• English
ಬಿರ್ಲಾ ಫಲವತ್ತತೆ ಮತ್ತು IVF
ಬಿರ್ಲಾ ಫಲವತ್ತತೆ ಮತ್ತು IVF

ಭ್ರೂಣ ಸ್ಥಾನಂತರ ಕಿ (ಬಂಗಾಲಿಯಲ್ಲಿ ಭ್ರೂಣ ವರ್ಗಾವಣೆ ಎಂದರೇನು)

  • ಪ್ರಕಟಿಸಲಾಗಿದೆ ಫೆಬ್ರವರಿ 03, 2023
ಭ್ರೂಣ ಸ್ಥಾನಂತರ ಕಿ (ಬಂಗಾಲಿಯಲ್ಲಿ ಭ್ರೂಣ ವರ್ಗಾವಣೆ ಎಂದರೇನು)

ಭ್ರೂಣ ಪ್ರಜಾಪ್ರಭುತ್ವ

 

ಕಥೆಯ ಬಲೆ, ಇಚ್ಚೆ ಥಕಲೆ ಉಪಾಯ ಹಯ. ಆಮಾದೇರ್ ಐ ಜೀಬಾನೆ ಚಲಾರ್ ಪಥೆ ಕತ ಚಡಾಯಿ ಉ.ದಾರ, ಕಿನ್ತು ಸಭೆ যেমন, কোনও যদি এক চেষ্টা করার পরও সন্তানধারণ না করতে, সেক্ষেত্রে তাদের একটা আছে বলে নেওয়া হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় সমস্যাটি পুষে না রেখে দম্পতি যত তাড়াতাড়ি চিকিৎসকের কাছে, তত তাড়াতাড়ি সমাধান হবে হবে হবে হবে পরীক্ষা-করার পর ওষুধ বা ইনঞ্জেকশন দিয়ে কারণ দূর করার চেষ্টা করেন চিকিৎসকেরা চিকিৎসকেরা চিকিৎসকেরা চিকিৎসকেরা চিকিৎসকেরা ಅನೆಕ್ ಸಮಯೆ ಲಿಯಾಪಾರೋಸ್ಕೋಪಿ-ಹಿಸೋಸಿಯರಿ. সবে কাজ না আইভিএফ ল্যাবরেটরিতেই উৎকৃষ্ট উৎকৃষ্ট, 

 

ಭ್ರೂಣ ಪೂರ್ವಿಷ್ಠಾಪನ ಪದ್ಧತಿ

 

আইভিএফ-সবচেয়ে গুরুত্বপূর্ণ ও ধাপটি হল ভ্রূণ প্রতিস্থাপন প্রতিস্থাপন। ಮಹಿಳೆ ಓ ಪುರುಷಸೃಂಗೀರ್ ও শুক্রাণু (দাতার সংগ্রহ করা হতে পারে) ল্যাবরেটরিতে নিষিক্তকরণের পরে তৈরি চিরাচরিত পদ্ধতিতে বা সরাসরি ডিম্বাণুতে করে করে করে। ಭ್ರೂಣ ತೇರಿ ಅವರು ಯಾವಾರ ಪರೆ ತೈ ಇನಖಿ থেকে থেকে'দিনের মাথায় কোষ, ষোলো কোষ বা অবস্থায় ভ্রূণ গর্ভে প্রতিস্থাপিত হয় হয় হয় হয় তৈরি ভ্রূণ ছাড়াও অনেকসময় (ফ্রোজেন) ভ্রূণ প্রতিস্থাপন করা, যেটি আগে তৈরি করা হয়েছিল হয়েছিল হয়েছিল হয়েছিল ಎಕೆ ಬೇಲೆ ಫ್ರೋಜನ್ ಎಂಬ್ರಾಯ ಟ್ರ್ಯಾನ್‌ಸರ್‌ಫರ್‌ গবেষণায়, সংরক্ষিত ভ্রূণের মানে কোনও ফারাক হয় না। 

প্রতিস্থাপনের প্রতিস্থাপনের অত্যন্ত সাবধানতার সঙ্গে হয়।। পর্বে এক বা ভ্রূণ সহযোগে ক্যাথিটার যোনির মধ্য জরায়ু গহ্বরের মাঝখানে নিয়ে হয় হয় হয় হয় হয় হয় হয় হয় অবস্থান অবস্থান করার জন্য সাহায্য নেন চিকিৎসকেরা। জায়গাটি জায়গাটি (জরায়ুর থেকে ১- সেন্টিমিটার সেন্টিমিটার) খুঁজে পাওয়ার পর বা ভ্রূণগুলি এন্ডোমেট্রিয়ামে (উপর ও নীচের- মাঝে) স্থাপন করা হয় হয় হয় ক্যাথিটারটি ধীরে বাইরে বার নিয়ে মাইক্রোস্কোপে পরীক্ষা করা, ভ্রূণ রয়ে গিয়েছে কিনা।। কারণে ভ্রূণ রয়ে গেলে (বিরল ঘটনা) সঙ্গে সঙ্গে ক্যাথিটারটি প্রবেশ করিয়ে কাজ সম্পন্ন হয় হয় হয় হয় সম্পন্ন হয় হয় হয় হয় 

 

ಭ್ರೂಣ ಪ್ರತಿಸ್ತಾಪನೇರ್ ಪರ್

 

ঘণ্টা ঘণ্টা এক ঘণ্টা পরে ক্লিনিকে ছেড়ে দেয়। ತಬೆ এই এই মধ্যে ভ্রূণটি দেওয়ালে জোড়ে জোড়ে (অ্যাটাচ) ಪುರೋಪುರಿ 'ಇಮ್ಪಲ್ಲ್ಯಾನಟ್' ಹತೆ ಆರು ಕಾಯ್ದ.

যাতে ভ্রূণ ধরে পারে তার জন্য প্রোজেস্টেরন কখনও কখনও ইস্ট্রোজেন দেওয়া হয় হয় হয় হয় ಏರ್ಪರ್ ದು'ಸಪ್ತಾಹೇರ್ ಅಪೇಕ್ಷೆ. সময় সময় স্বাভাবিক হলেও পরিশ্রম, ওজন তোলা, দৌড়াদৌড়ি ইত্যাদি এড়িয়ে হবে হবে। ಸ್ಬಾಸ್ತ್ಯಾಕರ್ ಖಬಾರ್ ಖೇತೆ ಹಬೆ. ನಿಯಮಿತ ಫೋಲಿಕ್ ಅಯಾಸಿಡ್ ನಿತೆ ಹಬೆ. দু'সপ্তাহ রক্ত ​​পরীক্ষা দেখা যায় গর্ভধারণ সফল হল কিনা। আইভিএফ-ক্ষেত্রে বাড়িতে 'হোম- প্রেগন্যান্সি টেস্ট টেস্ট' করতে বারণ করা হয়। কারণ পদ্ধতিতে মহিলাদের শরীরে হরমোনগুলি প্রয়োগ করা হয়, তার জন্য 'ফলস পজিটিভ' আসে '

 

ಸಫಲ ಭ್ರೂಣ ಪ್ರತಿಷ್ಠಾಪನೇರ್ ಲಕ್ಷ್ಮಣ

 

ಸ್ತನೇರ್ ಪರಿಬರ್ತನ್- ভ্রূণ প্রতিস্থাপনের একেবারে প্রাথমিক হল স্তনের আকার বৃদ্ধি ও ব্যথা ভাব।। শুরুতে শুরুতে স্তন আকারে ও শক্ত দেখায়। ಅನೆಕೆರ್ ಬ್ಯಾಥಾ ಹ. তবে-এ ইস্ট্রোজেন হরমোন প্রয়োগ করা হয়, সেহেতু গর্ভধারণ না হওয়া স্তনের এই হতে পারে পারে

 

ರಕ್ತೇರ್ ಛಾಪ್- প্রতিস্থাপনের এক সপ্তাহ পরে অম্তর্বাসে রক্তের হালকা ছোপ দাগ দাগ দাগ () দেখা যেতে পারে পারে পারে জরায়ুর-এ ভ্রূণ সময় এই দাগ হওয়া স্বাভাবিক।। 

 

ಪೇಟ್ ಫೋಲಾ- শুরুর সময় তলপেটে যেমন ফোলা ভারী ভাব থাকে, তেমনটা ভ্রূণ প্রতিস্থাপন হওয়ার অনুভূত হতে পারে পারে।। কারণ হল গর্ভাবস্থার শুরুর প্রসূতির শরীরে প্রোজেস্টেরনের লেভেল বেড়ে যায়।। ತಲಪೆಟೆ ಫೋಲಾ ವೇಬರ್ ಕಾರಣ್ ಪ್ರೊಜೆಸ್ಟ್ರೆ. তবে, এক্ষেত্রে লক্ষ্য হবে যে সঙ্গে যন্ত্রণা হচ্ছে না না। কারণ এটা ওভারিয়ান হাইপারস্টিমুলেশন সিনড্রোমের (ওএইচএসএস) লক্ষ্মণ হতে পারে পারে পদ্ধতিতে উর্বর ডিম্বাণু করার জন্য যে হরমোন প্রয়োগ হয় তার জেরে ডিম্বাশয় যায় যায় যায় যায় যায় যায় যায় যায় ತಬೆ, ಖುಬ್ ಕಮ್ ಕ್ಷೆತ್ರೆ (XNUMX% - %) ಎಟಿ ಚಿನ್ತಾರ್ ಕಾರಣ ಹಯ.

 

ತಲಪೆಟೆ ಬಯಾಥಾ- ತಲಪೆಟೆ ಹಾಲಕಾ ಮೋಚಡೇರ್ ಮಟ್ಟೋ ಬಯಾಥಾ ಹಾಗಿದೆ. ಗರ್ಭಾಸ್ತಾರ ಆರಂಭವಾಗಿ ಅನೇಕೆರ್ ಈ ಲಕ್ಷ್ಣ. ভালভাবে জায়গা করে জন্য প্রোজেস্টেরন এই সময় পেশী ও লিগামেন্টগুলোকে দুর্বল করে দেয় দেয় দেয় দেয় ಸೇ ಕಾರಣೈ ಈ ಬಯಾಥಾ ಹಯ.

 

ಮಾತಾ ಘೋರಾ- গর্ভধারণের ক্ষেত্রে ৪ ৬ সপ্তাহের মাথায় বমি ভাব মাথা ঘোরার মতো লক্ষ্মণ যায় যায় যায় যায় যায় যায় যায় যায় কিন্তু-এ ভ্রূণ প্রতিস্থাপনের পরেই এই লক্ষ্মণ দেখা দেয় দেয়।

 

ಯೋನಿಸ್ರಾಬ್- বৃদ্ধি বৃদ্ধি সফল ভ্রূণ পরে অত্যন্ত স্বাভাবিক একটা লক্ষ্মণ লক্ষ্মণ। সাদা সাদা স্বচ্ছ, তরল এই স্রাব সংক্রমণ হতে দেয় না। 

 

ಕಾಲಾಂತಿ ಭಾಬ್ ಓ ದುರ್ಬಲತಾ- উপসর্গও উপসর্গও জন্য হয় শুরু থেকেই এটা হয়।

প্রতিস্থাপনের পর উপরের এই কোনওটাই দেখা না দিলে চিন্তার কিছু নেই।। বহু প্রসূতির ক্ষেত্রেই সফল কোনও লক্ষ্মণ বা উপসর্গ থাকে না।। 

 

ಬ್ಯಾರತ್ ಭ್ರೂಣ ಪ್ರತಿಷ್ಠಾಪನೇರ್ ಲಕ್ಷ್ಮಣ

 

জরায়ুতে ভ্রূণ প্রতিস্থাপনের- পরেই বোঝা না, সফল কিনা কিনা। ಎರ್ ಜನ್ಯ ಕಾಯಕತಾ ದಿನ್ ಅಪೇಕ್ಷಾ ಕರತೆ ಇದೆ. কোনও কারণে জরায়ুর দেওয়ালে না হতে পারলে শরীর থেকে বেরিয়ে যায়।। ಈ ಪರಿಸ್ತಿತಿ ನಾನ ಕಾರಣೆ ಹತೆ ಪಾರೆ. গুণগত মানের জন্য হতে পারে আবার জরায়ুতে সমস্যা থাকার জন্য এটা হতে পারে পারে পারে পারে আধুনিক জীবনযাত্রাও গর্ভধারণে নেতিবাচক প্রভাব ফেলে। যেমন ধূমপানের বা ওজন হলে 'ইমপ্ল্যান্টেশনে' সমস্যা 'হয় হয়। বা বা জন্যও হরমোনের নষ্ট হয়ে সমস্যা হতে পারে পারে। বিষয় হল, যে লক্ষ্মণগুলো মনে করা হয় গর্ভধারণ সফল, সেগুলিই আবার লক্ষ্মণ দাঁড়ায়।।।।।। ಯೆಮನ್, 

 

ತಲಪೆಟೆ ಬ್ಯಾಥಾ ಓ ರಕ್ಕತಪಾತ್- সময় শরীরে যে পরিবর্তনগুলো, সেগুলো সবই সময় অনুভূত হতে পারে। যেমন, তলপেটে, পিঠের দিকে ব্যথা, রক্তপাত, ঘোরা, বমি ভাব ইত্যাদি ইত্যাদি 

 

ನೆಗೆಟಿವ್ ಪ್ರೆಗನ್ಯಾಂಸಿ ರಾಜಾಲ್ಟ್- টেস্ট টেস্ট দেখা হয় এইচসিজি হরমোনের উপস্থিতির হার। প্রতিস্থাপনের প্রতিস্থাপনের'সপ্তাহ এই হরমোন শরীরে পাওয়া না গর্ভধারণের সম্ভাবনা 'নেগেটিভ' ধরে 'নেওয়া হয় হয়

 

ಆಲಟ್ರಸೌಂಡ್ ಪರೀಕ್ಷಾ- প্রাথমিক লক্ষ্মণে মনে হয়, এমনকী রক্ত ​​ফলেও পজিটিভ রেজাল্ট আসে। তারপরে তারপরে পরীক্ষায় দেখা, সফল হয়নি। ಏತಾ ಬಿವಿನ್ ಪರಿಸ್ತಿತಿ ಹತೇ ಪಾರೇ । ಯೆಮನ್, ಕ್ಯಾಮಿಕ್ಯಾಲ್ ಪ್ರೆಗನ್ಯಾನ್ಸಿ. ভ্রূণ জরায়ুর দেওয়ালে না গাঁথার. রক্ত রক্ত ​​পজিটিভ রেজাল্ট যায় এবং ঋতুস্রাবও বন্ধ থাকে থাকে। ತೈ ಆಪಾತ್ ವಾಬೇ ಮನ ಹಯ ಗರ್ಭಧಾರಣ ಇಳಿವಯಸ್ಸು. আলট্রাসাউন্ডে আলট্রাসাউন্ডে যায় যে প্রতিস্থাপন আদপে ব্যর্থ হয়েছে।

আবার গর্ভপাত হয়ে টিস্যু জরায়ুর মধ্যেই থেকে বলে বাইরে থেকে বোঝা যায় না না না না

এছাড়া ইক্টোপিক সম্ভাবনাও থাকে আইভিএফে। ভ্রূণ জরায়ুর মধ্যে থেকে ফ্যালোপিয়ান টিউবে বন্দি যায় তখন তাকে ইক্টোপিক প্রেগন্যান্সি বলে বলে বলে বলে ಅಕ್ಷತೆ ಕಿನ್ತು ಪೇಟ್ ಬಯಾಥಾ, ರಕ್ತಾಪೈರ್ ಮಠೋ ಲೋಕಾಧ್ದ এটি নির্ধারণ না হলে চিকিৎসা না হলে প্রাণসংশয় পর্যন্ত হতে পারে।। 

 

ಪರಬರ್ತಿ ಪದಕ್ಷೇತ್ರ

 

প্রতিস্থাপন প্রতিস্থাপন হলে প্রসূতি তত্ত্বাবধানে পরবর্তী চিকিৎসা হবে।

হলে বিরক্তি, অবসাদ, দুশ্চিন্তা ইত্যাদি ভাবনা মনকে করে করে ಏತಾ ಸ್ಬಾಬಿಕ್. ತಾ ಬಲೆ ಈ ಭಾನಗುಲೋಕಕ್ಕೆ ಪ್ರಾಶ್ರಯ ದೇಯ. নিজের উপর রাখতে, চিকিৎসা বিজ্ঞানের উপরে ভরসা হবে হবে। ಚಿಕಿತ್ಸಾಲಯದ ಸೇವೆ ব্যায়াম, খাদ্যাভ্যাস, খাদ্যাভ্যাস দৈনন্দিন যদি কিছু পরিবর্তন আনার দরকার, তা হবে হবে।। ভাবে ভ্রূণ প্রতিস্থাপন হলে দুই থেকে তিন একটা সময় দিতে বলে বলে।। ಯಾತೆ ಶರೀರ್ ಓ ಮನ್ ಸೆರೆ ಓಥೆ ಸಮಪೂರ್ಣ ವೈ. ಸಾಯಿ ಸಮಯೆ ಚಿಕಿಯಸಕಾವು ದೆಖೆ ನೆಬೆನ್, ಕೋಟೆ. ಐವೀಫ್-ಎರ್ ವಾಲ್ ದಿಕ ಹಲ್ ಬೇಶ್ ಕಾಯ್ಕಬಾರ್ ವೈ. বারের অতিরিক্ত ভ্রূণ করে থাকলে থাকলে শুরুর ধাপ যায় এবং মাঝে বিরতি দেওয়ারও দরকার হয় না না না না না না না না না না না 

 

ಬಹು ಜಿಜ್ಞಾಸಿತ್ ಪ್ರಶ್ನಮಾಲಾ

 

XNUMX) ಭ್ರೂಣ ಪ್ರತಿಷ್ಠಾಪನ ಕಿ ಯನತ್ರವಾದಕ?

ಸಾಧನ ಭಾಬೇ ಎಟಿ ಯಂತ್ರಣಾಮುಕ್ತ ಪದ್ಧತಿ ಬಲಾ ಇ. ಐತಿಹಾಸಿಕ তবে ইনজেকশনের সময় যন্ত্রণা হতে পারে,  ಢೋಕಾನೋರ್ ಸಮಯೋ ಸ್ಬಸ್ತಿ ಹಯ. জন্য জন্য মূত্রথলি (ফুল) দরকার, যাতে অনেকের অসুবিধা হয়। ತಬೆ ಪ್ರಕ್ರಿಯಾಟಿ ಸಂಪನ್ನ ಹತೆ ವೈ.ಎಸ್.

 

೨) ಜರಾಯವುತೆ ಕ'ಟಿ ವೃಣ ಪ್ರತಿಷ್ಠಾನ ಚರಕ?

সংখ্যা নির্ভর করে বয়স ও ক উন্নত উন্নত ডিম্বাণু পাওয়া গিয়েছে তার উপর উপর উপর উপর উপর ಶುರುತೆ ಈ ನಿಯೇ ಅಲೋಚನಾ ಕರೇ ನೇವಾ ಭಾವ. ৩৭ এর কম হলে এবং প্রথমবার আইভিএফ একটি ভ্রূণ প্রতিস্থাপন করা হয় হয় হয় হয় ৪০-বেশি বয়স হলে দু'টি ভ্রূণ পরামর্শ দেন চিকিৎসকেরা চিকিৎসকেরা। গর্ভধারণের সম্ভাবনা খুব কম তিন বা ততোধিক ভ্রূণও ভ্রূণও (হেভি লোড ট্রান্সফার বা) প্রতিস্থাপন করা হয়।।

 

ಸಂಬಂಧಿತ ಪೋಸ್ಟ್ಗಳು

ಬರೆದ:
ಡಾ. ಸೌರೇನ್ ಭಟ್ಟಾಚಾರ್ಜಿ

ಡಾ. ಸೌರೇನ್ ಭಟ್ಟಾಚಾರ್ಜಿ

ಸಲಹೆಗಾರ
ಡಾ. ಸೌರೆನ್ ಭಟ್ಟಾಚಾರ್ಜಿ ಅವರು 32 ವರ್ಷಗಳ ಅನುಭವವನ್ನು ಹೊಂದಿರುವ ವಿಶಿಷ್ಟ IVF ತಜ್ಞರಾಗಿದ್ದಾರೆ, ಭಾರತದಾದ್ಯಂತ ಮತ್ತು ಯುಕೆ, ಬಹ್ರೇನ್ ಮತ್ತು ಬಾಂಗ್ಲಾದೇಶದ ಪ್ರತಿಷ್ಠಿತ ಸಂಸ್ಥೆಗಳನ್ನು ವ್ಯಾಪಿಸಿದ್ದಾರೆ. ಅವರ ಪರಿಣತಿಯು ಪುರುಷ ಮತ್ತು ಸ್ತ್ರೀ ಬಂಜೆತನದ ಸಮಗ್ರ ನಿರ್ವಹಣೆಯನ್ನು ಒಳಗೊಂಡಿದೆ. ಗೌರವಾನ್ವಿತ ಜಾನ್ ರಾಡ್‌ಕ್ಲಿಫ್ ಹಾಸ್ಪಿಟಲ್, ಆಕ್ಸ್‌ಫರ್ಡ್, ಯುಕೆ ಸೇರಿದಂತೆ ಭಾರತ ಮತ್ತು ಯುಕೆಯಲ್ಲಿನ ವಿವಿಧ ಪ್ರತಿಷ್ಠಿತ ಸಂಸ್ಥೆಗಳಿಂದ ಅವರು ಬಂಜೆತನ ನಿರ್ವಹಣೆಯಲ್ಲಿ ತರಬೇತಿ ಪಡೆದಿದ್ದಾರೆ.
32 ವರ್ಷಗಳ ಅನುಭವ
ಕೊಲ್ಕತ್ತಾ, ಪಶ್ಚಿಮ ಬಂಗಾಳ

ನಮ್ಮ ಸೇವೆಗಳು

ಫಲವತ್ತತೆ ಚಿಕಿತ್ಸೆಗಳು

ಫಲವತ್ತತೆಯ ಸಮಸ್ಯೆಗಳು ಭಾವನಾತ್ಮಕವಾಗಿ ಮತ್ತು ವೈದ್ಯಕೀಯವಾಗಿ ಸವಾಲಿನವುಗಳಾಗಿವೆ. ಬಿರ್ಲಾ ಫರ್ಟಿಲಿಟಿ ಮತ್ತು IVF ನಲ್ಲಿ, ಪೋಷಕರಾಗುವ ನಿಮ್ಮ ಪ್ರಯಾಣದ ಪ್ರತಿ ಹಂತದಲ್ಲೂ ನಿಮಗೆ ಬೆಂಬಲ, ವೈಯಕ್ತೀಕರಿಸಿದ ಆರೈಕೆಯನ್ನು ಒದಗಿಸಲು ನಾವು ಗಮನಹರಿಸುತ್ತೇವೆ.

ಪುರುಷ ಬಂಜೆತನ

ಎಲ್ಲಾ ಬಂಜೆತನ ಪ್ರಕರಣಗಳಲ್ಲಿ ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನವು ಸುಮಾರು 40%-50% ನಷ್ಟಿದೆ. ಕಡಿಮೆಯಾದ ವೀರ್ಯ ಕಾರ್ಯವು ಆನುವಂಶಿಕ, ಜೀವನಶೈಲಿ, ವೈದ್ಯಕೀಯ ಅಥವಾ ಪರಿಸರ ಅಂಶಗಳ ಪರಿಣಾಮವಾಗಿರಬಹುದು. ಅದೃಷ್ಟವಶಾತ್, ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನದ ಹೆಚ್ಚಿನ ಕಾರಣಗಳನ್ನು ಸುಲಭವಾಗಿ ರೋಗನಿರ್ಣಯ ಮಾಡಬಹುದು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಬಹುದು.

ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನ ಅಥವಾ ಲೈಂಗಿಕ ಅಪಸಾಮಾನ್ಯ ಕ್ರಿಯೆ ಹೊಂದಿರುವ ದಂಪತಿಗಳಿಗೆ ವೀರ್ಯ ಮರುಪಡೆಯುವಿಕೆ ಪ್ರಕ್ರಿಯೆಗಳು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆಗಳ ಸಮಗ್ರ ಶ್ರೇಣಿಯನ್ನು ನಾವು ನೀಡುತ್ತೇವೆ.

ದಾನಿ ಸೇವೆಗಳು

ಅವರ ಫಲವತ್ತತೆ ಚಿಕಿತ್ಸೆಗಳಲ್ಲಿ ದಾನಿ ವೀರ್ಯ ಅಥವಾ ದಾನಿ ಮೊಟ್ಟೆಗಳ ಅಗತ್ಯವಿರುವ ನಮ್ಮ ರೋಗಿಗಳಿಗೆ ನಾವು ಸಮಗ್ರ ಮತ್ತು ಬೆಂಬಲ ದಾನಿ ಕಾರ್ಯಕ್ರಮವನ್ನು ನೀಡುತ್ತೇವೆ. ರಕ್ತದ ಪ್ರಕಾರ ಮತ್ತು ದೈಹಿಕ ಗುಣಲಕ್ಷಣಗಳ ಆಧಾರದ ಮೇಲೆ ನಿಮಗೆ ಎಚ್ಚರಿಕೆಯಿಂದ ಹೊಂದಾಣಿಕೆಯಾಗುವ ಗುಣಮಟ್ಟದ ಭರವಸೆಯ ದಾನಿಗಳ ಮಾದರಿಗಳನ್ನು ಮೂಲವಾಗಿ ನೀಡಲು ನಾವು ವಿಶ್ವಾಸಾರ್ಹ, ಸರ್ಕಾರಿ ಅಧಿಕೃತ ಬ್ಯಾಂಕ್‌ಗಳೊಂದಿಗೆ ಪಾಲುದಾರರಾಗಿದ್ದೇವೆ.

ಫಲವತ್ತತೆ ಸಂರಕ್ಷಣೆ

ಪಿತೃತ್ವವನ್ನು ವಿಳಂಬಗೊಳಿಸಲು ನೀವು ಸಕ್ರಿಯ ನಿರ್ಧಾರವನ್ನು ತೆಗೆದುಕೊಂಡಿದ್ದೀರಾ ಅಥವಾ ನಿಮ್ಮ ಸಂತಾನೋತ್ಪತ್ತಿ ಆರೋಗ್ಯದ ಮೇಲೆ ಪರಿಣಾಮ ಬೀರುವ ವೈದ್ಯಕೀಯ ಚಿಕಿತ್ಸೆಗಳಿಗೆ ಒಳಗಾಗುತ್ತಿರಲಿ, ಭವಿಷ್ಯಕ್ಕಾಗಿ ನಿಮ್ಮ ಫಲವತ್ತತೆಯನ್ನು ಕಾಪಾಡುವ ಆಯ್ಕೆಗಳನ್ನು ಅನ್ವೇಷಿಸಲು ನಾವು ನಿಮಗೆ ಸಹಾಯ ಮಾಡಬಹುದು.

ಸ್ತ್ರೀರೋಗ ಶಾಸ್ತ್ರದ ಕಾರ್ಯವಿಧಾನಗಳು

ನಿರ್ಬಂಧಿಸಿದ ಫಾಲೋಪಿಯನ್ ಟ್ಯೂಬ್‌ಗಳು, ಎಂಡೊಮೆಟ್ರಿಯೊಸಿಸ್, ಫೈಬ್ರಾಯ್ಡ್‌ಗಳು ಮತ್ತು ಟಿ-ಆಕಾರದ ಗರ್ಭಾಶಯದಂತಹ ಮಹಿಳೆಯರಲ್ಲಿ ಫಲವತ್ತತೆಯ ಮೇಲೆ ಪರಿಣಾಮ ಬೀರುವ ಕೆಲವು ಪರಿಸ್ಥಿತಿಗಳನ್ನು ಶಸ್ತ್ರಚಿಕಿತ್ಸೆಯ ಮೂಲಕ ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಬಹುದು. ಈ ಸಮಸ್ಯೆಗಳನ್ನು ಪತ್ತೆಹಚ್ಚಲು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಲು ನಾವು ಸುಧಾರಿತ ಲ್ಯಾಪರೊಸ್ಕೋಪಿಕ್ ಮತ್ತು ಹಿಸ್ಟರೊಸ್ಕೋಪಿಕ್ ಕಾರ್ಯವಿಧಾನಗಳ ಶ್ರೇಣಿಯನ್ನು ನೀಡುತ್ತೇವೆ.

ಜೆನೆಟಿಕ್ಸ್ & ಡಯಾಗ್ನೋಸ್ಟಿಕ್ಸ್

ಪುರುಷ ಮತ್ತು ಸ್ತ್ರೀ ಬಂಜೆತನದ ಕಾರಣಗಳನ್ನು ಪತ್ತೆಹಚ್ಚಲು ಮೂಲಭೂತ ಮತ್ತು ಸುಧಾರಿತ ಫಲವತ್ತತೆಯ ತನಿಖೆಗಳ ಸಂಪೂರ್ಣ ಶ್ರೇಣಿಯು ವೈಯಕ್ತಿಕಗೊಳಿಸಿದ ಚಿಕಿತ್ಸಾ ಯೋಜನೆಗಳಿಗೆ ದಾರಿ ಮಾಡಿಕೊಡುತ್ತದೆ.

ನಮ್ಮ ಬ್ಲಾಗ್‌ಗಳು

ಸಲ್ಲಿಸಿ
ಮುಂದುವರೆಯಿರಿ ಕ್ಲಿಕ್ ಮಾಡುವ ಮೂಲಕ, ನೀವು ನಮ್ಮ ಸಮ್ಮತಿಸುತ್ತೀರಿ ನಿಯಮಗಳು ಮತ್ತು ಷರತ್ತುಗಳು ಮತ್ತು ಗೌಪ್ಯತಾ ನೀತಿ

ನೀವು ನಮ್ಮನ್ನು ಸಂಪರ್ಕಿಸಬಹುದು

ನಿಮ್ಮಲ್ಲಿ ಪ್ರಶ್ನೆ ಇದೆಯೇ?

ಅಡಿಟಿಪ್ಪಣಿ ಬಾಣ