• English
ಬಿರ್ಲಾ ಫಲವತ್ತತೆ ಮತ್ತು IVF
ಬಿರ್ಲಾ ಫಲವತ್ತತೆ ಮತ್ತು IVF

ಗರ್ವಭಸ್ತಾಯ ಯೋಗಾಭ್ಯಾಸೆ ಸುಸಮರ್ಥ ಥಾಕರ

  • ಪ್ರಕಟಿಸಲಾಗಿದೆ ಮಾರ್ಚ್ 23, 2023
ಗರ್ವಭಸ್ತಾಯ ಯೋಗಾಭ್ಯಾಸೆ ಸುಸಮರ್ಥ ಥಾಕರ

ನಾರಿ ಥೇಕೆ ಮಾ ಹವಾರ್ ಯಾತ್ರಾಪತ್ ಸಾಹಸ್ ನಯ. ক্লান্তি ক্লান্তি, মাথা ধরা, মেজাজ এই ভাল- খারাপ, গায়ে-হাতে ব্যথা ইত্যাদি সাধারণ উপসর্গ উপসর্গ উপসর্গ উপসর্গ ಇಚ್ಛಾ ಕರೇ ಶುಯೆ-ಬಸೆ ಥಾಕತೆ. তো তো চলাফেরা, নড়াচড়াও বন্ধ করে দেন ভয়ে যে সন্তানের কোনও ক্ষতি হয়ে যায় হয়ে যায় ক্ষতি ক্ষতি ক্ষতি ಕಿನ್ತು ಈ ಧಾರಣಾ ಸರಭ್ ವಲ್. বসে বসে থাকলে ক্লান্তি ভাব বাড়ে, শরীরে রক্ত ​​চলাচল ব্যাহত, ওজন বেড়ে যায়। এই এই একটু বেশি পায় বা ভালমন্দ খাওয়ার ইচ্ছা বলে ওজন নিয়ন্ত্রণে থাকে না না না না না ওজনের কারণে গর্ভাবস্থায় বা সময়ে নানা জটিলতা দেখা দিতে দিতে পারে। . 

 

ಗರ್ಭಾಸ್ಥಾಯ ಕೆನ್ ಯೋಗಬ್ಯಾಯಾಮ್ ಕರೆ 

ಯೋಗ್ಯಾಮೇರ್ ಅನೇಕ್ ಉಪಕಾರಿತಾ. ಗರ್ವಬಸ್ಥಾಯ ಯೋಗಬ್ಯಾಯಾಮ್ ಕರಲೆ—    

XNUMX) ಓಜನ್ ನ್ಯಾಯಾತ್ರಾಣೆ ಥಾಕೆ,

೨) ಶರೀರ ರಕ್ತ ಚಲಾಚಲ ಬಾಡೆ,

XNUMX) ರಕ್ತಾಚಾಪ್ ನಿಯಮಾವಳಿ ಥಾಕೆ,

XNUMX) ಶರೀ ಎನಾರ್ಜಿ ಆಸೆ,

XNUMX) ಪ್ರಯಾಪ್ತ ಘಂ ಹಯ,

XNUMX) ದುಶ್ಚಿಂತ-ಅಬಸಾದ್-ಉದ್ಬೆಗ್ ಕಮ್ ಹೈ,

XNUMX) ಹರಮೋನೇರ್ ವಾರಸಾಮ್ಯ ಥಿಕ್ ಥಾಕೆ,

XNUMX) ಪೇಶಿ ದೃಢ ಹಯ ಬಿಷೇಷ್ ಕರೆ ಪ್ಯಾಲವಿಕ್ ವೈಸ್,

XNUMX) ಶ್ರೀ ನಮನೀಯತಾ (ಫ್ಲೆಕ್ಸಿಬಿಸಿಟಿ) ಡಿ,ಬಿ.

XNUMX) ವರಸಾಮ್ಯ (ಬ್ಯಾಲಾನ್ಸಿಂ) ಥಿಕ್ ಥಾಕೆ,

১১) কোষ্ঠকাঠিন্য, গ্যাসের সমস্যা বদহজম থেকে মুক্তি মেলে,

১২) শ্বাসবায়ু নিয়ন্ত্রণের অভ্যাসে ফুসফুসের ক্ষমতা বাড়ে

আসলে, যোগব্যায়াম করলে গ্রন্থি 'ভাল করা' 'জৈব উপাদান এন্ডোমর্ফিন উৎপাদন শুরু শুরু করে করে করে করে ব্যথা ব্যথা ও শরীরে লাগার অনুভূতি আনে বলে এদের পেইন কিলার বলা বলা হয় হয় হয় ব্যায়ামের পরে রক্তপ্রবাহের এন্ডোমর্ফিন হারে শরীরে ছুটে বেড়ায় বেড়ায়। ಫ್ಲೇ ಸ್ಟ್ರೇಸ್ এছাড়া নিয়মিত যোগব্যায়ামে ইনসুলিন বা রিসেপটরের সংখ্যা বাড়ে বাড়ে। ফলে কম কাজ চলে বলে শরীরে বেশি ইউসুলিন উৎপাদন হয় না না। ರಕ್ತೇ ಶಕರ ಮಾತ್ರಾ ನಿಯಮಾವಳಿ. 

 

ಗರ್ವಬಸ್ಥಾಯ ಕೋನ್ ಯೋಗಾಬ್ಯಾಯಮ್ ಪ್ರದೇಶ

সাধারণত গর্ভাবস্থায় প্রসূতিদের হাঁটার পরামর্শ দেন চিকিৎসকেরা। সপ্তাহে চার থেকে পাঁচ ২০ মিনিট যোগাসন করতে পারলে পারলে ভাল। শুরুর শুরুর (ফার্স্ট ট্রিমস্টার) দাঁড়িয়ে থেকে যে রয়েছে সেগুলি অভ্যাস করলে মেলে মেলে মেলে মেলে এতে অতিরিক্ত ওজন জন্য শরীরের তৈরি হয়, ব্যালান্স থাকে। সেকেন্ড ট্রিমস্টারে কিছুটা ব্যায়াম করা যায়। থার্ড ট্রিমস্টারে শরীরের উপর চাপ যাতে না পড়ে খেয়াল রাখতে হবে হবে। 

 

ಈ ಸಮಯ ಯೇ ಬ್ಯಾಯಮಗುಲಿ ಕಾರ ಯಾಯು, ಸೇಲು

  • ಮಾರ್ಜಾರಿ ಆಸನ್- ಭವನ ಫಲೆ ಕೋಮರ್ ಓ ಪಿಠೆರ್ ಉಪ ಚಾಪ್ ಬಾಡೆ আসন আসন অভ্যাস কোমর, পিঠ, কাঁধ ও ব্যথা ভাব দূর হয়ে আরাম মেলে মেলে ಶಿರದಾಂಡವೋ ನಮನೀಯ ಥಾಕೆ. ಏರಿ ಸೇಂಗೆ ಪೇಟರು ಪೇಶಿಕೆ ದೃಢತೆ ಕರತೆ ಸಾಹೇಬರು. ರಕ್ತ ಚಲಾಚಲ ಬಾದೆ ಶರೀ.

  • ತ್ರಿಕೋನಾಸಾನ್- ತ್ರಿಕೋನಾಸನ ಕರಲೇ ಶಾರಿಕ ಅಥವಾ ಮಾನಸಿಕ ಭಜಯಾನ ಶರೀರ್ ನಿಮ್ನಾಂಗ್ ಎತೆ ನಮನೀಯ ಹಯ. ಪರ್ಸಬೇರ್ ಸಮಯ ಸುಬಿಧಾ ಹಯ.

  • ಯೋಗ ನಿದ್ರಾ- অনেকেই মনে করেন-পা ছড়িয়ে থাকার এই ভঙ্গি কোনও আসন আসন নয় নয় বাস্তবে বাস্তবে হয়ে শুয়ে ও জাগরণের মাঝামাঝি পর্যায়ে পৌঁছনো সহজ কাজও নয় নয় নয় ಮಾನಸಿಕ್ ಚಾಪ್ ಹಂತ ರಕ್ತಾಚಾಪ್ ನಿಯಮ್ ಕರಣೆ.

  • ಬೀರಭದ್ರಾಸನ- ಶರೀರ ಬ್ಯಾಲನ್ಸ್ ಬಡತೆ ಸಹಕಾರಿ ಐ.ಕೆ. হাত, পা এবং নীচের দিকের দৃঢ় দৃঢ় করতে সাহায্য, শরীরের শক্তি বাড়ায় বাড়ায়।

  • ಬದ್ಧಕೋಣಾಸನ್- শরীরের পশ্চাদ্দেশ ও সংলগ্ন ফ্লেক্সিবিলিটি বাড়ে এই আসনে আসনে। ಫಲ ಪ್ರಸಬೆ ಸುಬಿಧಾ ಹೇ. পেশী পেশী হয়, হাঁটুর কমে, গর্ভাবস্থায় যে ক্লান্তি তা দূর দূর হয়।

  • ಸಹಜ ಸೇತು ಆಸನ್- ಏ ಆಸನತಿ ಗರ್ಭಾಸ್ತಾರ ಬಿ-ವ ಮಾಸ್ ನಗರ. এই সময়ে যে ব্যাথা তা থেকে আরাম মেলে এই আসন করলে করলে।

  • ಬ್ರಹ್ಮಚರ್ಯಾಸನ ಓ ಸುಪ್ತ ಬ್ರಹ್ಮಚರ್ಯ- এই দুটি আসনই শেষ (থার্ড ট্রিমস্টার) পর্যন্ত করা যায় যায় তলপেট এবং পশ্চাদ্দেশের দৃঢ়তা সাহায্য করে ফলে প্রসবে সুবিধা সুবিধা হয়।

  • ಬದಧ ಗೋಮುಖಾಸನ- ಗರ್ಭಾಸ್ಥಾಯ ತಲಪೆಟ್ ವಾರಿ ಹಯ್ಯಾ. পেট যাতে নীচে না যায় এবং টাইট টাইট, তার জন্য এই ব্যায়াম করা হয় হয় হয়

 

  • ಅರ್ವಕ್ ಆಸನ್ ಓ ಜಯಸನ್- দু'টি আসন হবু মা নয়, গর্ভের জন্যও জন্যও উপকারী

  • ಅರ್ಧವಿಭಕ್ತ ಆಸನ್- ಏ ಆಸನೆ ಉರುರ ಪೇಶೀರ ಸ್ಟ್ರಚಿಂ ಹಯ. ಏಸನ್ ಅವ್ಯವಹಾರ ಕರಲೆ ಬ್ಯಾಲಾನಸಿಂ ವಾಲ್.ಕಂ.

  • ಪ್ರಣಾಯಮ- গর্ভাবস্থায় শরীর ও প্রফুল্ল সবচেয়ে কার্যকরী হল প্রাণায়াম প্রাণায়াম। ಆಮಾದೇರ್ ಯೋಗಬ್ಯಾಯಾಮೆ ನಾನಾಧರನೇರ ್ರೈ. ভ্রমণ, ভ্রমরী প্রাণায়াম, ব্রাহ্মী প্রাণায়াম ইত্যাদি। মতো মতো কোনও একটা নিয়মিত অভ্যাস করলে হরমোন নিঃসরণ ভাল, মায়ের সঙ্গে যোগসূত্র গড়ে ওঠে ওঠে প্রাণায়ামের মাধ্যমে নিয়ন্ত্রণ করা বলে তা ফুসফুসের কার্যক্ষমতা বাড়ায়, শরীরে রক্ত ​​চলাচল বাড়ে। ಶುಧು ಮಾ ನಯಾ, ಸಂತಾನೇರ್ ದೆಹೆಯೋ ಅಕ್ಶಯರನ್.     

 

 

ಗರ್ಭಾಸ್ಥಾಯ ಕೋನ್ ಧರಣೇರ್ ಬ್ಯಾಯಾಮ್ ಕರ್

দু'য়েক অভিনেত্রী অনুষ্কা গর্ভবতী অবস্থায় অবস্থায় শীর্ষাসনের পোস্ট করে ফেলে গিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায় মিডিয়ায় সোশ্যাল গিয়েছিলেন গিয়েছিলেন গিয়েছিলেন প্রশ্ন, আদৌ গর্ভাবস্থায় এই ব্যায়াম করা উচিত কি না না অনুষ্কা, এই ব্যায়ামটি তিনি দীর্ঘ দিন করছেন করছেন চিকিৎসকের চিকিৎসকের কথা বলেই এই ব্যায়াম করেছেন এবং এটা তাঁর কোনও সমস্যা সমস্যা হয়নি হয়নি হয়নি কিন্তু মতে, সাধারণ লোকজনের গর্ভাবস্থায় শীর্ষাসন করা নয় নয় ಅವಿನೇತಾ ಬಾ ಕ್ರಿಡಾಬಿಡೆರ್ ಫಿಟ್ನೆಸ್ দিনের দিনের তাঁরা শরীরকে মজবুত করে তোলেন যে পক্ষে অনেক অনেক কিছুই সম্ভব সম্ভব সম্ভব সেরিনা ইউলিয়ামস গর্ভাবস্থায় ওপেন জিতেছিলেন। ಎದುರು ಸಕಲೆರ್ ಶರೀರ್ ಒಂದು ನಯ. হিস্ট্রি অর্থাৎ গর্ভধারণে কোনও আছে কি না, শরীরের অবস্থা কী তা করেই শরীরচর্চার রুটিন ঠিক করা উচিত উচিত গর্ভাবস্থায় গর্ভাবস্থায় যোগব্যায়ামগুলি করা 'হাই' প্রসূতিদের 'পক্ষে তা করা সম্ভব নয় নয় নয় 'রিস্ক' বলতে যাদের আগে গর্ভপাত, উচ্চ রক্তচাপ, রক্তাল্পতা বা ডায়াবেটিসের আছে তাদের বোঝানো হচ্ছে হচ্ছে। বোঝানো হচ্ছে হচ্ছে হচ্ছে। বিশেষজ্ঞের বিশেষজ্ঞের কথা বলে করতে হবে কী যোগব্যায়াম করা যাবে, কী করা যাবে না না। ಯೆಮನ್, ತಲಪೆಟೆರ್ ಉಪರ್ ಚಾಪ್ ಪಡೆ যে আসনগুলি অনেকক্ষণ রাখার ব্যাপার, সেগুলি না করা উচিত। ব্যায়ামের সময় শরীর লাগলে সঙ্গে থেমে যেতে হবে হবে। নিতে নিতে, পেটে বা বুকে, পেশীতে টান পড়ছে খেয়াল খেয়াল রাখতে হবে। পেটে পেটে করা যাবে এবং ব্যায়ামের মাঝে পিপাসা পেলে জল খেতে হবে হবে হবে ಸನಾ ಯೋಗ ಬಾ ಹಟ್ ಯೋಗಾ ಕರಾ ಯಾಬೆ ನಾ.

 

ಯೇ ಯೋಗಾಮಗುಲಿ ಗರ ್ವಾಬಸ್ಥಾಯ, ನಾಗರ

XNUMX) ನೌಕಾಸನ್

XNUMX) ಚಕ್ರಸನ್

XNUMX) ಅರ್ಧ್ ಮ್ಯೂಸ್ಯೆನ್ದ್ರಾಸನ

XNUMX) ಭುಜಂಗಾಸನ

XNUMX) ಬಿಪರಿತ್ ಶಲಭಾಸನ್

XNUMX) ಹಲಾಸನ್

 

ಸನ್ತಾನಹೀನತಾರ ಸಮಾಜ ಸಮಧಾನೆ ಯೋಗಾಬದ

ಸನ್ತಾನಹೀನತಾರ ಸಮಸ್ಯಾರ ಏಕತಾ ಬಡ ಕಾರಣ এছাড়া আধুনিক অভ্যস্থ আমাদের হরমোনের ভারসাম্যের অভাবে নানা রোগ বাসা বাধে বাধে। করে করে ওজন নিযন্ত্রণ যায় তেমনই শরীরে হরমোনের ভারসাম্যও ঠিক রাখা যায় যায় যায় ಎಛಾಡಾ ಯೋಗಬ್ಯಾಯಾಮ್ ಮಾನಸಿಕ್ ಅಬ್ಸದಾದ್ ಬದ್. অনিয়মিত ঋতুস্রাবের সমস্যা করা যায় যোগব্যায়ামে।


সমস্যায় সমস্যায় যে করলে মেলে মেলে সেগুলি হল হল হল হল

  • ಭುಜಂಗಾಸನ- উপুড় উপুড় শুয়ে হাতের পাঁজরের দু দু রাখতে রাখতে হবে হবে হবে তালুতে তালুতে দিয়ে শরীরের ধীরে ধীরে উপর দিকে তুলে বেঁকিয়ে উপরের দিকে তাকাতে হবে হবে হবে হবে হবে ಕೋಮರ್ ಥೇಕೆ ಪಾ ಪರ್ಯಂತ ಮಾಟಿತೆ ಥೇಕೆ ಥೇಕ್ ನವೆಂಬರ್ ಪೇಟೇರ್ ಮೇಡ್ ಝರತೆ ಸಹಾಯ ಕರೇ ಈ ಆಸನ್.  
  • ತ್ರಿಕೋನಾಸನ್- ಪ್ರಥಮೆ ಪಾ ಫಾಂಕ್ ಕರೇ ದಾಂಡತೆ ಹಬ್ಬ. ಹಾತ್ ಡುಟೋ ದು'ಪಾಶೇ ಪ್ರಸಾರಿತ್ ಥಾಕಬೆ. বাঁ বাঁ শরীর বেঁকিয়ে হাত দিয়ে বাঁ পায়ের আঙুল স্পর্শ করতে হবে হবে হবে ಡಾನ್ ಹಾತಾ ಉಪರೇರ್ ಡಿಕೆ ಏಕಾಬಾರೆ ಸೋಜಾ ಥಾ. ಹಾ೦ಟು ಭಾನಾ ಚಲಬೆ ನಾ. কিছুক্ষণ পর একই রকম রেখে সোজা হয়ে দাঁড়াতে হবে হবে ভাবে এবার ডান হাত ডান পায়ের আঙুল স্পর্শ করতে করতে হবে। ಈ ಆಸನ್ ಹಜಮೇರ್ ಕ್ಷಮತಾ ಬಾದಾಯಾ. কোষ্ঠকাঠিন্যের সমস্যা থাকলে আসন করে উপকার পাওয়া যায় ಮಾನಸಿಕ್ ಅಬಸಾದ್ ಕಾಟತೆ ಸಹಾಯ ಕರೇ.

  • ನೌಕಾಸನ್- ಪ್ರಥಮೆ ಉಪುಡು ಹವೇ ಶುಭವೇ ಪಡತೆ ಹಬೆ. শ্বাস নিতে নিতে নিতম্ব কোমরে ভর দিয়ে দেহের উপরিভাগ ও একই সঙ্গে দিকে দিকে হবে হবে হবে দিকে দিকে দিকে। হবে হবে হবে ಎರಕಮ್ ನೌಕಾರ್ ಮಾಥೋ ಅಬಸ್ಥಾಯ ದೇಹತಾ XNUMX-XNUMX-XNUMX. তারপর শ্বাস ছাড়তে আবার অবস্থায় ফিরে আসতে হবে হবে। দিন দিন-৩ বার যোগাসনটি অভ্যাস করলে শরীরের পেশীগুলি শক্তিশালী হবে ওজন নিয়ন্ত্রণে নিয়ন্ত্রণে নিয়ন্ত্রণে নিয়ন্ত্রণে থাকবে থাকবে

  • ಪಶ್ಚಿಮೋತ್ಥಾನಾಸನ- ಪಾ ಡುತೋ ಸಾಮನೆ ಛಡಿಯೇ ಮೆರುಡುನಡು ಸೊಬಗು. ಹಾತ್ ಮಾಥರ್ ಉಪರೆ ತೋಲ ಥಾಕಬೆ. ಎಬಾರ್ ಹಾತ್ ನಾಮಿಯೆ ಪಾಯೆರ್ ಗೋಡಾಲಿ ಧಾತು. ಮಾತಾ ಥೇಕಾನೋ ಥಾಕಬೇ ಹಾಂತುತೆ. ಕನುಯಿ ವೆನೆ ಮೇಝೆ ಸ್ಪರ್ಶ ಕರಬೆ. ಏಸನ್ ಪಿಠೇರ್ ನೀಚೇರ್ ದೈಕ್, ಉರು, ಪಾಯ್ಯಾರ್ ಪಟ್ಟಿ. স্ত্রী জননঅঙ্গগুলিকে রক্ত ​​বাড়িয়ে এনার্জি বা শক্তি জোগায়

 

ಎಚಾಡು ಸೂರ್ಯ ಪ್ರಣಾಮ নিয়মিত অভ্যাস করলে ঋতুস্রাব, ও ঋতুস্রাবের সময়ে ব্যাথা হয়, যৌনক্ষমতা বাড়ে। ಭ್ರಮರಿ ಪ್ರಣಾಯಮ್, ಬ್ರಾಹ್ಮಣ ಪ್ರಣಾಯಮ ಬಿಎ ನಾದಶೋಧನ್ ಅಭಯಾಸ್ ​​ಕರಲೇ ಶರೀರ ಪಾಶಾಪಾಶಿ ಮನ್ ವೇಲ್. 

 

ಸಂಬಂಧಿತ ಪೋಸ್ಟ್ಗಳು

ಬರೆದ:
ಡಾ.ಕಲ್ಪನಾ ಜೈನ್

ಡಾ.ಕಲ್ಪನಾ ಜೈನ್

ಸಲಹೆಗಾರ
ಡಾ. ಕಲ್ಪನಾ ಜೈನ್, ಅನುಭವಿ ಫಲವತ್ತತೆ ತಜ್ಞ, ಸುಮಾರು ಎರಡು ದಶಕಗಳ ಕ್ಲಿನಿಕಲ್ ಅಭ್ಯಾಸ. ಸಹಾನುಭೂತಿ ಮತ್ತು ರೋಗಿ-ಆಧಾರಿತ ಆರೈಕೆಯನ್ನು ಒದಗಿಸುವಲ್ಲಿ ಬಲವಾದ ಗಮನವನ್ನು ಹೊಂದಿರುವ ಆಕೆಯ ಪರಿಣತಿಯು ಫಲವತ್ತತೆಯ ಕ್ಷೇತ್ರದಲ್ಲಿ ಲ್ಯಾಪರೊಸ್ಕೋಪಿಯಿಂದ ಸಂತಾನೋತ್ಪತ್ತಿ ಅಲ್ಟ್ರಾಸೌಂಡ್‌ಗಳವರೆಗೆ ಇರುತ್ತದೆ.
17 + ವರ್ಷಗಳ ಅನುಭವ
ಗುವಾಹಟಿ, ಅಸ್ಸಾಂ

ನಮ್ಮ ಸೇವೆಗಳು

ಫಲವತ್ತತೆ ಚಿಕಿತ್ಸೆಗಳು

ಫಲವತ್ತತೆಯ ಸಮಸ್ಯೆಗಳು ಭಾವನಾತ್ಮಕವಾಗಿ ಮತ್ತು ವೈದ್ಯಕೀಯವಾಗಿ ಸವಾಲಿನವುಗಳಾಗಿವೆ. ಬಿರ್ಲಾ ಫರ್ಟಿಲಿಟಿ ಮತ್ತು IVF ನಲ್ಲಿ, ಪೋಷಕರಾಗುವ ನಿಮ್ಮ ಪ್ರಯಾಣದ ಪ್ರತಿ ಹಂತದಲ್ಲೂ ನಿಮಗೆ ಬೆಂಬಲ, ವೈಯಕ್ತೀಕರಿಸಿದ ಆರೈಕೆಯನ್ನು ಒದಗಿಸಲು ನಾವು ಗಮನಹರಿಸುತ್ತೇವೆ.

ಪುರುಷ ಬಂಜೆತನ

ಎಲ್ಲಾ ಬಂಜೆತನ ಪ್ರಕರಣಗಳಲ್ಲಿ ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನವು ಸುಮಾರು 40%-50% ನಷ್ಟಿದೆ. ಕಡಿಮೆಯಾದ ವೀರ್ಯ ಕಾರ್ಯವು ಆನುವಂಶಿಕ, ಜೀವನಶೈಲಿ, ವೈದ್ಯಕೀಯ ಅಥವಾ ಪರಿಸರ ಅಂಶಗಳ ಪರಿಣಾಮವಾಗಿರಬಹುದು. ಅದೃಷ್ಟವಶಾತ್, ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನದ ಹೆಚ್ಚಿನ ಕಾರಣಗಳನ್ನು ಸುಲಭವಾಗಿ ರೋಗನಿರ್ಣಯ ಮಾಡಬಹುದು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಬಹುದು.

ಪುರುಷ ಅಂಶದ ಬಂಜೆತನ ಅಥವಾ ಲೈಂಗಿಕ ಅಪಸಾಮಾನ್ಯ ಕ್ರಿಯೆ ಹೊಂದಿರುವ ದಂಪತಿಗಳಿಗೆ ವೀರ್ಯ ಮರುಪಡೆಯುವಿಕೆ ಪ್ರಕ್ರಿಯೆಗಳು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆಗಳ ಸಮಗ್ರ ಶ್ರೇಣಿಯನ್ನು ನಾವು ನೀಡುತ್ತೇವೆ.

ದಾನಿ ಸೇವೆಗಳು

ಅವರ ಫಲವತ್ತತೆ ಚಿಕಿತ್ಸೆಗಳಲ್ಲಿ ದಾನಿ ವೀರ್ಯ ಅಥವಾ ದಾನಿ ಮೊಟ್ಟೆಗಳ ಅಗತ್ಯವಿರುವ ನಮ್ಮ ರೋಗಿಗಳಿಗೆ ನಾವು ಸಮಗ್ರ ಮತ್ತು ಬೆಂಬಲ ದಾನಿ ಕಾರ್ಯಕ್ರಮವನ್ನು ನೀಡುತ್ತೇವೆ. ರಕ್ತದ ಪ್ರಕಾರ ಮತ್ತು ದೈಹಿಕ ಗುಣಲಕ್ಷಣಗಳ ಆಧಾರದ ಮೇಲೆ ನಿಮಗೆ ಎಚ್ಚರಿಕೆಯಿಂದ ಹೊಂದಾಣಿಕೆಯಾಗುವ ಗುಣಮಟ್ಟದ ಭರವಸೆಯ ದಾನಿಗಳ ಮಾದರಿಗಳನ್ನು ಮೂಲವಾಗಿ ನೀಡಲು ನಾವು ವಿಶ್ವಾಸಾರ್ಹ, ಸರ್ಕಾರಿ ಅಧಿಕೃತ ಬ್ಯಾಂಕ್‌ಗಳೊಂದಿಗೆ ಪಾಲುದಾರರಾಗಿದ್ದೇವೆ.

ಫಲವತ್ತತೆ ಸಂರಕ್ಷಣೆ

ಪಿತೃತ್ವವನ್ನು ವಿಳಂಬಗೊಳಿಸಲು ನೀವು ಸಕ್ರಿಯ ನಿರ್ಧಾರವನ್ನು ತೆಗೆದುಕೊಂಡಿದ್ದೀರಾ ಅಥವಾ ನಿಮ್ಮ ಸಂತಾನೋತ್ಪತ್ತಿ ಆರೋಗ್ಯದ ಮೇಲೆ ಪರಿಣಾಮ ಬೀರುವ ವೈದ್ಯಕೀಯ ಚಿಕಿತ್ಸೆಗಳಿಗೆ ಒಳಗಾಗುತ್ತಿರಲಿ, ಭವಿಷ್ಯಕ್ಕಾಗಿ ನಿಮ್ಮ ಫಲವತ್ತತೆಯನ್ನು ಕಾಪಾಡುವ ಆಯ್ಕೆಗಳನ್ನು ಅನ್ವೇಷಿಸಲು ನಾವು ನಿಮಗೆ ಸಹಾಯ ಮಾಡಬಹುದು.

ಸ್ತ್ರೀರೋಗ ಶಾಸ್ತ್ರದ ಕಾರ್ಯವಿಧಾನಗಳು

ನಿರ್ಬಂಧಿಸಿದ ಫಾಲೋಪಿಯನ್ ಟ್ಯೂಬ್‌ಗಳು, ಎಂಡೊಮೆಟ್ರಿಯೊಸಿಸ್, ಫೈಬ್ರಾಯ್ಡ್‌ಗಳು ಮತ್ತು ಟಿ-ಆಕಾರದ ಗರ್ಭಾಶಯದಂತಹ ಮಹಿಳೆಯರಲ್ಲಿ ಫಲವತ್ತತೆಯ ಮೇಲೆ ಪರಿಣಾಮ ಬೀರುವ ಕೆಲವು ಪರಿಸ್ಥಿತಿಗಳನ್ನು ಶಸ್ತ್ರಚಿಕಿತ್ಸೆಯ ಮೂಲಕ ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಬಹುದು. ಈ ಸಮಸ್ಯೆಗಳನ್ನು ಪತ್ತೆಹಚ್ಚಲು ಮತ್ತು ಚಿಕಿತ್ಸೆ ನೀಡಲು ನಾವು ಸುಧಾರಿತ ಲ್ಯಾಪರೊಸ್ಕೋಪಿಕ್ ಮತ್ತು ಹಿಸ್ಟರೊಸ್ಕೋಪಿಕ್ ಕಾರ್ಯವಿಧಾನಗಳ ಶ್ರೇಣಿಯನ್ನು ನೀಡುತ್ತೇವೆ.

ಜೆನೆಟಿಕ್ಸ್ & ಡಯಾಗ್ನೋಸ್ಟಿಕ್ಸ್

ಪುರುಷ ಮತ್ತು ಸ್ತ್ರೀ ಬಂಜೆತನದ ಕಾರಣಗಳನ್ನು ಪತ್ತೆಹಚ್ಚಲು ಮೂಲಭೂತ ಮತ್ತು ಸುಧಾರಿತ ಫಲವತ್ತತೆಯ ತನಿಖೆಗಳ ಸಂಪೂರ್ಣ ಶ್ರೇಣಿಯು ವೈಯಕ್ತಿಕಗೊಳಿಸಿದ ಚಿಕಿತ್ಸಾ ಯೋಜನೆಗಳಿಗೆ ದಾರಿ ಮಾಡಿಕೊಡುತ್ತದೆ.

ನಮ್ಮ ಬ್ಲಾಗ್‌ಗಳು

ಸಲ್ಲಿಸಿ
ಮುಂದುವರೆಯಿರಿ ಕ್ಲಿಕ್ ಮಾಡುವ ಮೂಲಕ, ನೀವು ನಮ್ಮ ಸಮ್ಮತಿಸುತ್ತೀರಿ ನಿಯಮಗಳು ಮತ್ತು ಷರತ್ತುಗಳು ಮತ್ತು ಗೌಪ್ಯತಾ ನೀತಿ

ನೀವು ನಮ್ಮನ್ನು ಸಂಪರ್ಕಿಸಬಹುದು

ನಿಮ್ಮಲ್ಲಿ ಪ್ರಶ್ನೆ ಇದೆಯೇ?

ಅಡಿಟಿಪ್ಪಣಿ ಬಾಣ