• English
ಬಿರ್ಲಾ ಫಲವತ್ತತೆ ಮತ್ತು IVF
ಬಿರ್ಲಾ ಫಲವತ್ತತೆ ಮತ್ತು IVF

ಕಮ್ ದುರ್ಭೋಗೆ ಲ್ಯಾಪಾರೋಸ್ಕೊಪಿಕ್ ಸರ್ವಾರಾ

  • ಪ್ರಕಟಿಸಲಾಗಿದೆ ಫೆಬ್ರವರಿ 03, 2023
ಕಮ್ ದುರ್ಭೋಗೆ ಲ್ಯಾಪಾರೋಸ್ಕೊಪಿಕ್ ಸರ್ವಾರಾ

ಫಾಲಾ ಕರೇ ಪೇಟ್ ಕಾಟಾರ್ ದಾರಕಾರ್ ನೇಯ್. ಅಪರೇಶನ ಮಾನೈ ಲಮ್ಬಾ ಚುಟಿ ಆರ್ ದುರ್ಭೋಗ್, ಎಮನ್ ಧಾರಣಾವೋ ಅತೀತವಾಗಿ ಇಲ್ಲ. সার্জারিতে এক বা ছোট ফুটো করে শরীরের ভিতরের অঙ্গপ্রত্যঙ্গের অস্ত্রোপচার করা সম্ভব চিকিৎসাবিজ্ঞানে চিকিৎসাবিজ্ঞানে চিকিৎসাবিজ্ঞানে চিকিৎসাবিজ্ঞানে চিকিৎসাবিজ্ঞানে চিকিৎসাবিজ্ঞানে চিকিৎসাবিজ্ঞানে চিকিৎসাবিজ্ঞানে একটু কাটা হয় বলে ব্যথা কম হয়, ধকল থাকে, তাড়াতাড়ি সুস্থ ফিরে আসা যায়।। করে করে চিকিৎসার ক্ষেত্রে ল্যাপারোস্কোপির অপরীসীম।। জননাঙ্গকে জননাঙ্গকে রেখে প্রয়োজনীয় করা যায় ল্যাপারোস্কোপ ল্যাপারোস্কোপ সাহায্যে সাহায্যে। সন্তানধারণে সন্তানধারণে সমস্যা সমাধানে সার্জারির প্রয়োজনীয়তা দিন দিন বাড়ছে বাড়ছে।

ಲ್ಯಾಪಾರೋಸ್ಕೊಪಿಕ್ ಸಾರ್ಜಾರಿರ್ ಅರ್ಹ್ ಕಿ?

ಲ್ಯಾಪಾರೋ ಕಥಾರ್ ಅರ್ತ್ ಹಾಲ್ ಪೆಟ್. ಲ್ಯಾಪಾರಟೋಮಿ ಬಳತೆ ಬೋಜಾಯ ಪೇಟೆಯ ಬೆಲೆ. পদ্ধতিতে একটি উন্মুক্ত অস্ত্রোপচারের (ওপেন) জন্য ৬- ইঞ্চি পেট কাটার দরকার ভিতরের অঙ্গপ্রত্যঙ্গগুলি অবস্থায় রয়েছে তা জানার জন্য জন্য জন্য জন্য জন্য জন্য জন্য জন্য জন্য জন্য জন্য জন্য জন্য ল্যাপারোস্কোপিক ল্যাপারোস্কোপিক অতটা পেট দরকার হয় না। ಶರೀ ಆಧ ಇಂಚಿ ಬಾ ತಾರ ಠೇಕೆಯೋ ಛೋಟ್ ದೇಲ್-ಇಂಚು 

এই এই সম্ভব হয় নামে বিশেষ একটি যন্ত্রের জন্য জন্য। সরু একটি নালী বা একমুখে ছোট্ট ক্যামেরা ও টর্চ লাগানো থাকে।। যন্ত্র যন্ত্র ভিতরে ঢুকিয়ে ছবি দেখে অস্ত্রোপচার করা হয় হয়। যে শল্যযন্ত্র অস্ত্রোপচার, সেটিও নালীর সাহায্যে শরীরের ভিতরে হয়। একটি একটি দিয়েই ক্যামেরা শল্যযন্ত্র প্রবেশ করানো হয়। অধিকাংশ অধিকাংশ সময় বা তিনটি ফুটো করে ভাবে ক্যামেরা ও শল্যযন্ত্র ঢোকানো হয় হয় হয় হয়

ಬಾಳೇಯ ಒಂದೇ ಬಳೆ ಉದಯಿಕಣ ಬಾ ಉದೃಭಿಷಕ್. পেট পেট শ্রোণীদেশের (পেলভিক) ভিতরের অস্ত্রোপচারগুলি এই পদ্ধতিতে হয় হয় বা বক্ষদেশে এই প্রযুক্তিতে বলে বক্ষবীক্ষণিক শল্য চিকিৎসা বা থোরাকোস্কোপিক সার্জারি।। কাছে কাছে পদ্ধতিতে যে হয় তাকে বলে অর্থোস্কোপ।

ফুটো করে এই করা হয় বলে এর আর এক কি কি এন্ডোস্কোপিক সার্জারি সার্জারি সার্জারি সার্জারি ইনভেসিভ সার্জারির বিশেষ এই অনেক সময় রোবট হাতের সাহায্য নেওয়া হয়।। ಒಂದೇ ಬಲೆ ರೊಬಾಟಿಕ್ ಸರ್ಜಾರಿ.

ಲ್ಯಪಾರೋಸ್ಕೊಪಿಕ್ ಸಾರ್ಜನ್ ಕಾರಾ

ল্যাপারোস্কোপিক পদ্ধতিতে অস্ত্রোপচার, তাঁদের ল্যাপরোস্কোপিক সার্জন বলে। ಬಾಲಾಯ ಉದಾರಬೀಕ್ಷಾಣಿಕ ಶಲ್ಯಬಿದ್. পরিচালনা পরিচালনা জন্য বিশেষ ও দক্ষতা থাকা দরকার। চিকিৎসা বিজ্ঞান যে এগিয়ে তাতে তাতে আগামী দিনে পদ্ধতি না কোনও করা যাবে কি না সন্দেহ সন্দেহ সন্দেহ সন্দেহ সন্দেহ সন্দেহ সন্দেহ সন্দেহ সন্দেহ সন্দেহ সন্দেহ প্রসঙ্গে প্রসঙ্গে রাখা ভাল, ১৯০১ সালে জার্মান চিকিৎসক গেয়র্গ কেলিং ল্যাপারোস্কোপিক সার্জারি করেছিলেন করেছিলেন করেছিলেন করেছিলেন করেছিলেন

ಕೆನ್-ಕಖನ್ ಲ್ಯಾಪಾರೋಸ್ಕೋಪಿಕ್ ಸಾರ್ಜರಿ ಯಕಾ?

অস্ত্রোপচারের অস্ত্রোপচারের নয়, রোগ নির্ণয়েও ল্যাপারোস্কোপির সাহায্য হয় হয় সিটি সিটি বা এমআরআই সমস্যা চিহ্নিত করা যায় না না। পিআইডি (পেলভিক ডিসিজ) ಸನ್ತಾನಧಾರಣೆ ಅಕ್ಷಮತಾರ ಕಾರಣ ನಿರಧಯ.

সার্জারি সার্জারি হয় পেট শ্রোণীদেশে শ্রোণীদেশে (পেলভিক) ವಯಸ್ಸು পেটের পেটের সব সমস্যায় সার্জারির সাহায্য নেওয়া শুরু হল হল। যে ক্ষেত্রে এখন ল্যাপারোস্কোপিক করা হয়, সেগুলি হল—

১) স্ত্রী জননঅঙ্গ সিস্ট, ফাইব্রয়েড বা বাদ দেওয়া, 

XNUMX) ಫ್ಲ್ಯಾಲೋಪಿಯಾನ್ ಟ್ಯೂಬೆ ಬ್ಲಾಕ್ ಬಾ ಬಾದಾ ದ್ರು, 

৩) ইকোপ্টিক প্রেগন্যান্সি-র ফ্যালোপিয়ান টিউব থেকে ভ্রূণ নিষ্কাশন, 

XNUMX) ಆಂಡೋಮೆಟ್ರಿಯೋಸಿಸ್ ಸರ್ಜಾರಿ, 

XNUMX) ಬಾಯಾಪ್ಸಿ, 

XNUMX) ಹಾರ್ನಿಯಾ ಸರಾನೋ, 

XNUMX) ಗ್ಯಾಸ್ಟ್ರಿಕ್ ಬೈಪಾಸ್ ಸಾರ್ಜಾರಿ, 

XNUMX) ಅಯಾಪೆಂಡಿಕ್ಸ್ ಸರ್ಜಾರಿ, 

XNUMX) ಪ್ಯಾಟೆ ಅಲ್ಸಾರ್ ಸಾರನೋ, 

XNUMX) ಓಜನ್ ಕಾಮನೋರ್ ಜನ್ಯ ಆಸ್ತ್ರೋಪಚಾರ, 

১১) রেক্টাম, ব্লাডার, কিডনি, অ্যাড্রিনাল, গ্রন্থী ইত্যাদি বাদ, 

১২) প্যানক্রিয়াটিক ক্যানসারের ক্ষেত্রে বাদ দেওয়া, 

XNUMX) ಹಿಸ್ಟೋರೋಕ್ಟೋಮಿ ಬಾ ಜರಾಯವು ಕ್ಯಾತೆ,ಬಡ 

XNUMX) ಫಾಂಡೋಪ್ಲಿಕೇಶನ್, 

১৫) ইউরেথ্রাল অ্যান্ড রিকনস্ট্রাকশন সার্জারি, 

XNUMX) ಆರ್ಕಿಯೋಪೆಕ್ಸಿ ಬಾ ಶುಕ್ರಶಯರ ಸಮಸ 

XNUMX) ರೆಕ್ಟೋಪೋಕ್ಸಿ, 

XNUMX) ಸ್ಪ್ಲಿನೆಕ್ಟೋಮಿ, 

XNUMX) ಲಿವಾರ್ ರಿಸೆಕ್ಷನ್, 

XNUMX) ಬಾವೆಲ್ ರಿಸೆಕೇಶನ್ ಬಾ ಕೊಲೆಕ್ಟೋಮಿ.

কিছু কিছু ল্যাপারোস্কোপিক সার্জারি করা না।। যেমন, আগে কোনও অস্ত্রোপচার সেখানে আর ল্যাপারোস্কোপি করার ঝুঁকি নেওয়া যায় না না না জায়গায় জায়গায় বেশি মাংস মনিটর করতে অসুবিধা হয়। ইনফেকশন বা রক্তপাত সেক্ষেত্রে এই পদ্ধতির সাহায্য নিয়ে উন্মুক্ত অস্ত্রোপচার করা ভাল ভাল ভাল ভাল রোগীর রোগীর কন্ডিশন থাকলে পদ্ধতি প্রয়োগ করা যায় না না।

ಲ್ಯಪಾರೋಸ್ಕೊಪಿಕ್ ಸಾರ್ಜಾರಿರ್ ಪ್ರಸ್ತುದು

কাজ ঠিকভাবে যাতে হয় জন্য খালি পেটে থাকতে হবে অস্ত্রোপচারের আগে।। জন্য জন্য-১২ আগে থেকে কোনও খাবার বা খেতে বারণ করেন করেন চিকিৎসকেরা চিকিৎসকেরা চিকিৎসকেরা ರಕ್ತ ಪಾತಾಳ ಕರ ವಶುಧ ಖಳೇ ತ ಬನದ ಹದದ.

দিন দিন স্বাভাবিক ঠিকঠাক হচ্ছে কিনা জানতে সাধারণ পরীক্ষা করে করে নেন নেন (ভাইটাল) স্বাস্থ্যকর্মীরা কিছু রক্ত ​​পরীক্ষা হতে পারে এবং অস্ত্রোপচারের ইমেজিং টেস্ট হতে পারে পারে।। এগুলো হয়ে পরে ওটিতে (অপারেশন) নিয়ে যাওয়া হয়। ಹಾತೆ ಏಕತಾ ಚಾನೆಲ್ ತೇರಿ ಕರ ಹಯ ರಾಯ. থাকার সময় শ্বাস যাতে অসুবিধা না হয় তার অনেকসময় শ্বাসনালীতে একটা টিউব ঢোকানো হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয়

ಲ್ಯಾಪಾರೋಸ್ಕೊಪಿ ಸರ್ಜಾರಿ ಪದ್ಧತಿ

শুরুতে-গ্যাস ঢুকিয়ে পেট হয় হয় যাতে পেটের চামড়া (অ্যাবডোমিনাল ওয়াল) থেকে অঙ্গপ্রত্যঙ্গ আলাদা জায়গাটা মনিটরিংয়ে সুবিধা হয় বা পেলভিক বোনের একটা করে করে ট্রোকার ঢোকানো এবং তার দিয়ে সাহায্যে গ্যাস ঢুকিয়ে পেট ফোলানো ফোলানো হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয় কাজটা হয়ে যাওয়ার গ্যাস টিউব সরিয়ে নেওয়া হয় সেই ট্রোকারেই এবার ল্যাপারোস্কোপ হয় হয় হয় হয় হয় হয় হয় হয় সাহায্যে সাহায্যে পেটের ভিতরের মনিটরে দেখতে পান শল্যবিদ। এক বা একাধিক ফুটো সেখানে আলাদা আলাদা ট্রোকার স্থাপন করা হয়।। ভিতর দিয়ে শল্যযন্ত্র ভিতরে প্রবেশ করানো হয় এবং সাহায্যে ওই যন্ত্র শল্যবিদ অস্ত্রোপচার করেন করেন করেন করেন করেন করেন করেন করেন করেন

ক্ষেত্রে ভিতরের ফ্লুইড করে আনার জন্য একটা টিউবের ব্যবস্থা করা হয় হয়।। সময় সময় পরেও কিছুটা এই টিউব রেখে দেওয়া হয় হয়। শেষ হয়ে গেলে গ্যাস করে ফুটোগুলো বন্ধ করে দেওয়া হয়।। ಸಬ್ ಮಾಧ್ಯಮ ಆಧ ಥೇಕೆ ಒಂದು ಘಂಟಾ ಲಾಗೇ.

ಲ್ಯಾಪಾರೋಸ್ಕೊಪಿಕ್ ಸಾರ್ಜಾರಿ ಪರಬ ್ರಿ ಧಿ

ಆಸ್ತ್ರಪ್ರಚಾರ ಕಿಚುಕ್ಷಣ ಪರ ರೋಗಿಗೆ 'ರಿಕವರಿ ರುಮೆ' ಪಾಠಾನೋ ಹಯಾ. ಜ್ಞಾನ ಫೆರಾ ನಾ ಪರ್ಯಾಂತ್ ಸೆಖಾನೆ ಮಾನಿಟರಿಯು ವೇ. ফিরে এলে যাতে না হয় তার জন্য কমানোর ওষুধ দেওয়া হয় হয়।। 

শরীরের কার্বন-ডাই- ঢোকানোর জন্য নার্ভের একটা প্রতিক্রিয়া হয় রোগীর রোগীর রোগীর। ಅದೇ ಕಾಂಧೆರ್ ಕಾಚೆ ಹಾಲಕಾ ಬ್ಯಾಥಾ (ಗ್ಯಾಸ್ ಹೀಗೆ.) ಹೀಗೆ, ಒಂದು ದುದಿನೇರ್ ಮಧ್ಯೆ ಈ ಬ್ಯಾಥ ಚಾಲೆ ಯಾ. ದಿನೇರ್ ದಿನೆ ಸಾಧಾರಣ ರೋಗಿಗೆ ಛೆದೆ ದೆವ್ವ. ಕಖನೋ ಒಂದು ರಾತ್ ರಾಖಾ ಹಯ. ಚಿಕಿತ್ಸಕರಾ ಕೀ ಕರತೆ ಹಬೆ ತಾ ಬಲೆ ದೇನ್. ಫಲೋ-ಆಪ್ ವಿಜಿಟ್ ಕರತೆ ಹಯ ನಿಯಮಾಫಿಕ್.

ಲ್ಯಾಪಾರೋಸ್ಕೊಪಿಕ್ ಸಾರ್ಜಾರಿರ್ ಸುಬಿಧಾ

ಏ ಪದ್ಧತಿರ್ ಸಬಚೆಯ ಬಡ ಸುಬಿಧಾ ಹಲ್ಕಾಟ್. কাটার জায়গা জোড়া লাগা শোকানো বা সেখানে ইনফেকশনের মতো সমস্যা কম।। ಎಷ್ಟು

১) পেট কেটে তুলনায় এই সম্পন্ন সম্পন্ন করতে বেশি সময় তাড়াতাড়ি সুস্থ হওয়া যায় যায় যায় যায় যায় যায় যায় যায় যায় ಫಲೇ ಅಪರೇಶನೇರ್ ಪರ ಬೇಶಿ ದಿನ್ ಸಮಯ ನಶ್ಟ್ ಯತ್. ಹಾಸ್ಪಾತಲೆ ಖುಬ್ ಬೇಶಿ ಹಲೇ XNUMX ಥೇಟ್ ದೈನಿಕ ದಿನ. ತಾ-ಓ ಕೋನೋ ಜಟಿಲತಾ ಥಾಕಲೆ. থেকে থেকে দিনের বিশ্রামের স্বাভাবিক জীবনযাত্রায় ফেরা যায়। 

২) হাসপাতালে বেশি থাকতে হয় বলে বলে উন্মুক্ত অস্ত্রোপচারের থেকে খরচ কম পড়ে পড়ে পড়ে পড়ে

XNUMX) ಪೇಟ್ ಕಾಟ ಹಯ ನಾ ಬಾಲೆ ಸೆಲೈಯರ ದಾಗಾ.

৪) এই ধরনের বাইরে যে কোনও অঙ্গকে অঙ্গকে থেকে ৪০০ বড় দেখা যায় ছোটখাটো ত্রুটি নজর নজর এড়ায় এড়ায় না না না না না না না না না না না

৫) এই পদ্ধতিতে হারমোনিক, ডায়াথার্মি সিজার্স জাতীয় উচ্চ যন্ত্রপাতি ব্যবহার হয় ব্যাথা বা রক্তপাত কম হয় হয় হয় হয় হয় হয় হয় হয় হয়

XNUMX) ಸಂಕ್ರಮಣ ಸಮಭಾನಾ ಕಮ್.

ಲ್ಯಾಪಾರೋಸ್ಕೊಪಿಕ್ ಸಾರ್ಜಾರಿರಿ ಪುರಸೃಷ್ಟಿ

যেমন যেমন সুবিধা আছে, তেমনই এই সার্জারি ক্ষেত্রবিশেষ কিছু জটিলতাও হতে পারে। 

১) সাধারণ সার্জারির মতো অ্যানাস্থেশিয়া থেকে অ্যালার্জির প্রতিক্রিয়া হতে পারে।

XNUMX) ರಕ್ತಪಾತ ಓ ಇನಫೇಕೇಶನೇರ್ ಸಮಸ್ಯಾ ಹಯ ಚದಾ

৩) ল্যাপরোস্কোপির আগে যে ট্রোকারটা হয় হয় শরীর ফুটো, সেটা খানিকটা মতো করতে হয়।।।। হয়।। ಫಲ ಖುಬ್ ಕಮ್ ಕ್ಷೇತ್ರ

পেট) পেট ফোলানোর যে কার্বন- অক্সাইড গ্যাস গ্যাস ঢোকানো তা থেকে সময় বিরূপ প্রতিক্রিয়া হতে পারে পারে পারে পারে পারে পারে পারে পারে পারে পারে পারে পারে বা ফুসফুসে সমস্যা হতে, চামড়ার তলায় বাতাস আটকে অনেকসময় এবং ঠিক গরম না হাইপোথার্মিয়ার সমস্যা হতে হতে পারে পারে পারে পারে পারে পারে পারে 

মিলিয়ে মিলিয়ে এই পার্শ্ব- প্রতিক্রিয়া খুবই।। ಬೇಶಿರಭಾಗ ಸಮಸ್ಯಾ ಕಾಯಕದಿನೇರ ಮಧ್ಯವಯ್ಯಾ. জ্বর এলে, বমিভাব হলে ব্যাথা যদি ক্রমশ বাড়তে, রক্তপাত, তখন দ্রুত চিকিৎসকের নিতে হবে হবে।।

ಸಂಬಂಧಿತ ಪೋಸ್ಟ್ಗಳು

ಬರೆದ:
ಸ್ವಾತಿ ಮಿಶ್ರಾ ಡಾ

ಸ್ವಾತಿ ಮಿಶ್ರಾ ಡಾ

ಸಲಹೆಗಾರ
ಡಾ. ಸ್ವಾತಿ ಮಿಶ್ರಾ ಅವರು ಅಂತರಾಷ್ಟ್ರೀಯ ತರಬೇತಿ ಪಡೆದ ಪ್ರಸೂತಿ-ಸ್ತ್ರೀರೋಗತಜ್ಞ ಮತ್ತು ಸಂತಾನೋತ್ಪತ್ತಿ ಔಷಧ ತಜ್ಞ ಭಾರತ ಮತ್ತು USA ಎರಡರಲ್ಲೂ ಅವರ ವೈವಿಧ್ಯಮಯ ಅನುಭವವು IVF ಕ್ಷೇತ್ರದಲ್ಲಿ ಗೌರವಾನ್ವಿತ ವ್ಯಕ್ತಿಯಾಗಿ ಸ್ಥಾನ ಪಡೆದಿದೆ. ಐವಿಎಫ್, ಐಯುಐ, ರಿಪ್ರೊಡಕ್ಟಿವ್ ಮೆಡಿಸಿನ್ ಮತ್ತು ಮರುಕಳಿಸುವ ಐವಿಎಫ್ ಮತ್ತು ಐಯುಐ ವೈಫಲ್ಯವನ್ನು ಒಳಗೊಂಡಿರುವ ಲ್ಯಾಪರೊಸ್ಕೋಪಿಕ್, ಹಿಸ್ಟರೊಸ್ಕೋಪಿಕ್ ಮತ್ತು ಸರ್ಜಿಕಲ್ ಫರ್ಟಿಲಿಟಿ ಪ್ರಕ್ರಿಯೆಗಳ ಎಲ್ಲಾ ಪ್ರಕಾರಗಳಲ್ಲಿ ಪರಿಣಿತರು.
18 ವರ್ಷಗಳ ಅನುಭವ
ಕೊಲ್ಕತ್ತಾ, ಪಶ್ಚಿಮ ಬಂಗಾಳ

ನಮ್ಮ ಸೇವೆಗಳು

ಫಲವತ್ತತೆ ಚಿಕಿತ್ಸೆಗಳು

ಫಲವತ್ತತೆಯ ಸಮಸ್ಯೆಗಳು ಭಾವನಾತ್ಮಕವಾಗಿ ಮತ್ತು ವೈದ್ಯಕೀಯವಾಗಿ ಸವಾಲಿನವುಗಳಾಗಿವೆ. ಬಿರ್ಲಾ ಫರ್ಟಿಲಿಟಿ ಮತ್ತು IVF ನಲ್ಲಿ, ಪೋಷಕರಾಗುವ ನಿಮ್ಮ ಪ್ರಯಾಣದ ಪ್ರತಿ ಹಂತದಲ್ಲೂ ನಿಮಗೆ ಬೆಂಬಲ, ವೈಯಕ್ತೀಕರಿಸಿದ ಆರೈಕೆಯನ್ನು ಒದಗಿಸಲು ನಾವು ಗಮನಹರಿಸುತ್ತೇವೆ.

ಪುರುಷ ಬಂಜೆತನ

ಎಲ್ಲಾ ಬಂಜೆತನ ಪ್ರಕರಣಗಳಲ್ಲಿ ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನವು ಸುಮಾರು 40%-50% ನಷ್ಟಿದೆ. ಕಡಿಮೆಯಾದ ವೀರ್ಯ ಕಾರ್ಯವು ಆನುವಂಶಿಕ, ಜೀವನಶೈಲಿ, ವೈದ್ಯಕೀಯ ಅಥವಾ ಪರಿಸರ ಅಂಶಗಳ ಪರಿಣಾಮವಾಗಿರಬಹುದು. ಅದೃಷ್ಟವಶಾತ್, ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನದ ಹೆಚ್ಚಿನ ಕಾರಣಗಳನ್ನು ಸುಲಭವಾಗಿ ರೋಗನಿರ್ಣಯ ಮಾಡಬಹುದು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಬಹುದು.

ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನ ಅಥವಾ ಲೈಂಗಿಕ ಅಪಸಾಮಾನ್ಯ ಕ್ರಿಯೆ ಹೊಂದಿರುವ ದಂಪತಿಗಳಿಗೆ ವೀರ್ಯ ಮರುಪಡೆಯುವಿಕೆ ಪ್ರಕ್ರಿಯೆಗಳು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆಗಳ ಸಮಗ್ರ ಶ್ರೇಣಿಯನ್ನು ನಾವು ನೀಡುತ್ತೇವೆ.

ದಾನಿ ಸೇವೆಗಳು

ಅವರ ಫಲವತ್ತತೆ ಚಿಕಿತ್ಸೆಗಳಲ್ಲಿ ದಾನಿ ವೀರ್ಯ ಅಥವಾ ದಾನಿ ಮೊಟ್ಟೆಗಳ ಅಗತ್ಯವಿರುವ ನಮ್ಮ ರೋಗಿಗಳಿಗೆ ನಾವು ಸಮಗ್ರ ಮತ್ತು ಬೆಂಬಲ ದಾನಿ ಕಾರ್ಯಕ್ರಮವನ್ನು ನೀಡುತ್ತೇವೆ. ರಕ್ತದ ಪ್ರಕಾರ ಮತ್ತು ದೈಹಿಕ ಗುಣಲಕ್ಷಣಗಳ ಆಧಾರದ ಮೇಲೆ ನಿಮಗೆ ಎಚ್ಚರಿಕೆಯಿಂದ ಹೊಂದಾಣಿಕೆಯಾಗುವ ಗುಣಮಟ್ಟದ ಭರವಸೆಯ ದಾನಿಗಳ ಮಾದರಿಗಳನ್ನು ಮೂಲವಾಗಿ ನೀಡಲು ನಾವು ವಿಶ್ವಾಸಾರ್ಹ, ಸರ್ಕಾರಿ ಅಧಿಕೃತ ಬ್ಯಾಂಕ್‌ಗಳೊಂದಿಗೆ ಪಾಲುದಾರರಾಗಿದ್ದೇವೆ.

ಫಲವತ್ತತೆ ಸಂರಕ್ಷಣೆ

ಪಿತೃತ್ವವನ್ನು ವಿಳಂಬಗೊಳಿಸಲು ನೀವು ಸಕ್ರಿಯ ನಿರ್ಧಾರವನ್ನು ತೆಗೆದುಕೊಂಡಿದ್ದೀರಾ ಅಥವಾ ನಿಮ್ಮ ಸಂತಾನೋತ್ಪತ್ತಿ ಆರೋಗ್ಯದ ಮೇಲೆ ಪರಿಣಾಮ ಬೀರುವ ವೈದ್ಯಕೀಯ ಚಿಕಿತ್ಸೆಗಳಿಗೆ ಒಳಗಾಗುತ್ತಿರಲಿ, ಭವಿಷ್ಯಕ್ಕಾಗಿ ನಿಮ್ಮ ಫಲವತ್ತತೆಯನ್ನು ಕಾಪಾಡುವ ಆಯ್ಕೆಗಳನ್ನು ಅನ್ವೇಷಿಸಲು ನಾವು ನಿಮಗೆ ಸಹಾಯ ಮಾಡಬಹುದು.

ಸ್ತ್ರೀರೋಗ ಶಾಸ್ತ್ರದ ಕಾರ್ಯವಿಧಾನಗಳು

ನಿರ್ಬಂಧಿಸಿದ ಫಾಲೋಪಿಯನ್ ಟ್ಯೂಬ್‌ಗಳು, ಎಂಡೊಮೆಟ್ರಿಯೊಸಿಸ್, ಫೈಬ್ರಾಯ್ಡ್‌ಗಳು ಮತ್ತು ಟಿ-ಆಕಾರದ ಗರ್ಭಾಶಯದಂತಹ ಮಹಿಳೆಯರಲ್ಲಿ ಫಲವತ್ತತೆಯ ಮೇಲೆ ಪರಿಣಾಮ ಬೀರುವ ಕೆಲವು ಪರಿಸ್ಥಿತಿಗಳನ್ನು ಶಸ್ತ್ರಚಿಕಿತ್ಸೆಯ ಮೂಲಕ ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಬಹುದು. ಈ ಸಮಸ್ಯೆಗಳನ್ನು ಪತ್ತೆಹಚ್ಚಲು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಲು ನಾವು ಸುಧಾರಿತ ಲ್ಯಾಪರೊಸ್ಕೋಪಿಕ್ ಮತ್ತು ಹಿಸ್ಟರೊಸ್ಕೋಪಿಕ್ ಕಾರ್ಯವಿಧಾನಗಳ ಶ್ರೇಣಿಯನ್ನು ನೀಡುತ್ತೇವೆ.

ಜೆನೆಟಿಕ್ಸ್ & ಡಯಾಗ್ನೋಸ್ಟಿಕ್ಸ್

ಪುರುಷ ಮತ್ತು ಸ್ತ್ರೀ ಬಂಜೆತನದ ಕಾರಣಗಳನ್ನು ಪತ್ತೆಹಚ್ಚಲು ಮೂಲಭೂತ ಮತ್ತು ಸುಧಾರಿತ ಫಲವತ್ತತೆಯ ತನಿಖೆಗಳ ಸಂಪೂರ್ಣ ಶ್ರೇಣಿಯು ವೈಯಕ್ತಿಕಗೊಳಿಸಿದ ಚಿಕಿತ್ಸಾ ಯೋಜನೆಗಳಿಗೆ ದಾರಿ ಮಾಡಿಕೊಡುತ್ತದೆ.

ನಮ್ಮ ಬ್ಲಾಗ್‌ಗಳು

ಸಲ್ಲಿಸಿ
ಮುಂದುವರೆಯಿರಿ ಕ್ಲಿಕ್ ಮಾಡುವ ಮೂಲಕ, ನೀವು ನಮ್ಮ ಸಮ್ಮತಿಸುತ್ತೀರಿ ನಿಯಮಗಳು ಮತ್ತು ಷರತ್ತುಗಳು ಮತ್ತು ಗೌಪ್ಯತಾ ನೀತಿ

ನೀವು ನಮ್ಮನ್ನು ಸಂಪರ್ಕಿಸಬಹುದು

ನಿಮ್ಮಲ್ಲಿ ಪ್ರಶ್ನೆ ಇದೆಯೇ?

ಅಡಿಟಿಪ್ಪಣಿ ಬಾಣ