• English
ಬಿರ್ಲಾ ಫಲವತ್ತತೆ ಮತ್ತು IVF
ಬಿರ್ಲಾ ಫಲವತ್ತತೆ ಮತ್ತು IVF

ಬೆಂಗಾಲಿ ನಗರ

  • ಪ್ರಕಟಿಸಲಾಗಿದೆ ಫೆಬ್ರವರಿ 02, 2023
ಬೆಂಗಾಲಿ ನಗರ

ಆಮಾದೇರ್ ಸಮಾಜೆ ನಾರೀರ್ ಪ್ರಜೆನ್নে অক্ষমতার নিয়ে যতটা হয়, পুরুষের নিয়ে নয়।। অথচ, সমীক্ষা বলছে সন্তানহীনতার প্রতি তিনটি ঘটনার ক্ষেত্রে একটিতে পুরুষসঙ্গী দায়ী দায়ী। জন্য জন্য উৎকৃষ্ট ডিম্বাণুর, তেমনই সুস্থ-সবল- শুক্রাণুর প্রয়োজন।। ভাবে ডিম্বাণুর সঙ্গে জন্য পুরুষের প্রতি মিলিলিটার বীর্যরসে (সিমেন) অন্তত ১৫ বা কোটি শুক্রাণুর প্রয়োজন প্রয়োজন প্রয়োজন প্রয়োজন সংখ্যা সংখ্যা থেকে কম বীর্যক্ষমতার সমস্যা রয়েছে রয়েছে (লো কাউন্ট) বলে ধরে হয় হয় হয় হয় হয় ಚಿಕಿಸಾರ ಪರಿಭಾಷೆ বীর্যে বীর্যে একেবারেই অনুপস্থিত তাকে বলে অ্যাজোস্পার্মিয়া। 

 

ಶುಕ್ರಾಣ ಸಂಖ್ಯಾ ಕಮೆ ಯಾವಾಯ ಕಾರಣ (ಕಡಿಮೆ ಕಾರಣ ಬೆಂಗಾಲಿಯಲ್ಲಿ)

 

১) মস্তিষ্কের হাইপোথ্যালামাস ও গ্রস্থি দ্বারা নিয়ন্ত্রিত হয় পুরুষের ক্ষমতা ক্ষমতা। ಶುಕ್ರಾಣು ತೇರಿನ ಪ್ರಕ್ರಿಯಟಿ ಬೇಶ್ ಝಲ್ಟ್. বা শুক্রাশয়ের (টেস্টিকল) মধ্যে একটি পরিণত শুক্রাণু গঠন সম্পন্ন প্রায় ৩ সময় লাগে লাগে লাগে লাগে লাগে সময় সময় লাগে লাগে লাগে এপিডিডিমিসে (পুরুষ প্রজননতন্ত্রের নালি) সঞ্চিত এই শুক্রাণু শিশ্ন (পেনিস) থেকে (ইজাকুলেশন) সময় বীর্যরসের (সিমেন) এতগুলো ধাপের মধ্যে যে একটিতে সমস্যা বা '' তৈরি 'হলে শুক্রাণুর সংখ্যা কমে পারে পারে পারে পারে

 

২) অনেকসময় বীর্যরস বাইরে বেরিয়ে ব্লাডারে চলে যায় (রেট্রোগ্রেড) বা বা অস্ত্রোপচার, শিরদাঁড়ায় আঘাত, ডায়াবেটিস ইত্যাদি থেকে এই সমস্যা হতে পারে।

 

৩) প্রজননতন্ত্রে কোথাও কোনও হলে, যেমন এপিডিডিমাইটিস, অর্কিটিস গনোরিয়া, এইচআইভি-র রোগের ক্ষেত্রে সংখ্যা কমে যায় যায় যায় যায় যায় যায়

 

৪) শরীরে হরমোনের ভারসাম্যের শুক্রাণুর সংখ্যা কমে যেতে পারে। কিছু কিছু পার্শ্ব প্রতিক্রিয়ায় ভারসাম্য নষ্ট হয়। যেমন, টেস্টোস্টেরন থেরাপি, কেমোথেরাপি ইত্যাদি। ক্যানসার ক্যানসার টিউমারের মতো হলেও হরমোনের ভারসাম্য বিঘ্নিত হয় হয়।

 

৫) বেশ কিছু সংস্পর্শে শুক্রাণুর কমে কমে বলে গবেষণায় জানা গিয়েছে গিয়েছে। বা বা এই 'হেভি', বেঞ্জিন, জাইনিল, কীটনাশক ক্ষতিকর প্রভাব পড়ে প্রজননতন্ত্রে প্রজননতন্ত্রে প্রজননতন্ত্রে প্রজননতন্ত্রে রেডিয়েশনের রেডিয়েশনের এলে শুক্রাণুর উৎপাদন যায়।। 

 

৬) বাহ্যিক কারণে প্রজননঅঙ্গ গরম গেলে গেলে সংখ্যা কমে যেতে পারে পারে। জন্য দীর্ঘ সময় ল্যাপটপ কোলে বসে থাকা আঁটোসাঁটো অন্তর্বাস পরতে বারণ করছেন বিশেষজ্ঞরা বিশেষজ্ঞরা বিশেষজ্ঞরা বিশেষজ্ঞরা 

 

৭) মদ্যপান, ধূমপান তামাকঘটিত যে কোনও নেশা সংখ্যা কমিয়ে দিতে পারে পারে।

 

৮) অবসাদ, উদ্বেগ, উদ্বেগ মানসিক সমস্যা পরোক্ষে সন্তানলাভে অক্ষমতার কারণ।

 

৯) অতিরিক্ত ওজনের ফলে ভারসাম্য নষ্ট হয় ও শুক্রাণুর কমে কমে। 

 

১০) গবেষণায় দেখা, শুধু মহিলা, ৪০ বছরের পর ক্ষেত্রেও সন্তান দেওয়ার ক্ষমতা আসে আসে।।।।।।। 

 

ಶುಕ್ರಾಣ ಸಂಖ್ಯಾ ಕಮ್ ಥಾಕಾರ್ ಲಕ್ಷ್ಮಣ (ಬಂಗಾಲಿಯಲ್ಲಿ ಕಡಿಮೆ ಸ್ಪೆರ್ಮ್ಸ್ ಸಂಖ್ಯೆ)

ಬೈರೆ ಥೇಕೆ ಬಿಷಯಟಿ ಬೋಜಾರ್ ಉಪಾಯ ನೆ. , আবার যৌনজীবনে অনিচ্ছা বা সমস্যার কারণ খুঁজতে গিয়ে এটা জানতে পারে।। শরীরে কম লোম স্তনের বৃদ্ধি থেকে হরমোনের আন্দাজ করা যেতে পারে পারে।। অনেকসময় অণ্ডকোষ বা এলাকায়, ফোলা থাকে থাকে। 

 

ಶುಕ್ರಾಣ ಸಂಖ್ಯಾ ಓ ಗುಣಮಾನ ಪರಿಕ್ಷಯ (ಬಂಗಾಲಿಯಲ್ಲಿ ವೀರ್ಯ ಎಣಿಕೆ ಮತ್ತು ಗುಣಮಟ್ಟ ಪರೀಕ್ಷೆ)

 

সংখ্যা ও গুণমান জানার 'সিমেন অ্যানালাইসিস' করতে 'দেন চিকিৎসকেরা।। বা বীর্যরস সংগ্রহের মাইক্রোস্কোপের তলায় রেখে দেখা গ্রিডের প্রতি বর্গে কত শুক্রাণু রয়েছে রয়েছে রয়েছে রয়েছে আবার আবার শুক্রাণু গণনার কম্পিউটারের সাহায্য নেওয়া হয়। ভাবে ভাবে মিলিলিটার বীর্যরসে ৪০- মিলিয়ন শুক্রাণু থাকে।। মিলিয়নের মিলিয়নের সংখ্যায় শুক্রাণু সন্তানলাভে সমস্যা হয়। এই পরীক্ষার পরে গভীরে যাওয়ার জন্য আরও পরীক্ষা করতে দেন চিকিৎসকেরা চিকিৎসকেরা।। উচ্চ তরঙ্গ আলট্রাসাউন্ড প্রবাহের শুক্রাশয় ও সংযুক্ত গঠন খতিয়ে দেখা হয়।। গ্রন্থি ও শুক্রাশয় কিছু হরমোনের মাত্রা জানার রক্ত ​​পরীক্ষা করা হয় হয়।। মূত্রথলিতে চলে যাচ্ছে কিনা জন্য পোস্ট পোস্ট ইউরিন্যালাইসিস ইউরিন্যালাইসিস হয় হয়। ಜಿನಗತ್ ಸಮಸ್ಯಾ ನಿರ್ಧಾರಣೇರ್ ಜನ್ಯ ರ ಧಾರಾ. শুক্রাশয়ের বায়োপ্সি করেও দেখা শুক্রাণুর সংখ্যা ঠিক আছে কি না।। কোনও সমস্যা রয়েছে বা শুক্রবাহী নালীতে কোনও ব্লকেজ কি না জানতে 'ট্রান্সরেকটাল' করা '

 

ಶುಕ್ರಾಣ ಸಂಖ್ಯ ಬಾಡನೋರ್ ಉಪಾಯ (ಬಂಗಾಲಿಯಲ್ಲಿ ವೀರ್ಯ ಎಣಿಕೆಯನ್ನು ಹೆಚ್ಚಿಸುವ ಮಾರ್ಗಗಳು)

 

সমস্ত-নিরীক্ষার পরে অনুযায়ী সমাধানের পথ দেখান চিকিৎসকেরা।। যেমন, প্রজনন নালীতে (রিপ্রোডাকটিভ) ইনফেকশন থাকলে অ্যান্টিবায়েটিক হয়, বীর্যক্ষরণে সমস্যা ওষুধ প্রয়োজনীয় কাউন্সেলিং পরামর্শ দেওয়া হয় হয় হয় হয় সমস্যা সমস্যা তার প্রয়োজনীয় বা চিকিৎসা রয়েছে। ಆಬಾರ್ ಅನೇಕಸಮಯ ಅಸ್ತ್ರೋಪಚಾರ ಕರವೇ ಸಾಮಸ್. এছাড়া, সুস্থ জীবনযাত্রা সংখ্যা বাড়াতে সাহায্য করে। মদ্যপান, ধূমপান বা পরিত্যাগ করলে শুক্রাণুর সংখ্যা বাড়ে। ಸ್ಟ್ರೇಸ್ ದೂರ ಕರತೆ ಹಬೆ. কমিয়ে কমিয়ে ভাবে শুক্রাণুর সংখ্যা যায়।। যদি ওজন-ও তবু যোগব্যায়াম বা স্বাস্থ্যচর্চা করে 'অ্যাকটিভ' থাকলে 'ভাল ফল মেলে মেলে মেলে

 

 

ಬೆಂಗಾಲಿಯಲ್ಲಿ ಶುಕ್ರಾಣ ಸಂಖ್ಯಾ ಬಾಡತೆ ಉಪಯೊಗಿ ಬೆಂಗಾಲಿಯಲ್ಲಿ ಎಣಿಕೆ (ಖಾರ ಹೆಚ್ಚಲು)

 

১) ফলের মধ্যে, অ্যাভোক্যাডো, ব্লু বেরি, বেদানা ও শুক্রাণুর সংখ্যা সাহায্য করে করে করে করে ಅಯಾವೊಕ್ಯಾಡೊ ಹಲ್ ಅಮನ್ ಏಕಟಿ ಫಲ ಯಾತೆ% ಫೋಲೆಟ್. ভিটামিন ই, ভিটামিন সি, ভিটামিন ৬, এবং জিঙ্ক রয়েছে প্রচুর পরিমাণে। অ্যান্টি-ভরপুর ব্লু বেরি আয়ু বাড়াতে সাহায্য করে করে। ಬೇಡಿನಾ ಯೂನಕ್ಶಮತಾ ಬಾಡಾಯ. মধ্যে রয়েছে এনজাইম ব্রোমেলেইন ঝট করে সব খাবারে পাওয়া যায় না।। এই এই শুক্রাণুর উৎপাদন সংখ্যা বাড়াতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেয় নেয়। শরীরে শরীরে মাত্রা বাড়াতে করে এই এনজাইম।

 

২) বিভিন্ন শাকপাতা বিশেষ পালংয়ে প্রচুর পরিমাণে ফোলিক অ্যাসিড থাকে। স্পার্মোটেজেনেসিস বা উৎপাদনে এটি খুবই কার্যকরী। আছে আছে সি, যা শুক্রাণুর বাড়াতে এবং ফ্রি রেডিক্যালসের লড়াই করে সেলকে রক্ষা করে করে করে করে সেলকে করে করে করে সি, ভিটামিন বি ৬ ফোলেট, তিনটেই প্রচুর পরিমাণে বেলপেপারে।।

 

৩) পুরুষ হোক বা, যৌনস্বাস্থ্যের জন্য ডিম কার্যকরী একটি খাবার। ডিমে থাকে পরিমাণে, জিঙ্ক এবং ভিটামিন বি ১২। ও সবল শুক্রাণু সাহায্য করার পাশাপাশি ফ্রি থেকে রক্ষা করে এই প্রোটিন প্রোটিন প্রোটিন প্রোটিন

 

৪) পুরুষদের শুক্রাণু জন্য সবচেয়ে হল হল আর প্রোটিন সমৃদ্ধ আখরোট আখরোট। ফ্যাট ফ্যাট সেল মেমব্রেন কার্যকরী ভূমিকা নেয়। উপস্থিত ওমেগা থ্রি ফ্যাটি অণ্ডকোষে রক্তের প্রবাহ বাড়াতে সাহায্য, যার ফলে পরিমাণ যায় যায় যায় যায় যায় এছাড়াও আখরোটে প্রচুর- থাকে, যা শরীরকে করে করে। 

 

৫) ডার্ক চকোলেটে থাকে- এইচসিআই এইচসিআই, এক ধরনের অ্যাসিড, যা শুক্রাণুর ও বাড়াতে সাহায্য করে করে করে করে করে করে করে 

 

৬) মাছে যে থ্রি ফ্যাটি থাকে থাকে তা শুক্রাণুর সংখ্যা গুণমান বাড়াতে সাহায্য করে করে করে করে করে করে করে করে করে শুক্রাণুর শুক্রাণুর বৃদ্ধির জন্য জিঙ্ক রয়েছে মাছের মধ্যে। রয়েছে, ম্যাগনেশিয়াম, পটাশিয়াম, ডি, ভিটামিন বি ২ ২

 

ಬಹು ಜಿಜ್ಞಾಸಿತ ಪ್ರಶ್ನಮಾಲಾ:

 

XNUMX) ಸನ್ತಾನಲಾವೀರ ಜನ್ಯ ಜನಯ ಶುಕ್ರದಂಪುರಂ?

একটি একটি জন্য একটি ও ডিম্বাণু যথেষ্ট। ঘটনা হল, পুরুষদের বীর্যরসে সংখ্যা প্রতি মিলিলিটারে ১৬ কম হলে প্রজননে অক্ষমতার হয়ে দাঁড়ায় দাঁড়ায়।।।।।।।।। ভাবে ভাবে মিলিলিটার বীর্যরসে ৪০- মিলিয়ন শুক্রাণু থাকে।। ತಬೆ, ಕಮ್ ಕರೆ 

     

২) কী ভাবে শুক্রাণুর বা স্পার্ম কাউন্ট বাড়ানো যায়?

ঠিক কী সমস্যার কারণে সংখ্যা কমছে তা জানতে হবে আগে।। বা চিকিৎসা, প্রয়োজনে সেই সমস্যার মোকাবিলা সম্ভব হতে পারে। ಕಿನ್ತು ಸೇ ತೋ ಚಿಕಿಸಾ ಆರ್ ಚಿಕಿಯಸಕೇರ್ ಅವರು. আমরা, সাধারণ মানুষরা করতে সেটা হল দৈনন্দিন জীবনযাত্রায় একটা ডিসিপ্লিন আনতে পারি পারি পারি মদ্যপান, ধূমপান বা ক্ষতিকারক নেশার সামগ্রী ছাড়তে হবে। ರಾತ್ ಜೇಗೆ ಕಾಜ್ ಬಾ ಮೊಬೈಲ್, ಕೋನೋಟೈ ವೈ ಶರೀ. ಜಾಂಕ್ ಫೂಡ್, ಪ್ರೆಸೆಡ್ ಫ್ಯೂಡ್ ಯತ್ತಾ ವೆಬ್‌ಸೈಟ್. ಎರ ್ಗೆ ದರಕಾರ ಶಾರಿಕ್ ಪರಿಶ್ರಮ, ಯೋಗಾ.ಯ. ಸ್ಟ್ರೇಸ್ ಕಾಮಾತೆ ಹಬೆ. অন্তর্বাস পরা, ক্ষতিকারক রাসায়নিকের এলে পোশাক পরিবর্তন ও করার মতো অবলম্বন করলে মিলতে পারে পারে।।।।।।।।। ಸ್ಯಾಪ್ಲಿಮೆಂಟ್ ಹಿಸಾಬೆ ವಿಟಾಮಿನ್ ವೈ.ಆರ್.ಜಿ. চিকিৎসকের চিকিৎসকের ছাড়া কোনও না নেওয়াই ভাল। 

 

XNUMX) ಬಯಸ್ ಬೇಶಿ ಹಲೆ ಶುಕರಾಣುರ ಸಂಖ್ಯೆ ಕೀ ಕಮೆ ಯಾ?

ಪುರುಷದೇರ್ ಶುಕ್ರಾಣು ಯುಪಾದನ್ ಬನ್ಧ ಹಯ ನಾ. তার তার এই নয়, সন্তান জন্ম দেওয়ার পুরুষদের বয়স কখনও হতে না না না না না না দেখা গিয়েছে, ৪০ পর পুরুষদের ক্ষেত্রেও সন্তান দেওয়ার ক্ষমতা কমে যায় যায়। যেটা হয়, পুরুষদের বাড়ার সঙ্গে সঙ্গে শুক্রাণুগুলি মিউটেশনের মধ্যে দিয়ে যায় যায়। ಎರ್ ಫಲೆ ಶುಕ್ರಾಣುರ್ ಡಿಯೆನೆ ಕ್ಷತಿಗ್ರಹ್. বেশি বয়সে সন্তানের জন্ম যেমন সমস্যা হয়, তেমনই জন্ম দেওয়ার শিশুর খারাপ প্রভাব সম্ভাবনা রয়ে যায় যায় যায় শিশুর শিশুর রোগে আক্রান্ত হওয়ার থাকে।।  

 

 

 

 

ಸಂಬಂಧಿತ ಪೋಸ್ಟ್ಗಳು

ಬರೆದ:
ಡಾ. ಸೌರೇನ್ ಭಟ್ಟಾಚಾರ್ಜಿ

ಡಾ. ಸೌರೇನ್ ಭಟ್ಟಾಚಾರ್ಜಿ

ಸಲಹೆಗಾರ
ಡಾ. ಸೌರೆನ್ ಭಟ್ಟಾಚಾರ್ಜಿ ಅವರು 32 ವರ್ಷಗಳ ಅನುಭವವನ್ನು ಹೊಂದಿರುವ ವಿಶಿಷ್ಟ IVF ತಜ್ಞರಾಗಿದ್ದಾರೆ, ಭಾರತದಾದ್ಯಂತ ಮತ್ತು ಯುಕೆ, ಬಹ್ರೇನ್ ಮತ್ತು ಬಾಂಗ್ಲಾದೇಶದ ಪ್ರತಿಷ್ಠಿತ ಸಂಸ್ಥೆಗಳನ್ನು ವ್ಯಾಪಿಸಿದ್ದಾರೆ. ಅವರ ಪರಿಣತಿಯು ಪುರುಷ ಮತ್ತು ಸ್ತ್ರೀ ಬಂಜೆತನದ ಸಮಗ್ರ ನಿರ್ವಹಣೆಯನ್ನು ಒಳಗೊಂಡಿದೆ. ಗೌರವಾನ್ವಿತ ಜಾನ್ ರಾಡ್‌ಕ್ಲಿಫ್ ಹಾಸ್ಪಿಟಲ್, ಆಕ್ಸ್‌ಫರ್ಡ್, ಯುಕೆ ಸೇರಿದಂತೆ ಭಾರತ ಮತ್ತು ಯುಕೆಯಲ್ಲಿನ ವಿವಿಧ ಪ್ರತಿಷ್ಠಿತ ಸಂಸ್ಥೆಗಳಿಂದ ಅವರು ಬಂಜೆತನ ನಿರ್ವಹಣೆಯಲ್ಲಿ ತರಬೇತಿ ಪಡೆದಿದ್ದಾರೆ.
32 ವರ್ಷಗಳ ಅನುಭವ
ಕೊಲ್ಕತ್ತಾ, ಪಶ್ಚಿಮ ಬಂಗಾಳ

ನಮ್ಮ ಸೇವೆಗಳು

ಫಲವತ್ತತೆ ಚಿಕಿತ್ಸೆಗಳು

ಫಲವತ್ತತೆಯ ಸಮಸ್ಯೆಗಳು ಭಾವನಾತ್ಮಕವಾಗಿ ಮತ್ತು ವೈದ್ಯಕೀಯವಾಗಿ ಸವಾಲಿನವುಗಳಾಗಿವೆ. ಬಿರ್ಲಾ ಫರ್ಟಿಲಿಟಿ ಮತ್ತು IVF ನಲ್ಲಿ, ಪೋಷಕರಾಗುವ ನಿಮ್ಮ ಪ್ರಯಾಣದ ಪ್ರತಿ ಹಂತದಲ್ಲೂ ನಿಮಗೆ ಬೆಂಬಲ, ವೈಯಕ್ತೀಕರಿಸಿದ ಆರೈಕೆಯನ್ನು ಒದಗಿಸಲು ನಾವು ಗಮನಹರಿಸುತ್ತೇವೆ.

ಪುರುಷ ಬಂಜೆತನ

ಎಲ್ಲಾ ಬಂಜೆತನ ಪ್ರಕರಣಗಳಲ್ಲಿ ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನವು ಸುಮಾರು 40%-50% ನಷ್ಟಿದೆ. ಕಡಿಮೆಯಾದ ವೀರ್ಯ ಕಾರ್ಯವು ಆನುವಂಶಿಕ, ಜೀವನಶೈಲಿ, ವೈದ್ಯಕೀಯ ಅಥವಾ ಪರಿಸರ ಅಂಶಗಳ ಪರಿಣಾಮವಾಗಿರಬಹುದು. ಅದೃಷ್ಟವಶಾತ್, ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನದ ಹೆಚ್ಚಿನ ಕಾರಣಗಳನ್ನು ಸುಲಭವಾಗಿ ರೋಗನಿರ್ಣಯ ಮಾಡಬಹುದು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಬಹುದು.

ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನ ಅಥವಾ ಲೈಂಗಿಕ ಅಪಸಾಮಾನ್ಯ ಕ್ರಿಯೆ ಹೊಂದಿರುವ ದಂಪತಿಗಳಿಗೆ ವೀರ್ಯ ಮರುಪಡೆಯುವಿಕೆ ಪ್ರಕ್ರಿಯೆಗಳು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆಗಳ ಸಮಗ್ರ ಶ್ರೇಣಿಯನ್ನು ನಾವು ನೀಡುತ್ತೇವೆ.

ದಾನಿ ಸೇವೆಗಳು

ಅವರ ಫಲವತ್ತತೆ ಚಿಕಿತ್ಸೆಗಳಲ್ಲಿ ದಾನಿ ವೀರ್ಯ ಅಥವಾ ದಾನಿ ಮೊಟ್ಟೆಗಳ ಅಗತ್ಯವಿರುವ ನಮ್ಮ ರೋಗಿಗಳಿಗೆ ನಾವು ಸಮಗ್ರ ಮತ್ತು ಬೆಂಬಲ ದಾನಿ ಕಾರ್ಯಕ್ರಮವನ್ನು ನೀಡುತ್ತೇವೆ. ರಕ್ತದ ಪ್ರಕಾರ ಮತ್ತು ದೈಹಿಕ ಗುಣಲಕ್ಷಣಗಳ ಆಧಾರದ ಮೇಲೆ ನಿಮಗೆ ಎಚ್ಚರಿಕೆಯಿಂದ ಹೊಂದಾಣಿಕೆಯಾಗುವ ಗುಣಮಟ್ಟದ ಭರವಸೆಯ ದಾನಿಗಳ ಮಾದರಿಗಳನ್ನು ಮೂಲವಾಗಿ ನೀಡಲು ನಾವು ವಿಶ್ವಾಸಾರ್ಹ, ಸರ್ಕಾರಿ ಅಧಿಕೃತ ಬ್ಯಾಂಕ್‌ಗಳೊಂದಿಗೆ ಪಾಲುದಾರರಾಗಿದ್ದೇವೆ.

ಫಲವತ್ತತೆ ಸಂರಕ್ಷಣೆ

ಪಿತೃತ್ವವನ್ನು ವಿಳಂಬಗೊಳಿಸಲು ನೀವು ಸಕ್ರಿಯ ನಿರ್ಧಾರವನ್ನು ತೆಗೆದುಕೊಂಡಿದ್ದೀರಾ ಅಥವಾ ನಿಮ್ಮ ಸಂತಾನೋತ್ಪತ್ತಿ ಆರೋಗ್ಯದ ಮೇಲೆ ಪರಿಣಾಮ ಬೀರುವ ವೈದ್ಯಕೀಯ ಚಿಕಿತ್ಸೆಗಳಿಗೆ ಒಳಗಾಗುತ್ತಿರಲಿ, ಭವಿಷ್ಯಕ್ಕಾಗಿ ನಿಮ್ಮ ಫಲವತ್ತತೆಯನ್ನು ಕಾಪಾಡುವ ಆಯ್ಕೆಗಳನ್ನು ಅನ್ವೇಷಿಸಲು ನಾವು ನಿಮಗೆ ಸಹಾಯ ಮಾಡಬಹುದು.

ಸ್ತ್ರೀರೋಗ ಶಾಸ್ತ್ರದ ಕಾರ್ಯವಿಧಾನಗಳು

ನಿರ್ಬಂಧಿಸಿದ ಫಾಲೋಪಿಯನ್ ಟ್ಯೂಬ್‌ಗಳು, ಎಂಡೊಮೆಟ್ರಿಯೊಸಿಸ್, ಫೈಬ್ರಾಯ್ಡ್‌ಗಳು ಮತ್ತು ಟಿ-ಆಕಾರದ ಗರ್ಭಾಶಯದಂತಹ ಮಹಿಳೆಯರಲ್ಲಿ ಫಲವತ್ತತೆಯ ಮೇಲೆ ಪರಿಣಾಮ ಬೀರುವ ಕೆಲವು ಪರಿಸ್ಥಿತಿಗಳನ್ನು ಶಸ್ತ್ರಚಿಕಿತ್ಸೆಯ ಮೂಲಕ ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಬಹುದು. ಈ ಸಮಸ್ಯೆಗಳನ್ನು ಪತ್ತೆಹಚ್ಚಲು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಲು ನಾವು ಸುಧಾರಿತ ಲ್ಯಾಪರೊಸ್ಕೋಪಿಕ್ ಮತ್ತು ಹಿಸ್ಟರೊಸ್ಕೋಪಿಕ್ ಕಾರ್ಯವಿಧಾನಗಳ ಶ್ರೇಣಿಯನ್ನು ನೀಡುತ್ತೇವೆ.

ಜೆನೆಟಿಕ್ಸ್ & ಡಯಾಗ್ನೋಸ್ಟಿಕ್ಸ್

ಪುರುಷ ಮತ್ತು ಸ್ತ್ರೀ ಬಂಜೆತನದ ಕಾರಣಗಳನ್ನು ಪತ್ತೆಹಚ್ಚಲು ಮೂಲಭೂತ ಮತ್ತು ಸುಧಾರಿತ ಫಲವತ್ತತೆಯ ತನಿಖೆಗಳ ಸಂಪೂರ್ಣ ಶ್ರೇಣಿಯು ವೈಯಕ್ತಿಕಗೊಳಿಸಿದ ಚಿಕಿತ್ಸಾ ಯೋಜನೆಗಳಿಗೆ ದಾರಿ ಮಾಡಿಕೊಡುತ್ತದೆ.

ನಮ್ಮ ಬ್ಲಾಗ್‌ಗಳು

ಸಲ್ಲಿಸಿ
ಮುಂದುವರೆಯಿರಿ ಕ್ಲಿಕ್ ಮಾಡುವ ಮೂಲಕ, ನೀವು ನಮ್ಮ ಸಮ್ಮತಿಸುತ್ತೀರಿ ನಿಯಮಗಳು ಮತ್ತು ಷರತ್ತುಗಳು ಮತ್ತು ಗೌಪ್ಯತಾ ನೀತಿ

ನೀವು ನಮ್ಮನ್ನು ಸಂಪರ್ಕಿಸಬಹುದು

ನಿಮ್ಮಲ್ಲಿ ಪ್ರಶ್ನೆ ಇದೆಯೇ?

ಅಡಿಟಿಪ್ಪಣಿ ಬಾಣ