರ್ಜಿಕ್ಯಾಲ್ ಮೆನೋಪಾಜ್- শারীরিক শারীরিক কারণে মহিলার থেকে ডিম্বাশয় কেটে বাদ দিলে দিলে দিলে () তৎক্ষণাৎ মেনোপজ শুরু যায় যায় যায় ಆರ್ ತೋತುಸ್ರಾಬ್ ಹಯ ನಾ ತಖನ್. হরমোন হরমোন বন্ধ হয়ে কারণে শারীরিক ও মানসিক জগতে জোর ধাক্কা লাগে লাগে লাগে অর্থাৎ জরায়ু কেটে বাদ কিন্তু সঙ্গে সঙ্গে মেনোপজ হয় হয় না। মাসিক মাসিক বন্ধ হয়ে ডিম্বাশয় ডিম নিঃসরণ করে এবং ও প্রোজেস্টেরন উৎপাদন চলতে থাকে থাকে থাকে থাকে থাকে ಇನ್ನೂ
       
  • ಕ್ಯಾಮೊಥೆರಾಪಿ ಓ ರೆಡಿಶನ್- ಕ್ಯಾನಸಾರೆ ಚಿಕಿಸಾರ್ ಜನ್ಯ ನಗರಿ ಈ. রেডিয়েশন চললে তার কার্যকারিতা হয়ে যায় এবং মেনোপজ চলে চলে আসে। তবে, শরীরের অন্য রেডিয়েশন চললে তার প্রভাব পড়ে না ঋতুবন্ধে ঋতুবন্ধে

    

ಮ್ಯಾನೋಪಜೆರ್ ಲಕ್ಷ್ಮಣ

আসার বেশ কিছুটা আগে শরীরকে জানান দেয়, যে সময় এগিয়ে আসছে। ತಬೆ, ಲಕ್ಷ್ಮಣಗುಲೋ ಸಬಾರ್ ಒಂದು ಹಯ ನ. ಒಂದು ಜನೆರ್ ಒಂದು ರಕಮ್, ಕಾರೊ ಬೇಶಿ, ಕಾರಒ. 

মোটামুটি ভাবে ঋতুস্রাব একেবারে ও স্বাভাবিক লক্ষ্মণ বলা চলে চলে ಖನೋ ಎಕ್ ದುಮಾಸ್ ಬನಧ್ ಥಾಕರ್ ಪರ್ ಆಬಾರ್ ದೋಧ್. প্রধান প্রধান উপসর্গ হট, যা ৩০ সেকেন্ড ১০ মিনিট পর্যন্ত স্থায়ী হতে পারে পারে পারে পারে ಸ್ಂಗೆ ಕಾಂಪುನಿ ಓ ಘಾಮ್ ದೇ. ಮೇನೋಪಾಜೆರ್ ಆಗೇ-ಪರೆ ಪ್ರೇಯ XNUMX-XNUMX ಪುರದ ಪುರ. মেনোপজের সময় অনেকের ঘুম যায় বা বারবার ঘুম ভেঙে ভেঙে যায়। ಮನ್ ಕಣೋ ವಾಲ್ ತೋ ಕಖನೋ ಖಾರಾಪ್, ಯಾಕೆ ಬಳೆ ಹಮ್. ಅನೆಕೇರ್ ಈ ಸಮಯ ಓಜನ್ ಬೇಡೆ ಯಾ. ಮೇಟಬಲಿಜಂ ಈ ಸಮಯ ಚುಲ್ ಪಡತೆ ಪಾರೆ, ತಬಕ್ ಖಸಾಯಿಸು. ಯೋನಿದೇಶೆ ಶುಭಾಬ್ ಓ ಇನಾಫೆಕಶನೇರ್ ಪ್ರ. অন্যান্য অন্যান্য লক্ষ্মণগুলির রয়েছে গাঁটে, পিঠে ব্যাথা, মাথা, বুক ধড়ফড় ভাব ইত্যাদি ইত্যাদি

 

ಮ್ಯಾನೋಪ್ಜೆರ್ ಕ್ಷತಿಕರ್ ಪ್ರಭಾಬ್

মেনোপজ স্বাভাবিক শারীরবৃত্তিয় হলেও যথেষ্ট ক্ষতিকর প্রভাব ফেলে ফেলে। ಸಬಚೆ ಬೇಶಿ ಕ್ಷತಿ ಹಯ ಹಾಡರ್. পর পর হাড়ের ডেনসিটি কমতে দ্রুত, যার ফলে অস্টিওপোরোসিসের সম্ভাবনা বাড়ে। ইস্ট্রোজেন লেভেল কমে হার্টের রোগ বাড়ার সম্ভাবনা থাকে মেয়েদের মেয়েদের আর্দ্রতা বজায় ও স্থিতিস্থাপকতা ধরে রাখার ক্ষেত্রে ভূমিকা পালন করে করে ইস্ট্রোজন ইস্ট্রোজন ইস্ট্রোজন এই এই মাত্রা কমতে করলে যোনিদেশে আর্দ্রতা কমে গিয়ে শুষ্ক ভাব আসে আসে আসে ল্যাক্টোব্যাসিলাস ব্যাকটেরিযার পরিমাণ যাওয়ায় ব্যাকটেরিয়া প্রভাব বিস্তার করে করে। ಫಲ ಸಂಕ್ರಾಮಣ ಹಯ. মূত্রথলির পেশিও দুর্বল হয়ে বলে প্রস্রাব ধরে রাখতে সমস্যা সমস্যা হয়। যোনিদেশে আর্দ্রতা কমে কারণে যৌনজীবনে সমস্যা হয়।


শরীরের পাশাপাশি মানসিক প্রভাব ফেলে মেনোপজ। ಉದ್ಯೋಗ, ಅಬಸಡೇರ್ ಮಟ್ಟೋ ಮಾನಸಿಕ ಸಮಾಜೋ. ಸ್ಮೃತಿಭ್ರಂಶೇರ್ ಸಮಸ್ಯಾ ಹಯ ಅನೆಕೆರ್. ইস্ট্রোজেন লেভেল কমে জন্য কিংবা হট ফ্লাশের সময় ব্রেনে কমে যাওয়া এই সমস্যা হতে বলে মনে মনে করেন মনে বিশেষজ্ঞরা

 

ಸುಸ್ತ ಥಾಕರ್ ಉಪಾಯ

মেনোপজের কোনও হয় না, কারণ এটি একটি স্বাভাবিক প্রক্রিয়া প্রক্রিয়া মেনোপজের মেনোপজের কারণে সমস্যাগুলো হয়, তা কমাতে বা রাখতে কিছু চিকিৎসা উপায় আছে আছে আছে উপায় আছে

  • ಹರಮೋನ್ ಥೇರಾಪಿ- মেনোপজের সময় ইস্ট্রোজেন থেরাপি করে উপকার পাওয়া যায় ಇಟರಾಸ್ ಠೀಕ್ ಥಾಕಲೆ ಎರ ್ಸಂಗೆ ಪ್ರೋಜ್ಯೋ. ಇಸ್ಟ್ರೊಜೆನ್ ಹಾಡರ್ ಕ್ಶಯ ರೋಡ್ ಕರೆ. সময়ের জন্য এই নিলে কার্ডিভাসকুলার সংক্রান্ত রোগ বা স্তন ঝুঁকি থাকলেও সময়ে ওবং কম প্রয়োগে প্রয়োগে প্রয়োগে লাভ হয় হয় ಬಿಶೇಷ್ ಕರ ಯಡೇರ್ ಹಟ್ ಫ್ಲಾಶೇರ್ ಸಮಾಚಾರ ರಾಯರ. ಎರ ್ಸಂಗೆ ಟೆಸ್ಟ್ರನ್ ಥೇರಪೀ ವೇ ಕರ ್ಲೆಯ್.

  • ಅನ್ಯಾನ್ಯ ಓಶುಧ್-সমস্যার সমস্যার যাঁরা ইস্ট্রোজেন করতে পারেন না, তাঁরা হট ফ্লাশ এড়াতে নিতে পারেন পারেন পারেন ಕ್ಲೋನಿಡೈನ್ ನಿಯಾವ್ ಉಪಕಾರ್ ಪಾಯಾ ಯಾ. তবে চিকিৎসকের পরামর্শ না কোনও ওষুধই নেওয়া যাবে না না কম কম অ্যান্টি ডিপ্রেশনের ওষুধ (সিলেকটিভ সেরোটোনিন রিআপটেক ইনহিবিটরস বা) নিলেও হট সমস্যা যায় যায় যায় যায় যায় যায় ಆರ್ ಹಾಡರ್ ಕ್ಷಯ ರೋಧ್ ಕರೆತೆ ಅಣೆಕ್ ক্যালশিয়াম, ভিটামিন ডি সাপ্লিমেন্ট হাড়ের শক্তি বাড়ে বাড়ে

  • ಇಸ್ಟ್ರೋಜನ್ ಕ್ರಿಮ್- আর্দ্রতা আর্দ্রতা রাখতে ইস্ট্রোজন বাইরে ক্রিম, ট্যাবলেট বা রিংয়ের মাধ্যমে লাগানো যায় যায়। লুব্রিক্যান্ট বা ময়শ্চারাইজারও করে উপকার মেলে।

  • ಸುಸ್ತ ಜೀಬನಯಾತ್ರಾ- ಹಾಟ್ ಫ್ಲಾಶೇರ್ ಪ್ರೈವೆಟ್ ঠান্ডা খাওয়া, ঠান্ডা ঘরে থাকা ইত্যাদি অভ্যাসগুলো দেয় দেয় ಕ್ಯಾಫಿನ್ ಎಬನ್ ಮಶಾಲಾದರ್ ಖಬಾರ್ ಕಮ್ ಖಾವಾ. ಸ್ಟ್ರೇಸ್ ಕಾಮಾತೆ ಹಬೆ. ಮದ್ಯಾಪಾನ್, ಧೂಮಪಾನೆರ್ ಅವ್ಯಾಸ ದಾಖಲೆಗಳ ಹಿಟ್ ಫಾ| নিয়মিত ব্যায়াম, স্বাস্থ্যকর খাবার পর্যাপ্ত পরিমাণে ঘুম দরকার শরীরে শরীরে ಪ್ರಾಣಾಯಮ್ ಕರೆ ವಾಲ್ ಫಲ್ ಮೆಲೆ. ফ্লোর ফ্লোর শক্ত করতে নির্দিষ্ট রয়েছে, যেগুলি নিয়মিত অভ্যাস করলে উপকার মেলে মেলে।

  • ಫೈಟೊಯಿಸ್ಟ್ರೊಜೆನ್- সোয়াবিন, ফ্ল্যাক্সসিড, ও কিছু ফল সব্জিতে ফাইটোইস্ট্রোজেন পাওয়া, যা খেলে উপসর্গগুলি করা যায় বলে একটা মত মত মত রয়েছে রয়েছে রয়েছে রয়েছে রয়েছে রয়েছে রয়েছে ಯದಿಯೋ ಐ ತಥ್ಯ ಜ್ಞಾನಿಕ್ ಭಾಬೇ ಪ್ರಮಾಣಿ. 

 

ಪರೀಶೇ ಬಾಲಾ ವಾಲ್, ಮೆನೋಪಾಜ್ ಮಾನೆಯ್ ಜೀಬನ್ ಯ. ಬರನ್ ಅಖಾನ್ ಥೇಕೆ ಶುರು ಹಯಾ ಜೀಬನೇರ್ ನತುನ್ ಧಾಕ್ শারীরবৃত্তিয় শারীরবৃত্তিয় প্রক্রিয়াটিকে মেনে সেই অধ্যায়টি সুস্থসম্মত ভাবে উপভোগ চাবিকাঠি কিন্তু রয়েছে নিজের হাতেই হাতেই হাতেই হাতেই হাতেই  

 

ಬಹು ಜಿಜ್ಞಾಸಿತ್ ಪ್ರಶ್ನ

 

XNUMX) ಮ್ಯಾನೋಪೇಜೆರ್ ಸಮಯ ಕಿ ಖಬಾರ್ ಖಾವಾ ವಾಲ್?

মেনোপজের উপসর্গগুলি নিয়ন্ত্রণে নজর দিতে হবে ডায়েট চার্টে কমে যাওয়ার ফলে হাড়ের ক্ষতি হয় তা রোধ করতে করতে, যেমন, দই, চিজ ভাল ওমেগা থ্রি অ্যাসিড সমৃদ্ধ খাবার (সামুদ্রিক মাছ, ফ্ল্যাক্স, চিয়া সিডস) খেলে হট কম হয় হয়। শাকসব্জি বিশেষ করে ব্রকোলি ফুলকপি ডায়েট চার্টে রাখুন এই এই সময়। সমৃদ্ধ সমৃদ্ধ খাবার সোয়াবিন, বাদাম, আঙুর, ফ্ল্যাক্স, সিডস ইত্যাদি খেলে উপকার হয় হয় ಆರ್ ಅತಿ ಅಬಶ್ಯ ಪ್ರೊಟೀನ್ ಯುಕ್ತ್ ಖಬರ್ ಬೇಧ್. ফুড, ভাত, পাস্তা, আলুর মতো কার্বোহাইড্রেটস, অ্যালকোহল ও মশলাদার খাবার যতটা সম্ভব থাকা থাকা ভাল ভাল থাকা থাকা ভাল ভাল ভাল ভাল

 

XNUMX) ಪುರುಷದೇರೋ ಕಿ ಮೆನೋಪಾಜ್ ಹಯ?

শুধু নন, বয়সের সঙ্গে পুরুষদের শরীরেও টেস্টোস্টেরন ক্ষরণ ধীরে কমতে থাকে একটা সময় পুরুষদের জীবনেও মেনোপজ, যাকে চিকিৎসার বলা হয় অ্যান্ড্রোপজ অ্যান্ড্রোপজ অ্যান্ড্রোপজ অ্যান্ড্রোপজ অ্যান্ড্রোপজ অ্যান্ড্রোপজ অ্যান্ড্রোপজ মেনোপজের মেনোপজের মহিলাদের ডিম্বাশয় ভাবে নিষ্ক্রিয় হয়ে গেলেও ক্ষেত্রে তা তা হয় না না না ಆಲ್ಪ್ ಮಾತ್ರಾಯ ಹಲೆಯೋ ಟೆಸ್ಟೋಸ್ಟ್ರೈನ್ ರೈ. মেনোপজের মেনোপজের মহিলারা মা হতে পারলেও পুরুষদের ক্ষেত্রে অ্যান্ড্রোপজের বাবা হওয়ার সম্ভাবনা সম্ভাবনা থাকে থাকে থাকে শুক্রাণুর মান তখন ভাল থাকায় সন্তানের অনেক জটিলতা আসতে আসতে পারে।  

ಸಂಬಂಧಿತ ಪೋಸ್ಟ್ಗಳು

ಬರೆದ:
ಡಾ.ಶ್ರೇಯಾ ಗುಪ್ತಾ

ಡಾ.ಶ್ರೇಯಾ ಗುಪ್ತಾ

ಸಲಹೆಗಾರ
ಡಾ. ಶ್ರೇಯಾ ಗುಪ್ತಾ ಅವರು 10 ವರ್ಷಗಳಿಗಿಂತ ಹೆಚ್ಚು ವೈದ್ಯಕೀಯ ಅನುಭವವನ್ನು ಹೊಂದಿರುವ ವಿಶ್ವ ದಾಖಲೆ ಹೊಂದಿರುವವರು ಮತ್ತು ಸಂತಾನೋತ್ಪತ್ತಿ ಔಷಧ ಮತ್ತು ಫಲವತ್ತತೆಗೆ ಸಂಬಂಧಿಸಿದ ಸಮಸ್ಯೆಗಳಲ್ಲಿ ಪರಿಣತಿಯನ್ನು ಹೊಂದಿದ್ದಾರೆ. ಅವರು ವಿವಿಧ ಹೆಚ್ಚಿನ ಅಪಾಯದ ಪ್ರಸೂತಿ ಮತ್ತು ಸ್ತ್ರೀರೋಗ ಶಾಸ್ತ್ರದ ಶಸ್ತ್ರಚಿಕಿತ್ಸೆಗಳಲ್ಲಿ ಶ್ರೇಷ್ಠತೆಯ ಇತಿಹಾಸವನ್ನು ಹೊಂದಿದ್ದಾರೆ.
11 + ವರ್ಷಗಳ ಅನುಭವ
ಲಖನೌ, ಉತ್ತರ ಪ್ರದೇಶ

ನಮ್ಮ ಸೇವೆಗಳು

ಫಲವತ್ತತೆ ಚಿಕಿತ್ಸೆಗಳು

ಫಲವತ್ತತೆಯ ಸಮಸ್ಯೆಗಳು ಭಾವನಾತ್ಮಕವಾಗಿ ಮತ್ತು ವೈದ್ಯಕೀಯವಾಗಿ ಸವಾಲಿನವುಗಳಾಗಿವೆ. ಬಿರ್ಲಾ ಫರ್ಟಿಲಿಟಿ ಮತ್ತು IVF ನಲ್ಲಿ, ಪೋಷಕರಾಗುವ ನಿಮ್ಮ ಪ್ರಯಾಣದ ಪ್ರತಿ ಹಂತದಲ್ಲೂ ನಿಮಗೆ ಬೆಂಬಲ, ವೈಯಕ್ತೀಕರಿಸಿದ ಆರೈಕೆಯನ್ನು ಒದಗಿಸಲು ನಾವು ಗಮನಹರಿಸುತ್ತೇವೆ.

ಪುರುಷ ಬಂಜೆತನ

ಎಲ್ಲಾ ಬಂಜೆತನ ಪ್ರಕರಣಗಳಲ್ಲಿ ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನವು ಸುಮಾರು 40%-50% ನಷ್ಟಿದೆ. ಕಡಿಮೆಯಾದ ವೀರ್ಯ ಕಾರ್ಯವು ಆನುವಂಶಿಕ, ಜೀವನಶೈಲಿ, ವೈದ್ಯಕೀಯ ಅಥವಾ ಪರಿಸರ ಅಂಶಗಳ ಪರಿಣಾಮವಾಗಿರಬಹುದು. ಅದೃಷ್ಟವಶಾತ್, ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನದ ಹೆಚ್ಚಿನ ಕಾರಣಗಳನ್ನು ಸುಲಭವಾಗಿ ರೋಗನಿರ್ಣಯ ಮಾಡಬಹುದು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಬಹುದು.

ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನ ಅಥವಾ ಲೈಂಗಿಕ ಅಪಸಾಮಾನ್ಯ ಕ್ರಿಯೆ ಹೊಂದಿರುವ ದಂಪತಿಗಳಿಗೆ ವೀರ್ಯ ಮರುಪಡೆಯುವಿಕೆ ಪ್ರಕ್ರಿಯೆಗಳು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆಗಳ ಸಮಗ್ರ ಶ್ರೇಣಿಯನ್ನು ನಾವು ನೀಡುತ್ತೇವೆ.

ದಾನಿ ಸೇವೆಗಳು

ಅವರ ಫಲವತ್ತತೆ ಚಿಕಿತ್ಸೆಗಳಲ್ಲಿ ದಾನಿ ವೀರ್ಯ ಅಥವಾ ದಾನಿ ಮೊಟ್ಟೆಗಳ ಅಗತ್ಯವಿರುವ ನಮ್ಮ ರೋಗಿಗಳಿಗೆ ನಾವು ಸಮಗ್ರ ಮತ್ತು ಬೆಂಬಲ ದಾನಿ ಕಾರ್ಯಕ್ರಮವನ್ನು ನೀಡುತ್ತೇವೆ. ರಕ್ತದ ಪ್ರಕಾರ ಮತ್ತು ದೈಹಿಕ ಗುಣಲಕ್ಷಣಗಳ ಆಧಾರದ ಮೇಲೆ ನಿಮಗೆ ಎಚ್ಚರಿಕೆಯಿಂದ ಹೊಂದಾಣಿಕೆಯಾಗುವ ಗುಣಮಟ್ಟದ ಭರವಸೆಯ ದಾನಿಗಳ ಮಾದರಿಗಳನ್ನು ಮೂಲವಾಗಿ ನೀಡಲು ನಾವು ವಿಶ್ವಾಸಾರ್ಹ, ಸರ್ಕಾರಿ ಅಧಿಕೃತ ಬ್ಯಾಂಕ್‌ಗಳೊಂದಿಗೆ ಪಾಲುದಾರರಾಗಿದ್ದೇವೆ.

ಫಲವತ್ತತೆ ಸಂರಕ್ಷಣೆ

ಪಿತೃತ್ವವನ್ನು ವಿಳಂಬಗೊಳಿಸಲು ನೀವು ಸಕ್ರಿಯ ನಿರ್ಧಾರವನ್ನು ತೆಗೆದುಕೊಂಡಿದ್ದೀರಾ ಅಥವಾ ನಿಮ್ಮ ಸಂತಾನೋತ್ಪತ್ತಿ ಆರೋಗ್ಯದ ಮೇಲೆ ಪರಿಣಾಮ ಬೀರುವ ವೈದ್ಯಕೀಯ ಚಿಕಿತ್ಸೆಗಳಿಗೆ ಒಳಗಾಗುತ್ತಿರಲಿ, ಭವಿಷ್ಯಕ್ಕಾಗಿ ನಿಮ್ಮ ಫಲವತ್ತತೆಯನ್ನು ಕಾಪಾಡುವ ಆಯ್ಕೆಗಳನ್ನು ಅನ್ವೇಷಿಸಲು ನಾವು ನಿಮಗೆ ಸಹಾಯ ಮಾಡಬಹುದು.

ಸ್ತ್ರೀರೋಗ ಶಾಸ್ತ್ರದ ಕಾರ್ಯವಿಧಾನಗಳು

ನಿರ್ಬಂಧಿಸಿದ ಫಾಲೋಪಿಯನ್ ಟ್ಯೂಬ್‌ಗಳು, ಎಂಡೊಮೆಟ್ರಿಯೊಸಿಸ್, ಫೈಬ್ರಾಯ್ಡ್‌ಗಳು ಮತ್ತು ಟಿ-ಆಕಾರದ ಗರ್ಭಾಶಯದಂತಹ ಮಹಿಳೆಯರಲ್ಲಿ ಫಲವತ್ತತೆಯ ಮೇಲೆ ಪರಿಣಾಮ ಬೀರುವ ಕೆಲವು ಪರಿಸ್ಥಿತಿಗಳನ್ನು ಶಸ್ತ್ರಚಿಕಿತ್ಸೆಯ ಮೂಲಕ ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಬಹುದು. ಈ ಸಮಸ್ಯೆಗಳನ್ನು ಪತ್ತೆಹಚ್ಚಲು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಲು ನಾವು ಸುಧಾರಿತ ಲ್ಯಾಪರೊಸ್ಕೋಪಿಕ್ ಮತ್ತು ಹಿಸ್ಟರೊಸ್ಕೋಪಿಕ್ ಕಾರ್ಯವಿಧಾನಗಳ ಶ್ರೇಣಿಯನ್ನು ನೀಡುತ್ತೇವೆ.

ಜೆನೆಟಿಕ್ಸ್ & ಡಯಾಗ್ನೋಸ್ಟಿಕ್ಸ್

ಪುರುಷ ಮತ್ತು ಸ್ತ್ರೀ ಬಂಜೆತನದ ಕಾರಣಗಳನ್ನು ಪತ್ತೆಹಚ್ಚಲು ಮೂಲಭೂತ ಮತ್ತು ಸುಧಾರಿತ ಫಲವತ್ತತೆಯ ತನಿಖೆಗಳ ಸಂಪೂರ್ಣ ಶ್ರೇಣಿಯು ವೈಯಕ್ತಿಕಗೊಳಿಸಿದ ಚಿಕಿತ್ಸಾ ಯೋಜನೆಗಳಿಗೆ ದಾರಿ ಮಾಡಿಕೊಡುತ್ತದೆ.

ನಮ್ಮ ಬ್ಲಾಗ್‌ಗಳು

ಸಲ್ಲಿಸಿ
ಮುಂದುವರೆಯಿರಿ ಕ್ಲಿಕ್ ಮಾಡುವ ಮೂಲಕ, ನೀವು ನಮ್ಮ ಸಮ್ಮತಿಸುತ್ತೀರಿ ನಿಯಮಗಳು ಮತ್ತು ಷರತ್ತುಗಳು ಮತ್ತು ಗೌಪ್ಯತಾ ನೀತಿ

ನೀವು ನಮ್ಮನ್ನು ಸಂಪರ್ಕಿಸಬಹುದು

ನಿಮ್ಮಲ್ಲಿ ಪ್ರಶ್ನೆ ಇದೆಯೇ?

ಅಡಿಟಿಪ್ಪಣಿ ಬಾಣ