• English
ಬಿರ್ಲಾ ಫಲವತ್ತತೆ ಮತ್ತು IVF
ಬಿರ್ಲಾ ಫಲವತ್ತತೆ ಮತ್ತು IVF

ವರಿ ಜರಾಯು ಕಿ? (ಬಂಗಾಲಿಯಲ್ಲಿ ಬೃಹತ್ ಗರ್ಭಕೋಶ)

  • ಪ್ರಕಟಿಸಲಾಗಿದೆ ಫೆಬ್ರವರಿ 03, 2023
ವರಿ ಜರಾಯು ಕಿ? (ಬಂಗಾಲಿಯಲ್ಲಿ ಬೃಹತ್ ಗರ್ಭಕೋಶ)

ದೃಢಿತ ಜರಾಯರು ಚಿಕಿಸಾಯ ದೇರಿ ನಯ

 

ಅಮರಾ ಜಾನಿ, ಮಾತೃಜಥರೆ ಜರಾಯೂರು ಮದ್ಯೆ ಬೇಡೆ ಒಥೆ ವೃಣ. কারণে গর্ভাবস্থায় ভ্রূণের বৃদ্ধির সঙ্গে মহিলাদের জরায়ুর আকার বাড়তে থাকে।। সময় ছোট্ট হাতের মতো দেখতে জরায়ুটি পূর্ণ তরমুজের বা ফুটবলের আকার নেয় নেয় নেয় নেয় অনেকসময় অনেকসময় না করা মহিলাদের জরায়ুর আকার বেড়ে (ಬಾಲ್ಕಿ ಇಟರಾಸ್) ಯಾ. ಬಿವಿನ್ ಸ್ಟ್ರೀರೋಗೆರ್ ಕಾರಣೆ ಏಟಾ ವೇ. বিষয়টি চিন্তার না এবং আপনা আপনা থেকেই সেরে গেলেও স্ত্রীরোগের ওজন বৃদ্ধি, সন্তানধারণে মতো সমস্যা বাড়িয়ে ক্যানসারের ক্যানসারের গুরুতর অসুখও চাড়া দিতে পারে পরবর্তীকালে। ঋতুস্রাবে খুব বেশি অস্বাভাবিকত্বের তলপেটটা বড়, ভারী মনে হলে ব্যথা, অস্বস্তি হলে পরামর্শ নেওয়া কাজ কাজ কাজ কাজ কাজ 

 

ದೃಢಿತ ಜರಾಯು ಕಿ

 

ಸಾಧಾರಣ ವಾಬೇ ಮೇಯದೇರ್ ಶರೀರಿ ಯೇ ಜರಾಧಾಯ ಸೆಂಟಿಮಿಟರ್ কারণে জরায়ুর আকার থেকে অনেকটা বেড়ে গেলে বলে বাল্কি ইউটেরাস বা বর্ধিত জরায়ু জরায়ু জরায়ু জরায়ু

 

ವಾರಿ ಬಾ ಬೃದ್ಧಿತ್ ಜರಾಯರು ಲಕ್ಷಣ

 

ভিতরে জরায়ুর আকার গেলেও অধিকাংশ সময় তা থেকে বোঝা যায় না না।। সময় তলপেটটা ভারী লাগতে বা তলপেটের কাছে জামা আঁটোসাঁটো লাগে।। অন্যান্য অন্যান্য লক্ষ্মণ থেকেও যেতে পারে এই সমস্যার কথা কথা। ಸೇಗುಲಿ ಹಲ್ –

XNUMX) ಅನಿಯಮಿತ ಬಾ ಬಿಲ್ಲಮ್ಮಿತ್ ತೋತುಸ್ರಾಬ್.

XNUMX) ತೋತುಸ್ರಾಬೇರ್ ಸಮಯ ಅತರಿಕತ ರ್ಕತಪಾದಾ, ক্ষেত্রে ক্ষেত্রে বন্ধ না সারা মাস ধরে চলতে থাকে থাকে।

৩) অতিরিক্ত রক্তক্ষরণের শরীরে পরিমাণ কমতে থাকে, যার জেরে মাথা, হৃৎপিণ্ডের গতি যাওয়ার মতো প্রকাশ পায়, দুর্বল এবং ফ্যাকাশে দেখায় দেখায় দেখায় দেখায় দেখায়

৪) শুধু ঋতুস্রাবের সময়, এই সমস্যা হলে অন্য তলপেট, তলপেটের দিক, কোমর পিঠে ব্যথাবোধ হয় হয়। ಪಾಯೆ ಫೋಲಾ ಭಾಬ್ ಓ ಬ್ಯಾಥಾ ಹತೆ ಪಾರೆ. 

৫) জরায়ুর আকার বেড়ে সময় পাচনতন্ত্রে প্রভাব ফেলে। ರೋಗೀರ್ ಬಾಮಿ ಪೇತೆ ಪಾರೆ. ಸಾಯಿ ಸ೦ಗಾತಿ 

৬) জরায়ুর আকারবৃদ্ধির সঙ্গে ওজন বাড়ার একটা সমানুপাতিক সম্পর্ক আছে। 

৭) সন্তানধারণে অক্ষমতা ও এই সমস্যার অন্যতম লক্ষ্মণ।  

XNUMX) ಯೂನಸಮ್ಪರ್ಕ್ ಸ್ಥಾಪನೆರ್ ಸಮಯ ಬಯಾಥಾ

XNUMX) ಕೋಷ್ಠಕಾತಿನ್ಯೆರ್ ಸಮಸ್ಯೆ ಇದೆ

১০) বর্ধিত জরায়ু (বিশেষ করে ফাইব্রয়েডের থাকলে) মূত্রাশয়ের উপরে চাপ দেয়। ಫಲೇ ಬರಬಾರ್ ಪ್ರಾಸ್ರಬೆರ್ ಬ್ಯಾಂಕ್ ಐಸೆ.

 

ಜರಾಯರು ಆಕಾರ್ ಬೃದ್ಧಿರ್ ಕಾರಣ

 

ಜರಾಯನು ಬೇಡೆ ಯಾವ ಸಮುದಾಯ 

 

  • ಫೈಬ್ರಯೇಡ್ಸ್- এককথায়, জরায়ুতে বিনাউন (ক্যানসার) টিউমার হল অন্যতম প্রধান কারণ। বয়সে বয়সে (১৫- ৪৫) মেয়েদের ২০- শতাংশের জরায়ুতে ফাইব্রয়েড বা টিউমার থাকে থাকে টিউমার মটর দানার থেকে শুরু করে টেনিস মতো বড়সড় আকারের হতে পারে পারে পারে পারে কম ও ছোট ফাইব্রয়েড থাকলে বিশেষ সমস্যা হয় এবং এর বাইরে থেকে বোঝাও না না না না না না। না না না না এটা সংখ্যায় ও অনেক বেড়ে গেলে স্বাভাবিক ভাবেই আকার বেড়ে ও নানা সমস্যা হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয়

    ಮೂಲತ ಶ್ರೀರತಿ
    XNUMX) ಸಾಬಸೇರಾಸ್- ಜರಾಯರು ದೇವಾಲೆಯರ್ ಬೈರೆ, ದೈರ್
    ೨)ಇನ್ಟ್ರಾಮಿಯುರಾಲ್ – ಜರಾಯರು ದೇವೆಯರ್,
    XNUMX) ಸಾಬ್ ಮಿಕ್ಕಾಸ್- ಜರಾಯರು ಯೇ ಅಂಶ್ ಥೆಕೆ .

    ಸಾಬ್-ಮಿಯುಕಾಸ್ ಫೈಬ್ರಯೇಡ್ಸ್-ಐ ವೈ ಬೇಶಿ ಆರ್.ಕರ್. ಆರ್ ಏಟಿ ಸಬಚೆ ಬೇಶಿ ಜಾಮೇಲರ್ ಶ್ರೀ ঋতুস্রাবের ঋতুস্রাবের তলপেটে অসম্ভব এবং অত্যধিক রক্তপাত হয়। ಸಾರಾ ಮಾಸ್ ಧಾರೇ ರಕ್ತಪಾತವೋ ಹತೇ ಪಾರೇ. ধরণের ধরণের ছোট্ট ০.৫ আকারের ফাইব্রয়েডও সমস্যায় ফেলতে পারে।। এবং এবং না হওয়ার এই ফাইব্রয়েড দায়ী থাকে। জরায়ুর যে অংশে ভ্রূণ, ঠিক সেই এই টিউমারটি অবস্থান করে।

    ফাইব্রয়েড ফাইব্রয়েড হয়, সে সম্পর্কে এখনও ভাবে কিছু জানা যায়নি। পারিবারিক পারিবারিক ইতিহাসে বাড়িতে, মাসি, দিদিদের এই থাকলে রোগের ঝুঁকি হয় হয় হয় ও প্রোজেস্টেরন হরমোন ঋতুচক্রের জরায়ুর আবরণকে (লাইনিং) উদ্দীপিত, যার ফলে ফাইব্রয়েড হওয়ার বাড়ে বাড়ে বাড়ে বাড়ে বাড়ে ছোট ছোট বৃদ্ধিতে সাহায্য এই সব হরমোন। সন্তানধারণের সময়কালে ফাইব্রয়েডের হয় এবং মেনোপজের সময় এগুলি ক্রমশ শুকিয়ে ছোট হয়ে আসে আসে আসে আসে
  • ಅಯಾಡಿನೋಮಾಯಸೋಸಿಸ್- চার চার যে পেশীর রয়েছে, তাতে স্ট্রোমা বা গ্রন্থি তৈরি হওয়াকে অ্যাডিনোমায়োসিস অ্যাডিনোমায়োসিস অ্যাডিনোমায়োসিস অ্যাডিনোমায়োসিস অ্যাডিনোমায়োসিস জরায়ুর এক দিকে হতে আবার পুরো জরায়ু জুড়েও হতে পারে।। ಎರ ಫಲೇ ಜರಾಯ ದೂಯಿ ಗುಣ ಥೇಕೆ ತೀನ್ ಗುಣ ಇರು. সাধারণত-এর বয়সী মহিলাদের সমস্যা দেখা দেখা যায় বিশেষত সি সি সাহায্যে সন্তান প্রসব হয়েছে হয়েছে ಎರ್ ಸುನಿರ್ದಿಷ್ಟ ಕಾರಣ ಜಾನಾ ಯಯನಿ ಒಂದು. ইস্ট্রোজেনের পরিমাণ বেশি থেকে সমস্যায় আক্রান্ত হওয়ার একটা সম্পর্ক পাওয়া গিয়েছে।। ಯೇ ಕಾರಣೆ ಮೇನೋಪೇಜೆರ್ ಪರೆ ಈ ಸಮಸ್ಯೆ ಅಣೆಕೆ
  • ಪಲಿಸಿಟಿಕ್ ಓವಾರಿಯಾನ್ ಸಿನಡ್ರೋಮ್- সময়কালের সময়কালের প্রায় ১০ মহিলা এই সমস্যায় ভোগেন। ಸಮಸ್ಯತಿ ಗುರುತರು ಹಲೆ ಜರಾಯರು ಅಕಾರ ಇ.ಬೇ.
  • ಜರಾಯುತೆ ಕ್ಯಾನಸಾರ್- আকার আকার যাওয়া এন্ডোমেট্রিয়াল ক্যানসারের লক্ষ্মণ।। ಆಧಾರ್
  • ಪೆರಿಮೆನೋಪಾಜ್- আগে শরীরে হরমোনের ভারসাম্যের থেকে অনেকসময় জরায়ুর আকার বেড়ে যায়।। তবে, মেনোপজ হয়ে পর এই সমস্যা নিজে থেকে যায় যায়।
  • ಜರಾಯುತೆ ಸಿಸ್ಟ್- ಎಮ್ನಿತೆ ಸಿಸ್ಟ್ ಥಾಕಲೆ ಖುಬ್ ಏಕತಾ ಸಮಸ್ಯಾ ಹ. সিস্টের সিস্টের খুব বড় গেলে জরায়ুর আকার বাড়ে।

 

ಬದ್ಧ್ ಜರಾಯೂರ್ ಚಿಕಿಸಾ

 

জরায়ুর সমস্যা রয়েছে করলে নিশ্চিত হওয়ার জন্য আলট্রাসাউন্ড করতে দেন চিকিৎসকেরা চিকিৎসকেরা।। ক্ষেত্রে সমস্যাটা আরও ভাল বোঝার জন্য এমআরআই করতে বলা হয়।। দেখা দেখা ফাইব্রয়েড বা কারণে জরায়ুর আকার বেড়ে গিয়ে

যাতে বাড়তে না পারে জন্য গর্ভনিরোধক বড়ি খেতে বলতে পারেন চিকিৎসক।। একটা একটা করে সাবমিউকাস হাত থেকে রেহাই পাওয়া সম্ভব সম্ভব। ದಿನೇರ್ ದಿನೇ ಏತಾ ಹಯೇ ಯಾಯಾ. মধ্যে ক্যামেরা দিয়ে দেখে-সাহায্যে সাহায্যে টিউমারটি বাদ দেওয়া হয়।। হাসপাতালে হাসপাতালে হলে বিকেলের রোগীকে ছেড়ে দেওয়া হয়। ಹೀಗೆ, ಓಯ್ ದಿನಾತ ಬ್ರಹ್ಮಾಂಡದ ದಾಖಲೆಗಳು. 

দু'ধরনের খুব বেশি না করলে অস্ত্রোপচারের দরকার পড়ে না।। তবে, কোনও কারণে আকার সেন্টিমিটারের বেশি হয়ে গেলে অস্ত্রোপচার করার দরকার হয় হয় হয় ফাইব্রয়েড খুব বড় হয়ে মূত্রথলি বা মলদ্বারের পথ আটকে দিতে পারে।। ಸೆಕ್ಶೇತ್ರೆ ಅಸ್ತ್ರೋಪಚಾರಕ್ಕೆ ಬದ್ಧವಾದಂತೆ. সার্জারির পরে ৬ মাস গর্ভধারণের চেষ্টা থেকে বিরত থাকতে বলা হয়।। সন্তানধারণের চেষ্টা করছেন সব তাদের,

আরও গুরুতর হলে অস্ত্রোপচার ফাইব্রয়েড বাদ বাদ দেওয়া যাচ্ছে না, সেখানে পুরো বাদ দেওয়া পারে পারে খুব বেশি হলে কোনও তার মেনোপজের মেনোপজের সময়ে হলে বা সন্তানধারণ না চাইলে তবেই সম্পূর্ণ বাদ বাদ দেওয়া দেওয়া হয় হয় হয় হয় হয় হয় হয় হয়  

ಅಡಿಯಾಡಿನೋಮಯೋಸಿಸೆರ್ ಟೆಮನ್ ಕೋನೋ ಚಿ.ಸಿ. রিলিজিং হরমোন ইনজেকশন এই সমস্যা কিছুটা নিয়ন্ত্রণে যায় যাতে মহিলা সন্তানধারণ করতে পারে পারে পারে পারে বা খুব বেশি রক্তক্ষরণ তা কমানোর জন্য ওষুধ দেন চিকিৎসকেরা।। অংশে ব্যাথার জন্য ইষদুষ্ণ স্নান ও হট ব্যাগের সাহায্য নেওয়া যায়।। 

কারণে জরায়ুর আকার বেড়ে চিকিৎসার পথ পুরোটা বদলে, কেমোথেরাপির দিকে চলে যায়।। 

 

ಬದ್ಧ್ ಜರಾಯರು ಸಮಸ್ಯಾಯ ಕಿ ಕರಣಿಯ

 

১) বাল্কি ইউটেরাসের সমস্যা পড়লে ভয় পাওয়ার কিছু নেই। ಖುಬ್ ಕಮ್ ಕ್ಷೇತ್ರವಾಗಿದೆ তত্ত্বাবধানের তত্ত্বাবধানের নিয়মিত শ্রোণী (পেলভিক) পরীক্ষা করা দরকার। 

XNUMX) ಜರಾಯರು ಆಕಾರ್ ವೃದ್ದಿರ ಸಂಘಕ್ಕೆ ಓಜನ್ ಬೈಡ್. চর্বি কোষগুলি বেশি ইস্ট্রোজন তৈরি করে এবং হরমোনের ঘটিয়ে ফাইব্রয়েডের আকার বাড়াতে করে করে করে করে করে করে করে করে ওজন ওজন ফাইব্রয়েডের সমস্যা নিয়ন্ত্রণ যায়।।

৩) সুস্থ জীবনযাত্রা স্বাস্থ্যকর, ব্যায়াম বা নিয়মিত, পর্যাপ্ত ঘুম, এবং দিন কাটাতে এই সমস্যাকে নিয়ন্ত্রণ করা যায় যায়।।।।।।। মিট বা বেশি ক্যালোরির না খেয়ে সবুজ শাকসব্জি, ফলমূল হবে হবে। ಶರೀ ಪರ್ಯಾಪ್ತ್ ವಿಟಾಮಿನ್ ಡಿ ದರಕಾರ್. 

 

ಬಹು ಜಿಜ್ಞಾಸಿತ್ ಪ್ರಶ್ನಮಾಲಾ

 

XNUMX) ಜರಾಯವುತೆ ಫೈಬ್ರಯಡ್ ದಾಖಲೆಗಳು?

ಖುಬ್ ಕಮ್ ಫೈಬ್ರೈಡ್ ಸಮಸ್ಯಾ ಕಯಾನಿಸಾರೆ. তিনশো তিনশো রোগীর মধ্যে এক জনের ক্যানসারের ঝুঁকি থাকে থাকে। হল হল থেকে ক্যানসার পারে, কোনটিতে নয়, সেটা আগে থেকে মুশকিল মুশকিল। . সংখ্যা সংখ্যা থাকলে ফাইব্রয়েড হওয়ার সম্ভাবনা বেশি থাকে। 

 

২) বাল্কি ইউটেরাস বা বড় হয়ে গেলে কী সন্তানধারণ সম্ভব?

ಹ್ಯಾಂ, ಅಬಶ್ಯ ಸಂಬ್. ಜರಾಯು ಕೆನ್ ಬಡ್ ಹಯೇ ಯಾಚ್ ಸೆಟಬಾಗಿ ಜೈ. ফাইব্রয়েড ফাইব্রয়েড যে তা পথে বাধা হবে এমনটা নয় নয়। ತಾಚಾಡಾ, ಫೈಬ್ರಯೇಡೆರ್ ಸಮಸ್ಯಾರ್ ಅಧ್ಯಕ್ಷೆ. সমস্যায় সমস্যায় তুলনায় বেশি এরও চিকিৎসা রয়েছে। শুরুতে, হরমোনাল থেরাপি কারণগুলি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করা হয়। সন্তানধারণ সন্তানধারণ না হলে সাহায্য নেওয়া হয়।

 

 

 

ಸಂಬಂಧಿತ ಪೋಸ್ಟ್ಗಳು

ಬರೆದ:
ಸ್ವಾತಿ ಮಿಶ್ರಾ ಡಾ

ಸ್ವಾತಿ ಮಿಶ್ರಾ ಡಾ

ಸಲಹೆಗಾರ
ಡಾ. ಸ್ವಾತಿ ಮಿಶ್ರಾ ಅವರು ಅಂತರಾಷ್ಟ್ರೀಯ ತರಬೇತಿ ಪಡೆದ ಪ್ರಸೂತಿ-ಸ್ತ್ರೀರೋಗತಜ್ಞ ಮತ್ತು ಸಂತಾನೋತ್ಪತ್ತಿ ಔಷಧ ತಜ್ಞ ಭಾರತ ಮತ್ತು USA ಎರಡರಲ್ಲೂ ಅವರ ವೈವಿಧ್ಯಮಯ ಅನುಭವವು IVF ಕ್ಷೇತ್ರದಲ್ಲಿ ಗೌರವಾನ್ವಿತ ವ್ಯಕ್ತಿಯಾಗಿ ಸ್ಥಾನ ಪಡೆದಿದೆ. ಐವಿಎಫ್, ಐಯುಐ, ರಿಪ್ರೊಡಕ್ಟಿವ್ ಮೆಡಿಸಿನ್ ಮತ್ತು ಮರುಕಳಿಸುವ ಐವಿಎಫ್ ಮತ್ತು ಐಯುಐ ವೈಫಲ್ಯವನ್ನು ಒಳಗೊಂಡಿರುವ ಲ್ಯಾಪರೊಸ್ಕೋಪಿಕ್, ಹಿಸ್ಟರೊಸ್ಕೋಪಿಕ್ ಮತ್ತು ಸರ್ಜಿಕಲ್ ಫರ್ಟಿಲಿಟಿ ಪ್ರಕ್ರಿಯೆಗಳ ಎಲ್ಲಾ ಪ್ರಕಾರಗಳಲ್ಲಿ ಪರಿಣಿತರು.
18 ವರ್ಷಗಳ ಅನುಭವ
ಕೊಲ್ಕತ್ತಾ, ಪಶ್ಚಿಮ ಬಂಗಾಳ

ನಮ್ಮ ಸೇವೆಗಳು

ಫಲವತ್ತತೆ ಚಿಕಿತ್ಸೆಗಳು

ಫಲವತ್ತತೆಯ ಸಮಸ್ಯೆಗಳು ಭಾವನಾತ್ಮಕವಾಗಿ ಮತ್ತು ವೈದ್ಯಕೀಯವಾಗಿ ಸವಾಲಿನವುಗಳಾಗಿವೆ. ಬಿರ್ಲಾ ಫರ್ಟಿಲಿಟಿ ಮತ್ತು IVF ನಲ್ಲಿ, ಪೋಷಕರಾಗುವ ನಿಮ್ಮ ಪ್ರಯಾಣದ ಪ್ರತಿ ಹಂತದಲ್ಲೂ ನಿಮಗೆ ಬೆಂಬಲ, ವೈಯಕ್ತೀಕರಿಸಿದ ಆರೈಕೆಯನ್ನು ಒದಗಿಸಲು ನಾವು ಗಮನಹರಿಸುತ್ತೇವೆ.

ಪುರುಷ ಬಂಜೆತನ

ಎಲ್ಲಾ ಬಂಜೆತನ ಪ್ರಕರಣಗಳಲ್ಲಿ ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನವು ಸುಮಾರು 40%-50% ನಷ್ಟಿದೆ. ಕಡಿಮೆಯಾದ ವೀರ್ಯ ಕಾರ್ಯವು ಆನುವಂಶಿಕ, ಜೀವನಶೈಲಿ, ವೈದ್ಯಕೀಯ ಅಥವಾ ಪರಿಸರ ಅಂಶಗಳ ಪರಿಣಾಮವಾಗಿರಬಹುದು. ಅದೃಷ್ಟವಶಾತ್, ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನದ ಹೆಚ್ಚಿನ ಕಾರಣಗಳನ್ನು ಸುಲಭವಾಗಿ ರೋಗನಿರ್ಣಯ ಮಾಡಬಹುದು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಬಹುದು.

ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನ ಅಥವಾ ಲೈಂಗಿಕ ಅಪಸಾಮಾನ್ಯ ಕ್ರಿಯೆ ಹೊಂದಿರುವ ದಂಪತಿಗಳಿಗೆ ವೀರ್ಯ ಮರುಪಡೆಯುವಿಕೆ ಪ್ರಕ್ರಿಯೆಗಳು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆಗಳ ಸಮಗ್ರ ಶ್ರೇಣಿಯನ್ನು ನಾವು ನೀಡುತ್ತೇವೆ.

ದಾನಿ ಸೇವೆಗಳು

ಅವರ ಫಲವತ್ತತೆ ಚಿಕಿತ್ಸೆಗಳಲ್ಲಿ ದಾನಿ ವೀರ್ಯ ಅಥವಾ ದಾನಿ ಮೊಟ್ಟೆಗಳ ಅಗತ್ಯವಿರುವ ನಮ್ಮ ರೋಗಿಗಳಿಗೆ ನಾವು ಸಮಗ್ರ ಮತ್ತು ಬೆಂಬಲ ದಾನಿ ಕಾರ್ಯಕ್ರಮವನ್ನು ನೀಡುತ್ತೇವೆ. ರಕ್ತದ ಪ್ರಕಾರ ಮತ್ತು ದೈಹಿಕ ಗುಣಲಕ್ಷಣಗಳ ಆಧಾರದ ಮೇಲೆ ನಿಮಗೆ ಎಚ್ಚರಿಕೆಯಿಂದ ಹೊಂದಾಣಿಕೆಯಾಗುವ ಗುಣಮಟ್ಟದ ಭರವಸೆಯ ದಾನಿಗಳ ಮಾದರಿಗಳನ್ನು ಮೂಲವಾಗಿ ನೀಡಲು ನಾವು ವಿಶ್ವಾಸಾರ್ಹ, ಸರ್ಕಾರಿ ಅಧಿಕೃತ ಬ್ಯಾಂಕ್‌ಗಳೊಂದಿಗೆ ಪಾಲುದಾರರಾಗಿದ್ದೇವೆ.

ಫಲವತ್ತತೆ ಸಂರಕ್ಷಣೆ

ಪಿತೃತ್ವವನ್ನು ವಿಳಂಬಗೊಳಿಸಲು ನೀವು ಸಕ್ರಿಯ ನಿರ್ಧಾರವನ್ನು ತೆಗೆದುಕೊಂಡಿದ್ದೀರಾ ಅಥವಾ ನಿಮ್ಮ ಸಂತಾನೋತ್ಪತ್ತಿ ಆರೋಗ್ಯದ ಮೇಲೆ ಪರಿಣಾಮ ಬೀರುವ ವೈದ್ಯಕೀಯ ಚಿಕಿತ್ಸೆಗಳಿಗೆ ಒಳಗಾಗುತ್ತಿರಲಿ, ಭವಿಷ್ಯಕ್ಕಾಗಿ ನಿಮ್ಮ ಫಲವತ್ತತೆಯನ್ನು ಕಾಪಾಡುವ ಆಯ್ಕೆಗಳನ್ನು ಅನ್ವೇಷಿಸಲು ನಾವು ನಿಮಗೆ ಸಹಾಯ ಮಾಡಬಹುದು.

ಸ್ತ್ರೀರೋಗ ಶಾಸ್ತ್ರದ ಕಾರ್ಯವಿಧಾನಗಳು

ನಿರ್ಬಂಧಿಸಿದ ಫಾಲೋಪಿಯನ್ ಟ್ಯೂಬ್‌ಗಳು, ಎಂಡೊಮೆಟ್ರಿಯೊಸಿಸ್, ಫೈಬ್ರಾಯ್ಡ್‌ಗಳು ಮತ್ತು ಟಿ-ಆಕಾರದ ಗರ್ಭಾಶಯದಂತಹ ಮಹಿಳೆಯರಲ್ಲಿ ಫಲವತ್ತತೆಯ ಮೇಲೆ ಪರಿಣಾಮ ಬೀರುವ ಕೆಲವು ಪರಿಸ್ಥಿತಿಗಳನ್ನು ಶಸ್ತ್ರಚಿಕಿತ್ಸೆಯ ಮೂಲಕ ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಬಹುದು. ಈ ಸಮಸ್ಯೆಗಳನ್ನು ಪತ್ತೆಹಚ್ಚಲು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಲು ನಾವು ಸುಧಾರಿತ ಲ್ಯಾಪರೊಸ್ಕೋಪಿಕ್ ಮತ್ತು ಹಿಸ್ಟರೊಸ್ಕೋಪಿಕ್ ಕಾರ್ಯವಿಧಾನಗಳ ಶ್ರೇಣಿಯನ್ನು ನೀಡುತ್ತೇವೆ.

ಜೆನೆಟಿಕ್ಸ್ & ಡಯಾಗ್ನೋಸ್ಟಿಕ್ಸ್

ಪುರುಷ ಮತ್ತು ಸ್ತ್ರೀ ಬಂಜೆತನದ ಕಾರಣಗಳನ್ನು ಪತ್ತೆಹಚ್ಚಲು ಮೂಲಭೂತ ಮತ್ತು ಸುಧಾರಿತ ಫಲವತ್ತತೆಯ ತನಿಖೆಗಳ ಸಂಪೂರ್ಣ ಶ್ರೇಣಿಯು ವೈಯಕ್ತಿಕಗೊಳಿಸಿದ ಚಿಕಿತ್ಸಾ ಯೋಜನೆಗಳಿಗೆ ದಾರಿ ಮಾಡಿಕೊಡುತ್ತದೆ.

ನಮ್ಮ ಬ್ಲಾಗ್‌ಗಳು

ಸಲ್ಲಿಸಿ
ಮುಂದುವರೆಯಿರಿ ಕ್ಲಿಕ್ ಮಾಡುವ ಮೂಲಕ, ನೀವು ನಮ್ಮ ಸಮ್ಮತಿಸುತ್ತೀರಿ ನಿಯಮಗಳು ಮತ್ತು ಷರತ್ತುಗಳು ಮತ್ತು ಗೌಪ್ಯತಾ ನೀತಿ

ನೀವು ನಮ್ಮನ್ನು ಸಂಪರ್ಕಿಸಬಹುದು

ನಿಮ್ಮಲ್ಲಿ ಪ್ರಶ್ನೆ ಇದೆಯೇ?

ಅಡಿಟಿಪ್ಪಣಿ ಬಾಣ