• English
ಬಿರ್ಲಾ ಫಲವತ್ತತೆ ಮತ್ತು IVF
ಬಿರ್ಲಾ ಫಲವತ್ತತೆ ಮತ್ತು IVF

ಪಿಸಿಓಎಸ್ ಎಬನ್ ಪಿಸಿಯೋಡಿ-ರ್ ತಫಾತ್ ಜಾನುನ್

  • ಪ್ರಕಟಿಸಲಾಗಿದೆ ಮಾರ್ಚ್ 23, 2023
ಪಿಸಿಓಎಸ್ ಎಬನ್ ಪಿಸಿಯೋಡಿ-ರ್ ತಫಾತ್ ಜಾನುನ್

ನಾಮತಾ ಪ್ರಯಾಯ ಒಂದು, ಲಕ್ಷ್ಮಣೋ ಉನೀಶ್-ಬಿಶ್. পিসিওএস পিসিওএস পিসিওডি যে দু'টো পৃথক সমস্যা, সেটা অনেকেই জানে না এখনও এখনও এমনিতে মহিলাদের নিয়ে খোলামেলা করায় যথেষ্ট লজ্জা লজ্জা রয়েছে রয়েছে আমাদের সমাজে সমাজে ತಾರ ್ಗೆ ಜಡಿತ್ ಸಮಸ್ಯಾಗುಲೊ ತೈ ಐ.ಕೆ. অথচ, পরিসংখ্যান বলছে প্রতি জন রজস্বলা মহিলার এক জন পিসিওডি পিসিওডি সমস্যায় সমস্যায় ভোগেন ভোগেন ঋতুস্রাব ঋতুস্রাব থেকে করে ওজন, সন্তানধারণে অক্ষমতার মতো শারীরিক সমস্যাগুলির জন্য পিসিওএস আর পিসিওডি পিসিওএস আর দায়ী দায়ী বিষয়টি নিয়ে সচেতনতার সমস্যাকে আরও বাড়িয়ে তুলছে। বিশ্বায়নের যুগে জীবনযাত্রার কারণে থাবা বসাচ্ছে জটিল এই রোগগুলি রোগগুলি থেকে রক্ষা পেতে শরীরচর্চা, তবে সবার জানতে হবে এই সমস্যাগুলির প্রকৃতি ও কার্যকারণ কার্যকারণ

 

ಪಿಸಿಯೋಡಿ ಕಿ?

ಪಿಸಿಯೋಡಿ ಪುರೋ ನಾಮ್ ಪಲಿಸಿಟಿಕ್ ವೀಸರ್ಿ. হওয়ার হওয়ার প্রতি মাসে-একটা করে ডিম ফোটে আর সময় বেরিয়ে যায় শরীর থেকে থেকে থেকে শরীর দু'টি পালা করে মাসে একটা করে ডিম ছাড়ে ছাড়ে কিন্তু-র থাকলে ডিম্বাশয়গুলি অপরিণত অপরিণত বা পরিণত ডিম নির্গত নির্গত হয় হয়। ডিমগুলো ডিমগুলো পারে না ডিম্বাশয় ক্রমশ অপরিণত কিংবা অর্ধপরিণত ডিমে ভরে যায় যায় যায় ಪರರತಿ ಸಮೆ ಏಳುಗಳು ছোট ছোট আকারে দেখতে সিস্টগুলো তরল ও অর্ধতরল উপাদান দিয়ে তৈরি তৈরি। ಬಿ ಮಿಲಿಟರ್ ಪರ್ಯಂತ ಓಜನೇರ್ ಹತ್ತೇ ಪಾರಿ. ಪಲಿ ಕಥಾರ್ ಅರ್ತ್ ಅನೆಕ್. সিস্টের সংখ্যা বাড়তে ফুলেফেঁপে আকার বেড়ে যায় ক্রমশ ক্রমশ। ভাবে আমাদের ডিম্বাশয় খুব পরিমাণে পুরুষ হরমোন অ্যান্ড্রোজেন উৎপাদন উৎপাদন করে। কিন্তু পিসিওডি হলে অ্যান্ড্রোজেন হরমোন উৎপাদন বেড়ে যায় জেরে জেরে ঋতুস্রাব, শরীরে লোমের, পেটে চর্বি জমা ও, চুল পড়ে মতো সমস্যাগুলো দেখা দেয় দেয় দেয় দেয় ಸಾಯಿ ಸಂಗೆ ​​ಸಂತಾನಧಾರಣೆ ಅಕ್ಷಮತಾರ ಸಾಮ್. 


পিসিওডি যেহেতু উপসর্গ, বড় কোনও রোগ, সেহেতু এটার সুনির্দিষ্ট চিকিৎসা নেই। ದೀನದೀನ ಜೀಬಾನಯತರಾಯ ಪರಿಬರತನ ಯನ. যেমন, জগিং, দৌড়ানো ও দ্রুত হাঁটাহাঁটির মতো (কার্ডিও) শরীরচর্চা, যোগব্যায়াম, বিশেষ করে চর্বি ব্যায়ামগুলো করলে সুফল মেলে মেলে মেলে মেলে মেলে ও ও জাতীয় খাবারের প্রোটিন সমৃদ্ধ খাবার আর ফাইবার যুক্ত, শাকসব্জি বেশি খেতে হবে হবে হবে ক্ষেত্রবিশেষে হরমোনের ভারসাম্য ওষুধও দেন চিকিৎসকেরা। কখনও আবার ল্যাপারোস্কোপিক ড্রিলিংয়ের পদ্ধতির সাহায্য নেওয়া হয় হয়। 

 

ಪಿಸಿಯೋಸ್ ಕಿ

পিসিওএস-পুরো কথাটা হল পলিসিস্টিক ওভারিয়ান সিনড্রোম। একটা একটা ডিজঅর্ডার, যার জেরে ডিম্বাশয়ে বেশি পরিমাণে পুরুষ হরমোন অ্যান্ড্রোজেন উৎপাদন হয় হয় হয় হরমোনের হরমোনের ডিম ফোটার ব্যাহত হয় এবং অপরিণত ডিমগুলি হয়ে ওভারিতে জমতে জমতে থাকে থাকে থাকে ডিম্বাশয় ডিম্বাশয় ধার ঘেঁষে (সারফেসে) ছোট ছোট ফোসকার সিস্টগুলো ছড়িয়ে থাকে থাকে থাকে ಈ ಭಾಬೇ ಡಿಂಭಾಶಯ ವಾರಿ ಹಯಾಯಿ. ಅನಿಯಮಿತ ತೋತುಸ್ರಾಬ್ ಪಿಸಿಯೋಸ್-ಏರ್ ಪುರಧಾಮ. পিসিওএস-সমস্যা থাকলে দু ঋতুচক্রের মধ্যে সময়ের ব্যবধান বাড়তে বাড়তে থাকে থাকে ভাবে দেখা যায় বছরে ১২ টার (১২ মাসে) বদলে হয়তো ৯ ঋতুচক্র সম্পন্ন বা তারও কম কম কম বা হরমোনের হরমোনের আধিক্যের শরীরে লোমের আধিক্য (হিরসুটিজম) দেখা দেয় দেয় ಗೋಂಫೇರ್ ರೇಖಾ ಓಥೆ, ಮುಖೇ ಬ್ರಾನ್ ಹಯಾ, ಚೌಲ್ ಇ.ಪಾಲ್. ಓಜನೋ ಬಾಡೆ. ঘুমের সময় ব্যাহত হয়, যার জেরে ঠিক মতো ঘুম না না


ಕೆನ್ ಪಿಸಿಯೋಸ್ ಹಯಾ, ತಾರ್ ಸುನಿರ್ದೀಶ್ಟ್ ಕಾಜ಼ರ್. ನಂತರ ಕಿಚ್ಚು ಫ್ಯಾಕ್ಟರ್ ಕಾಜ್ ಕರೇ ಈ ಸಮಾಧಾನಕರ. যেমন ইনসুলিন কারণে শরীরে উৎপাদন বেড়ে গেলে এই সমস্যা হতে পারে পারে। কারণ ইনসুলিন বেশি উৎপাদন তা পুরুষ হরমোন অ্যান্ড্রোজেনের উৎপাদন বাড়িয়ে দেয় দেয়। ಗಭೇಷಣಾ ಬಳೆ যে যে পরিবারে-মাসিদের পিসিএএস- সমস্যা সমস্যা রয়েছে সেখানে প্রজন্মের মেয়েদের সমস্যায় আক্রান্ত হওয়ার নজির বেশি বেশি। আক্রান্ত নজির।।। বেশি বেশি  


ফোটার ফোটার কাজ হয় পিসিওএস- এ সন্তানধারণে সমস্যা হয় হয় হয় এছাড়া গর্ভপাত নির্ধারিত সময়ের প্রসবের ঝুঁকিও থাকে পিসিওএস আক্রান্তদের আক্রান্তদের উচ্চ সমস্যা, টাইপ টু ডায়াবেটিস হওয়ার সম্ভাবনা থাকে ওভ্যুলেশন হয় বলে জরায়ুতে লাইনিং জমে জমে এন্ডোমেট্রিয়াল ক্যানসারের সম্ভাবনা থাকে থাকে।


পিসিওএস-চিকিৎসা বলতে নিরোধক বড়ি যাতে মহিলা হরমোন ইস্ট্রোজেন আর আর আর (প্রোজেস্টেরনের মতো করে) থাকায় স্বাভাবিক স্বাভাবিক, এন্ডোমেট্রিয়াল ক্যানসারের কমায় কমায় কমায় ತಬಕ್ ಬಾ ಬ್ರಾಹ್ಮಣ ಸಮಾಜ ಜನ್ಯ ಓಶುಧ್ ಖಾ. পিসিওএস থাকলে গর্ভধারণের ক্লোমিফিন দেন চিকিৎসকেরা। এতেও কাজ হলে মেটফরমিন (টাইপ টু ডায়াবেটিসের) যোগ করা হয়। ব্রেস্ট ক্যানসারে ব্যবহৃত ডিম্বাশয় উদ্দীপনায় কাজ দেয়। ಎಛಾಡಾ ಗೋನಾಡೋಟ್ರಪಿನಸ್ ಹರಮೋನ್ ಇನಾಜೆಯ್‌ಡ್. শরীরে লোমের আধিক্য ব্রনর জন্ম নিরোধক বড়ি কার্যকরী কার্যকরী। সমস্যায় সমস্যায় স্পাইরোনোল্যাকটন যেতে, তবে সেক্ষেত্রে পরিবার পরিকল্পনা (ফ্যামিলি) করা যাবে না না ಎಛಾಡಾವೋ ಆರೋ ಕಿಚ್ಚು ಓಶುಧ್ ಆಛೇ. এগুলো এগুলো কোনওটাই সারানোর ওষুধ, উপসর্গকে নিয়ন্ত্রণ করার উপায় মাত্র। সুস্থ জীবনযাত্রা বরং সমস্যা আনতে অনেক বেশি কার্যকরী কার্যকরী। ಬಿಶೇಷ್ ಕರೆ ಓಜನ್ ಕಾಮಾತೆ ಪಾರಲೆ ವಾಲ್ ಫಳ ಮೆಲ್. ব্যায়াম করলে এবং কার্বোহাইড্রেটযুক্ত খেলে ইনসুলিন নিয়ন্ত্রণে থাকে থাকে। 

 

ಪಿಸಿಯೋಗಳು ಮತ್ತು ಪಿಸಿಯೋಡಿ

আলোচনা আলোচনা এটা স্পষ্ট দু 'সমস্যাই মহিলাদের প্রজননতন্ত্রের জড়িত এবং প্রজনন ক্ষমতায় ফেলে ফেলে ফেলে ফেলে ದ್ಯುತಿ ಕ್ಷೇತ್ರಿ দু'টি উপসর্গগুলোও প্রায় এবং স্বাস্থ্যসম্মত জীবনযাত্রা সমস্যা দু দু নিয়ন্ত্রণের অন্যতম অন্যতম উপায় উপায় উপায় তবে, এই মিলগুলি আছে, তেমন দু'টির মধ্যে পার্থক্যও অনেক আছে ಸೇಗುಲಿ ಹಲ್-

  • ಪ್ರಥಮತ್, ರೋಗರ್ ಮಾತ್ರಾ. ಪಿಸಿಯೋಸ್ ಅತ್ಯಾನ್ತ್ ಗುರುತರ್ ಏಕತಾ ರಾಗ್. ಪಿಸಿಯೋಡಿ ಸೇ ತುಲನಾಯ ಕಮ್ ಗುರುತರ್. ಸಾರ್ವಜನಿಕ ವಲಯ স্বাস্থ্যসম্মত, ব্যায়াম, শরীরচর্চা করে পিসিওডি বাগে যায় যায় বিশেষ করে কমানোর সঙ্গে কমার সমানুপাতিক একটা সম্পর্ক রয়েছে রয়েছে কিন্তু পিসিওএস এন্ডোক্রিন গোলমালের জন্য হয়। বাইরে থেকে চিকিৎসা ছাড়া নিয়ন্ত্রণ করা বা বাগে আনা বেশ কঠিন কঠিন।

  • ದ್ವಿತೀಯತ್, ಪಿಸಿಯೋಡಿ-ರ ಮಸೀದಿ ಅಣೆಕಟ್ಟಿನ ಸ್ಥಳ ಸೇ ತುಲನಾಯ ಪಿಸಿಯೋಸ್-ಎ ಕಮ್ ಭೋಗೆ ಮಹಾರಾ. ভারত ও মহারাষ্ট্রে করা একটি সমীক্ষায় দেখা যাচ্ছে, এই এলাকায় রজস্বলা মধ্যে ৯.  

  • ತೃತೀಯತ್, ದು'ಟಿ ಸಮಸ್ಯೈ ಸಂತಾನಧಾರೆ. জীবনযাত্রার পরিবর্তন করে সামান্য কিছু ওষুধে পিসিওডি পিসিওডি সমস্যা সমস্যা সারিয়ে ফেলা এবং সন্তানধারণ সম্ভব হয় হয় হয় পিসিওএস, পিসিওএস-সমস্যাটি এতটাই যে সুস্থ সুস্থ জীবনযাত্রার সঙ্গে চিকিৎসা করতে এবং সন্তানলাভের সন্তানলাভের কতটা সুনিশ্চিত করে করে বলা যায় যায় যায় যায় না না না না যায় না না না না ಆರ್ ಗರ್ಭಪಾತ್ ಬಾ ಮಿಸಕ್ಯಾರೆಜೆರ್

  • চতুর্থত, পিসিওডির সমস্যা হলে ভারসাম্য বিঘ্নিত হয় হয় অন্যদিকে, হরমোনের অস্বাভাবিকত্বের জন্য- এর সমস্যা হয়। ভাবে ভাবে এই'টি মধ্যে কার্যকারণের বিপরীত একটা সম্পর্ক রযেছে রযেছে রযেছে ಪಿಸಿಯೋಡಿ ಹಲ್ ಅದಪೆ ಏಕತಾ ಉಪಸರ್ಗ್, ಶೇಖಾನೆ. 

 

ಬಹು ಜಿಜ್ಞಾಸಿತ್ ಪ್ರಶ್ನಮಾಲಾ

 

১) পিসিওএস ও পিসিওডি-সমস্যা নিয়ন্ত্রণে কী কী খাবার খেতে খেতে?

কম কার্বোহাইড্রেট সেই জায়গায় ও ফাইবার সমৃদ্ধ খাবার বেশি খেতে হবে হবে। সাধারণ ভাত-বদলে বদলে রাইস, আটার রুটি, ব্রাউন খাওয়া খাওয়া ভাল। রান্নার মাধ্যম হিসাবে, ক্যানোলা, পিনাট বা অয়েল ব্যবহার করা উচিত উচিত ಶಾಕಸಬ್ಜಿರ್ ಸ್ಂಗೆ ಫಲಮೂಲ ಖೆತೆ ಹಬೆ. ತಬೆ, ಆಮ್, ಕಾಲ, ಆತಾ, ಅಂಕ, ಕಾಂತಾಳೇರ್ ಮಾತಾ ಭೋಲ. ಕುಸುಮ್ ಬಾದ್ ದ್ಯಾವೇ ಡಿಮೇಯರ್ ಸಾದಾ ಶನ್, ಛೋಟ್ ದೈಕ್ ದೂಧ ಖೇಲೆ ಫ್ಯಾಟರ್ ಪರಿಸರ ಕಮ್ ಅವರು ಹೇಳಿದರು. প্রসেসড, রেড মিট, ভাজাভুজি থেকে যতটা সম্ভব দূরে থাকা ভাল

 

XNUMX) ಪಿಸಿಯೋಡಿ?

না, এই সমস্যাগুলিকে ভাবে সারিয়ে একেবারে সুস্থ হওয়া সম্ভব নয় নয় তবে, চেষ্টা করলে সমস্যাগুলোকে নিয়ন্ত্রণে রাখা যায় বা কমানো যায় যায়

 

XNUMX) ಮ್ಯಾನೋಪೇಜೆರ್ ಪರ್ ಕಿ ಪಿಸಿಯೋಸ್-ಎರ್ ಥೆಮ್ಯಾಕ್?

না, মেনোপজের সময় হরমোনের তারতম্য হলেও পিসিওএস সমস্যা থেকে মুক্ত হওয়া যায় না না না বরং-এর আনুষঙ্গিক সমস্যাগুলো, হার্টের সমস্যা, উচ্চ, ডায়াবেটিস টাইপ টু রিস্ক আরও বাড়তে থাকে থাকে থাকে থাকে থাকে বাড়তে থাকে পিসিওএস নিয়ন্ত্রণে রাখার উপায় সুস্থ, ব্যায়াম ও হরমোনাল চিকিৎসা। 

 

XNUMX) ಪಿಶಿಯೋಗಳು ಥಾಕಲೆ ಕಿ ಸಂತಾನಧಾರಣ ಸಂಪದ?

পথে পথে অন্যতম বড় হলেও সুস্থ জীবনযাত্রা এবং চিকিৎসার তা নিয়ন্ত্রণ করে সন্তানধারণ সম্ভব সম্ভব সম্ভব সম্ভব সম্ভব ওজন, সুগার লেভেল রাখার মতো প্রাথমিক ধাপগুলোর চিকিৎসক চিকিৎসক কিছু ওষুধ দেবেন দেবেন ತಾತೆ ಕಾಜ್ ನಾ ಹಾಲೆ ಐವಿಎಫ್ ಪಧತಿರ್ ಯಾ. পরিসংখ্যান, পিসিওএস সমস্যা এমন মহিলাদের আইভিএফের সাহায্য সন্তানলাভের সন্তানলাভের সম্ভাবনা বেশি থাকে থাকে  

ಸಂಬಂಧಿತ ಪೋಸ್ಟ್ಗಳು

ಬರೆದ:
ಅಪೇಕ್ಷಾ ಸಾಹು ಡಾ

ಅಪೇಕ್ಷಾ ಸಾಹು ಡಾ

ಸಲಹೆಗಾರ
ಡಾ. ಅಪೇಕ್ಷಾ ಸಾಹು, 12 ವರ್ಷಗಳ ಅನುಭವ ಹೊಂದಿರುವ ಪ್ರತಿಷ್ಠಿತ ಫಲವತ್ತತೆ ತಜ್ಞರು. ಅವರು ಸುಧಾರಿತ ಲ್ಯಾಪರೊಸ್ಕೋಪಿಕ್ ಶಸ್ತ್ರಚಿಕಿತ್ಸೆಗಳಲ್ಲಿ ಉತ್ಕೃಷ್ಟರಾಗಿದ್ದಾರೆ ಮತ್ತು ವ್ಯಾಪಕ ಶ್ರೇಣಿಯ ಮಹಿಳೆಯರ ಫಲವತ್ತತೆ ಕಾಳಜಿ ಅಗತ್ಯಗಳನ್ನು ಪರಿಹರಿಸಲು ಐವಿಎಫ್ ಪ್ರೋಟೋಕಾಲ್ಗಳನ್ನು ಟೈಲರಿಂಗ್ ಮಾಡುತ್ತಾರೆ. ಹೆಚ್ಚಿನ ಅಪಾಯದ ಗರ್ಭಧಾರಣೆ ಮತ್ತು ಸ್ತ್ರೀರೋಗಶಾಸ್ತ್ರದ ಆಂಕೊಲಾಜಿ ಜೊತೆಗೆ ಬಂಜೆತನ, ಫೈಬ್ರಾಯ್ಡ್‌ಗಳು, ಚೀಲಗಳು, ಎಂಡೊಮೆಟ್ರಿಯೊಸಿಸ್, ಪಿಸಿಓಎಸ್ ಸೇರಿದಂತೆ ಸ್ತ್ರೀ ಸಂತಾನೋತ್ಪತ್ತಿ ಅಸ್ವಸ್ಥತೆಗಳ ನಿರ್ವಹಣೆಯನ್ನು ಅವರ ಪರಿಣತಿಯು ವ್ಯಾಪಿಸಿದೆ.
ರಾಂಚಿ, ಜಾರ್ಖಂಡ್

ನಮ್ಮ ಸೇವೆಗಳು

ಫಲವತ್ತತೆ ಚಿಕಿತ್ಸೆಗಳು

ಫಲವತ್ತತೆಯ ಸಮಸ್ಯೆಗಳು ಭಾವನಾತ್ಮಕವಾಗಿ ಮತ್ತು ವೈದ್ಯಕೀಯವಾಗಿ ಸವಾಲಿನವುಗಳಾಗಿವೆ. ಬಿರ್ಲಾ ಫರ್ಟಿಲಿಟಿ ಮತ್ತು IVF ನಲ್ಲಿ, ಪೋಷಕರಾಗುವ ನಿಮ್ಮ ಪ್ರಯಾಣದ ಪ್ರತಿ ಹಂತದಲ್ಲೂ ನಿಮಗೆ ಬೆಂಬಲ, ವೈಯಕ್ತೀಕರಿಸಿದ ಆರೈಕೆಯನ್ನು ಒದಗಿಸಲು ನಾವು ಗಮನಹರಿಸುತ್ತೇವೆ.

ಪುರುಷ ಬಂಜೆತನ

ಎಲ್ಲಾ ಬಂಜೆತನ ಪ್ರಕರಣಗಳಲ್ಲಿ ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನವು ಸುಮಾರು 40%-50% ನಷ್ಟಿದೆ. ಕಡಿಮೆಯಾದ ವೀರ್ಯ ಕಾರ್ಯವು ಆನುವಂಶಿಕ, ಜೀವನಶೈಲಿ, ವೈದ್ಯಕೀಯ ಅಥವಾ ಪರಿಸರ ಅಂಶಗಳ ಪರಿಣಾಮವಾಗಿರಬಹುದು. ಅದೃಷ್ಟವಶಾತ್, ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನದ ಹೆಚ್ಚಿನ ಕಾರಣಗಳನ್ನು ಸುಲಭವಾಗಿ ರೋಗನಿರ್ಣಯ ಮಾಡಬಹುದು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಬಹುದು.

ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನ ಅಥವಾ ಲೈಂಗಿಕ ಅಪಸಾಮಾನ್ಯ ಕ್ರಿಯೆ ಹೊಂದಿರುವ ದಂಪತಿಗಳಿಗೆ ವೀರ್ಯ ಮರುಪಡೆಯುವಿಕೆ ಪ್ರಕ್ರಿಯೆಗಳು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆಗಳ ಸಮಗ್ರ ಶ್ರೇಣಿಯನ್ನು ನಾವು ನೀಡುತ್ತೇವೆ.

ದಾನಿ ಸೇವೆಗಳು

ಅವರ ಫಲವತ್ತತೆ ಚಿಕಿತ್ಸೆಗಳಲ್ಲಿ ದಾನಿ ವೀರ್ಯ ಅಥವಾ ದಾನಿ ಮೊಟ್ಟೆಗಳ ಅಗತ್ಯವಿರುವ ನಮ್ಮ ರೋಗಿಗಳಿಗೆ ನಾವು ಸಮಗ್ರ ಮತ್ತು ಬೆಂಬಲ ದಾನಿ ಕಾರ್ಯಕ್ರಮವನ್ನು ನೀಡುತ್ತೇವೆ. ರಕ್ತದ ಪ್ರಕಾರ ಮತ್ತು ದೈಹಿಕ ಗುಣಲಕ್ಷಣಗಳ ಆಧಾರದ ಮೇಲೆ ನಿಮಗೆ ಎಚ್ಚರಿಕೆಯಿಂದ ಹೊಂದಾಣಿಕೆಯಾಗುವ ಗುಣಮಟ್ಟದ ಭರವಸೆಯ ದಾನಿಗಳ ಮಾದರಿಗಳನ್ನು ಮೂಲವಾಗಿ ನೀಡಲು ನಾವು ವಿಶ್ವಾಸಾರ್ಹ, ಸರ್ಕಾರಿ ಅಧಿಕೃತ ಬ್ಯಾಂಕ್‌ಗಳೊಂದಿಗೆ ಪಾಲುದಾರರಾಗಿದ್ದೇವೆ.

ಫಲವತ್ತತೆ ಸಂರಕ್ಷಣೆ

ಪಿತೃತ್ವವನ್ನು ವಿಳಂಬಗೊಳಿಸಲು ನೀವು ಸಕ್ರಿಯ ನಿರ್ಧಾರವನ್ನು ತೆಗೆದುಕೊಂಡಿದ್ದೀರಾ ಅಥವಾ ನಿಮ್ಮ ಸಂತಾನೋತ್ಪತ್ತಿ ಆರೋಗ್ಯದ ಮೇಲೆ ಪರಿಣಾಮ ಬೀರುವ ವೈದ್ಯಕೀಯ ಚಿಕಿತ್ಸೆಗಳಿಗೆ ಒಳಗಾಗುತ್ತಿರಲಿ, ಭವಿಷ್ಯಕ್ಕಾಗಿ ನಿಮ್ಮ ಫಲವತ್ತತೆಯನ್ನು ಕಾಪಾಡುವ ಆಯ್ಕೆಗಳನ್ನು ಅನ್ವೇಷಿಸಲು ನಾವು ನಿಮಗೆ ಸಹಾಯ ಮಾಡಬಹುದು.

ಸ್ತ್ರೀರೋಗ ಶಾಸ್ತ್ರದ ಕಾರ್ಯವಿಧಾನಗಳು

ನಿರ್ಬಂಧಿಸಿದ ಫಾಲೋಪಿಯನ್ ಟ್ಯೂಬ್‌ಗಳು, ಎಂಡೊಮೆಟ್ರಿಯೊಸಿಸ್, ಫೈಬ್ರಾಯ್ಡ್‌ಗಳು ಮತ್ತು ಟಿ-ಆಕಾರದ ಗರ್ಭಾಶಯದಂತಹ ಮಹಿಳೆಯರಲ್ಲಿ ಫಲವತ್ತತೆಯ ಮೇಲೆ ಪರಿಣಾಮ ಬೀರುವ ಕೆಲವು ಪರಿಸ್ಥಿತಿಗಳನ್ನು ಶಸ್ತ್ರಚಿಕಿತ್ಸೆಯ ಮೂಲಕ ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಬಹುದು. ಈ ಸಮಸ್ಯೆಗಳನ್ನು ಪತ್ತೆಹಚ್ಚಲು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಲು ನಾವು ಸುಧಾರಿತ ಲ್ಯಾಪರೊಸ್ಕೋಪಿಕ್ ಮತ್ತು ಹಿಸ್ಟರೊಸ್ಕೋಪಿಕ್ ಕಾರ್ಯವಿಧಾನಗಳ ಶ್ರೇಣಿಯನ್ನು ನೀಡುತ್ತೇವೆ.

ಜೆನೆಟಿಕ್ಸ್ & ಡಯಾಗ್ನೋಸ್ಟಿಕ್ಸ್

ಪುರುಷ ಮತ್ತು ಸ್ತ್ರೀ ಬಂಜೆತನದ ಕಾರಣಗಳನ್ನು ಪತ್ತೆಹಚ್ಚಲು ಮೂಲಭೂತ ಮತ್ತು ಸುಧಾರಿತ ಫಲವತ್ತತೆಯ ತನಿಖೆಗಳ ಸಂಪೂರ್ಣ ಶ್ರೇಣಿಯು ವೈಯಕ್ತಿಕಗೊಳಿಸಿದ ಚಿಕಿತ್ಸಾ ಯೋಜನೆಗಳಿಗೆ ದಾರಿ ಮಾಡಿಕೊಡುತ್ತದೆ.

ನಮ್ಮ ಬ್ಲಾಗ್‌ಗಳು

ಸಲ್ಲಿಸಿ
ಮುಂದುವರೆಯಿರಿ ಕ್ಲಿಕ್ ಮಾಡುವ ಮೂಲಕ, ನೀವು ನಮ್ಮ ಸಮ್ಮತಿಸುತ್ತೀರಿ ನಿಯಮಗಳು ಮತ್ತು ಷರತ್ತುಗಳು ಮತ್ತು ಗೌಪ್ಯತಾ ನೀತಿ

ನೀವು ನಮ್ಮನ್ನು ಸಂಪರ್ಕಿಸಬಹುದು

ನಿಮ್ಮಲ್ಲಿ ಪ್ರಶ್ನೆ ಇದೆಯೇ?

ಅಡಿಟಿಪ್ಪಣಿ ಬಾಣ